সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ farbtypho বাংলা চটি কাহিনী (BCK) 29-10-2020

 

১.
ঘুম ভাঙ্গতেই দেয়ালে টাঙ্গানো ঘড়ি দেখল শেফালী। ১০টা বাজে। তাড়াহুড়ো করে বিছানা থেকে উঠে পরল। আলমারির থেকে বোরখা বের করে দ্রুত পরতে লাগল। আয়নায় স্তনগুলো দেখে ভাবতে লাগল ছোটবেলায় ছেলেরা তাকে ছোট ছোট মাইয়ের জন্য উপহাস করতো। এখন পাকা আমের মত বড় হয়েছে স্তনগুলো। গোল করে ছড়িয়ে থাকা খয়েরি রঙের বানের ঠিক মাঝখানে খেজুরের বিচির মত বোঁটা বসে আছে। বোরখা পরে ঘর থেকে বেরিয়ে আসল। বাহিরে প্রখর রোদ। দরদর করে শরীরটা ঘামাচ্ছে। দেরী হওয়ায় জোরে হাটতে হচ্ছে। অফিসে ম্যানেজার স্যার আজ কি বকা দেয় সেটা নিয়ে একটু ভয় পাচ্ছে। আবার হঠাৎ করে খুব প্রস্রাব চেপেছে। একদম যাচ্ছেতাই অবস্থা।
শেফালীর স্বামী আর এক ছেলেকে নিয়ে অভাবের সংসার। তাঁর স্বামী একটা অফিসে দারোয়ানের চাকুরী করে। খুব কম টাকা বেতন হওয়ায় সংসার চালানো খুব কঠিন হয়ে পরে। তখন শেফালীর স্বামীর দুরসম্পর্কের এক ভাইয়ের বউ একটা চাকুরীর প্রস্তাব নিয়ে আসে। এক হোটেলে বেশ্যার চাকুরী। তাঁর স্বামী চাকুরীরটার কথা বলতেই শেফালী রাজি হয়ে যায়। হোটেলের বেতন আর খদ্দেরদের বকশিসে কোনরকমে চলছে সংসার। সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ঠাপ খেতে হয়।
হোটেল পৌঁছে শেফালী ম্যানেজারের সাথে দেখা করল।
কি ব্যাপার শেফালী? আজ দেরী কেন?
স্যার গতকাল রাতে আমার দেবর গ্রাম থেকে বেড়াতে এসেছে। সারারাত ঘুমাতে দেয়নি। ভোরে একটু ঘুমাতে পেরেছি। তাই ঘুম ভাঙ্গতে দেরী হয়ে গিয়েছে। কোন খদ্দের এসেছে স্যার?
একজন এসেছে। সালমার ঘরে পাঠিয়েছি। তুমিতো ঘেমে একদম ভিজে গিয়েছ। তোমার রুমে গিয়ে শরীর মুছে নাও। যেকোন সময় খদ্দের আসতে পারে।
ঠিক আছে স্যার। আমার রুমে যাচ্ছি।
শেফালী দোতালায় তাঁর রুমের দিকে পা বাড়ালো। তাঁর রুমের পাশেই সালমার ঘর। সেখান থেকে চিৎকারের আওয়াজ আসছিল। দরজাটা খুলে শেফালী রুমে উকিঁ দিয়ে দেখল। সালমাকে একটা স্কুলের ইউনিফর্ম পরা ছেলে ডগি স্টাইলে চুদছে। ছেলেটা এক হাতে সালমার ডান স্তনটা ধরে কচল্লাছে। অন্য হাত দিয়ে চুল মুঠো করে ধরে আছে। সালমার আরেকটা স্তন লাউয়ের মত ঝুলছে। ছেলেটা প্রতিবার ধোনটা বের করে সজোরে ভোদায় ঢুকাচ্ছে। সালমা ব্যাথায় চিৎকার করে উঠছে।
শেফালীকে দেখে বললো,
আজকে বেগুন ভর্তা এনেছি। দুপুরে আমার সাথে ভাত খাবি কিন্তু।
আচ্ছা ভাবী। প্রস্রাব ধরেছে খুব। রুমে গেলাম।
শেফালী তাড়াতাড়ি নিজের রুমে ঢুকে বাথরুমে গেল। বোরখা তুলে ঝনঝন করে প্রস্রাব করে দিল। বাথরুমে বসে একটা জিনিষ ভাবতে লাগল। আজকাল স্কুল পড়ুয়া অনেক ছেলেরা বেশ্যাবাড়িতে মাগী চুদতে আসে। ব্যাপারটা শেফালীর খুব ভাল লাগে। ট্রাক ড্রাইভারের চোদন খাবার থেকে স্কুলের ছেলেদের সাথে চোদাচুদি অনেক মজার। তাছাড়া স্কুলের ছেলেরা মাগীদের প্রেমিকার মত চুদতে চায়। শেফালী পুরো ব্যাপারটা দারুন উপভোগ করে।
দরজায় কেউ নক করলো। শেফালী বাথরুম থেকে চিৎকার করে বললো,
ভেতরে বিছানায় এসে বসুন। আমি প্রস্রাব করে বের হচ্ছি।
খদ্দের বসিয়ে রাখলে ভাল বকশিশ পাওয়া যায় না। তাই শেফালী প্রস্রাব বন্ধ করে ভোদাটা না ধুয়েই বাথরুম থেকে বেরিয়ে আসল। রুমে এসে বিছানায় বসা খদ্দেরকে দেখে হকচকিত হয়ে গেল। বিছানার উপর স্কুল ইউনিফর্ম পরে বসে আছে তাঁর পুত্রসন্তান।
২.
(১ দিন পূর্বে)
বাংলা ক্লাস অপুর খুবই বিরক্ত লাগে। বাংলা ক্লাসের ম্যাডাম কিছু পড়ায় না। প্রতিদিন ক্লাসে একটা মেয়েকে ব্লাকবোর্ডে কিছু একটা লেখার জন্য পাঠায়। আর নিজে ক্লাসের পেছনের বেঞ্চে গিয়ে ২-৩ জন ছেলেকে দিয়ে স্তন আর ভোদা চোষায়। অপু ২ বার ম্যাডামের ভোদা চোষার দায়িত্ব পেয়েছিল। বিশ্রি অবস্থা ভোদার। ঘন বালে ভরা ভোদাটায় বিদ্ঘুটে প্রস্রাব আর বীর্যের গন্ধ। ১০ বছর ধরে ম্যাডাম ভোদা পরিষ্কার করে না। তাই এতো বিশ্রি গন্ধ। আজকে অপু বেঁচে গিয়েছে। আজ তাঁর দায়িত্ব পরেনি। পাশের বেঞ্চ থেকে তাঁর বন্ধু বললো,
দোস্ত গত সপ্তাহে একটা দারুন মাগী চুদেছি।
কোথায়?
কাছেই একটা হোটেলে। হোটেলে একটা দারুন অফার চলছে।
কি অফার?
তুই যদি কোন মাগীকে চুদে ভোদার জল খসাতে পারিস তাহলে ১০% ছাড় পাবি। যতবার জল খসবে ততবার ছাড় পাবি।
বাহ্‌! দারুন অফার। মাগীদের ভাড়া কত?
সবকিছু মিলিয়ে ১০০০টাকার মত। এর উপরে যত টাকা ছাড় নিতে পারিস।
আগামীকালই যাব।
বিকেলে শেফালী অফিস থেকে আসতেই অপু তাঁর মায়ের কাছে আবদার করলো,
আম্মু, আমার ১০০০টাকা লাগবে।
এতো টাকা দিয়ে কি করবি?
বই কিনবো।
কয়দিন আগেই না বই কিনলি?
আরো কিছু নতুন বই লাগবে।
আচ্ছা ঠিক আছে। আরেকটা কথা, আজ রাতে তোর ছোট চাচা গ্রাম থেকে আসবে। তোর ঘরে রাতে ঘুমাবে। তাই আজ রাতে তুই তোর কোন বন্ধুর বাসায় থাকিস।
ঠিক আছে আম্মু।
অপু জানে কেন তাঁর মা আজ রাতে তাঁকে বন্ধুর বাসায় থাকতে বলেছে। আজ সারারাত ছোট চাচা তাঁর মাকে চুদবে। তাঁর বাবা বাসায় ফিরলে ২ ভাই মিলে শেফালীকে চুদবে। শেফালী চায় না অপু ব্যাপারটা দেখুক। তাই তাঁকে বন্ধুর বাসায় পাঠিয়ে দিয়েছে।
পরদিন অপু ঘুম থেকে উঠে স্কুলে গেল না। বন্ধুর দেওয়া হোটেলের ঠিকানায় চলে গেল। ভেতরে ঢুকতে ম্যানেজার এগিয়ে এসে বললো,
কিছু লাগবে স্যার?
আপনাদের নাকি চোদাচুদির উপরে ছাড় চলছে।
জ্বী স্যার।
এখন কোন মাগীকে চোদন দেওয়া যাবে?
অবশ্যই যাবে। ২ তলায় উঠে শেষের রুমে চলে যান।
ঠিক আছে। ধন্যবাদ।
২ তলায় একটা রুম থেকে চিৎকারের আওয়াজ আসছে। রুমের দরজাটা খোলা। অপু উঁকি দিয়ে দেখল মধ্যবয়স্কা এক মহিলাকে তাঁর বয়সী একটা ছেলে ডগি স্টাইলে চুদছে। মহিলাটা তাঁকে দেখে হাঁফাতে হাঁফাতে বললো,
পাশের ঘরে মাগী অপেক্ষা করছে। চলে যান।
অপু পাশের রুমে চলে আসল। এই ঘরের দরজাও খোলা। নক করতেই ভেতর থেকে একজন মহিলা বললো,
ভেতরে বিছানায় এসে বসুন। আমি প্রস্রাব করে বের হচ্ছি।
অপু ভেতরে ঢুকে বিছানায় বসলো। একটু পরে বাথরুম থেকে বেরিয়ে আসল তাঁর জন্মদাত্রী মা। সম্পূর্ণ নগ্ন। অপু ভীষণ চমকে গেল। কি করবে বুঝে উঠতে পারছে না।
৩.
শেফালী চিন্তা করে দেখল তাঁর হাতে এখন ২টা পখ খোলা। ১ম পথ হচ্ছে অপুকে একজন আদর্শ মায়ের মত শাসন করা। কেন সে হোটেলে মাগী চুদতে এসেছে। কিন্তু তাহলে পরিস্থিতি খুব বিব্রতকর হয়ে যাবে। কারণ তাঁর ছেলে তাকেও হোটেলে বেশ্যাগিরির সময়ে হাতেনাতে ধরে ফেলেছে। তাছাড়া হোটেলেও ব্যাপারটা জানাজানি হয়ে যাবে। এমনকি এলাকাবাসীও জানতে পারে। ২য় পথ হচ্ছে একজন পেশাদার খানকির মত তাঁর ছেলেকে খদ্দের মনে করা এবং ছেলের হাতে চোদন খাওয়া। বিষয়টা লজ্জাজনক হলেও ঝামেলা কম। শেফালী বিলম্ব না করে ২য় পথ বেছে নিল। রুমের দরজা বন্ধ করে তাঁর ছেলের কাছে এসে বসে বললো,
কি নাম আপনার?
অপু। আপনার কি নাম?
শেফালী। আমার দরদাম নিয়ে ম্যানেজারের সাথে কথা হয়েছে?
না।
ঠিক আছে। আপনি কি স্তন চুষে আমার দুধ বের করে খাবেন?
জ্বী।
কয়টা স্তন খাবেন?
২টাই।
ভোদা চুষবেন?
জ্বী।
ধোন চোষাবেন?
জ্বী।
শুধু গুদ মারবেন নাকি পোদও মারবেন?
২টাই।
কয়বার মারবেন?
১০-১২ বার।
গুদে বীর্যপাত করবেন নাকি পোদেও?
২টাই।
আপনার বীর্য আমাকে খাওয়াবেন?
জ্বী।
তাহলে সবকিছু মিলিয়ে আপনার প্রায় ৮৫০ টাকার মত লাগবে। তবে যদি আরো গুদ আর পোদ মারেন তাহলে খরচ বারবে। এবার আপনার জন্য সুখবর হচ্ছে আপনি যতবার আমার রস খসাবেন ততবার ১০% ছাড় পাবেন। বুঝতে পেরেছেন সবকিছু?
জ্বি।
আমরা কি শুরু করবো?
ঠিক আছে।
শেফালী কোন সংকোচ না করে তাঁর ছেলের প্যান্টের চেইন খুলে ধোনটা বের করে হাতের মুঠোয় নিয়ে মালিশ করতে লাগল। ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে লাগলো। অপু ইতস্তত বোধ করছে দেখে বললো,
এতোগুলো টাকা দিয়ে আমাকে চুদছেন আর এত কাচুমাচু হয়ে আছেন কেন? স্তনগুলো ইচ্ছেমত টিপে দিন।
অপু ২ হাত দিয়ে তাঁর মায়ের স্তনগুলো ধরে ইচ্ছেমত টিপতে লাগল। ২ জনের মধ্যে বিদ্যুতের মত যৌন উত্তেজনা ছড়িয়ে পড়লো। একজন আরেকজনের ঠোঁট আর জিহবা টানাটানি শুরু করলো। অপু হঠাৎ চুমোচুমি বন্ধ করে শেফালীর মুখের দিকে একটা দৃষ্টি দিলো।
শেফালী জিজ্ঞেস করলো,
কি ব্যাপার থামলে কেন?
আপনি খুব সুন্দর।
অপু হিংস্রভাবে শেফালীর ডান স্তন পুরো বান সহ মুখে ভরে টানতে লাগল। শেফালীর বুকে শিরশির অনুভূতি য়তে লাগল। টেনে টেনে স্তনের সম্পুর্ণ দুধ খেয়ে বাম স্তনে মুখ দিলো। ২টা স্তনের দুধ খাওয়া শেষ করে ঢেকুর তুললো। ওদিকে শেফালী অপেক্ষা করছিল কখন ধোনটা মুখে পুরে চোষা যায়। অপুর দুধ খাওয়া শেষ হতেই ধোনটা মুখে নিয়ে চুষতে শুরু করলো। আধাঘন্টা ধোনটা চুষে কলাগাছের মত ফুলিয়ে বড় করে দিলো।
অপু আবার হিংস্রভাবে শেফালীর ভোদা চোষা শুরু করলো। মজা আর আরামে শেফালীর চোখে পানি এসে গেল। অপু জিহবা দিয়ে শেফালীর ভঙ্গুরে চাটতে লাগল। উত্তেজনায় শেফালী ছটফট করতে লাগল। অপু হুট করে ভোদা চোষা বন্ধ করে শেফালীর পায়ের রান ২টা ফাঁক করে এক ধাক্কায় ধোনটা ভরে দিল। হঠাৎ ভোদায় ধোন ঢুকিয়ে দেয়াতে শেফালী চিৎকার করে উঠল।
শরীরের পূর্ণ শক্তি দিয়ে অপু ক্রমাগত ভোদায় ধোন ভরতে লাগল। শেফালী উত্তেজনা, আরাম আর ব্যথায় গলা ফাটিয়ে চিৎকার করতে লাগল। অপু একটানা চুদতে লাগল। ১ঘন্টা চোদার পরে থরথর করে শরীর কাঁপিয়ে শেফালীর গুদের রস খসে গেল। অপু আবার নতুন করে চোদা শুরু করলো।
সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অপু টানা শেফালীকে চুদলো। গুদ-পোদ, ডগি-মিশনারি স্টাইল, কোলে-মাটিতে, সকল উপায়ে অপু তার মাকে চুদেছে। শেফালীর সারা শরীর অপুর বীর্য আর যোনির পানিতে মাখামাখি হয়ে আছে। গুদ আর পোদ লাল হয়ে আছে আর ব্যাথা করছে। শেফালীর বিছানা থেকে উঠার একটুও শক্তি নেই। গুদ, পোদ আর মুখ দিয়ে গড়িয়ে অপুর বীর্য পরছে।
অপু জামা পরে বললো,
আপনার ভাড়া কত এসেছে?
জানি না।
আমিতো আপনার কমপক্ষে ৫০বার রস খসিয়েছি। সেই হিসেবে আমি ৫০০% মূল্যছাড় পাই। অর্থাৎ আপনার কাছে উল্টো আমি টাকা পাবো
আমার কাছে টাকা নেই। আপনি আমস্র যেমন অনেকবার রস খসিয়েছেন তেমন হিসাব ছাড়া গুদ আর পোদ মেরেছেন। তাই আপনার টাকা আর আমার টাকায় কাটাকাটি। এখন বাড়ির যান।
ঠিক আছে। আপনার ভোদা আর পোদ খুবই আরামদায়ক। এতো সুন্দরভাবে চোদন খাবার জন্য ধন্যবাদ।
আপনাকেও ধন্যবাদ আমাকে এতো মজা দেবার জন্য।
অপু তার মাকে বিছানায় রেখে রুম থেকে বেরিয়ে গেল। শেফালীর গুদ আর পোদ গড়িয়ে তখনো বীর্য পরছে।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments