সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ monstardick বাংলা চটি কাহিনী (BCK) 14-08-2020

 

আমাদের ক্ল্যান এর বসবাস প্রায় দেড় হাজার ফুট উচু মাপাই পাহাড়ের ওপর। আমাদের ক্ল্যান এর নামও একই। বুড়ো হামান এর গল্প অনুযায়ী প্রায় তিন তারা সময় ধরে এ ক্ল্যানের পত্তন হয়েছে। আমার বাবা এ ক্ল্যানের ইনকা বা রাজা। এ ক্ল্যানে আমি সহ মোট পুরুষ ২৭ জন। শক্তির বিচারে আমরা মাঝারি ধরনের ক্ল্যান। আমি বাবার সাথে মাঝে মাঝে শিকারে যাই। আমার শিকারি হিসেবে হাতেখড়ি হয়েছে দুই চাঁদ আগে। আমাদের ক্ল্যান এর নিয়ম অনুযায়ী কিশোর থেকে পুরুষ হতে হলে অবশ্যই হিংস্র কোন জানোয়ারকে হত্যা করতে হবে।আমি একটা জাগুয়ার মেরে তার মাথা নিয়ে এসেছিলাম।
যা হোক আজকে আমরা আবার শিকারে বেরুবো আমাদের ক্ল্যানের ট্র‍্যাকার এসে বাবাকে জানিয়েছে একটা বিশাল ষাঁড় এর পায়ের ছাপ দেখেছে। আমরা দ্রুত তৈরি হয়ে বেরিয়ে পড়লাম। ষাঁড় ক্ষুদার্ত অবস্থায় খুবই ভায়ানক হয় আর ভরপেটে ঠিক উল্টোটা। আমরা ট্রাকার এর সাহায্যে ষাড়ের গুহাটা খুজে বের করে ফেললাম। একজন একটা পাথর ছুড়ে মারল ষাড় ভেতরে আছে কিনা পরীক্ষা করার জন্য। এমন সময় দেখলাম আমাদের ক্ল্যান এর একজন পরিমরি দৌড়ে আসছে আমাদের দিকে,সারা শরীর রক্তাক্ত।
বাবা কোনমতে তাকে ধরে ফেললেন। দেখলাম পেটের নিচে বর্শার ফলা বিধে রয়েছে, কোনমতে লোকটা বলল ক্ল্যানে আক্রমণ হয়েছে সবাই পালাও। বাবা জিজ্ঞাস করল কারা? লোকটা ততক্ষণে চোখ বুজেছে। বাবা খুব উত্তেজিত হয়ে পড়ল,সবাইকে নিয়ে ক্ল্যানের দিকে ছুটল। ক্ল্যানের কাছাকাছি আসার আগেই দেখি ওরা ট্র‍্যাকার নিয়ে আমাদের পথ ধরেই আসছে। সংখ্যায় ওরা জনা পঞ্চাশের কম হবে না। বাবার তখন হিতাহিত বোধ নেই আমরা মাত্র এগার জন অসম লড়াইয়ে নামলাম। দুমিনিটের বেশি লড়াই হলো না। আমি মাথায় প্রচন্ড আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়লাম।
চোখ মেললাম যখন তখন আমার হাত শেকল জাতীয় কিছু দিয়ে বাধা একদম নড়াতে পারছি না। পায়ে কাঠের বেড়ি পরানো। আমাদের ক্ল্যান এর সামনের উঠানে অন্য সব বন্দীদের সাথে বসে আছি। মাঝে মাঝে ঘরগুলো থেকে মেয়েদের চিতকার আসছে জানোয়ারগুলো ওদের ভোগ করছে। অবশ্য এটা খুবই স্বাভাবিক ব্যাপার। পাশে তাকিয়ে দেখলাম আমাদের ট্র‍্যাকার ও একই ভাবে বন্দী। ওকে জিজ্ঞাসা করলাম কে কে বেচে আছে? জবাবে খুব গম্ভীর হয়ে গেল,বলল আমি আর ও ছাড়া ক্ল্যানের কোন পুরুষ জীবিত নেই। এমনকি শিশুগুলোকেও ছাড়েনি ওরা। আমি কেন বেচে আছি এটা ভেবে অবাক হয়ে গেলাম, বোধহয় ভাবনাটা টের পেয়েই বলল আমি ট্র‍্যাকার আর তোমাকে ওদের ইনকার মনে ধরেছে বলেই হয়ত বেচে আছি এখনো।
এতক্ষণে মাথার টনক নড়ল। বেশি দেরি করতে হলো না ইনকার এক চ্যালা আমাকে ধরে নিয়ে চলল। যাবার সময় দেখছিলাম আমাদের ক্ল্যানের মেয়েদের অবস্থা আমার বোন সামান্থা মাটিতে পড়ে রয়েছে ওর একটা স্তন নেই রক্তে জায়গাটা ভেসে গেছে বোধহয় বাচবে না। আমার প্রেমিকাকেও দেখলাম নগ্ন হয়ে কুন্ডুলি পাকিয়ে শুয়ে আছে গুদ আর পোদ থেকে থাই বেয়ে বীর্য গড়িয়ে পড়ছে। আমাকে দেখে ইনকার চোখ চকচক করে উঠল। ঘাড় ধরে উপুর করে টান মেরে আমার কাপড় ছিরে ফেলল। আর পোদে তার বিশাল ধোন সেধিয়ে দিল, ব্যাথায় আমি চিৎকার করে উঠলাম চোখ দিয়ে পানি বেরিয়ে আসল তবে বিনিময়ে পাছায় একটা বিরাশি শিক্কার থাবড়া ছাড়া কিছু পেলাম না।
কিছুক্ষণ বাদে যখন নড়াচড়া কমিয়ে দিলাম আমার পাছায় লাথি মেরে আমাকে ফেলে দিল আর আমার গায়ে বীর্য ঢেলে দিল। ব্যাথায় আমি নড়তে পারছিলাম না দুজন এসে আমাকে উঠোনে ফেলে দিল। আরো কিছুক্ষণ ক্ল্যানের নারীদের ভোগ করে ওরা সবাইকে বেধে ক্ল্যানের দামী জিনিসপত্র লুটে যাত্রা শুরু করল। সন্ধ্যে নাগাদ ওদের ক্ল্যানে পৌছে গেলাম।আমাদের বিশাল একটা খাচায় এনে ঢোকানো হলো। আমাদের ক্ল্যানের সব মেয়েরাই ওখানে ছিলো ভালো মতো তাকাতে মাকে দেখতে পেলাম নগ্ন অবস্থায়, পাশে আমার প্রেমিকা।
দুজনেই খুব ক্লান্ত এতখানি পথ পেরিয়ে এসে। আমি মায়ের মাথায় গিয়ে হাত রাখলাম ‘মা তোমাকে এখান থেকে মুক্ত করবই’। মা চোখ তুলে কেবল একটু হাসল। মায়ের হাসি দেখে আমার চোখ ফেটে কান্না বেরুবার উপক্রম হলো আমার রাজরাণী মা আজ দাসীদের সাথে একই খাচায় বন্দী। অবশ্য সম্ভবত ওরা আমাদের চিনতে পারে নি নয়ত ইনকার পরিবার হবার কারনে হয়ত সবাইকেই মরতে হতো। রাতে ইনকার চামচা আরো ৬ টা মেয়ের সাথে আমার মাকেও ধরে নিয়ে গেল। আমার মায়ের বয়স প্রায় ৪০ এর কাছাকাছি তবে ডাসা পাছা আর প্রায় খাড়া বিশাল সাইজের স্তন হয়ত ইনকার মনে ধরেছে। খাচায় বসেই শুনতে পেলাম মেয়েগুলোর চিৎকার তবে কোনটা মায়ের ঠিক বুঝতে পেলাম না।
হঠাৎ করেই একটা পুরুষ প্রচন্ড চিৎকার করে উঠল। খেয়াল করি নি আমার পাশে প্রেমিকা লিলি এসে দাড়িয়েছে। একটু পরেই দেখলাম হন্তদন্ত করে দুজন আমাদের খাচার দিকে এগিয়ে আসছে। এসে আমাকে চুলের মুঠি ধরে টানতে টানতে ইনকার সামনে নিয়ে ফেলল। ঘাড় ঘুরিয়ে দেখলাম মায়ের মুখে রক্ত তবে চোখে ভয়,ব্যাপারটা তখনো বুঝে উঠতে পারি নি। ইনকাই বলতে শুরু করল দেখ মাগী তোর ক্ল্যানের এই ছেলেটার ধোন কেটে নেবো তোর কাজের শাস্তি হিসেবে। মা আর নিজেকে ধরে রাখতে পারল না লুটিয়ে পরে ক্ষমা চাইতে লাগল।
ইনকার ডান পাশে সেই চামচাটাকে দেখলাম ওর ধোন অনেকটা মরা সাপের মত ঝুলছে আর অঝোরে রক্ত পড়ছে। মা সম্ভবত কাজটা করেছে। ইনকা দাঁড়িয়ে বলতে লাগল “সব খানকিমাগিরা চেয়ে দেখ অবাধ্যতার কি শাস্তি।আমার ক্যানের পুরুষরা তোদের ভাতার যখন যেভাবে চাইবে চুদতে দিতে হবে, তোদের গুদ পোদ মুখ পেট সব আমাদের”। এবার দেখলাম ইনকা চোখের ইশারায় কয়েকজনকে আদেশ করল। ওরা এসে আমার হাত পা চেপে ধরল আর একজন ছুরি নিয়ে আমার ধোন টেনে ধরল।
আমার মা ইনকার পা জড়িয়ে ধরল। ইনকার চোখে একটা সন্দেহ ফুটিয়েই মিলিয়ে গেল। “এই মাগী পা ছাড় এই মাগী তো তোর ভাতার নয় বয়স অনেক কম,এই ছেলে তোর কি হয়?” মা দেখল উভয় বিপদ তাই সত্যটা বলে দিল। ইনকার যেন দম ফেটে যাবে হাসিতে মায়ের চুল মুঠি করে ধরে দাড় করালো। এরপর মায়ের মুখে থুতু দিয়ে বলল তোর ছেলে হলে তো আরো আগে কাটব আর তোর সামনেই মরবে তোর ছেলে প্রচন্ড কষ্ট পেয়ে। মা আবার পা জড়িয়ে ধরল বলল যা খুশি আদেশ করুন তবু আমার ছেলেকে ছেড়ে দিন।
ইনকার চোখে ক্রুর শয়তানি খেলে গেল। তবে শোন যে কারনে তুই ওর ধোন কামড়ে দিয়েছিস ওটাই তোর শাস্তি, তোর ছেলের ধোন তোর পোদে নিতে হবে আর আমরা সবাই সেটা বসে দেখব। সবাই শিস দিয়ে উঠল। মা যেন হতবিহবল হয়ে গেল কি বলবে বুঝতে পারছে না। ইনকা বলল যলদি কর নয়ত ওর ধোন এখনই কেটে নেব। মা বলল এটা হয়না আমাদের দেবতা চরম শাপ দেবে এটা করলে , এটা কখনোই হবার নয়। ইনকা কিছু একটা বলল ওমনি আবার আমার ধোন টেনে ধরল ধাতব স্পর্শও পেলাম ধোনে। মা আমার দিকে চেয়ে কাদতে লাগল আর চোখের দৃষ্টিতে ক্ষমা চাইতে লাগল। আমি চোখ বুজলাম আর যন্ত্রনাটা সয়ে নেয়ার জন্য দাতে দাত চাপলাম।
ধোনে কোমল হাতের ছোয়া পেয়ে চোখ খুললাম দেখি মা হাত দিয়ে মৈথুন করছে চোখে পানি। ইনকার নির্দেশে সবাই গোল হয়ে সরে গেল। মা এবার ধোনটা মুখের মধ্যে নিয়ে চুষে দিতে লাগল। একটু আগেই মৃত্যুর জন্য প্রস্তুত হচ্ছিলামা আর এখন আমারই জন্মদাত্রী আমার ধোন চুষছে ব্যাপারটা মাথায় ঢুকছিলোনা,ধোন বাবাজির তো দাড়ানোর প্রশ্নই আসে না। ইনকা বোধহয় ব্যাপারটা ধরতে পারল বলল ” কি ছেলে জন্ম দিয়েছিস বোকাচোদার তো ধোনই দাঁড়ায় না চুদবে কি! জলদি কর না হলে ওটা কেটে নেব। যেটা দাড়ায়ই না ওটা না থাকলেই বা কি!” মা কথা শুনে আরো দ্রুত চুষতে শুরু করল।
আমারো মেজাজ বিগড়ে গেল কথা শুনে। চোদার জন্য তৈরি হলাম মনে মনে। ইনকা আবার কথা বলে উঠল” এভাবে হবে না, এই মাগী তুই শুয়ে পড় তোর গুদে পোদ তোর ছেলেকে দিয়ে চাটিয়ে নে তাহলেই ওর ধোন দাঁড়াবে”। মা আস্তে করে মেঝেতে শুয়ে পড়ল আমি গুদে মুখ দিতে যেতেই চোখ বন্ধ করে ফেলল। চুদতে গেলে অস্বস্ত্বিটা কাটাতে হবেই তাই আমি পাকা চোদনবাজের মত মায়ের পা দুটো মেলে ধরে গুদে সরাসরি জীব ঢুকিয়ে দিলাম,মায়ের প্রচন্ড ভবে কেপে উঠল। ইনকা ব্যাপারটায় মজা পেল আর সবাই শিস দিতে শুরু করল।
আমি জীভ ঢুকিয়ে মায়ের গুদের দেয়াল চাটতে শুরু করলাম, মায়ের গুদের গন্ধটা মোহনীয়, মিনিট দুই চাটতেই মায়ের গুদ দিয়ে রস বেরুতে শুরু করল। মায়ের গুদের রস যেন অমৃত আমি এক হাতে ক্লিটারস ঘসছি আর জীভ দিয়ে গুদের রস খাচ্ছি অন্য হাতে নিজের ধোন দাড় করাচ্ছি। ইনকা বলল শুরু কর খানকি মাগী। মা কুকুরচোদা স্টাইলে উপুর হয়ে দু হাটুর ওপর দাড়াল, আমি মায়ের হাটু দুটো আরো সরিয়ে দিলাম। এবার জীভটা পোদের কাছে নিয়ে লালায় ভরিয়ে দিলাম। একটা আংগুলে ভালো মত লালা লাগিয়ে পোদে ঢুকিয়ে দিলাম।
মা আমার উম্ম করে উঠল এবার আংগুলি করতে থাকলাম পোদে আর ধোনটা মার মুখের সামনে ধরলাম মা আবার আমার ধোনটা চেটে লালায় ভরিয়ে দিল এবার ধোনটা ভয়ংকর আকার ধারন করেছে, মায়ের চোখে ভয়।আমি চোখ দিয়ে অভয় দিলাম। এবার আরো একটা আংগুল পোদে ঢুকিয়ে দিলাম। দু আংগুলের অত্যাচারে পোদ ভালোই খুলেছে। আমি আংগুল দুটো মুখে পুরে নিলাম,মলদ্বারে তো আর পায়েসের গন্ধ পাওয়া যাবে না তবে বিশ্রী গন্ধটাও আমার ভালো লাগল।
আমি ধোনের মুন্ডিটা মায়ের পোদের মুখে সেট করলাম, আরো কিছুটা থুথু দিয়ে পোদের মুখ ভরিয়ে দিলাম। এবার মায়ের কোমড় ধরে একটু জোরে চাপ দিতেই মুন্ডুটা পোদে সেধিয়ে গেল। মা দেখলাম দাতে দাত চেপে রাখতে গিয়ে ঠোট কেটে গেছে। আমি মুন্ডিটা আগে পিছু করতে পারছিলাম না খাজে আটকে গেছে। তাই যা হবার হবে ভেবে মায়ের পেট একহাতে জড়িয়ে ধরে ধোনটা জোরে ঢুকিয়ে দিলাম। মা ব্যাথায় চিৎকার করে উঠল। তবে আমার ধোন পুরোটা গিলে নিয়েছে পোদের ভেতরে। এবার আমি আস্তে আস্তে ঠাপাতে শুরু করলাম।
মায়ের কষ্ট হচ্ছিল ভেবে একহাতে দুধের বাট আর অন্য হাত ক্লিটারসে ঘসতে লাগলাম। মা আস্তে আস্তে সহ্য করে নিল। ইনকা মনোযোগ দিয়ে চোদাচুদি দেখছিলো, হঠাৎ বলল আসন পাল্টাতে। আমি এবার নিচে শুয়ে পড়লাম মাকে ইসারা করলাম ধোনের উপর বসতে। মা ধোন হাতে নিয়ে অনেক কষ্টে পোদে ঢুকালো। দেখলাম মায়ের পোদটা পুরো হা হয়ে আছে গুদের মতো মায়ের পোদের ভেতরটাও ঈষৎ গোলাপী। মা কেবল মুন্ডিটার ওপরেই উঠবস করতে লাগল।
আমি মায়ের থাই দুটো হাত দিয়ে ধরে তলঠাপ দিতে লাগলাম ঠাপের চোটে বিচিগুলো মায়ের পাছায় বারি খেতে লাগল। মা দেখি বারবার উঠে যেতে চাচ্ছে উপরের দিকে, বোধহয় ছেলের বীর্য নিতে চায় না তাই। আমি মায়ের মাই দুটোর দুলুনি দেখে খুব আরাম পাচ্ছিলাম। হঠাৎই মনে হলো বীর্য আসছে মায়ের পাছা খামচে ধরলাম দুহাতে প্রচন্ড ঠাপ দিতে শুরু করলাম, মা ঊঠে যেতে চাচ্ছিলো মায়ের থাই দুটো শক্ত করে ধরে পুরো ধোনটা পোদের ভেতর ঢুকিয়ে দিলাম। একেবারে পেটের কাছে গিয়ে ছলকে ছলকে বীর্য বেরুলো আমার ধোনটা বীর্য বেরুবার সময় আরো ফুলে উঠেছিলো বোধহয়। দেখলাম মা দাত মুখ খিচে ব্যাপারটা হজম করল। মাল ঢালার পর অপরাধবোধ কাজ করল তাড়াতাড়ি মায়ের পোদ থেকে ধোন বের করে নিলাম। মা ও পাশেই শুয়ে পড়ল। মায়ের পোদ থেকে তখনও আমার বীর্য চুয়ে চুয়ে পড়ছে।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments