সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ monstardick বাংলা চটি কাহিনী (BCK) 15-08-2020

 

ইনকার নির্দেশে আমাকে আবার খাচায় পাঠানো হলো। আমাদের ক্ল্যানের সবগুলো মেয়েকে নিয়ে সে রাতেও ভোগ উৎসব চলল। এরকম আরো কয়েকদিন চলবে। এখান থেকে পালানোটা জরুরী। মায়ের পোদের উপর ইনকা যেভাবে অত্যাচার করছে কবে না যেন মায়ের পোদটা ফেটে যায়। আমি মায়ের চোখ মুছে দিলাম আর পালানোর একটা বুদ্ধি আটতে থাকলাম। পরেরদিন দেখলাম ইনকা সহ অনেকে উৎসবের সাজে সেজেছে। ঢাক ঢোল বাজানো হচ্ছে চারপাশে। কিছুক্ষণ পর আমাদের খাচা থেকে পাঁচটা মেয়েকে নিয়ে গেল। মন বলছে ওদের বলি দেয়া হবে।
আমার প্রেমিকা এদিকে এক প্রহরীর সাথে খুব জমিয়ে ফেলেছে। আমাদের ক্ল্যানের সাথে ওদের ভাষার পার্থক্য থাকলেও অনেক শব্দই বোঝা যায়। প্রহরীর কাছ থেকে জেনে নিলো ওরা প্রায় ১ ক্রোশ দুরের এক মন্দিরে যাচ্ছে বলি দিতে। এদিকে আমি সুযোগটা কাজে লাগানোর ফন্দি আটতে থাকলাম।
রাতের দিকে যখন সবাই প্রায় ঘুমিয়ে পড়েছে লিলি প্রহরীকে ডেকে তুলল চোখের ইশারায় বুঝিয়ে দিলো চুদতে চায়। প্রহরী সাধারনত বন্দীদের চোদার সুযোগ খুব একটা পায় না। আশেপাশে সতর্ক দৃষ্টি চালিয়ে খুলে ফেলল খাচার দরজাটা। আমি লিলির হাতটা আলতো করে ছুলাম। প্রহরী দরজা আবার লাগাতে যাবে যেই আমি পেছন থেকে একহাতে মুখ চেপে আরেক হাতে গলা পেচিয়ে ধরলাম। এরপর পেছনের অন্ধকার মতো জায়গাটাতে হিচড়ে নিয়ে গিয়ে মাথাটা ঠুকে দিলাম। মা আর লিলিকে নিয়ে আমি বের হয়ে এলাম। বাকিদের একেক জনকে একেক দিকে যেতে বললাম। তাহলে ধরা পড়ার সম্ভাবনা কম। কয়েকজনের অবস্থা বেশ খারাপ গনচোদনে এদের আর চলার মত অবস্থা নেই তাদের ওখানেই রেখে আমাওরা বেরিয়ে পড়লাম। পুরো একদিন আমরা জংগলের মধ্য দিয়ে ছুটলাম। একটা বড় জলাশয় সামনে দেখে রাত কাটানোর জন্য থামলাম। সারাদিন এতটা পরিশ্রম করে তিনজনই ক্লান্ত। আমি কয়েকটা ইদুর মেরে আনলাম। পরদিন আবার হাটতে হবে।
ভোরের দিকে অস্বাভাবিক কোন কিছুর শব্দে ঘুম ভেঙে গেল। বুঝতে পারলাম না কিসের শব্দ। আমার দুপাশে শুয়ে আছে মা আর লিলি। এক সুতো কাপড় ও নেই কারো শরীরে। লিলির স্তনে কামড়ের দাগ কিছুটা চামড়া ছড়ে গেছে। মায়ের দিকে তাকালাম। মায়ের নধর দেহটার ওপর অনেক অত্যাচার হয়েছে। কেন জানিনা মায়ের শরীরটা দেখে ধোন বাবাজি অস্থির হয়ে উঠল। শব্দটা আবার পেলাম এবার বুঝতে পারলাম নলখাগড়া কাটার শব্দ। এদিকেই কেউ আসছে। সন্তর্পণে লিলি আর মাকে ডেকে তুললাম। আমাদের আবার ছুটতে হবে। তিনজন উঠে ছুটতে শুরু করলাম। পেছনে ওরা সম্ভবত টের পেয়ে গেছে প্রচুর হইহুল্লোড় এর শব্দ আসতে থাকল। কিছুক্ষণ দৌড়ানোর পর দেখলাম এক খরস্রোতা নদী সামনে দুবার না ভেবে পানিতে ঝাপ দিলাম।
ভাটির দিকে প্রচন্ড টান আমরা সাতরে ওপারের কাছাকাছি চলে এলাম। হঠাৎই দেখি চারপাশে বৃষ্টির মত তীর আসতে শুরু করল। পানির নিচে ডুবসাতারে এগুতে থাকলাম। কিনারে উঠেই দৌড়ে একটা পাথরের আড়ালে চলে আসলাম। মাকে দেখলাম একই রকম একটা পাথরের আড়ালে চলে যেতে। কিন্তু লিলিকে দেখতে পেলাম না। ভাটির দিকে তাকিয়ে দেখলাম লিলি ভেসে যাচ্ছে একটা তীর ওর পিঠ ফুড়ে বুক দিয়ে বেরিয়ে গেছে। মনটা খুব খারাপ হয়ে গেল। এখানে অবশ্য থাকাও যাবে না। দেখলাম দুতিন জন এরমধ্যেই পানিতে নেমে গেছে সাতরিয়ে এপার আসার চেষ্টা করছে। আমি মাকে নিয়ে আবার ছুট লাগালাম। বেশ কিছুক্ষণ দৌড়ে একটা উচু মত জায়গা দেখলাম। মাকে একটা গাছে উঠিয়ে আমি একটা সুবিধামত জায়গা খুজলাম।
আমার হাতে তেমন কিছু নেই ওরা কজন আসছে কে জানে! দুটো পাথর আর একটা গজার ডাল ভেঙে ঝোপের আড়ালে বসে রইলাম। একটু পর হাপাতে হাপাতে চারজন এলো এরা কেউই ট্র‍্যাকার নয়। দুজন একদিকে আর দুজন আমাদের পাশ দিয়ে সামনে চলে গেল। আমি সাপের মত ওদের পেছনে গেলাম। একটা শুকনো ডালে পা পড়তেই ওরা চমকে পেচনে তাকালো তবে সময় পেল না দেখার। হাতের পাথরটা একজনের মুখে ছুড়ে মেড়েই ডালটা প্রচন্ড বেগে নামিয়ে আনলাম অপরজনের মাথায়। গলা টিপে দুটোকেই শেষ করলাম। মাকে গাছ থেকে নামিয়ে এনে আবার চলতে শুরু করলাম। অনেকটা পেরিয়ে এসে মনে হলো পেছনে আর কেউ আসছে না। সন্ধ্যা নামার আগে কাছের একটা নালা মতো জায়গা থেকে কয়েকটা মাছ ধরলাম। আগুন জ্বালিয়ে মা সেগুলো পোড়ালো। খাওয়ার পর মা শুয়ে পড়ল আর আমি আগুনের পাশে বসে ভাবতে লাগলাম এ কয়দিনে কি কি ঘটল।
হঠাৎ ঘাড়ের কাছে গরম নিশ্বাস পেয়ে চমকে উঠে দেখি মা বসে আছে। কখন যেন ঘুম ভেঙে উঠে পাশে এসে বসেছে। আস্তে আস্তে বলতে থাকল সব ঠিক হয়ে যাবে আয় শুয়ে পড়। মায়ের হাত দুটো ধরে সামনে টেনে আনলাম। মাকে এখনও লজ্জা ঢাকার কোন আবরণ বানিয়ে দেয়া হয়নি। এখনো মা আমার ল্যাংটো হয়ে আছে। মায়ের শরীরের দিকে এভাবে তাকিয়ে থাকাতে মনে হয় মা খানিকটা লজ্জা পেল। আমি মাকে সামনে টেনে এনে বললাম আমরা আবার নতুন করে ক্ল্যান গড়ে তুলব। মা বলল তোর জন্য কুমারী একটা সুন্দর মেয়ে নিয়ে আসব তার কোল জুড়ে বাচ্চারা খেলা করবে। আমি মাকে বললাম বাচ্চা জন্ম দিতে কুমারী মেয়ের কি প্রয়োজন।
মা কয়েক মুহুর্ত আমার চোখে তাকিয়ে থাকল। তারপর অন্যদিকে তাকিয়ে বলল এ হয় না খোকা। দেবতাদের শাপ লাগবে। মর্ত্যের দেবতারা এতে রুষ্ট হবেন। আমি মায়ের ডবকা মাইয়ে আদর করতে করতে বললাম। নতুন জীবন আনার মতো মহৎ উদ্দ্যেশ্য যখন সামনে দেবতারা নিশ্চইয় রুষ্ট হবেন না বরং বর দেবেন। মা বলে উঠতে চাইল ‘কিন্তু…।
আমি মাকে আর কথা বলার সুযোগ দিলাম না। মায়ের ঠোট দুটো চুষতে শুরু করলাম। মাই দুটো তো আগে থেকেই আদর করছি। মাই ছেড়ে মায়ের পেট নাভিতে হাত দিলাম। মায়ের ফর্সা থাই দুটোতে হাতের স্পর্শ পেয়ে মা বোধহয় কেপে উঠল। এবার মায়ের ঠোট ছেড়ে গলা চাটতে শুরু করলাম। মাঝে মাঝে হালকা কামড় ও দিচ্ছিলাম। মা আবেশে চোখ বুজে ফেলেছে। আমি মায়ের হাত দুটো টেনে মাথার উপরে তুলে দিলাম। মায়ের বগল থেকে মাদকের মত ঘামের গন্ধ আসছিলো। দিন তিনেক মা গোসল করে না। মায়ের বগলের গন্ধটা আমাকে পাগল করে দিল।
মায়ের বগলে অল্প চুল। আমি খড়খড়ে জিভ দিয়ে মায়ের বগল চেটে দিতে থাকলাম। মায়ের বগলের গন্ধ যেন আমার ধোনকে পাগল করে দিয়েছে রাগে ফুসছে সে। আমি এবার জিভ দিয়ে বোটা দুটো আলতো করে চেটে দিলাম। মায়ের ভোদা সম্ভবত যথেষ্ট পরিমান ভিজে গেছে। মা একটু পর পর কেপে উঠছে দেখলাম। আমি মাকে বেশি কষ্ট দিলাম না। মায়ের থাই দুটোতে লালায় ভরিয়ে দিয়ে পা দুটো ফাক করে মেলে ধরলাম। আগুনের আলোয় দেখলাম মায়ের গোলাপী ভোদা আর বাদামী ক্লিটারস কামরসে ভিজে গেছে।
আমি নাকটা গুদের কাছে নিয়ে বুক ভরে ঘ্রাণ নিলাম। আমার জন্মদাত্রীর গুদ আমার পৃথিবীর প্রবেশদ্বার। আজ এই প্রবেশদ্বার দিয়েই আমি নতুন কাউকে পৃথিবীতে আনব। গরম নিশ্বাস গুদে পড়ায় মার বোধহয় ভালো লাগছিলো। মা আমার চুল বিলি করে দিতে লাগলো। আমি আস্তে করে আমার জীভ দিয়ে ক্লিটারস টা স্পর্শ করলাম। এরপর জীভ দিয়ে দুরানের ভাজে পুরো জায়গাটা চাটতে শুরু করলাম। মায়ের বালগুলোও বগলের লোমের মতই ছোট। গুদের ভেতর জীভটা সেধিয়ে দিতেই মা গরম নিশ্বাস ফেলতে শুরু করল।
আমি চুখ বুজে মায়ের গুদের সুধা পান করতে থাকলাম,মা যে এর মধ্যে কয়বার কামরস ছেড়েছে তার ইয়াত্তা নেই। মায়ের রমনের শব্দে যেন জংগলে সব আওয়াজ থেমে গেছে। সেদিন এত হাংগামার মধ্যে মায়ের পোদের স্বাদটা অমৃত লেগেছিলো তাই মাকে কিছু না বলেই পোদে আংগুল সেধিয়ে দিলাম। এরপর বের করে চেটে খেলাম। মা বলল কি করছিস ঘিন লাগে না তোর। আমি বললাম তোমার সারা শরীরই অমৃত। মা বলল খোকা এবার তুই শুয়ে পড়। মা উঠে আমার সাত ইঞ্চি বাড়াটার মুখে চুমু দিলো এর জীব দিয়ে আস্তে আস্তে চেটে দিতে থাকল আমার শরীরে শিহরণ খেলে গেল।
আমার নিজের জন্মদাত্রী আমার ধোন চুষে দিচ্ছে। আমি মায়ের হাত ধরে সামনে টেনে আনলাম ধোনটা মায়ের গুদের মুখে সেট করে আগ পিছু করতে থাকলাম। মা তার হাত দিয়ে মুন্ডুটা ধরে গুদে গুজে দিলো। এবার আমি নিচ থেকে আলতো ঠাপ দিলাম মা আহ করে গুদ দিয়ে ধোন কামড়ে ধরল। মায়ের গুদে ধোন দিয়েই বুঝলাম মা পাকা চোদনখোর গুদের কাজ খুব ভালোই জানে। উপর থেকে চোদা দিতে দিতে মা খিস্তি দিতে থাকল। কেমন সন্তান জন্ম দিলাম ধোন এত বড়, চোদ তোর মা কে চুদে পেট বাধিয়ে দে। এত বড় ধোনটা মাকে চোদার জন্যই বানিয়েছিস শালা বাঞ্চোদ আরো কত খিস্তি। মায়ের খিস্তি শুনে আমার মাথা ঘুরে যাবার জোগাড়।
মাকে এবার কোলে তুলে নিলাম দাঁড়িয়ে দাঁড়িয়ে চোদা দিতে থাকলাম মাকে। মায়ের ভোদায় আমার বিচি গুলো বাড়ি খাচ্ছিলো। গুদের রসে বিচি পর্যন্ত ভিজে গেছে আর থপ থপ শব্দ হচ্ছিলো। আমি মায়ের মুখে চুমু খেতে থাকলাম। কিছুক্ষণ পর মনে হলো মাল এসে যাবে তাই মাকে নামিয়ে দিলাম। বললাম মা তোমার পাছা চুষব। ওইদিন যে স্বাদটা পেয়েগেছিলাম আজ তার পরিপূর্ণতা নেব। মায়ের গুদে পোদে দু আংগুল করে ঢুকিয়ে দিলাম আর চেটে একাকার করে দিলাম। মা আমার প্রচন্ড আক্রমনে নেতিয়ে পড়েছে। মাকে এবার উচুমত একটা ঢিবিতে বসিয়ে দিলাম।
আর মায়ের গুদে ধোন সেট করে ঠাপ দিতে শুরু করলাম। মা মনে হয় ক্লান্ত হয়ে গেছিলো। তাই বার বার গুদ দিয়ে ধোন কামড়ে ধরছিলো মায়ের তুলনায় চোদন খেলায় আমি নিতান্তই শিশু তাই আর নিজিকে ধরে রাখতে পারলাম না। মায়ের গুদে সমস্ত মাল ঢেলে দিয়ে মায়ের গুদে ধোন রেখেই শুয়ে পড়লাম। মায়ের গুদ তীরতীর করে কাপছিলো। প্রায় তিন মাস প্রতিবেলা নিয়ম করে মায়ের গুদে বীর্য ঢালতাম। একদিন মা এসে বলল তার মাসিক বন্ধ হয়ে গেছে। খুশিতে আমি মাকে চুমু খেলাম আর আবার……

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments