সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ naughtyboy69 বাংলা চটি কাহিনী (BCK) 18-09-2015

কচি আচোদা গুদের সীল ফাটিয়ে চোদার যৌনখেলা
বাংলা চটি কাহিনীর পাঠক বন্ধুরা, মনে আছে আমাকে…? আমি সাহির… বডিবিল্ডার… মোহিনী বৌদির নাগর…! আমি আবারও উপস্থিত, আমার পরবর্তী চোদনলীলার গল্প নিয়ে । আগের গল্পেই নিজের সম্বন্ধে বিস্তারিত জানিয়েছি । তাই কোনো ভনিতা না করে সরাসরি গল্পে চলে আসি ।
চার বছর হয়ে গেছে রীতু, মানে মোহিনী বৌদির মেয়ে কে আমি বাড়িতে গিয়ে পড়াচ্ছি । এই চার বছরে অনেক কিছু বদলে গেছে । মোহিনী বৌদি বেশ একটু মোটা হয়ে গেছে, হয়তো, নিয়মিত আমার চোদন খেয়ে…! আমারও শরীরটা আরও পেটানো হয়েছে । বাইসেপ্স দুটো আরোও চওড়া হয়েছে । ছাতিটা আরোও উঁচু ও মজবুত হয়েছে ।
তবে সব থেকে গুরুত্বপূর্ণ রূপে, রীতু এখন অনেক বড় হয়ে গেছে । এখন ও ইলেভেন-এ পড়ে । শরীরটা ভরাট হয়েছে । সেই সাথে সেক্স-অ্যাপিল বেড়ে গেছে কয়েক গুন । কী অসাধারণ সেক্সি লাগছে ওকে…! প্রায় ৩৪-ডি সাইজের দুদ, ৩৬ সাইজের পাছা, তবে অদ্ভুত ভাবে কোমরটা ২৮/৩০-এর বেশি হবে বলে মনে হয় না । পড়ার টেবিলে বসে যখন দুই হাতের বাহু দিয়ে দু’পাশ থেকে দুদ দুটোকে চেপে কুনুই-এর ভরে ঝুঁকে পড়ে, ওর মোটা মোটা বাতাবি লেবুর মত দুদ দুটো ওর কুর্তির ভেতর থেকে ফেটে বেরিয়ে আসতে ছটফট করে । আর তা দেখতে না চেয়েও পাপী চোখটা চলে যায় ওর দুদের বিভাজিকায় । একবার ও এমন করতে ধরে ফেলে আমায়, কিন্তু নিজেই লজ্জায় মাথা নিচু করে কুর্তিটা গুটিয়ে দুদ দুটিকে ঢেকে নেয় ।
প্রচন্ড লজ্জা আমিও পেয়েছিলাম । ওর কিছু না বলা দেখে মনে মনে যেন ওকে ওর মা’য়ের মত চুদতে চেয়ে বসলাম । কিন্তু ভাবলাম… না, ও আমার ছাত্রী, তাছাড়া, ওর মা, যে এখন আমার রক্ষিতা, জানতে পারলে খুন করে দেবে আমাকে । তাই অগত্যা নিজেকে সামলে নেওয়া ছাড়া উপায় ছিল না ।
এভাবেই চলল বেশ কিছু দিন । এরই মধ্যে মোহিনী বৌদি একটা মহিলা সমিতি জয়েন করল । এখন আর আগের মত চুদতে দেয়না আমাকে, কিন্তু এদিকে আমার তখন ২৫ বছরের ভরা যৌবন । রেগুলার চুদে চুদে নেশা ধরে গেছে চোদাচুদির । কিন্তু মোহিনী বৌদি যেন এবার অস্তমিত সূর্যের মত ঢলে পড়তে শুরু করেছে । তাই বিষম কষ্টের মাঝে দিন কাটছিল । তাছাড়া বৌদি এখন যেন মহিলা সমিতিকে নিয়েই বেশি ব্যস্ত ছিল । যখন চোদানোর কুটকুটি খুব বেশী উঠে যেত, তখন ডেকে নিত আমাকে । তাও চার দিনে একদিন বা সপ্তাহে একদিন । বাকি দিনগুলোতে বাড়ার কটকটানি বেড়ে গেলে হ্যান্ডিং ছাড়া উপায় থাকত না ।
এভাবেই চলছে দিনপাত । রোজকার মত সেদিনও পড়াতে গেলাম রীতুকে । দেখলাম বাড়িতে ঢোকা মাত্র বৌদি আমাকে চা দিয়ে দিল । বলল…
“আজ খুব তাড়া আছে সাহির ! আমাদের সমিতির কোর কমিটির মিটিং আছে, ৫ টার সময়, তাই চা টা করেই রেখেছিলাম । তুমি খেয়ে নিয়ে রীতুকে পড়াতে বসে যাও ।”
মিনিট ১৫/২০ পরেই বৌদি সেজে গুজে বেরিয়ে পড়ল নিজের ঘর খেকে । এই চল্লিশেও কী অপরূপা লাগছিল বৌদিকে…! যেন মেনকা বেরিয়েছে, আর যাচ্ছে বশিষ্ঠ্য মুনির ধ্যান ভঙ্গ করতে । বৌদি বাড়ির মেন গেট টা খুলে একটু দাঁড়িয়ে পড়ল । তারপর বলল…
“রীতু, পড়া শেষ হয়ে গেলে স্যারকে চা দিস আবার, আর স্যার চলে গেলে দরজাটা ভেতর থেকে ভালো করে লাগিয়ে নিস মা…! বাবা তো সেই রাত ৯ টা না হলে ফিরবে না, আর আজ বোধহয় আমারও ফিরতে প্রায় ৭:৩০/৮:০০ হয়ে যাবে, অনেক ব্যাপারে আলোচন আছে মিটিং-এ…! আচ্ছা মা, আমি আসি…! সাহির, আমি এলাম, তুমি পড়ানো হয়ে গেলে চা খেয়ে যাবে কিন্তু অবশ্যই… আসছি…!” বলেই বৌদি বেরিয়ে পড়ল ।
ঘড়িতে তাকালাম, দেখলাম ৩:৫০ । আমি আর রীতু বসে পড়লাম টেবিলে । কেন জানি না, আজ মনটা কেমন দুরু দুরু কাঁপছিল, বোধহয় কোনো অঘটন ঘটতে চলেছে । বাড়িতে কেবল আমি আর রীতু, তবুও মনটাকে শান্ত করে পড়ানোর দিকে কনসেনট্রেট করার চেষ্টা করতে লাগলাম । হঠাত্ আমাকে চমকে দিয়ে সম্পূর্ণ অপ্রত্যাশিত ভাবে রীতু মাথাটা নিচে ঝুকিয়ে বলল…
“স্যার, কেমন কাটছে আপনার দিন এখন…?”
বললাম….
“কেন, আমার দিনের আবার কি হল..?”
” না…! মানে মা তো আর আপনাকে সময় দেয়না…!! তাই….!!”
রীতুর মুখ থেকে এমন অপ্রত্যাশিত কথাটা শুনে যেন আমার উপরে বিনা মেঘে বজ্রপাত হয়ে গেল । কি বলব বুঝতে পারছি না । কোনোরকমে বললাম….
” কী…? তোমার মা সময় দেয়না…! মানে…? কী যা তা বলছ রীতু…? আমি এখানে তোমার মা’য়ের সময় নিতে আসি… না তোমাকে পড়াতে আসি…?”
“কি অভিনয় স্যার…! কিন্তু আমি যদি বলি দুটোই ! কেন মিথ্যে বলছেন স্যার…? আমি সব জানি । আপনি আমাকে পড়াতে রোজ সময়ের দু’ঘন্টা আগে আসেন । কেন স্যার…? এমন দিন খুব কমই গেছে যেদিন আমি আপনার আগে বাড়ি ফিরেছি । অত আগে এসে কি করেন…? ভাবছেন আমি কিছুই জানিনা… না…! সব জানি স্যার, আমি সব জানি ।”
“কি আজে বাজে বকছো রীতু…? কি… কি জানো তুমি…?”
“কি নির্লজ্জ স্যার আপনি…! মা-য়ের সাথে করা কু-কৃত্তির কথা মেয়ে কে বলাবেন…? বেশ তবে শুনুন… আমি আপনাকে মা’য়ের সাথে বিছানায় সেক্স করতে দেখেছি । কি ভাবে আপনি আমার মায়ের শরীরটা ভোগ করছিলেন, সব দেখেছি । আর শুনবেন…?”
রীতুর মুখ থেকে কথাগুলো শুনে আমার তো পা-য়ের তলার মাটি সরে গেল । সেই যেদিন বৌদিকে চোদার সময় মনে হয়েছিল যে কেউ আমাদের দেখছে, সেটা তাহলে আমার মনের ভুল ছিল না…! রীতু সত্যিই সব দেখে ফেলেছে…! সম্পূর্ণ রূপে ধরা পড়ে গেছি আমি । ভয়ে, লজ্জায় চেহারাটা লাল হয়ে গেছে আমার । এমন সময় আমার ভয় টাকে আরোও কয়েকগুন বাড়িয়ে দিয়ে রীতু বলল…
“স্যার, একবার ভেবেছেন… যদি বাবা এসব জানতে পারে… কি হবে তাহলে…? আপনার পরিনতি কি হতে পারে কল্পনাও করেছেন একবার….?”
যেন মৃত্যু-ভয়ে পতিত হয়ে গেলাম হঠাত্ করে । বুকে ভেতর যেন ভূমিকম্প শুরু হয়ে গেছে । ভয়ে শরীর মাথা থরথর করে কাঁপতে শুরু করেছে আমার । শত চেষ্টা করেও মুখ দিয়ে কথা ফোটাতে পারছি না । মনের সমস্ত জোরকে একত্রিত করে কোনারকমে অস্ফুটে বললাম….
“না, রীতু… দয়া করে বাবাকে কিছু জানিও না…! আমাকে ক্ষমা করে দাও তুমি…! আমি তোমাকে কথা দিচ্ছি, এপথে আমি আর পা রাখব না… তুমি কেবল তোমার বাবাকে কিছু জানিও না…! তোমার পায়ে পড়ি রীতু… প্লীজ…” বলেই চেয়ার থেকে নেমে ওর পা দুটোকে জাপটে ধরলাম ।
রীতু যেন হতবম্ব হয়ে গেল আমার আচরণে । চেয়ার ছেড়ে ও-ও দাঁড়িয়ে আমাকে ওর পা’দুটো থেকে আলাদা করে দিতে চেষ্টা করল । কিন্তু আমি আরো চেপে ধরলাম ওর পা দুটোকে । রীতু নিচের দিকে ঝুঁকে আমার বাহু দুটোকে ধরে উপরে তোলার চেষ্টা করতে করতে বলল…
“ছিঃ স্যার… কি করছেন…? আমি আপনার ছাত্রী, এভাবে আমার পা’য়ে পড়ে আমাকে লজ্জিত করবেন না স্যার… উঠুন, উঠুন বলছি…!”
“না, আগে তুমি বল তোমার বাবাকে কিছু বলবে না…!!!”
“বেশ, আপনি আগে উঠে আসুন…” বলে রীতু আমাকে উপরে তুলে নিয়ে আবার চেয়ারে বসিয়ে দিল । তারপর আমার দিকে কেমন করে তাকিয়ে বলল…
“বেশ, বাবাকে না হয় বলব না…আর তাছাড়া, বললে আমার মা’কেউ বাবা ছাড়বে না । সব শেষ হয়ে যাবে । কিন্তু আমি এতে আপনাদের কোনো দোষ দেখি না । বাবা মা-এর প্রতি কোনো দায়িত্ব পালন করে নি । যখন ছোটো ছিলাম, মায়ের কষ্ট টা বুঝতে পারি নি । কিন্তু এখন বুঝি, শরীরের ক্ষিদে না মিটলে একটা নারীর কত কষ্ট হয়…! কিন্তু তবুও বাবা জেনে গেলে রক্ষে নেই কারোও… তাই বাবাকে না বলার বদলে আমি কি পাব…? মা কে বলতে পারব না এই কথাগুলো, তাই আপনার কাছেই আদায় করব…”
…..বলেই কেমন একটা চাহনিতে আমার দিকে তাকিয়ে চুপ করে থাকল । মনে মনে কিছু ভাবছে মনে হল । ওর এই আচরনে আকাশ থেকে পড়ার মত অবাক হয়ে হ্যাংলার মত তাকিয়ে আছি ওর দিকে, এমন সময় রীতু আবার বলল…
“কি ভাবছেন স্যার..? ব্ল্যাকমেল করছি আপনাকে তাই ভাবছেন…? হ্যাঁ, ব্ল্যাকমেলই করছি আপনাকে । কিছু তো দিতে হবে আপনাকে আমায়…!”
হতবম্ব হয়ে বললাম…. “বল কি চাই তোমার…? প্রাণটা বাদে যা চাইবে দেব ।”
এর উত্তরে রীতু যা বলল, তা শুনে আমার মাথায় যেন ছাদ ভেঙ্গে পড়ল । নিজের কানকে বিশ্বাস করতে পারছিলাম না… আমি কি ঠিক শুনলাম…? রীতু বলল….
“আমি আপনাকে চাই । বিছানায় । আপনি মা’কে যেভাবে সুখ দিয়ে এসেছেন, সেই সুখ আমাকেও দিতে হবে ।”
বললাম… “ছিঃ, চুপ করো রীতু । তুমি আমার ছাত্রী, তোমার সাথে আমি কিভাবে ওসব করতে পারি… আর তাছাড়া তোমার মায়ের সঙ্গে যে কাজ করেছি, সে’কাজ মেয়ের সঙ্গে কি করে করব…? এ আমি পারব না রীতু… তুমি অন্য কিছু চাও ।”
“বেশ তা হলে বাবা সব জানবে এবার । আর তার জন্য আমি না, দায়ী থাকবেন আপনিই…!”
আমি এবার রীতুর হাতদুটোকে ধরে বললাম… “কেন এমন করছো রীতু…? তোমার মা জানতে পারলে আমাকে সত্যিই খুন করে ফেলবে ।”
“আর বাবা জানতে পারলে…? কি হবে তখন…? ভেবে নিন । আমার আপনাকে চাই, তো চাই, না পেলে সব তছনছ করে দেব আমি ।”….বলে রীতু উঠে দাঁড়িয়ে আমার চেহারাটাকে দুই হাতে নিয়ে একেবারে আমার চোখে চোখ রেখে বলল….
“কেন স্যার ? কেন অস্বীকার করছেন আমাকে ? আমাকে আপনার পছন্দ হয় না…? স্কুলে সব ছেলেরা আমার জন্য পাগল, কিন্তু আমি যে মনে মনে আপনার হাতে নিজের শরীর-মন সব সঁপে দিয়েছি স্যার ! আপনি কি আমাকে পেতে চান না…?”
রীতুর কথাগুলো মনে ঝড় তুলতে শুরু করেছে, জাঙ্গিয়া টাইট হয়ে আসছে । এবার আর নিজেকে সামলে রাখা যায় না…! বললাম…
” না রীতু সোনা, তোমার মত সেক্সি, খাসা, রসে ভরা ডবকা মেয়েকে বিছানায় পেলে সে কোন হতভাগা, যে খুশি হবে না…? কিন্তু….”
“কিন্তু কি স্যার !”….বলেই আমাকে তার উত্তর দেবার কোনো সময় না দিয়ে রীতু সটান আমার ঠোঁট দুটোকে মুখে নিয়ে উন্মাদের মত চুষতে শুরু করল । জিভ দিয়ে ঠোঁট দুটোকে ফাঁক করে আমার মুখে ওর জিভটা ভরে দিয়ে আমার জিভটা চাটতে শুরু করল । আমার নিচের ঠোঁট টা এত জোরে চুষতে লাগল যে ঠোঁটটা লাল হয়ে গেল । যেন জ্বালা করছে ঠোঁট টা । এমন পরিস্থিতিতে কতক্ষণই বা নিজেকে ধরে রাখা যায় ? মন না চাইলেও, আমি ওর এই আমার ঠোঁট চুষাতে রেসপন্স করতে শুরু করলাম । তারপর ঠোঁটে একটার পর একটা চুমু খেতে খেতে বলতে থাকে…
“আপনি এত হট্ এন্ড হ্যান্ডসাম কেন স্যার…? যদি আমাকে তৃপ্তই না করবেন, তাহলে কেন আমার দিকে ওভাবে তাকিয়ে থাকেন…? কেন আমার বুকটাকে আপনার চোখ ছিঁড়ে খুঁড়ে দেয়…? বুঝিনা ভাবছেন…? সুযোগ পেলেই তো আমার কুর্তির ভেতর উঁকি মারেন, তাহলে এখন নাটক করছেন কেন ? এত হট্, সেক্স-বম্ব একটা মেয়ে আপনার হাতে ধরা দিতে চাইছে, আর আপনি এড়িয়ে যেতে চাইছেন… হাঁহ্…!!!” ….বলেই আবারও আমার ঠোঁট দুটো চুষতে শুরু করে দেয় ।
আমার ধৈর্যের বাঁধ এবার ভেঙ্গে গেল । সব চিন্তা ভাবনা ঝেড়ে ফেলে দিয়ে আমিও এবার উঠে দাঁড়ালাম । রীতুর কোমরটাকে বামহাতে পাকিয়ে ধরে টেনে আমার বুকে ওকে জাপটে ধরে বললাম….
“না গো সোনামনি, তোমাকে এড়িয়ে যাই নি… আমি তো তোমাকে তোমার মা-য়ের থেকেও নির্মম ভাবে ঠুঁকতে চেয়েছি গো হট্টি লিটিল গার্ল ।” …বলে এবার আমি রীতুর গাঢ় গোলাপী পুরু ঠোঁটটাকে মুখে নিয়ে নিলাম । আমি এখন আর নতুন নই চোদার বাজারে, বরং অভিজ্ঞ, পাকা খেলোয়াড় । ঠোঁট দুটোকে তীব্র ভাবে চুষতে চুষতে বললাম…
“তুমি এই বয়সেই এত পটাখা-টাইপ সেক্সি হয়ে উঠেছো, যে তোমাকে তার শাস্তি না দিলে হবে না । তাই মনে মনে তোমাকে করার কত স্বপ্ন দেখেছি…!”
কেন জানিনা, কিন্তু রীতুর সামনে কোনো নোংরা শব্দ উচ্চারণ করতে পারছিলাম না । কিন্তু রীতুর ঠোঁট দুটো সমানে চুষে চলেছি । রীতুও পুরো দমে আমাকে সঙ্গ দিতে শুরু করেছে । আমার ঠোঁট দুটোকে চুষতে চুষতে বলল….
“তাহলে সেটা আমাকে আগে কেন বলেন নি স্যার…? আমি যে সয়নে-স্বপনে শ্ধু আপনার নিচে পিষে যেতে চেয়েছি স্যার ! বান্ধবীদের মোবাইলে পর্ণ দেখে দেখে এত গরম হয়েছি যে একটা পুরুষের শরীর পেতে মরিয়া হয়ে উঠেছি । আর সেই সময় মনের মাঝে শুধু আপনার ছবিই ভেসে উঠেছে স্যার । আজ আপনি আমার সব অতৃপ্তি দূর করে দিন স্যার… আপনি তো বলছেন আমাকে করবেন, কি করবেন স্যার, বলুন আমাকে, বলুন কি করবেন, কি দিয়ে করবেন, আমার কোথায় করবেন বলুন স্যার, আমার শুনতে দারুন ইচ্ছে করছে স্যার ।” ….বলে আমার মাথাটা পেছন দিকে চুলের মুঠি করে ধরে আমার ঠোঁট দুটো আবারও চুষতে লাগল ।
এবার আমিও রীতুর ঘন, কালো, পিঠ অব্দি লম্বা চুলগুলোকে মুঠি করে খাবলে ধরে ওর রসালো, প্রাণবন্ত ঠোঁট দুটিকে চুষতে চুষতে বলতে লাগলাম….
“আমি আমার বাড়াটা তোমার কচি টাইট গুদে ভরে তোমাকে চুদব সোনা, তোমার গুদের কটকটানি কে ঠান্ডা করে ফালা ফালা করে দেব তোমার গুদটাকে… আর শুনবে…?”
“হ্যাঁ শুনব, শুনব স্যার আমি, আমাকে আরোও গাল দিয়ে দিয়ে কথা বলুন স্যার…!”
“ও কি মজা…! কেবল শুনবে, শোনাবে না…?” তুমিও তবে নোংরা ভাষায় কথা বলো, তুমি বল তুমি আমাকে কেন চাও, তোমার কোথায় জ্বালা ধরে, সেই জ্বালা তুমি কি দিয়ে মটাতে চাও বল রীতু…” …বলেই এবার ওর কোমরে, তারপর ওর পেটে এবং অবশেষে ওর দুদে আমার ডানহাতটা প্রথম বারের জন্য বুলাতে থাকি ।
রীতু ওর দুদে আমার চ্যাপ্টা হাতের স্পর্শ পেয়ে যেন শিউরে ওঠে । বললাম….
“বল রীতু, যা বলতে বললাম, বলো…!”
নিজের ছাত্রী, যাকে চোখের সামনে বড় হতে দেখলাম, যার দুদ মোটা হল আমার সামনে, তার শরীরটা ভোগ করতে পারার সুযোগ হাতে পেয়ে ‘মনমে লড্ডু ফুটা’-র মত অবস্থা । কিন্তু রীতু যেন লজ্জা পাচ্ছিল নিজের স্যারের সামনে নোংরা শব্দ উচ্চারন করতে । তাই বলল…
“আমি বলতে পারব না স্যার, আমর লজ্জা করছে আপনার সামনে ।”
বললাম, “ওরে মাগী, শুনতে ইচ্ছে করে, করার জন্য পাগল, অথচ বলতে লজ্জা !”…. বলেই ওর বাম দুদটাকে আমার ডান হাত দিয়ে এমন বজ্র-চাপে কষে টিপে ধরলাম, যে রীতু ব্যথায় কঁকিয়ে উঠল । আরোও জোরে ওর দুদটাকে টিপে ধরে বললাম…
“বল মাগী, আমাকে দিয়ে নোংরা কথা বলাবি, আর নিজে সতী সেজে থাকবি…? বল !”….বলে আরোও জোরে পিষে ধরলাম ওর ডাঁসা কেজি-পেয়ার সাইজের ভারিক্কি দুদ দুটো । ওর দুদ দুটোকে টিপেই বুঝতে পারলাম, কোনো দিন কারো হাত পড়েনি ওর দুদ দুটোতে, কি শক্ত ওর দুদ দুটো…! দুদের ভেতরের কাপটা এখনও ভাঙেনি । আমিই প্রথম ওর দুদের কাপটা ভেঙে দিলাম । রীতু যেন এবার ছটফট করতে লাগল । বলল…
“স্যার ছেড়ে দিন, প্রচন্ড ব্যথা লাগছে স্যার ! স্যার প্লীজ… দয়া করুন স্যার, ছেড়ে দিন ওকে…!”
স্যার কি রকম দয়া দেখাল পরের পর্বে বলব ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments