সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ mahisen বাংলা চটি কাহিনী (BCK) 31-05-2020

 

রিফাতের সাথে চুদাচুদি-২
রিফাত আমার দুধে একটা টিপ দিয়ে বলল- তোর দুধগুলো কি হট রে!দেখেই আমার ধোন পুরো শক্ত হয়ে গেছে।রিয়ার থেকেও সুন্দর।যদিও ওই মাগিটার মত এত বড় না।তাও অনেক বড়।আর একেবারে টাটকা দুধ।এক্টুও ঝুলে নাই।পুরো টাইট।বলেই আমার ব্রাটাও খুলে দিল।
-আমার রিয়ার মত এত বড় দুধ পছন্দ ও না।আমার এইটাই ঠিক আছে।আর বড় লাগবে না।
-কিন্তু তা তো হবে না।এখন আমি তো টিপে টিপে বড় করে দিব।
-যাহ্। বড় হয়ে গেলে কি বাজে দেখা যায়।
-দুধে টিপ খেলে আর এইসব বলবি নাহ।তখন আরও টিপতে বলবি।এখন নে ধোনটা মুখে নে তো।
আমি আর কোন কথা বললাম না। ধোনটা আবার মুখে নিতে গেলাম।মাথাটা নিছু করে ধোনের কাছে নিলাম।ধোনের মুন্ডিটা যেন আমার মুখে ঢোকার জন্য আর অপেক্ষা করতে পারছে না।আমি ধোনের মুন্ডিটাতে একটা চুমু দিলাম।আমার চুমু খেয়ে ওর পুরো শরীরে যেন বিদ্যুৎ চলে গেল। ওর শরীর হালকা কেঁপে উঠল।আমি আবার সেই গন্ধটা পেলাম।কিন্তু বেশি উত্তেজিত হয়ে যাওয়ায় এবার গন্ধটা আমার ভাল লাগল। আমি মুন্ডিটা মুখে নিলাম আস্তে আস্তে।মুখে নেওয়ার সময় ওর ধোন কেঁপে কেঁপে উঠছিল। আমি মুখে নেওয়ার সময় বুঝছিলাম। মুন্ডিটা যেন পুরো টেনিস বল।আমার পুরো মুখ ভরে গিয়েছিল শুধু মুন্ডিটা দিয়েই।আমি মুখে নিয়ে বসে রইলাম।আর মুখের ভেতর ধোনের মুন্ডি জিভ দিয়ে চাটতে লাগলাম। রিফাত আমার দুধ টিপছিল বাম হাত দিয়ে।
-ওহ ওহ।কি করছিস মাহি।
আমি এরপর ধোনটা মুখের থেকে হালকা বের করলাম।আর বের করে ধোনের মুন্ডি জিভ দিয়ে চাটতে লাগলাম। ওর ধোনের মাথায় যে একটা ছিদ্র আছে সেটা জিভটা সরু করে চাটতে লাগলাম। পুরো ধোন আইসক্রিম এর মত করে চাটলাম জিভ দিয়ে।রিফাত সুখে আহ ওহ করছিল। আমি নিজের মত করে চাটছিলাম। কিছুক্ষন এভাবে করার পর ধোনটা আবার মুখে নিলাম।মুখে নিয়ে ব্লোজব দেওয়া শুরু করে দিলাম।ধোন একবার মুখে নিচ্ছি আর বের করছি নিচ্ছি আর বের করছি।আস্তে আস্তে আমি ক্রমশ হিংস্র হচ্ছিলাম যেন।আমি তাড়াতাড়ি ধোন মুখে নিচ্ছিলাম আর বের করছিলাম।আর রিফাত ও জোরে জোরে আমার দুধ টিপতে লাগল।
-আহ আহহহ।উহহহ মাহিহহহহহহ। উহ উহ আআহহহ উফফ আহহহহ…. উউউউহহহ আহহহ। কি সুখ দিচ্ছিস রে মাহি।উহহফফফ।কি চুষছিসসসসস আহহহ। পুরো একেবারে পাকা মাগিদের মত।
-যাহ্ আমাকে এসব বলবি না।নইলে চুষব না কিন্তু।
– নাহহহ চুষা বন্ধ করিস নাহহহহহ। উফফফফফ আহহহহহ।মাহি আমার বুকটা চুষে দিবি।আমার পুরো শরীরটা তোর জিভ দিয়ে চাটবি? প্লিজ চেটে দে।তুই খুব ভাল চাটতে পারিস। দাড়া আমি শুই আগে।
ও চিত হয়ে বিছানার উপর শুয়ে পড়লো।
-নে এবার আমার উপর আয়।
আমি ওর উপর আমিও উলটো হয়ে শুলাম। ওর ঠাটানো ধোন আমার কাপড়ের উপর দিয়ে গুদে খোচা দিতে লাগল।আমি ওর মুখে মুখ লাগিয়ে জিভ চাটলাম। তারপর ওর গাল চাটলাম। ওর হালকা দাড়িগুলো আমার জিভে লাগল। আস্তে আস্তে আমি নিচের দিকে নামছিলাম। ওর গলায় ঘাড়ে চুমু দিচ্ছিলাম আর চাটছিলাম। এরপর এলাম বুকে। বুকে একটা চুমু দিয়ে ওর নিপল চাটলাম। তারপর পুরো শরীর চুমু দিতে দিতে ভিজিয়ে দিলাম আমার মুখের রসে আর ধোনের কাছে গেলাম।
-নে চোষ আবার ধোনটা।
আমি আবার চুষতে শুরু করলাম। চুষতে চুষতে দেখলাম ওর ধোনটা আর শক্ত হয়ে গেল,বিচির থলে ফুলে উঠল আর এই যাহহহহ , আমার পুরো মুখ ওর মালে ভরে গেল। ও আমার মুখেই মাল ফেলে দিয়েছে। আমি ঘেন্নায় উয়াক করে উঠলাম।আর আমার মুখ থেকে সব মাল বেরিয়ে আমার গলা বেয়ে দুধে গিয়ে পড়লো।
-এই তোকে কি সেক্সি লাগছে রে মাহি।। উফফফফফ কি লাগছে! একেবারে বাংলা মাগগগ না মানে পুরো pornstar।
-চুপ।তুই এটা কি করলি?আমার কেমন গা গুলাচ্ছে।ইসসস ছিইইই ।তুই তাই বলে আমার মুখে ফেলবি?
– আরে ওহ কিচ্ছু নাহ যাহ বাথ্রুমে গিয়ে ধুয়ে আয়। তারপর তোকে চুদছি।
-তুই এখনও চুদবি? আমি আসার আগেই না একবার মাল ফেলেছিস আবার এখন আমার মুখে ফেললি। পারবি করতে? আর চুদবিই যখন তাহলে এখন মাল বের করলি কেন? তাও আমার মুখে।আগেই মুখের থেকে বের করে চুদতিস।
-তোকে কি আর একটু চুদে মন ভরবে? তোকে তো বেশি করে চুদতে হবে।তাই তো আগে মাল আউট করে নিলাম। এখন ইচ্ছামত চুদব।আর বাই দ্যা ওইয়ে তুই যে বড় চুদা খেতে চাচ্ছিস বরো।
-কেন তুই কি আমাকে না চুদে ছারবি? তাই তো আমি চুদা খাওয়ার মানসিক প্রস্তুতি নিচ্ছিলাম আর কি
-চুদা খেতে আবার মানসিক প্রস্তুতিও নিতে হয়?
-তোর ধোন তো আর যে সে ধোন না। এত বড় ধোন। ৮ ইঞ্চি ধোন কি আর সাধারন মানুষের হয়? পুরো রাক্ষুসে ধোন।
-তাহলে যাহ্ বাথ্রুমে গিয়ে পরিস্কার হয়ে আয়। তারপর তোকে চুদি।
আমি বাথ্রুমে গিয়ে নিজেকে পরিস্কার করলাম।আমার মাথায় হঠাত একটা দুষ্টূ বুদ্ধি এল। আমি আমার লং স্কা্ট খুল্লাম।আমার ৩৪ সাইজের পাছাটা দুলিয়ে নিলাম। আর পান্টিটা আরো একটু ভাল করে পরে নিলাম। তারপর স্কারট হাতে নিয়ে শুধু পান্টি পরে ৩৪ সাইজের পাছা দুলিয়ে দুলিয়ে রিফাতের রুম এ গেলাম। দেখি ও তখনও ন্যাংটো হয়ে শুয়ে আছে। আমাকে দেখে হুরমুরিয়ে উঠে বসল। আমার পাছা দুলিয়ে আসাটাকে উপভোগ করতে লাগল।
-উফ কি লাগছে রে তোকে! আমার ধোন তো আবার দাঁড়িয়ে গে্ল।
বলেই ও উঠে দাঁড়িয়ে আমাকে নিজের দিকে টানল। তারপর কোলে তুলে নিয়ে বিছানায় শুয়িয়ে দিল।আর নিজে আমার উপর উঠে এল।আমি এবার আমার গুদে ভালভাবে ওর ধোনের খোচা টের পাচ্ছিলাম।ও আমার ঠোঁটে গালে গলায় চুমু দিতে দিতে নিছে নামতে লাগল। আর দুধের কাছে নিজের মুখ নিয়ে থামল। আমার দুধের বোটায় একটা চুমু দিতেই আমি শিউরে উঠলাম। ও আবার চুমু দিল আমার বাম দুধের বোটায় আর ওর বা হাত দিয়ে আমার ডান দুধটা টিপতে শুরু করলো। ও আমার বাম দুধের অনেকটাই নিজের মুখে নিয়ে নিল আর ডান দুধ নিজের বা হাত দিয়ে টিপতে লাগল। আমি সুখে আআআহহহহ উহহহহহহহ করছিলাম।আমি ওর মাথাটা দুধের উপর চেপে ধরলাম। অও আলতো করে আমার দুধে কামড় দিচ্ছিল।আমি সুখে চোখ বন্ধ করে ফেলেছি ততক্ষনে। প্রায় ১৫ মিনিট আমার দুধ বদল করে খেলার পর ও আমার গুদের কাছে গেল। ও আমার প্যান্টি খুলে দিল।আর আমাকে পা ফাঁক করতে বলল। আমি পা ফাঁক করলাম। ও উবু হয়ে বসে আমার গুদের কাছে মুখ নিল। হালকা করে একটা চুমু দিল আমার গুদে। আমার গুদটা ছিল একেবারে বাল ছাড়া। শুধু গুড়ি গুড়ি কিছু বাল ছিল।
ও মাথাটা হালকা উঁচু করে বলল
-তোর গুদটা কি সুন্দর রে মাহি।একদম যেন গোলাপ ফুল। যত ভেতরের দিকে দেখা যায় তত গোলাপি তোর গুদ। বাইরেও তো বেশ ভাল পরিস্কার দেখি।রোজ পরিস্কার করিস নাকি?
-হুম।
আমি সুখের চোটে আর কিছু বলতে পারলাম না। ও আবার আবার গুদে মুখ দিল।আমি ওর মাথার দিকে তাকিয়ে ছিলাম। ও আমার গুদ চাটতে শুরু করল।
-আআআআহহহহহহহহ উহহহহহহহহ উউউউফফফ উহহ আহহহ
চাটতে চাটতে ও আমার গুদের ভেতর নিজের জিভটা ঢুকিয়ে দিল। গুদের ভেতর জিভ ঢুকিয়ে জিভটা নাড়তে লাগল। আমি ছটফট করছিলাম। ওর মাথা চেপে ধরলাম। আরও ১০ মিনিট এভাবে গুদে জীভ দিয়ে চুদার পর ও জিভটা বের করলো। আর হালকা উঁচু হয়ে আমার গুদের চারপাশটা হাতাতে লাগল। হাতাতে হাতাতে গুদে ওর তর্জনী আঙ্গুলটা ঢুকিয়ে দিল।
-আআআআহহহহহহহহহহ।
-এতেই আআহহহহহহ?
-তুই হঠাত করে ঢুকিয়ে দিলি তো তাই।
ও আঙ্গুলটা বের করে ওর মধ্যমা আঙ্গুল ঢোকাল। আমি আবার চিৎকার করে উঠলাম।
-এক আঙ্গুলেই এভাবে চিৎকার করলে আমার ধোন ঢুকালে কি করবি?
– ও আস্তে আস্তে সয়ে যাবে।
ও আমাকে আঙ্গুল চোদা দিতে লাগল। ৫ মিনিটের মাথায় আমার শরীর কেঁপে উঠল আর আমি জল ছেড়ে দিলাম ওর হাতের উপর। ও আমার জল মাখানো নিজের আঙ্গুল চুষে আমার জল খেয়ে নিল।
-নে এবার চোদার পালা ধোনের। নে তৈরি হ চোদা খাওয়ার জন্য আমার এই আখাম্বা ধোনের।
আমি ২ পা ফাঁক করে চিত হয়ে শুয়ে আছি আর রিফাত আমার ২পায়ের মাঝে বসে আছে।আমার গুদে ধোনের মাথাটা দিয়ে ঘষা দিতে লাগল। আমার তখন যেন কেমন একটা লাগছিল। ধোনটা আমার গুদে সেট করে আস্তে করে একটা চাপ দিল, কিন্তু ঢুকল না ধোনটা।আবার সেট করে আরেকটু জোরে চাপ দিল আর চাপ দিতেই আমার গুদ ভেদ করে ওর ধোনের মাথা আমার গুদের ভেতর ঢুকে গেল।আমি বাথায় চিৎকার করে উঠলাম।
-আআআআআআআআহহহহহহহহহ
-আস্তে আস্তে চিৎকার কর মাহি। বাইরে শব্দ যাবে। কেউ শুনলে ঝামেলা হয়ে যাবে।
বলে নিচু হয়ে আমার কাছে এল আর আমার ঘাড়ে গলায় গালে চুমু দিতে লাগল।কিন্তু ধোনের মুন্ডিটা আমার গুদের ভেতরেই রইল। আমি ২ হাত দিয়ে ওকে জড়িয়ে ধরলাম।আমিও ওর গালে ঘাড়ে চুমু দিতে লাগলাম। আস্তে আস্তে বাথা কমে যেতে লাগল। কিছুক্ষন পর যখন আমার সয়ে গেল তখন রিফাত আবার চাপ দিল।বেশ খানিকটা জোড়েই চাপ দিল।আর গলগল করে বাকি ধোনটাও মনে হল ঢুকে গেল।আমি আবার চিৎকার দিলাম।কিন্তু এইবার রিফাতের মাথা আমার মাথার কাছেই থাকায় ও চট করে ওর জিভ আমার মুখের ভেতর ঢুকিয়ে দিল।আর আমার চিৎকার এর শব্দ বেশি জোরে হওয়ার আগেই চেপে গেল রিফাতের মুখে। রিফাত এইবারও কিছুক্ষন থামল।
কিছুক্ষন পর আস্তে আস্তে ধোন আগুপিছু করতে লাগল। আমার হালকা বাথা লাগছিল। কিন্তু বাথার থেকে সুখ বেশি লাগছিল। আমি ওকে জড়িয়ে ধরে আছি শক্ত করে। ও আস্তে আস্তে চুদতে লাগল। কিছুক্ষন যাওয়ার পর ও ওর স্পীড বাড়াতে লাগল। ঠাপের স্পীড বারতে লাগল। আমার ততক্ষনে সয়ে গেছে।স্পীড মোটামুটি বাড়িয়ে আমাকে চুদতে লাগল আমার উপর শুয়ে, মিশনারি পজিশনে। কতক্ষন পর আমার উপর থেকে উঠলো। উঠে আমার ২পায়ের মাঝে বসল। তখনও আমার গুদে ওর ধোন ঢোকানোই রয়েছে। আমি গুদের দিকে তাকিয়ে দেখলাম আমার গুদের চারপাশে রক্ত। আমি এরপর যেটা দেখলাম সেটা দেখে তো আমি ভয় পেয়ে গেলাম। দেখি রিফাতের পুরো ধোন তখনও ঢোকানো হয় নি। ৩ ভাগের ১ ভাগ ধোন এখনও বাইরেই রয়েছে।
আমি ঢোক গিল্লাম। রিফাত ওর ধোন বের করলো। ওর ধোনও রক্তে ভিজে গেছে।ও বিছানা থেকে নেমে টিস্যু নিয়ে এল। টিস্যু দিয়ে ওর ধোন মুছল তারপর আমার গুদটাও মুছে দিল। তারপর আবার আমার গুদের কাছে বসল আমার ২ পায়ের মাঝে। তারপর ধোনটা আবার আবার গুদে সেট করে জোরে একটা চাপ দিয়ে অর্ধেক ধোন ঢুকিয়ে দিল আমার গুদে। আমি বাথায় আবার কাকিয়ে উঠলাম। কিন্তু এইবার সয়ে যাওয়ায় আর চিৎকার করলাম না। রিফাত তারপর আরও একটা থাপ দিয়ে ওর পুরো ৮ ইঞ্চি লম্বা আর ৩ ইঞ্চি মোটা ধোন আমার গুদে গেঁথে দিল।আমি উউউহহহহহ করে উঠলাম। তারপর ও আস্তে আস্তে ধোন বার করে আবার ঢুকিয়ে দিতে লাগল। আমার তখন বেশ ভালই লাগছিল। ও আমার ২পায়ের মাঝে বসে আমাকে চুদতে লাগল। স্পীড ও বাড়িয়ে দিল। তবে এইবার স্পীড আরও বেশি। আমিও মজা পেয়ে তলঠাপ দিতে শুরু করলাম। চুদতে চুদতে ও আমার গুদ পুরো ছুলে দিতে লাগল।
-উফফফফফ মাহি তোর গুদটা কি টাইট। উউফফফফ আমার ধোনটাকে পুরো কামড়ে ধরেছে ।উফফফফফফফ মাগি নে নে আরও চোদা খা আমার। সবাই দেখে বলে কত্ত ভাল মেয়ে আর ভেতরে ভেতরে দেখ কি রকম মাগি একটা।আমার পুরো ৮ইঞ্চির ধোনটাকে গিলে কাচ্ছে মাগিটা। নে মাগি নে আরও নে উফফফফফ আহহহহহহ।
আমার ওর এইসব নোংরা কথা বেশ ভাল লাগছিল। আমিও তাই ওর সাথে সুর মিলিয়ে বললাম
-উফফফফফফ আআআহহহহহহহহ ।আমাকে মাগি বলা হচ্ছে? নিজে আমার কচি গুদটাকে কিভাবে ছুলছে সেটা বলবে না। উহহহহহহ। তুইও তো কত্ত ভাল সেজে থাকিস। কিন্তু ভেতরে ভেতরে তো রিয়াকে ঠিকই চুদিস শালা বোকাচোদা।
– রিয়া তো আস্তো একটা মাগি। আমি যদি আগে জানতাম যে তুই ও একটা মাগি তাহলে তোকেই আগে চুদতাম। তুই হচ্ছিস পুরো রানী খানকি। উউউউহহহহহ উউউফফফফফফফ আহহহহহহহহ।
আমি আসলেই চরম সুখ পাচ্ছিলাম। আমি এর মধ্যেই আরও ১বার জল ছেড়ে দিয়েছি। রিফাত এইভাবে আরও মিনিট দশেক চুদে ধোনটা আবার বের করে নিল। আর আমাকে ডগি হতে বলল। আমি ওর কথামত ডগি হলাম আর ও আমার পেছনে ডগি চুদার মত করে দাঁড়াল। তারপর আমার গুদে ধোন সেট করে ঠাপ দিয়ে আমার গুদে ধোনটা ঢুকিয়ে দিল। তারপর আমাকে ডগি পজিশনে চুদতে লাগলো। ১০ মিনিট এইভাবে চুদার পর আবার আমাকে শুইয়ে দিয়ে আমার ২পাশে পা দিয়ে আমার উপর শুলো। আবার মিশনারি পজিশনে চুদতে লাগল। একটু পরেই আমি আবার জল ছারলাম।
কিন্তু রিফাতের মাল বেরনোর কোন নামই নেই।কিন্তু এইবার আমি বেশ হাপিয়ে গেছি। আরও ১৫/২০ মিনিট এউভাবে চুদার পর আমি আবার জল ছারলাম আর তার একটু পর ও আমার ঘাড়ে নিজের মাথা চেপে ধরল। আর আমি আমার গুদে গরম রসের মত কিছু একটা অনুভব করলাম। বুঝলাম ওর মাল এটা। ও আমার গুদেই মাল ফেলে দিয়েছে। তারপর ২ জন এইভাবেই ৫ মিনিট শুয়ে রইলাম একজন আরেকজনকে জড়িয়ে ধরে। কিছুক্ষন পর ২জন উঠলাম। ২জনেই বাথ্রুম এ গিয়ে ফ্রেশ হয়ে এলাম। তারপর কিছু নাস্তা করলাম। তারপর আরও ১ রাউন্ড আমাকে চুদে আমার গুদে মাল ফেলে দিল। রিফাতের মাল পেটে নিয়ে আমি বাড়ি ফিরলাম। ঐদিন আর প্রাক্টিকাল খাতা করা হল না। আমি বাড়ি ফিরে ঘুমিয়ে পড়লাম।
চলবে…..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments