সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ naughtyboy69 বাংলা চটি কাহিনী (BCK) 22-09-2015

ছাত্রীর ফুলটুসি গুদ ছাত্রীচোদা চোদনবাজ ঢ্যামনা স্যারের চোদার বাংলা চটি গল্প
 
রীতুর শিত্কার মেশানো প্রতিটা কথা আমার বাড়ার শিরায় শিরায় আরও রক্তচাপ বাড়িয়ে দিচ্ছিল । ওর গুদের ভেতরে আমার বাড়াটা যেন আরও ফুলে উঠছিল । দুহাতে ওর দুটো দুদকে খাবলে ধরে কোমরের পূর্ণ শক্তি দিয়ে ওর গুদে আমার ময়াল-ধোনটা সম্পূর্ণ গেদে গেদে চুদছিলাম ওর ছোট্ট গুদটাকে । আমার তলপেটটা ওর গুদের উপরে আছড়ে আছড়ে পড়ছিল । তাতে চরম চোদনের ফতাক্ ফতাক্ আওয়াজে ঘরের নিরবতা যেন চুরমার হয়ে যাচ্ছিল ।
তারপর ওর গুদে বাড়াটা গেঁথে রেখেই উঠে হাঁটু ভাঁজ করে আধবসা অবস্থায় রীতুর গুদটাকে থেঁতলে থেঁতলে চুদে চৌঁচির করে দিতে লাগলাম । আমার চোদনের ধুম্ধাড়াক্কা ঠাপে রীতু কাতরে কাতরে শিত্কার করতে লাগল । ওর ডান পা-যের গোড়ালির উপরের অংশটাকে ধরে পা’টাকে উপরে তুলে রেখে তীব্র গতিতে এবার ওর গুদটাকে চুরমার করতে লাগলাম । রীতু আবারও উত্তেজনার শিখরে পৌঁছে গোঁঙানি মিশ্রিত শিত্কার করতে করতে বলল…
“ওঁহ্ ওঁহ্ ওঁহ্…. স্যার… আবার হিসি হবে স্যার… স্যার… জোরে… আরোও জোরে, আরোও জোরে… জোরে জোরে ঠাপান স্যার আমাকে, আহ্ আহ্ আহ্… কি সুখ স্যারররর্… চুদুন স্যার, আরোও জোরে জোরে চুদুন আমার গুদটাকেএএএএএ স্যাএএএএরররর…..!!!”
আমি ওর কথায় আরোও গর্মে গিয়ে প্রাণপনে ওর গুদটার দর্প ভেঙে দিতে লাগলাম… মিনিট খানেকের উথাল-পাথাল করা ঠাপ ঠাপাতেই রীতু আবারও ফর্ ফর্ করে এক গাদা জলের ফোয়ারা ছড়িয়ে দিল বিছানার উপর । আমি বাড়াটা বের করে নিয়ে ওর কোঁটের উপর রগড়ে রগড়ে ওকে ডিসচার্জ হতে সাহায্য করলাম । জল খসানো হয়ে গেলে ওর গুদে আমার ডান হাতের আঙ্গুল গুলো দিয়ে চাপড় মেরে মেরে ওকে আরোও তড়পিয়ে ওর জল টেনে আনতে লাগলাম । ওর গুদের কোঁট টা আবার মুখে নিয়ে চুষতেই রীতু হাঁআঁআঁআ হাঁআঁআঁআঁ…. করে কঁকিয়ে উঠল ।
তারপর ওর গুদ আর দুদ হাত নিয়ে চটকাতে চটকাতে বললাম… “রীতু সোনা, এসো এবার সোফায়…”….বলে ওকে আবারও কোলে তুলে নিয়ে সোফায় আছড়ে ফেললাম । ওর মা’কে চার বছর ধরে চুদছি, কিন্তু কোনোদিন কুত্তা-পোজে চুদতে দেয়নি । সেই সখ আমি ওর মেয়ের উপর দিয়ে মেটাতে চাইলাম । ওর সোফাটায় বসার জায়গাটা বেশ চওড়াই ছিল । তাই সোফার কিনারায় ওর হাঁটু দুটোকে রেখে ওকে কুত্তা বানিয়ে ওর মাথাটাকে সোফায় চেপে দিলাম । তারপর ওর পা’দুটোকে একটু ফাঁক করে ওর কচি, টাইট গুদটাকে ফেড়ে ধরলাম ।
তারপর ওর পোঁদে একটু চাপ দিয়ে গুদটাকে আরোও খুলে নিলাম । বাড়ায় আবার একটু থুতু মাখিয়ে ওর পেছনে সোফার কিনারে হাঁটুর সাপোর্ট নিয়ে বামহাতে একটা পাছাকে ফেড়ে ডানহাতে বাড়াটাকে ধরে ওর গুদের মুখে বাড়ার ডগাটা সেট করলাম । একটু জোরসে চাপ দিতেই আমার বাড়াটা ওর গুদটাকে হাবলা ফাঁক করে পড় পড় করে ঢুকে গেল আবার । তারপর ওর পোঁদে থাপ্পড় মারতে মারতে ওর গুদে আমার ফালের মত বাড়াটা দিয়ে ঠুঁকে ঠুঁকে চুদতে লাগলাম ।
দীর্ঘদিন ধরে চুদে চুদে প্রায় সব পোজেই সমান দক্ষ হয়ে উঠেছিলাম । আবারও আমার তলপেট টা ওর পোঁদে থপাক্ থপাক্ করে আছড়ে পড়ে আমার বাড়াটা ওর গুদে ফক্ ফক্ করে ঢুকতে-বেরোতে লাগল । আমার ‘বাহুবলী’ ঠাপের ধাক্কায় ওর গোটা শরীরটা আগে-পিছে আন্দলিত হতে লাগল । ঠাপগুলো এতো জোরে মারছিলাম যে ওর শক্ত-ডবকা-দৃঢ় দুদ দুটোও তীব্র কম্পনে আন্দলিত হতে লাগল । তারপর ওর পিঠের উপর আনত হয়ে ওর দুদ দুটোকে দু’হাতে খামচে ধরে ফতাক্ ফতাক্… ফচ্ ফচ্ ফচাত্ ফচাত্ করে মুহুর্মুহু ঠাপ ঠাপাতে লাগলাম।
রীতু আমার প্রতিটা ঠাপেই আঁহ্… আঁ… আঁমমম করে শিত্কার করতে লাগল । আমি আবারও চোদনের এই রফতার বাড়াতে লাগলাম । ফিফ্থ গিয়ারে ঠাপিয়ে ওর গুদটাকে চৌঁচির করে দিতে লাগলাম । রীতু আবারও তীব্র, উচ্চ স্বরে আর্তনাদ করতে করতে আবার ছেড়ে দিল ওর কামরসের ভান্ডার টাকে । এবার যেন আগের বারের চাইতে বেশি পরিমাণ জল খসালো রীতু । তারপর সোফার উপরে উপুড় হয়ে কেলিয়ে গেল । ষোলো বছরের কচি একটা মেয়েকে এইভাবে বার বার জল-খসানি চোদন চুদে চরম তৃপ্তি হচ্ছিল আমার । তবে আমার মালের তখনও কোনো খবর নেই ।
রীতুকে বললাম…. “রীতু সোনা…! আবার একটু চুষে দাও না বাড়া টা !”….বলে ওর সামনে দাঁড়িয়ে পড়লাম । রীতুও আমার বাধ্য ছাত্রীর মত আমার সামনে হাঁটু ভাঁজ করে, ওর দুই পা-য়ের পাতার উপরে ওর তানপুরার মত পোঁদটা রেখে বসে পড়ল । আমি আমার বাড়াটা ডানহাতে ধরে ওর মুখে পুরে দিলাম, বামহাতে ওর মাথাটা ধরে রেখে । রীতু যেন কোনো মোটা, লম্বা আইসক্রীম পেয়ে গেছে । সসললররপপ্ সসললররপপ্ শশপপ চচশশ চচকক মমম মমম করে আওয়াজ করে রীতু আমার ল্যাওড়াটা গিলতে লাগল ।
মাগীটা পর্ণ দেখে দেখে এই বয়সেই পাক্কা খানকি হয়ে উঠেছে একখানা ।
আমার বিচি দুটোকে ওর জিভের ডগা দিয়ে কী সুন্দর করে চাটছিল ! তারপর একটা বিচি কে মুখে নিয়ে ঈষত্ ভাবে চুষতে চুষতে আমার বাড়াটাকে ডানহাতে নিয়ে হাতটা বাড়ার উপরে উপর-নিচে করতে লাগল । যেন স্বর্গ-সুখের সপ্তম আকাশে পৌঁছে গেলাম আমি । এইটুকু বয়সে কী দারুন মজাটাই না দিচ্ছে আমাকে…!!! জেনে গেছে, কিভাবে কোনো ক্রুদ্ধ বাঘকে বশে আনতে হয় ! আমি তখন আমার বাড়াটা আবারও ওর মুখে পুরে দিয়ে এবার দুই হাতে ওর মাথাটা শক্ত করে ধরে বললাম…”মুখটা বড় করে খোলো সোনা…! আরও বড় করে খোলো…!” রীতু আমার কথা মত আরও বড় করে খুলল মুখটা । আমি তখন আমার কোমোরটাকে ওর মুখের উপর জোরসে চেপে ধরে আমার ৮ ইঞ্চির গোটা বাড়াটা ওর মুখে গেদে ভরে থপা-থপ ঠাপ মারতে লাগলাম ওর মুখে ।
মুখে এত বড় বাড়ার গুঁতো খেয়ে ওর দম বন্ধ হয়ে আসছিল । গোঁওঁওঁওঁ গককক্ গককক্ গঁগঁঘঁঘঁকক্ করে আওয়াজ করে গোঁঙাতে লাগল । চোখদুটো যেন ছানাবড়ার মত বিস্ফারিত হয়ে গেছে । আর যখনই আমার ধোনটা ওর মুখের বাইরে আসে, একগাদা লালা ওর মুখ থেকে বেরিয়ে আসে । এইভাবে প্রায় মিনিট দুয়েক ওকে দিয়ে নির্মম ভাবে বাড়াটা চোষালাম ।
তারপর আগে আমি সোফার ব্যাকরেস্টের উপর পিঠ ঠেকিয়ে কাত হয়ে পাশ ফিরে শুয়ে পড়লাম । তারপর বললাম… “এসো রীতু সোনা, আমার দিকে পিঠ করে শুয়ে পড় আমার পাশে !” রীতু সেইমত আমার পাশে শুয়ে পড়ল । আমি ওর বগলের তলা দিয়ে হাত ভরে ওর বাম দুদটাকে আমার বামহাতে নিলাম বোঁটা টাকে আঙ্গুল দিয়ে এদিক-ওদিক নাড়িয়ে সুড়সুড়ি দিতে লাগলাম ওকে । দেখি রীতু আমার দিকে মুখ করে আমার ঠোঁটের অপেক্ষা করছে । একটা চুমু ওর ঠোঁটে দিলাম । তারপর ওর ডান পা-য়ের জাংটা আমার ডান হাতে ধরে পা’টাকে উপরে করে দিলাম ।
হাতে একটু থুতু নিয়ে আবার ওর গুদের দ্বারে মাখিয়ে ডানহাতে আমার ফণা তুলে থাকা ময়াল-বাড়াটাকে ধরে ওর গুদের ফাটল বরাবর ঘঁষতে ঘঁষতে হঠাত্ বাড়ার ডগাটাকে আঙ্গুলের উপর নিয়ে ওর গুদের আঁটো-সাঁটো ফুটোয়, কোমর ঠেলে আমার আখাম্বা, গোদনা বাড়াটা ঠেলে ওর গুদে গেদে ধরলাম । গুদে বাড়ার এই আচমকা গুঁতো পেয়ে রীতু কঁকিয়ে উঠে দুটো পা’কে জড়ো করে গুদের পেশী দিয়ে আমার বাড়াটাকে আটকানোর চেষ্টা করল । আর সেই সঙ্গে গোঁঙানি মিশ্রিত শিত্কার…..
“ওঁওঁ.. মাআআ.. গোওও.. মেরে ফেললে মা গো…. স্যার…. প্রচন্ড ব্যথা করছে স্যার…. কিন্তু মজা যে তার কয়েকগুন বেশি হচ্ছে স্যার… মমমমমম্ শশশশশশ্ হমমমম্ মমমম্ শশশশ্ আআহহ্, আঁআঁহহ্… কি মজা স্যার…. কি আনন্দ… ওহ্ স্যার….!!! ঠাপান স্যার… চুদুন আপনার বাড়াখাকি গুদমারানি ছাত্রীকে স্যার…! ফালা ফালা করে দিন আপনার ছাত্রীর গুদটাকে স্যার… আঁঃ আঁঃ আঁঃ আঁঃ আঁঃ আঁঃ… উম্ উম্ উম্ উম্… ওওওও ভগবান… তুমি কি সুখ দিয়েছ গুদে ভগবান…!!! দারুন লাগছে স্যার… কীপ ফাকিং মী লাইক দ্যাট স্যার… ও মাই গড… ইট্ ফীলস্ সোওওওও গুড স্যার…!!!”
রীতুর এই ক্রমাগত তৃপ্তিপূর্ণ শিত্কার আমাকে আরও উত্তেজিত করে তুলছিল । আমি যেন তখন কোনো ক্ষুধার্ত বাঘ হয় উঠেছি । রীতুর ডান পা’টাকে নিজের ভাঁজ হয়ে থাকা ডান পা’য়ের উপর নিয়ে ওর ষোড়ষী গুদটাকে কেলিয়ে ধরে রেখেছি । আর সেই সঙ্গে ওর ক্রমশ নরম হয়ে আসা কচি ডাবের সাইজের দুদ দুটোকে দু’হাতে প্রবল জোরে টিপে ধরেছি । রীতু তৃপ্তিপূর্ণ ব্যথায় কঁকিয়ে উঠল । আর আমি আমার কোমরটাকে পেছনে এনে বাড়ার কেবল মুন্ডিটাকে গুদে ভরে রেখে থপাক্ থপাক্ করে ওর গুদে বাড়াটা গেদে গেদে চুদতে লাগলাম ওর কামরসে জব্ জবে গুদটাকে ।
ওর টাইট ফুলটুসি গুদে আমার গদার মত বাড়াটা রাজধানী এক্সপ্রেসের গতিতে ঢুকছে আর বেরচ্ছে । ওর দুদ দুটোকে আটা সানা করে সানতে সানতে ওর ঘাড়, গলা, কানের লতি, কানের নিচের অংশ গুলিকে চুষতে চাটতে শুরু করলাম । সেই সঙ্গে গুদের কিমা বানানো চোদন চালিয়ে যাচ্ছি । ওর গুদে উপর্যুপরি মহাবলী ঠাপ ঠাপানোর কারণে ফতাক্ ফতাক্-এর তীব্র আওয়াজ হতে লাগল ।
আমার প্রতিটা বজ্রঠাপে রীতুর গোটা শরীরে প্রবল ভূমিকম্প হতে লাগল । সেই সঙ্গে প্রতিটা ঠাপের সাথে ওর গোঙানি মেশানো আঁ আঁ আঁ আঁ শিত্কার যেন আমাকে আরও উন্মত্ত করে তুলছে । চোদনের তীব্র পরাক্রম রীতু বেশিক্ষণ নিতে পারল না গুদে । ওর সর্বাঙ্গ আবারও কেঁপে উঠল । রীতু আবারও জল খসাতে চলেছে । আবারও কতগুলো উন্মাদ ঠাপে ওর গুদটাকে ঠুঁকেই ফচাত্ করে বাড়াটা বের করে নিয়ে ওর কোঁটে ডগাটাকে রগড়াতে লাগলাম । কামের এই সীমাহীন সড়সড়ানি সহ্য করতে না পেরে রীতু আবারও হড় হড় করে একগাদা জল খসিয়ে নেতিয়ে পড়ল । হাঁফাতে হাঁফাতে বলতে লাগল…
“স্যার… আর পারছি না ! এবার আপনার মালটা বের করে দিন না স্যার…! প্রথম দিনেই আর কত চুদবেন আপনার এই ছোট্ট ছাত্রীটাকে…! এবার রেহাই দিন না স্যার…!”
আমিও হাঁফাতে হাঁফাতে হেসে উঠলাম । তারপর বললাম… “মমম্ মাগী মাঙমারানি…! মিটে গেল গুদের জ্বালা…? বেশ, তবে আর এক রাউন্ড চুদে তবেই মাল বের করব, তবে তোর গুদে নয়, তোর মুখে বের করব । তোকে আমার মাল খাওয়াব আজ । দেখবি কী অপূর্ব স্বাদ আমার মালের !”….বলেই উঠে এলাম সোফা থেকে ।
তারপর রীতুকে জড়িয়ে ধরে বললাম… “চলো রীতু সোনা, তোমাকে এবার একটু আরামের চোদন চুদি, এসো, তুমি এবার সোফায় চিত্ হয়ে শুয়ে পড় ।”…বলে আমি নিজেই রীতুকে সোফায় চিত্ করে শুইয়ে দিলাম । তারপর ওর পা’দুটোকে ফাঁক করে আমার বাম পা’টাকে হাঁটু ভাঁজ করে আর ডান পা’টাকে নিচে ঝুলিয়ে রেখে বসে পড়লাম ওর দুই পা-য়ের মাঝে । আমার বাড়াটা তখনও তুড়ুক তুড়ুক করে লাফাচ্ছে । বাম পা দিয়ে ওর ডান পা’টাকে ফেড়ে ধরে বামহাত দিয়ে ওর লাল হয়ে যাওয়া কচি রসালো গরম গুদটাকে ফেড়ে ধরলাম । আর ডানহাতে বাড়াটা ধরে ওর গাঢ় গোলাপী কোঁটের উপর চাপড়াতে লাগলাম ।
এইভাবে কিছুক্ষণ ওর গুদের সাথে খুনসুঁটি করতে থাকলাম । রীতু যেন গুদে চরম সড়সড়ানি অনুভব করল । চোখদুটো বন্ধ করে মাথাটা এপাশ-ওপাশ ঘুরাতে ঘুরাতে বলল…
“স্যার, দোহায় আপনাকে, আর কষ্ট দেবেন না, এবার দয়া করুন স্যার… আমি যে আর পারছি না স্যার… এবার তাড়াতাড়ি করে মালটা বের করে দিন ।”
বললাম……”মুখে নেবে তো সোনা, স্যারের মালটা…?”
রীতু বলল…..”নাআআআ… ছিইইইঃ… আমি পারব না । নোংরা…!”
বললাম…”বেশ, তাহলে সহ্য কর আরও জ্বালা…!”….বলে আবারও ওর কোঁটটাকে রগড়াতে লাগলাম । হালকা হালকা চাপড় মারতে লাগলাম ওর গুদে, আর সেই সাথে বাড়ার বাড়ি মারতে লাগলাম । রীতু সত্যিই আর নিতে পারছিল না, কিন্তু মাল আমি আজ ওর মুখেই ফেলব বলে পণ করেছি । তাই আমি আমার কাজ চালিয়েই গেলাম । রীতু আর থাকতে না পেরে বলল…
“আআআহহহ্ স্যার… মরে যাব আমি, প্রচন্ড জ্বালা করছে স্যার গুদটা, দয়া করে ছেড়ে দিন স্যার, প্লীজ় স্যার…”
“না, আগে বল মালটা মুখে নেবে কি না…!!!”
“বেশ স্যার নেব, খাব আপনার মাল, কিন্তু এবার আপনার বাড়াটা আমার গুদে ঢোকান স্যার… চুদুন আপনার বেশ্যা ছাত্রীকে… তারপর তার মুখে ঢেলে দিন আপনার থকথকে, আঁঠালো, সাদা মাল… খাওয়ান আমাকে আপনার মালটুকু । কিন্তু প্লীজ আর কষ্ট দেবেন না স্যার…”
“এই তো, গুড গার্ল !”….বলেই আবার ওর গুদটা একটু চেটে গুদটাকে ভিজিয়ে দিলাম । তারপর আমার ফুঁসতে থাকা বাড়াটায় আবারও খানিকটা থুতু মাখিয়ে বাড়ার ডগাটাকে ওর ক্ষতবিক্ষত গুদের ফুটোয় সেট করলাম । ওর বাম পা’টা তখন সোফার নিচে ঝুলছে । আমি পা’টাকে একটু উপরে তুলে আস্তে করে আমার বাড়াটা ওর গুদে খানিকটা ভরে কোমরটাকে একটু পেছনে টেনে গদ্দাম করে একটা শাহী ঠাপ মারতেই আমার স্যাক্শান পাইপের মত গোদনা মোটা বাড়াটা ওর গুদটাকে ফেড়ে চড়চড় করে ঢুকে গেল ওর গুদের অন্ধকার গলিতে । আচমকা এমন বিধ্বংসী ঠাপ গুদে পড়ায় রীতুর চোখ দুটো ইয়াব্-বড় বড় হয়ে গেল । আঁআঁআঁ করে কঁকিয়ে উঠে কাঁদতে কাঁদতে রীতু এবার ভুলে গেল যে আমি ওর স্যার । আর তাই আমাকে খিস্তি মেরে বলল…
“ওরে মাগীর ব্যাটা শালা ছাত্রীচোদা চোদনবাজ ঢ্যামনা, মেরে ফেলবি নাকি রে শালা মাঙচোদা…! মরে গেলাম যে রে হারামজাদা… মাআআ গোওও…. গেল তোমার মেয়ে মাআআ…! তোমার ঢ্যামনা তোমার এই ছোট্ট মেয়েকে চুদে খুন করে দিল মা…!”
আমিও তখন আরোও ফুঁসতে ফুঁসতে চিত্কার করে বলে উঠলাম… “চুপ শালী খানকি মাগীর বেশ্যা রেন্ডি, চুপ্… সহ্য করতে না পারবি তো চোদানোর অত খুজলি কেন উঠেছিল রে হারামজাদী…! এবার বোঝ চোদন কাকে বলে… শালী মাঙমারানি… নে গেল আমার গোদনা বাড়ার ঠাপ তোর পুচকি গুদে…”….বলেই ওর বাম পা’টাকে ডানহাত দিয়ে চেপে ধরে রেখে শুরু করলাম বিভত্স ঠাপের বিধ্বংসী চোদন । আমার বাড়াটা প্রতিটা ঠাপেই ওর গুদে পুরোটা ঢুকে যাচ্ছিল । ওর গুদের ভেতরের সমস্ত মাংসটাকে ঠেলে ভরে দিচ্ছিল আরোও গভীরে । আর ওর দুদ দুটো যেন ২০/২৫ রিখ্টার স্কেলের কম্পনে উথাল পাথাল হয়ে যাচ্ছিল ।
খপ করে ওর দুদ দুটোকে দু’হাতে খাবলে ধরে তীব্র গতিতে আবার থেঁতলে থেঁতলে চুদতে লাগলাম ওর কিশোরী কচি গুদটাকে । তীব্র ব্যথা মিশ্রিত চোদন সুখে কাতর হয়ে রীতুর শিত্কার যেন চিত্কারে পরিণত হয়ে গেল ।
“ওঃ ওঃ আঁ আঁ আঃ আঁ মমমম মমমম মমমম মমমম মাআ গোওও… আহ্ আহ্ আহ্ আহ্ স্যার, গেলাম, গেলাম স্যার… আবারও আমার জল খসছে স্যার… স্যার, স্যার… স্যাএএরর্….!!!”….বলে সোফার কভারটাকে দু’হাতে খামচে ধরে আবারও রীতু গল গল করে তার শরীরের আপাত শেষ জল টুকুকেও খসিয়ে দিল । আমিও বুঝলাম যে আমার এবার মাল বেরিয়ে যাবে । তাই আবারও বাড়াটাকে ওর গুদে ভরে উদুম কয়েকটা ঠাপ মেরেই বাড়াটাকে বাইরে বের করে নিয়ে নিচে এসে দাঁড়ালাম । তারপর রীতুর হাত ধরে ওকে নিচে নামিয়ে এনে হাঁটু গেড়ে বসিয়ে দিলাম । তারপর ওর সামনের চুল গুলোকে খামচে ধরে ওর মুখের সামনে বাড়াতে হাত মারতে লাগলাম । মালটা যখন ডগায় এসে গিয়েছে তখন বললাম… “হাঁ কর রীতু…! মুখটা বড় করে খোলো… আমার মাল বেরোওওবেএএ… আআহহ্…!”
রীতুও হাঁ করে মুখটা খুলল, আর আমি আমার বাড়ার ডগাটাকে ওর নিচের ঠোঁটে ঠেকিয়ে পুচুক পুচুক করে বার দুয়েক একটু মাল ঢেলেই পচাক্ করে হড়কা একথাবা গাঢ়, থকথকে ধবধবে সাদা মাল ওর মুখে ঢেলে দিলাম । এইবারের মাল টুকু একেবারে ওর গলায় গিয়ে পড়ল । আর তাতে রীতু চোক করে গেল । মালটুকু খাওয়া ছাড়া কোনো উপায় ওর থাকল না । মনে হল যেন ঘেন্নায়, রাগে রীতু চোখ দুটো বন্ধ করে নিল । আমি তখন হাঁফানি মেশানো হাসি হাসতে হাসতে বললাম…
“মমহহ্ কেমন স্বাদ সোনা তোমার স্যারের মালের…? বল… দারুউউন না…? খাও সোনা, গেল তোমার স্যারের মাল… আহ্ আহ্ আহ্ আআহহ্ঃ… কি সুখটাই না পেলাম রীতু তোমাকে চুদে..! তোমার মাকে চুদে এত মজা পাইনি সোনা ! এই গুরুদক্ষিণার জন্য তোমাকে ধন্যবাদ রীতু…!”
আমার মুখ থেকে নিজের প্রসংশা শুনে রীতুও ওর জিভে-মুখে লেগে থাকা আমার মালের শেষ অংশটুকু চেটে-পুটে খেতে খেতে মুচকি হাসি দিল একটা । তারপর বলল…
“থ্যাঙ্ক ইউ স্যার । ঈটস্ মাই প্লেজ়ার…! কিন্তু আপনিও আমাকে চরম সুখ দিয়েছেন । এবার থেকে রেগুলার আপনার চোদন না পেলে আমি থাকতে পারব না । আপনি কথা দিন…. যখনই সুযোগ পাবেন আপনি আমাকে চুদবেন…!”
দুহাতে রীতুর চেহারাটাকে ধরে ওর কপালে একটা চুমু দিয়ে বললাম…
“আই প্রমিস্…!”
এই ভাবে শুরু হল মা-মেয়েকে চোদার মহাগাথা । তবে এর পর থেকে মা-কে কম, মেয়েকেই বেশি করে চুদতে থাকলাম । প্রায় আরোও দু’বছর এই ভাবে আমার চোদনলীলা চলতে থাকল । তারপর রীতুর বাবা-মা একটা নামী পরিবারের ছেলের সাথে ওর বিয়ে দিয়ে দিল । মোহিনী বৌদিও আর চোদনের খুব বেশী আগ্রহ দেখালো না, তাই আমার জীবনটা আবারও খালি হয়ে গেল । এরই মধ্যে একটা বেসরকারী কোম্পানিতে একটা চাকরি পেয়ে গেলাম, কলকাতায় । বেতনটাও মোটামুটি ভালোই । তাই চলে গেলাম কলকাতায় । শুরু হল নতুন জীবন । এখন এভাবেই আছি । নতুন মেয়ের অপেক্ষায়…..!

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments