সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ naughtyboy69 বাংলা চটি কাহিনী (BCK) 21-09-2015

কুমারী ছাত্রী স্যারের আখাম্বা বাড়া দিয়ে নিজের কুমারী গুদের স্বতীচ্ছদা ফাটানোর বাংলা চটি গল্প
 
আমড়া-আঁটির মত বড় বড় চোখ বার করে বলল…
“ওরররেএএ.. বাবাআ….. গোওওও…. কি বড় স্যার আপনার বাড়া টা…! আর কি মোওওটাআআ..! এ যে আস্ত একটা এক্সপ্রেস ট্রেন স্যার…! আমি কি আমার কচি সরু গুদে এই রাজধানী এক্সপ্রেস কে নিতে পারব স্যার…? এ যে আমার কুঁড়ির মত গুদটাকে ফাটিয়ে দেবে স্যার…! মা জানতে পারলে যে বিপদ হয়ে যাবে স্যার…! স্যার… আপনি আমাকে ক্ষমা করে দিন ! এই বাড়া আমি নিতে পারব না আমার কুমারী গুদে !”…বলে আমার জাঙ্গিয়াটা আবার তুলে দিতে লাগল ।
খপ্ করে হাত দুটো ধরে বললাম…. “মমমহ্ মাগী হারামজাদী…. চুদার কুটকুটি ধরিয়ে দিয়ে গুদ বাঁচিয়ে পালানোর চেষ্টা করছ ! তোমার মাঙে ভরে দেব ক্ষমা !”….বলেই নিজেই পা-য়ের সাহায্যে জাঙ্গিয়াটা খুলে ফেললাম । আমার ঠাটানো মোবাইল টাওয়ারের মত বাড়াটা তখন ফন্-ধারী নাগের মত ফোঁস ফোঁস করছে । পলকে বামহাতে রীতুর পেছনের চুল গুলোকে মুঠি করে ধরে ডানহাতে বাড়ার গোঁড়াটা ধরে ওর নাকে-মুখে বাড়ার বাড়ি মারতে মারতে বললাম…. “হাঁ কর মাগী স্যার-চুদানি, শালী বেশ্যা মাগী, হাঁ কর !”…বলে ওর চেহারায় এলোপাথাড়ি বাড়ি মারতে লাগলাম আমার আট ইঞ্চি লম্বা রকেটের মত বাড়াটা দিয়ে ।
কঁকিয়ে উঠে রীতু বলল… “করছি স্যার, হাঁ করছি… ছেড়ে দিন স্যার… আর মারবেন না আপনার বাড়ার বাড়ি… লাগছে স্যার, ছেড়ে দিন ! চুষব স্যার, চুষব আপনার আখাম্বা ল্যাওড়াটা, কিন্তু প্লীজ় আর মারবেন না স্যার !”….বলে রীতু মুখটাকে বড় করে হাঁ করল । আমি ওর মাথাটাকে আমার বাড়ার কাছে টেনে এনে ডান হাতে ধরে রেখে ওর মুখে আমার চিমনির মত বাড়াটা ভরে দিলাম । রীতু তখন ঠোঁট দিয়ে আমার বাড়াটাকে জাপটে ধরল । তারপর আমার কলাগাছের মত লম্বা-মোটা বাড়াটাকে চুষতে লাগল । উপরের ঠোঁট টাকে বাড়ার উপরে লাগিয়ে রেখে প্রায় অর্ধেকটা বাড়া মুখে ভরে নিয়ে চুষতে চুষতে আবার ডগা পর্যন্ত আসতে লাগল ।
কিন্তু আমি চমকে গেলাম যখন ও আমার বাড়ার সবচেয়ে সেনসিটিভ জায়গা অর্থাত্ ডগার নিচের অংশটাকে ওর জিভের ডগা দিয়ে দ্রুত চাটতে লাগল । ষোলো বছর বয়সী একটা আনকোরা মেয়ের এহেন ধোন চুষার ভঙ্গি দেখে আমি অবাক হয়ে গেলাম । “উউশশ…. হহমম…. অমমম্….” করে শিত্কার করতে করতে ওর মাথায় হাত বুলাতে লাগলাম আর বললাম… “ওওওও কি মজা দিচ্ছ সোনা স্যারকে…! কোথায় শিখলে এভাবে বাড়া চোষা সোনা…! কি নিপুন ভাবে চুষছ সোনা স্যারের বাড়াটা…! তুমি তো রীতিমত পাকা খানকির মত চুষছ সোনা বাড়াটাআআআআ… আআআআআ…. আআহহহহ্…. কি দারুন লাগছে গো সোনা…! চোষো সোনা, চোষো, স্যারের আখাম্বা বাড়াটা আরোও চোষো…….. শশশশশশশ….. মমমমমম্ আমি পাগল হয়ে যাব…!”
রীতু আমার ধোনটা চুষতে চুষতে দুষ্টু হাসি হাসতে লাগল । বলল…. আপনার ভালো লাগছে স্যার… ছাত্রীর গুরুদক্ষিণা…? বললাম না, বান্ধবীর মোবাইলে পর্ণ দেখে শিখেছি !”….বলে ধোনের ডগাটায় একটা চুমু খেল । আমি ঝুঁকে ওর ঠোঁটে গাঢ় একটা চুমু খেয়ে বললাম……..
“ওওওওওও মাই বেইবি…. ইউ আর অ-সাম…!!! ইউ সাক্ ইওর স্যারস্ ডিক্ সোওওও ওয়েল ইউ ফাকিং ন্যাস্টি লিটিল গার্ল….. ও মাই গড… কীপ সাকিং মা-ডিক হানি । ইউ আর সোওওও গুড এ্যাট দিস সুইটহার্ট…! আবার মুখে নাও সোনা স্যারের বাড়াটা ! চুষে চুষে বাড়াকে তুমি আরোও শক্ত করে দাও সোনা !”….বলে এবার আমি সোফায় বসে পড়লাম । রীতু হাঁটুর উপর ভর দিয়ে দাঁড়িয়ে আমার দুই পা-য়ের মাঝে চলে এল । তারপর আমার বাড়ায় হোয়াক্ থুঃ করে খানিকটা থুতু ফেলে হাতটা পিছলে পিছলে বাড়ায় হ্যান্ডিং করতে লাগল ।
ষোড়ষী কোনো সেক্সি মেয়ের কোমল হাতের স্পর্শে আমার বাড়াটা যেন থিরথিরিয়ে উঠল । রীতুর দেওয়া এই বাঁধনহীন কামোত্তেজনাকে আমার পরতে পরতে উপভোগ করতে করতে বললাম…..
“সোনা, আবার নাও স্যারের বাড়াটা তোমার উষ্ঞ রসালো মুখের ভেতর….. যতটা পারো, মুখে নিয়ে চোষো স্যারের ধোনটা….!”
রীতু আবার আমার ইলেকট্রিক পোলের মত তাগড়া বাডাটাকে মুখে নিয়ে মমম্… মমম্ … মমমম্…. আঁআঁ…. গঁগঁগঁ.. করে শিত্কার করতে করতে মাথাটাকে উপরে নিচে নাচিয়ে নাচিয়ে আমার বাড়াটাকে চুষতে লাগল । এবার প্রায় তিনভাগের দু’ভাগ বাড়াটাকে মুখে ভরে নিয়ে চুষছিল রীতু । পরম উত্তেজনার আবেশে আমি ওর একটা দুদকে ডানহাতে প্রচন্ড জোরে টিপে ধরলাম । আর বামহাতে ওর মাথাটাকে নিচের দিকে চেপে ধরে এবার তলঠাপ দিয়ে আমার ল্যাওড়াটাকে গেদে ধরতে লাগলাম আমার ছাত্রীর মুখে । তাতে আমার বাড়ার মুন্ডিটা ওর টুঁটিকে ফেড়ে গোটাটাই ঢুকে গেল ওর গলার নালিপথে । বাড়াটাকে ওর গলার ভেতর কিছক্ষণের জন্য চেপে রেখে আবার ওকে নিশ্বাস নিতে দেবার জন্য বাড়াটাকে বের করে নিচ্ছিলাম ।
রীতু যেন শ্বাসকষ্টে ছটফট করতে লাগল । বাড়াটা ওর মুখ থেকে বের করে নেওয়া মাত্র রীতু হাঁ….হাঁ….হফফফ…গঁগঁ…. ওহ্…..ওহ্….. মমমমম…..হমমম্….. ফশশশ্…… শশশশশ্…..হঁহঁহঁহঁহঁহঁ….. করে গোঙাতে লাগল । চোখ দিয়ে জল বেরিয়ে গেছে ওর, আর মুখ থেকে কুলকুল করে আমার কামরস মেশানো ওর লালা বের হচ্ছে । কিছুটা লালা সুতোর মত ওর মুখ থেকে আমার বাড়ার ডগা পর্যন্ত লেগে আছে । কিন্তু, ওর মা-য়ের মত বাধা দিচ্ছিল না আমার বাড়াটাকে ওর মুখের ভেতরে ঠেলে ভরে দেওয়ার সময় । যেন আমি ওকে বশ করে রেখেছি, আর যা করাতে চাইব, ও তা-ই করবে । এইভাবে প্রায় মিনিট তিন চারেক ওর মুখে গেদে ভরে ওকে দিয়ে আমার বাড়াটা চুষিয়ে নেবার পর আমি এবার ওর টুকটুকে কচি টাইট গুদটাতে আমার পূর্ণ শক্ত, লম্বা, মোটা গুঁড়ির মত বাড়াটা ভরে ওর গুদটাকে ফাটিয়ে দিতে চাইলাম ।
কিন্তু সত্যিই যদি কিছু হয়ে যায়… এই কথা ভেবে আমি ওর গুদটা পিচ্ছিল করব বলে ওকে খানিকটা ভেসলিন আনতে বললাম । তারপর রীতুকে আবার কোলে নিয়ে ওর বিছানায় গেলাম । ওকে বিছানায় পটকে চিত্ করে শুইয়ে দিলাম । ওর পাছার তলায় দুটো বালিশ ভরে দিলাম, তাতে ওর পা দুটো একটু ফাঁক করতেই গুদটা কেলিয়ে গেল । বেশ খানিকটা ভেসলিন ওর গুদের দ্বারে লাগিয়ে গুদটাকে ঘঁষতে এবং রগড়াতে লাগলাম । রীতুর দুদ দুটো চিত্ হয়ে শুয়ে থাকা সত্বেও বেশ খাড়া হয়ে ছিল । আর বোঁটা দুটো যেন দুটো ছোটো খুঁটির মত মাথা তুলে দাঁড়িয়ে ছিল । বাম হাতে ওর বোঁটা দুটোকে কচলাতে কচলাতে ওর গুদটাকে ভেসলিন মাখা আঙ্গুল দিয়ে সমানে মলে যেতে থাকলাম ।
রীতু আবারও যেন উত্তেজনার শিখরে পৌঁছে শরীরে তীব্র ঝাঁকুনি দিয়ে তড়পাতে লাগল । আমি থুঃ করে একথাবা থুতু ওর গুদের উপরে ফেলে এবার ডানহাতের সব আঙ্গুল কটা দিয়ে ওর কচি, পটলচেরা গুদটাকে ঘঁষে ঘঁষে ওর শরীরটাকে সড়সড়ানির তীব্র সুখে ভরে দিতে লাগলাম । রীতু যেন আর নিতে পারছিল না আমার ‘আঙ্গুল-চোদা’-টাকে । শরীরে নদীর মত বাঁক দিয়ে চরম কামাতুর স্বরে শিত্কার করতে করতে রীতু বলে উঠল….
“স্যার…. ও স্যাএএরর্…… আর যে পারছিইই নাআআ স্যার….! ওওহহহ্ মাআআ গোওওও মরে গেলাম মা…. এ-কী সুখ মাআআ..!!! স্যার… এবার একটু দয়া করুন আপনার এই কাতরাতে থাকা ছাত্রীর উপর… প্লীজ স্যার…. এবার তো আমার ক্ষুধার্ত গুদটাতে আপনার ময়াল-বাড়াটা গেঁথে দিন স্যার… আমার এক্ষুনি চাই আপনার গুদফাটানি বাড়াটা… ভরে দিন স্যার… গেদে গেদে ভরে দিন আপনার বাড়াটা আমার বৈরাগী গুদটায় স্যার…. প্লীজ স্যার… ডু ইট নাও স্যার… প্লীঈঈজজ় স্যাএএরর…!”
আমি জানি, এত সহজে রীতু আমার ল্যাওড়াটা নিতে পারবে না ওর গুদে, তাই আমার বাড়াতেও বেশ খানিকটা ভেসলিন মাখালাম । তারপর ওর পা’দুখানাকে ফেড়ে ওর দু’পায়ের মাঝে হাঁটু গেড়ে বসে পড়লাম । তারপর বামহাতের আঙ্গুল গুলোর সাহায্যে ওর গুদটাকে ফেড়ে ধরলাম । ডানহাতে আমার বাড়াটাকে নিয়ে হাত মারতে মারতে বাড়ার ডগাটাকে প্রথম বারের মত ওর ফুরফুরে বালে ঢাকা গুদের ফাটলে আস্তে আস্তে ঘঁষতে লাগলাম । রীতু বোধহয় ওর শরীরে ৪৪০ ভোল্টের বিদ্যুতের ঝটকা অনুভব করল । কোমরটাকে উপরে তুলে আবার পটকে দিল বালিশের উপরে । আমি আর এই বাচ্চা মেয়েটাকে তড়পাতে চাইলাম না । তাই ওর ডান পা-টাকে বুকের উপর দিয়ে বাহুর উপর নিয়ে নিলাম । তারপর বললাম… “রেডি হও রীতুমনি, এবার তোমার পুচকি গুদে ভরতে চলেছি আমার অজগর-বাড়াটা… তোমার কিন্তু ব্যথা হবে প্রচন্ড, একটু সহ্য করে নিও গো আমার চুতমারানি সোনা ! তারপর, শুধুই মজা আর মজা, অপার সুখ পাবে তুমি !”
“করে নেব স্যার, সব ব্যথা সহ্য করে নেব । আপনি ঢোকান স্যার আপনার তালগাছটা আমার গুদে ! ফাটিয়ে দিন আমার গুদটা !”…বলেই রীতু চোখবন্ধ করে নিল । আমি ওর গুদটা ফেড়ে ওর গুদের ফুটোয় প্রথমবার আমার তাগড়া, ঠাটানো বাড়ার ডগাটাকে সেট করলাম । হাতে ধোনটা ধরে রেখেই কোমরটা ওর গুদের দিকে ঠেলে বাড়াটাকে ওর গুদে ঢোকানোর চেষ্টা করলাম । হয়ত চাপটা একটু জোরেই দেওয়া হয়ে গিয়েছিল । কিন্তু ওর গুদটা তখনও অসম্ভব টাইট ছিল । তাই আমার কোঁত্কা ৮ ইঞ্চি বাড়াটা ওর সরু ফুটোর গুদে না ঢুকে ছলকে পালিয়ে গেল । আর রীতুও ওঁওঁওঁহহহ্ মাআআআ গোওওও.. করে কঁকিয়ে উঠল । “ঢোকান স্যার, ঢোকান… আস্তে আস্তে ঢুকিয়ে দিন আপনার বাড়াটা, আস্তে আস্তে করুন স্যার, খুব ব্যথা লাগছে !”….বলে আবার ওর গুদটা ফাঁক করে দিল ।
আমি এবার আমার বাড়াটার মাঝ বরাবর অংশকে ধরে ওর গুদে একটু থুতু ফেলে আমার বাড়াটা দিয়ে ওর গুদের চেরাতে বাড়ার ডগাটাকে রগড়াতে রগড়াতে ওর গুদের ফুটোয় ডগাটাকে আস্তে আস্তে চাপ দিয়ে ওর কচি আচোদা কুমারী গুদটাকে ফেড়ে ঢুকিয়ে দিলাম । সঙ্গে সঙ্গে রীতু ওঁওঁওঁ মাআআ গোওওও… বলে গোঁঙানি দিয়ে উঠল ।
কিন্তু আমি চমকে গেলাম যে রীতু আমাকে কোনো বাধা দিল না । আমার যা বাড়া, তাতে রেগুলার চোদনখোর মাগীরাও তাদের গুদে বাড়াটা নিয়ে বাপরে-মারে করে উঠবে… কিন্তু কি অসম্ভব সহ্যশক্তি এই বাচ্চা মেয়টির যে সমস্ত ব্যথা সহ্য করে নিচ্ছিল । দেখলাম, মোহিনী খানকির বেশ্যা রীতু আজ আমার বাড়ার গুঁতো গুদে নেবেই, তাতে ওর যত কষ্টই হোক না কেন । তাই আর কোনো কথা না ভেবে ওর গুদটা দু’হাতে দু’দিকে ফেড়ে ধরে আরও জোরে আমার বাড়াটা ঠেলে দিতেই আরোও খানিকটা বাড়া ওর গুদটা চিরে ঢুকে গেল, কিন্তু তারপরই কোথাও যেন বাধা পেল । বুঝে গেলাম, মাগীর স্বতীচ্ছদা এখনও ফাটে নি ।
এদিকে আমি অবাক হচ্ছি এটা ভেবে যে এ-যুগের মেয়ে হয়েও রীতুর স্বতীচ্ছদা নিজে থেকে ফাটেনি, তাই এক কুমারী মাগীর স্বতীচ্ছদা ফাটানোর সুখে আমি বিভোর হয়ে আছি । ওদিকে গুদে পোলের মত বাড়ার গাদন খেয়ে রীতু ব্যথায় ছটফট করছে । কিন্তু বাধা দিচ্ছেনা আমাকে । তাতে মনে জোর পেলাম । তারপর বললাম…
“সোনা, তোমার গুদের পর্দা মনে হচ্ছে এখনও ফাটে নি । সেটা আজ আমি ফাটাব, প্রচন্ড ব্যথা হবে কিন্তু তোমার… সহ্য করতে হবে তোমাকে !”
গোঁঙাতে গোঁঙাতে রীতু বলল….”করে নেব স্যার, আপনার দেওয়া সব কষ্ট আমি গিলে নেব, আপনি প্লীজ ভরে দিন আপনার সম্পূর্ণ বাড়াটা ! চুদে দিন আমায়, ফাটিয়ে দিন আমায়, থেঁতলে দিন আমায় … প্লীজ স্যার …. প্লীঈঈজজ …”
রীতুর এই অভয় দেওয়া দেখে কোমরটাকে একটু পেছনে নিয়ে, আবার এক পেল্লাই ঠাপ মেরে ওর স্বতীচ্ছদাকে ফাটিয়ে পড় পড় করে আমার চিমনির মত বাড়াটা ওর গুদে ভরে দিলাম । সঙ্গে সঙ্গে ওর গুদ থেকে গল গল করে খানিক টা রক্ত বেরিয়ে এসে বালিশের কভারটাকে লাল করে দিল । প্রচন্ড যন্ত্রনায় টুঁটি-কাটা পাঁঠার মত ছটফট করতে করতে রীতু তীব্র জোরে চিত্কার করে বলে উঠল….
“ওওও মাআআ গোওও …. মরে গেলাম মাআআ ….. ওওও বাবাআআ গোওওও …..! গুদটা যে ফেড়েএএ গেল গোওওও …. ও মাই গওওডড্ ….! মাআআ গোওও …. কী বিভত্স ব্থা স্যার….! স্যার বের করুন, বের করে নিন স্যার….! স্যার আমি সত্যিই মরে যাব স্যার….! প্রচন্ড লাগছে স্যার গুদটাতে…! ছেড়ে দিন স্যার… ছেড়ে দিন আমায়…!”
এত ভয়ংকার চিত্কার শুনে আমি সত্যিই ভয় পেয়ে গেলাম । কিন্তু, চোদার তীব্র কামনায় আচ্ছন্ন আমার গোদনা বাড়াটা বের করতেও পারলাম না । তাই ওর মুখটাকে চেপে ধরে ওকে ধমক দিয়ে বললাম…. “চুপ্ কর মাগী মাঙমারানি, শালী হারামজাদী, খুব যে বললি, সব সহ্য করে নিবি… এখন একটু সহ্য কর না রে খানকি মাগী । একটু সহ্য কর… সহ্য করো সোনা, দেখো আস্তে আস্তে তোমার সব ব্যথা দূর হয়ে যাবে । এই দেখো তোমাকে সোহাগ করে দিচ্ছি…!!!!”….বলে ওর দুদের বোঁটা দুটোকে পাল্টা-পাল্টি করে চুষতে লাগলাম । মোলায়েম ভাবে ওর শক্ত দুদ দুটিকে টিপতে লাগলাম । তারপর ওর উপরে উপুড় হয়ে শুয়ে ওর কানের লতিকে চুষতে লাগলাম । বামহাতে ওর একটা দুদকে টিপতে টিপতে ডানহাতে ওর পিচ্ছিল কোঁট টাকে মলতে শুরু করলাম । রীতু তখনও উউহহ্……. উউহহ্…. আআহহ্… আআহহ্….. করে চলেছে ।
কিন্তু আস্তে আস্তে ওর গোঁঙানি কমে যেতে লাগল । বুঝলাম, ওর ব্যথা এবার কমতে শুরু করেছে । আমি আরোও কিছুক্ষণ ওকে এই ভাবে সোহাগ করতে থাকলাম । একটু পরে ওর ব্যথা যেন হারিয়ে গেল আমার বাড়ার রামগাদনের চাপে । রীতু নিজেই বলল…
“স্যার, এবার আস্তে আস্তে ঠাপ মারুন আপনার ছাত্রীর ছিনাল গুদটাতে । চুদুন স্যার আপনার ছাত্রী কে ! চুদুন স্যার, চুদুন… আপনি আপনার ছাত্রীর গুদটাকে তো ফাটিয়েই দিয়েছেন ! এবার গুদটাকে একটু মজা দিন স্যার…!”
রীতুর এই আকুল আর্তি শুনে আমিও এবার “এই তো আমার লক্ষ্মী সোনা, এই তো, দিচ্ছি তোমার গুদটাকে সেই স্বর্গীয় সুখ…!” বলে বাড়াটাকে একবার বের করে নিলাম । তারপর আমার বাড়ায় লেগে থাকা ওর রক্তটুকুকে মুছে নিলাম । ওর গুদটাকেও পরিস্কার করে দিলাম । তারপর আবার একটু থুতু আমার বাড়ায় আর ওর গুদের ছেদে মাখিয়ে আবার আমার ‘চুত-ফাড়ু’ ধোনটাকে ওর গুদে আস্তে আস্তে পুরে দিলাম । তখনও আমার বাড়াটা পুরোটা ঢোকেনি ওর সরু-টাইট গুদে । ওই অবস্থাতেই ওর গুদে হাল্কা হাল্কা ঠাপ মারতে শুরু করলাম ।
আমার ঠাপের তালে তালে উহ্ আহ্ ওঁহ্ ওঁ ওঁ হমমম্ হমমম্ মমম্ করে শিতকার করতে করতে রীতু আমার মৃদু ঠাপ গুলোকে গিলতে লাগল । কিন্তু আমি এতে সেরকম মজা পাচ্ছিলাম না । কারণ, হাল্কা ঠাপে চুদে আমি কখনও মজা পাই না । তাই একটু একটু করে ঠাপের গতি বাড়াতে লাগলাম । ওর উপর উপুড় হয়ে শুয়ে, হাঁটুর উপর ভর দিয়ে পোঁদটাকে তুলে তুলে ওর ছোট্ট গুদটাকে ভাঙতে লাগলাম । ঠাপের স্পীড যেমন যেমন বাড়াচ্ছি, তেমন তেমন রীতুর শিত্কার আরোও নেশাযুক্ত হয়ে চলেছে । আমি ওকে এইভাবে ক্রমবর্ধমান ঠাপে ঠাপাতে ঠাপাতে বললাম…..
“সোনা…. এবার রেডি, তোমার গুদে আমার পুরো রকেটটা ভরে দিয়ে তোমাকে এবার আমি চাঁদ দেখাব….!!!”…. বলেই ওর দু’পায়ের হাঁটুর ভাঁজে আমার দু’হাত লাগিয়ে ওর পা-দুটোকে উপরে চেড়ে ধরলাম । তারপর আমার কোমরটাকে একটু চেড়ে গদ্দাম করে একখানা মহাবলী রামঠাপ মেরে আমার ঘোড়ার বাড়ার মত ল্যাওড়াটা গঁক্ করে ওর গুদে পুরোটা পুরে দিলাম । সঙ্গে সঙ্গে রীতু আবার কঁকিয়ে উঠে উচ্চ শিত্কারে বলতে লাগল …. “ওওও মাআগোওও .. আরোও বাকি ছিল ঢুকতে ….? কী বাড়া মাআআ …
খুন করে ফেলল মা তোমার ছোট্ট ষোলো বছরের মেয়েটাকে মাআ…!!! মরে গেলাম মা গোওওও…. উইইইই মাআআ.. ওরে বাড়াচোদা স্যার আমার…. ওরে ভেঙে ফেলল আমার ফুলের মত গুদ টাকে ওর কোঁতকা আখাম্বা বাড়া দিয়েএএএ ….! আহ্ আহ্ আহ্ আহ্… করুন স্যার, ঠুকুন আমার ক্ষুধার্ত গুদটাকে । চুদুন স্যার আপনার ছাত্রীর কচি গুদটাকে । চুদে চুদে চুরমার করে দিন আপনার প্রিয় ছাত্রীর ছোট্ট গুদটাকে… আহ্ আহ্ আহ্ মমম মমমম শশশশ শশচচগগ .. কি মজা স্যার … কী সুখ … কী আনন্দ … ওহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ … ভালো লাগছে স্যার । দারুন লাগছে আমার আপনার ধোনের এই চোদন…!”

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments