সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 16-08-2014

টিচার স্টুডেন্ট সেক্স স্টোরি – জানালার পর্দার ফাক দিয়ে সূর্যের আলো এসে ওদের উপর পড়াতে রিতার হুশ ফিরল। ও মিনার ঠোট থেকে ঠোট সরিয়ে নিল। মিনা একটু অবাক হলেও ঘরে দিনের আলো ঢুকতে দেখে সচকিত হয়ে উঠে। রিতা উঠে আলমারি খুলে একটা সালোয়ার কামিজ বের করে পড়ে নিল। মিনাও তাড়াতাড়ি বিছানা থেকে উঠে ড্রেসিং রুমে সেখানে রাখা ওর ব্যাগ থেকে সালোয়ার কামিজ বের করে পড়তে থাকে। কাপড় পড়া হয়ে যেতে মিনা ওর ব্যাগ নিয়ে বেরিয়ে আসলো। রিতা দিদি তখন ডাইনিং রুমে চেয়ার গুলো ঠিক করে রাখছিল।
‘দিদি যাই’ মিনা, দিদিকে ডেকে বলল।
‘সেকি! নাস্তা না খেয়ে কই চললি?’ দিদি ওর দিকে এগিয়ে আসে।
‘বাড়িতে, জসীমপুর থেকে আমাকে নিতে আজকে ভোরেই বাবার চলে আসার কথা, কালকে বুলু দিদির বৌভাত তো…’
‘হ্যা হ্যা জানি, তোর বাবা তোকে এখান থেকেই……’ দিদি বলতে না বলতেই দরজায় নক করার শব্দ। ‘ওই তো এসে গেছে মনে হয়’ মিনা গিয়ে দরজা খুলে দেখে ওর বাবা।
‘কিরে তোর সব তৈরী?’ ওর বাবা ওকে বললেন।
মিনা কিছু বলার আগেই রিতা দিদি কাছে এসে বলে উঠল, ‘চাচা, মিনাতো এখনো নাস্তা খায়নি, আপনিও নাহলে আমার এখানে…’
‘না মা আজ খামু না, বহুতদূর যাইতে হবে, আমরা রাস্তাতেই একটা হোটেলে খাইয়া নিমু’ বলে মিনার দিকে ফিরলেন। ‘চল মিনা’
মিনা রিতা দিদিকে বিদায় দিয়ে বাবার সাথে হাটতে শুরু করে। রিতা দরজা বন্ধ করে রান্নাঘরের দিকে পা বাড়ায়।
ওদিকে রিতার জামাই, রতন ফ্রেশ হয়ে লাগেজগুলো স্টোররুমের খাটের নিচে লুকিয়ে রেখে অনেক্ষন আগেই বের হয়ে গিয়েছে। মিনা আর রিতা তখনও তাদের কামলীলায় ব্যাস্ত বলে কিছুই টের পায়নি। গ্রামের বাজারের দিকে যেতে যেতে ওর অনেকের সাথেই দেখা হয়ে গেল। সবার সাথে কুশল বিনিময় করতে করতে ও বাজারের হোটেলে গিয়ে সকালের নাস্তা খেল। সেখানেও অনেকের সাথে আলাপ হলো ওর। ঘরে ফিরতে ফিরতে একটু বেলা হয়ে গেল। রতন আবারো চুপিসারে পিছনের দরজার তালাটা খুলে পা টিপে টিপে ভিতরে ঢুকল। ওদের বেডরুমে রিতার জিনিসপত্র নাড়াচাড়ার শব্দ শুনতে পেয়ে তাড়াতাড়ি স্টোররুমে ঢুকে পড়ল ও। খাটের নিচ থেকে একটা ব্যাগ করে সেটা থেকে একটা কালো স্কার্ফ, এক বান্ডিল নাইলনের দড়ি, টেপ সহ আরো কয়েকটা জিনিস বের করে নিল। তারপর পা টিপে টিপে বেডরুমের দিকে যেতে লাগল। রিতা দরজার দিকে পিছন ফিরে ওর চেয়ারে বসে বসে একটা বই পড়ছিল। রতন কালো স্কার্ফটা হাতে আস্তে করে ওর পিছনে গিয়ে, ও কিছু বুঝার আগেই কালো কাপড় দিয়ে ওর চোখ বেধে ফেলল। রিতা চমকে গিয়ে চিৎকার করার জন্য মুখ হা করতেই রতন একহাত দিয়ে ওকে ধরে অন্য হাত দিয়ে ওর মুখ চেপে ধরল। ভয়ে তখন রিতার আত্নারাম খাচাছাড়া হয়ে যাওয়ার অবস্থা। রিতার মুখে একটা টেপ লাগিয়ে দিয়ে রতন ওকে টেনে খাটের কাছে এনে এক ধাক্কা দিয়ে ফেলে দিল; তারপর রিতা কিছু বুঝে উঠার আগেই নাইলনের দড়ি দিয়ে খাটের মাথায় রিতার হাত দুটো বেধে ফেলল। রিতা তখন জোরে জোরে টানা হেচড়া করে মুক্তি পাওয়ার চেষ্টা করছিল। কিন্ত রতনের সাথে ও পেরে উঠলো না। রিতা পা ছোড়াছুড়ি করা শুরু করতেই রতন এবার খাটের উপর উঠে দুই পা দিয়ে ওর পা আটকে কামিজের উপর দিয়ে ওর মাই দুটোয় হাত দিল। এতদিন পর রিতার মাইয়ে হাত দিয়ে ওর দারুন লাগছিল, এই কয়েক মাসে মাইগুলো যেন আরো বড় হয়েছে। মিনার সাথে খেলা করার সময় রিতার মাইগুলো দেখার পর ওগুলো টিপার জন্য ওর আর তর সইছিলো না।
উত্তেজনায় একটানে রিতার কামিজের উপরটা ছিড়ে ফেলতেই ওর ফুটবল সাইজের মাইগুলো রতনের চোখের সামনে বেরিয়ে এল। রিতা তখন ওর নিচে চাপা পড়ে ছটফট করছিল…ও তখনও বুঝতে পারেনি যে এটা আসলে তার জামাই। একটা অচেনা লোক ওর মাই টিপছে ভেবে ও তখন প্রানপনে বাধা দেওয়ার ব্যার্থ চেষ্টা করে যাচ্ছিল। ভদ্র ছেলে রতন ইটালীতে থেকেও কখনো বউ ছাড়া অন্য কোন মেয়ের সাথে শোয়নি, তাই আজ রিতাকে পেয়ে ও পাগল হয়ে ওর একটা মাই চুষতে চুষতে অন্যটা টিপতে লাগল। নিচে রিতার ছটফটানি ওর খুবই ভালো লাগছিল। ইটালীতে ওর এক বন্ধুর কাছে সেক্স করার এই পদ্ধতি শিখেছে ও। রতন উঠে রিতার সালোয়ার কামিজের ফিতা টেনে খুলে দিতেই রিতার সারা গা শিরশির করে উঠল। রতন এবার রিতার উপরে উঠে ওর গালে গলায় ছোট ছোট কামড় দিয়ে দিয়ে চুষতে চুষতে নিচে নামতে লাগল। রিতার মাইয়ে নেমে জোরে জোরে চুষতে চুষতে ওর বোটায় হালকা হালকা কামড় দিতে লাগল। অপরিচিত একটা মানুষ এরকম করছে ভাবে রিতার সারা গা ঘিন ঘিন করতে লাগল। রতন এবার কামড়াতে কামড়াতে আস্তে আস্তে নিচে নামতে লাগল। রিতার নাভীর কাছে গিয়ে ও আবারো আটকে গেল। রিতার গভীর নাভী চুষতে ওর খুবই ভাল লাগে। নাভী চুষে রতন আরো নিচে চলে গেল। রিতার ভোদার কাছাকাছি আসতেই রিতা চরম অসস্তিতে ছটফট করতে লাগল।
রিতার ছটফটানিতে রতন আরো মজা পেল। সে ইচ্ছে করেই রিতাকে আরো বেশি করে অধৈর্য করে তোলার জন্য ওর ভোদার আশেপাশে উরুর উপরাংশে জিহবা দিয়ে চাটতে লাগল। এভাবে এই অদ্ভুত রকমের আদরে রিতার অসহ্য যৌনযন্ত্রনা হচ্ছিল, ওর মন না চাইলেও ওর উত্তেজিত দেহ চাইছিল আগন্তক লোকটি ওর ভোদায় মুখ দিক। ওর মনের কথা পড়ে ফেলেই যেন রতন ইচ্ছে করে ওর ভোদার আশেপাশে সামান্য জিহবা বুলিয়েই ওর উরুতে জিহবা লাগিয়ে নিচে নামতে লাগল। উত্তেজনায় আর ভয়ে রিতার গায়ের লোম দাঁড়িয়ে গেল। রতন আরো নিচে নেমে রিতার সুন্দর পায়ের পাতায় চলে গেল। একহাত রিতার একটা পায়ে বুলিয়ে দিতে দিতে অন্য পা টা মুখের কাছে তুলে পায়ের আঙ্গুল মুখে পুরে চুষতে লাগল রতন। ওর পুরো পায়ের পাতার তলায় জিহবা দিয়ে চাটতে লাগল। রিতার কেমন সুরসুরির মত একটা অনুভুতি হচ্ছিল। রতনের অন্য হাতটা উঠানামা করতে করতে যখনই ওর উরুর উপরে উঠে ভোদার কাছে চলে যাচ্ছিল, ও শিউরে উঠছিল। রতন এবার আস্তে আস্তে রিতার পা চাটতে চাটতে আবার উপরে উঠতে লাগল। রিতার ভোদার কাছাকাছি যেতেই ও মুখ তুলে নিল। এবার রিতাকে ধরে উলটে দিল ও। রিতার সুগঠিত নিতম্ব আরো সুন্দর হয়েছে। রিতার মসৃন পিঠ দেখে রতন ওকে বিছানায় চেপে ধরে ওর পিঠে জিহবা দিয়ে চাটতে লাগল। সাথে সাথে ও ছোট ছোট কামড়ও বসিয়ে দিচ্ছিল। এভাবে কামড়াতে কামড়াতে রতন রিতার পাছায় ক্ষনে ক্ষনে চাপড় দিয়ে টিপছিল। রিতা তখন অসহায়ের মত শুয়ে ছিল। রতনের কামড়ে রিতার পিঠে লাল লাল ছোপ পড়ে যেতে লাগল। রতন অবশ্য আস্তে আস্তেই কামড় দিচ্ছিল যেন রিতা ব্যাথা না পায়। রিতার পিঠের এই লাল লাল দাগ দেখে রতন আরো উত্তেজিত হয়ে উঠল। এতক্ষন ও সব জামা কাপড় পড়া অবস্থাতেই ছিল। ক্ষনিকের জন্য উঠে ও দ্রুত গেঞ্জি প্যান্ট খুলে সম্পুর্ন নগ্ন হয়ে গেল। ওর লোহার মত শক্ত হয়ে থাকা নুনুটা তখন এমনভাবে কাঁপছিল যেন প্যান্ট খুলতে আরেকটু দেরি হলে ফেটে বেরিয়ে যেত।
রতন আবার রিতার উপরে উঠে ওর পিঠে জিহবা চালাতে লাগল, ওর শক্ত নুনু রিতার পাছার সাথে ঘষা খাচ্ছিল আর রিতা ভয়ে কেঁপে উঠছিল। ও এবার হাত নিচে নামিয়ে রিতার পাছার ফুটো দিয়ে একসাথে তিন আঙ্গুল ঢুকিয়ে দিয়ে রিতাকে চমকে দিল। ব্যাথায় রিতা না পারছে কাঁদতে না পারছে একটু নড়তে। রতন রিতার পাছার ভেতরে তিন আঙ্গুল উঠানামা করা শুরু করতেই আস্তে আস্তে রিতা ওটায় অভ্যস্ত হয়ে এল, কিন্ত এর অপমানটুকু কিছুতেই ওর সহ্য হচ্ছিল না। রতন আবার রিতাকে উলটে দিল। এবার ওর পা ফাক করে ধরে সরাসরি ওর ভোদায় মুখ দিয়ে চুষতে শুরু করে দিল। লজ্জায় অপমানে রিতার চোখ দিয়ে পানি বের হয়ে কালো স্কার্ফটা ভিজে গেল। রতন একমনে রিতার ভোদা চুষে যেতে লাগল। এত দিন পর এটার স্বাদ পেয়ে ও তখন জোরে জোরে চাটছিল। রিতার ভোদায় একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে উপরে জিহবা দিয়ে চাটতে লাগল ও। রিতা তখন দ্বিমুখি অবস্থায়। ওর দেহের কাছে এইসব অসম্ভব ভালো লাগছিল, কিন্ত ওর মন বারবার ওকে মনে করিয়ে দিচ্ছিল যে অপরিচিত একটা লোক ওকে ধর্ষন করছে, তাই সে পুরোপুরি উপভোগ করতে পারছিল না। রতনের চাটা খেয়ে যেন অনেকটা অনিচ্ছাতেই রিতার ভোদা দিয়ে রস বের হয়ে এল। রতন সব চেটে নিয়ে রিতার উপরে চড়ে বসল; দীর্ঘদিন নারী ভোদার স্বাদ না পাওয়া ওর নুনু যেন আর অপেক্ষা করতে পারছিল না।
রিতাকে বিছানার সাথে চেপে ধরে ওর ভোদায় নুনুটা ঢুকিয়ে দিল ও। রিতা তখন অপমানের চুড়ান্ত পর্যায়ে, ওর চোখের পানি কালো স্কার্ফটার ফাক দিয়ে পড়ছিল। তা দেখে রতনের একটু মায়া হল; পরক্ষনেই ও ভাবল, থাক একটু কেঁদে নিক, কাঁদার পরই তো ওর জন্য অচিন্তনীয় সুখ অপেক্ষা করছে। রতন প্রথম থেকেই উত্তেজিত হয়ে জোরে জোরে থাপ দিতে লাগল। চেটে চেটে রিতার ভোদা রসে টইটম্বুর করে দিয়েছে বলে রিতার কোন কষ্ট হচ্ছিল না। কিন্ত ওর মনের অপমান ওকে কুরে কুরে খাচ্ছিল। রতন থাপ দিতে দিতে রিতার মাইগুলো চেপে ধরে টিপছিল। রিতার সারা দেহ তখন রতনের আদরে লাল হয়ে আছে। থাপাতে থাপাতে রতন আর বেশিক্ষন ধরে রাখতে পারল না। ওর ভোদার ভেতরেই গলগল করে মাল ফেলতে লাগল। রিতা তখন সম্পুর্ন হাল ছেড়ে দিয়ে নিরব কান্নায় ফুপিয়ে ফুপিয়ে উঠছিল। রতন নুনুটা রিতার ভোদা থেকে বের করে আনল। রিতার উপর ঝুকে ওর ঠোটের টেপটা খুলে দিল, কিন্ত রিতা চিৎকার দেওয়ার আগেই নিজের ঠোট ওর ঠোটে চেপে ধরল। রতনের ঠোটের স্পর্শ পেয়ে রিতা হঠাৎ পাথরের মত শক্ত হয়ে গেল। বহুবার চুমু খাওয়া ওর ঠোটের স্বাদ রিতার চিনতে ভুল হলো না। এরকম আকস্মিক আক্রমনে আতঙ্কে দিশেহারা হয়ে গিয়েছিল রিতা নাহলে ওর স্পর্শও অনেক্ষন আগেই বুঝতে পারত রিতা। রতন ততক্ষনে ওর হাতের বাঁধন খুলে ফেলেছে, ওর চোখের কালো কাপড়টা খুলে দিতেই রিতা অবাক হয়ে কিছুক্ষন ওর জামাইয়ের দিকে তাকিয়ে রইল। পরক্ষনেই ওর সাথে এরকম ছলনা করার জন্য রতনের উপর প্রচন্ড রাগ হলো রিতার। ওই অবস্থাতেই রতনের যেখানে ওর হাত গেল সেখানেই দমাদম কিল মারতে লাগল ও। রতনও ওর এই আচমকা আক্রমনে হতভম্ব হয়ে গেল। ও হাত দিয়ে কোনমতে মুখটা আড়াল করার চেষ্টা করতে করতে বলল, ‘আরে…আরে…একি করছ রিতা…উহ লাগছে তো…আউ…’
রিতা ওকে ঘুসি মেরেই যাচ্ছে। যেন ওকে চ্যাপ্টা করে ফেলবে।
‘কেন……আমার……সাথে……এরকম……দুস্টুমি……করলে…’ রিতা প্রতিটি শব্দের সাথে ওকে একটা করে ঘুসি মারছিল। রতন হাল ছেড়ে দিয়ে মুখ ঢেকে লম্বা হয়ে শুয়ে পড়ল। ওকে আরো কয়েকটা ঘুসি মেরে তবে রিতা একটু শান্ত হল; বিছানার ধারে দুই হাত দিয়ে হাটু চেপে ধরে তাতে মুখ রেখে শক্ত হয়ে বসে রইল। রতন এগিয়ে ওকে একটু ধরতেই ধাক্কা মেরে ওকে সরিয়ে দিল। রতন বিছানা থেকে নেমে ওর সামনে নতজানু হয়ে হাতজোড়ের ভঙ্গি করল।
‘ভুল হয়ে গেছে মহারানী, দয়া করে এই বান্দা কে ক্ষমা করতে আজ্ঞা হোক’ বলে রতন রিতার পা চেপে ধরল। রিতা ঝটকা দিয়ে পা সরিয়ে নিল। রতন অতগ্য উঠে বিছানার পাশে একটা সোফায় গা এলিয়ে দিল।
‘হায় রে ভাবলাম মহারানীর সাথে একটু দুস্টুমি করে ওনাকে আমার সাথে নিয়ে যাওয়ার সুখবরটা দিব আর এখন অবস্থা দেখে তো মনে হচ্ছে আবার সেই একলাই ফিরে যেতে হবে…’ রতন একটা কৃত্রিম দীর্ঘশ্বাস ফেলে বলে।
‘কি বললে??’ রতনের একথা শুনে অভিমান ভুলে ঝট করে ওর দিকে ফিরল রিতা।
‘তা নয়তো কি…তোমার ইটালীর ভিসা হয়ে গিয়েছে…’ রতন সোফায় সোজা হয়ে বসে। একথা শুনে রিতা কিছুক্ষনের জন্য হতবিহবল হয়ে গেল। এই সুযোগে রতন আবার এসে ওকে জড়িয়ে ধরল।
‘এই আবার কি হচ্ছে’ রিতার সম্বিত ফিরতেই ও রতনকে সরিয়ে দিতে চেষ্টা করল, তবে এবার দুস্টুমি করে; ওর সবচেয়ে প্রিয় মানুষটির জন্য এখন আর মাসের পর মাস পথপানে চেয়ে থাকতে হবে না ভাবতেই ওর রাগ সম্পুর্ন চলে গিয়েছে।
‘একটু আগে যা হয়েছে তাই হচ্ছে’ রতন ওকে আরো জোরে চেপে ধরে।
‘ইশ! এতক্ষন করেও শখ মেটেনি সাহেবের…এই…এই…ছাড়ো বলছি…’ রতনের সাথে ধস্তাধস্তি করতে করতে রিতার মুখে দুস্টুমির হাসি ফুটে উঠে।
‘এতদিন পরে তোমায় একা পেয়েছি সুন্দরী…সহজে কি ছাড়ি…’ বলে রতন, রিতাকে ওর দিকে ঘুরিয়ে ওর ঠোটে ঠোট রাখে। রতনের ঠোটের স্পর্শ পেয়ে ওর মধ্যে আবার নিজেকে হারিয়ে ফেলে রিতা; বুকের সবটুকু ভালোবাসা এক করে রতনকে চুমু খেতে থাকে। চুমু খেতে খেতেই রিতার হাত চলে গেল রতনের শক্ত হতে থাকা নুনুর কাছে। ওটা ধরতেই রিতার অন্যরকম আনন্দের অনুভুতি হল। এতদিন নিরূপায় হয়ে ঋজুর কাছে চোদা খেয়েছে ঠিকই কিন্ত ওর জামাইয়ের বিশাল নুনুটার কাছে ঋজুরটা কিছুই না, আর ওর আদরের সাথে তুলনা করার তো প্রশ্নই উঠেনা। আদুরে বৌয়ের হাতের স্পর্শ পেয়ে রতনের নুনুটাও যেন লাফাতে শুরু করেছে। রিতা হাত দিয়ে ওটায় জোরে জোরে চাপ দিচ্ছিল। রতনও বৌকে গভীর ভালোবাসায় চুমু খেতে খেতে তার মাইগুলো টিপে টিপে আদর করছিল। জামাইয়ের মাইয়ে আদরের মত আরাধ্য বস্তু রিতার খুব কমই আছে, ওকে যেন সুখের সাগরে ভাসিয়ে দেয় রতন। রতনের নুনুতে চাপ দিয়ে দিয়ে রিতার আর হচ্ছিল না। ও রতনের ঠোট থেকে ঠোট সরিয়ে নিয়ে মাথা তুলে নিচে ঝুকল। ওর হাতে ধরে রাখা রতনের নুনুটা ওকে চুম্বকের মত টানছিল। রিতা মুখ নামিয়ে নুনুটার মাথায় আলতো করে জিহবাটা লাগাল। নুনুতে বৌয়ের জিহবার আদুরে স্পর্শে রতন পাগলের মত হয়ে গেল; এই স্পর্শের জন্য কত রাত সে বিছানায় ছটফট করেছে… রিতা জিহবা দিয়ে পুরো নুনুটা একবার চেটে দিল, তারপর আস্তে আস্তে ওর পাতলা ঠোট দিয়ে মুখের ভিতরে পুরোটা ভরে নিল। ওই অবস্থাতেই কিছুক্ষন মুখের ভেতর নুনুটার উপস্থিতি উপভোগ করল রিতা। এটার স্বাদ ও যে কতটা মিস করেছে তা ভাবতে ভাবতে রিতা আস্তে আস্তে নুনুটা চুষতে শুরু করল। ওর সবচেয়ে প্রিয় খাবার পেয়ে আর সবকিছু ভুলে গেল। রিতার এই আদুরে নুনু চোষায় রতনের অন্যরকম এক অনুভুতি হল। ওর অফিসের সেই ইটালীয়ান বন্ধুর অনুরোধে সে তাদের বাসায় গিয়ে লোকটি ও তার বৌয়ের চোদাচুদি দেখেছিল। লোকটির বৌ এমনভাবে লোকটির নুনু চুষছিল যেন ওটা কোন ঘৃন্য বস্তু; কিন্ত রিতা তাকে যেমন ভালোবাসে তেমনি যেন তার সারা দেহের প্রতিটি অঙ্গকেও ভালোবাসে। রতনের নুনু চুষতে চুষতে রিতা মাঝে মাঝে মুখ থেকে নুনু বের করে ওর বিচিগুলোও মুখে দিয়ে চুষে দিচ্ছিল। জামাইয়ের এ মজার নুনুটা রিতা যেন সারা জীবন ধরেই চুষে যেতে পারবে। একটু পরেই রতনের মনে হল ওর মাল বের হয়ে যাবে, ও তাই রিতাকে ওর নুনু থেকে তুলে শুইয়ে দিল। আরো একবার রিতার ভোদার রস খাওয়ার লোভ ও সামলাতে পারছিল না। রিতার ভোদায় তখনও একটু আগে ফালানো রতনের মাল লেগে ছিল। রতন এর মধ্যে দিয়েই ওটা চুষতে শুরু করে দিল। রিতা মুখ তুলে রতনকে ওর ভোদা চুষতে দেখছিল। এবার আসলে ওর জামাইই ওর ভোদা চুষছে এটা জেনে ও পরিপুর্ন উপভোগ করছিল। রতন ভোদায় জিহবা ঢুকিয়ে দিয়ে ভোদার ভিতরেই ওটা নাড়াচাড়া করছিল। রতনের এই ভোদা চাটা খেতেই রিতা সবসময় উতলা হয়ে থাকে। রতন এবার জিহবার সাথে সাথে একটা আঙ্গুলও ভোদায় ঢুকিয়ে নাড়াতে থাকে। এই অসাধারন আদরে রিতার মুখ দিয়ে আআআআহহহহহ……উউউউউউউউউউউহহহহ… শব্দ বেরিয়ে আসতে লাগল। ওর ভোদা তখন রতনের বিশাল নুনুটাকে আপন করে পাওয়ার জন্য উতলা হয়ে উঠছিল। ও রতনকে ধরে টান দিল। রতনও বুঝতে পেরে উপরে এসে রিতার সারা মুখে চুমু খেতে খেতে ওর ভোদায় নুনুটা ঢুকিয়ে দিয়ে জোরে জোরে থাপ দেওয়া শুরু করল। এতদিন পর নিজের জামাইয়ের থাপ খাচ্ছে জেনে রিতার অদ্ভুত আনন্দ হচ্ছিল। রতনের লম্বা নুনুটা যেন ওর জড়ায়ুর কাছে চলে যাচ্ছিল। ওর অন্দরে এ গিয়ে বাড়ি খাচ্ছিল। রিতা এতে পুরো পাগলের মত হয়ে গেল। এই কয়েক মাসে প্রথমবারের মত ও চরম পুলকে উপনীত হল। চিৎকার করে রিতা তখন পুরো ঘর ফাটিয়ে ফেলার অবস্থা করল। ওর ভোদা দিয়ে যে সময় রস বের হওয়া শুরু হল ঠিক সেই সময়টিতেই রতনের নুনু দিয়ে মাল পড়া শুরু হল। ওদের দুজনের একসাথে অর্গাজমের সময় একজন আরেকজনকে শক্ত করে চেপে ধরে রেখেছিল, যেন একজন-আরেকজনের মধ্যে মিশে যেতে চায়। এরপর দুজনেই পাশাপাশি লম্বা হয়ে শুয়ে পড়ল। দুজনেই হাপাচ্ছিল। রিতা রতনকে ধরে ওর মুখ নিজের দিকে ফেরাল।
‘আই লাভ ইউ রতন’ ওর দিকে গভীর চোখে তাকিয়ে বলল রিতা।
‘আই লাভ ইউ টুও, রিতু সোনা’ বলে ওকে গভীর ভালোবাসায় জড়িয়ে ধরে রতন। স্বামীর বাহুডোরে মুখ লুকিয়ে রিতা প্রতিজ্ঞা করে যে কখনো ওকে ছাড়া আর কারো কথা ভাববে না। ওরা দুজনে শুধুই দুজনের জন্য।
বুলু পিসির বৌভাতে ঋজুর দারুন কাটছে। সেখানে ওর বয়েসের সবার মাঝে ওই একমাত্র ছেলে বলে মেয়েদের হাসি-ঠাট্টা আর মজার কেন্দ্রবিন্দু হয়ে ঋজু খুব উপভোগ করছিল। মেয়েগুলি গল্প করতে করতে ওর দিকে বারবার তাকিয়ে হাসাহাসি করছিল। একটা ফাজিল মেয়ে ওর দিকে তাকিয়ে কয়েকবার চোখ টিপও দিয়েছে। ওই মেয়েটাই কিছুক্ষন আগে ঋজুর পাশ দিয়ে যাবার সময় ইচ্ছে করেই ওর সাথে ধাক্কা খেয়ে ওকে গরম করে দিয়েছে। ঋজু ফাক খুজছিল কি করে মেয়েটাকে একা কোথাও পাওয়া যায়। কিন্ত মেয়েটাও দুস্টু কম না। ইচ্ছে করেই ঋজুর সাথে নানা ছলনা করে ওকে উত্তেজিত করে তুলছিল সে, কিন্ত তার থেকে দূরে দূরে থাকছিল।
এগুলো ভালো লাগলেও ঋজু তো আর যেচে পড়ে মেয়েদের সাথে গল্প করতে যেতে পারে না। নিজ বয়েসী কোন ছেলে না থাকায় একা একা থাকতে ঋজুর বেশ বিরক্ত লাগছিল। বাইরে গিয়ে যে একটু ঘুরে বেড়াবে সেই উপায়ও নেই সকালে রোদ থাকলেও হঠাৎ করেই চারপাশ কালো হয়ে বৃষ্টি পড়া শুরু হয়েছে। বসে থাকতে থাকতে ঋজু কিছুক্ষন পরেই গেট দিয়ে ছাতা মাথায় বাবার সাথে মিনাকে ঢুকতে দেখল। যাক মিনা এল তাহলে! মিনা ঢুকেই ঋজুকে দেখে হাতের ছাতাটা গুটিয়ে বাবার হাতে দিয়ে ওর দিকে এগিয়ে এল। মিনা কাছে আসতেই ধক করে একটা পারফিউমের মিস্টি গন্ধ ঢুকল ঋজুর নাকে।
‘কিরে তুই এখানে একা একা ভোম্বলের মত বসে আছিস কেন?’ মিনা ওর পাশে বসে জিজ্ঞাসা করল।
‘আর বইলো না দিদি, নজরুল, মনীর ওরা কেউ আসে নাই। ওদের নাকি পরীক্ষা শেষ হয় নাই, একা একা ভাল্লাগতেসে না’
‘ও, কি আর করবি…বসে বসে সীমা, শম্পাদের চোখ দিয়ে গিলতে থাক’
‘যাও দিদি! আমি কি ওদের দিকে তাকাই নাকি?’ ঋজু একটু লজ্জা পেয়ে বলে।
‘এই এক্ষুনি তো দুবার তাকালি, আমি তোর বোন, আমাকে ফাকি দিতে পারবি না…তো বুলু পিসি কই?’
‘ওই তো ঘরটার ভিতরে’ ঋজু মিনাকে হাত দিয়ে দেখিয়ে দেয়।
‘যাই আমি একটু দেখে আসি’ বলে মিনা উঠে ঘরের ভেতরে চলে যায়। ঋজু অতগ্য আবার মেয়েগুলোর দিকে নজর ফেরায়।
রাতেও তুমুল বৃষ্টিতে অনেকেরই বাড়ি যাওয়া হলো না। বুলু পিসির শ্বশুরবাড়িতে এত মানুষের শোয়ার ব্যাবস্থা করতে গিয়ে বিতিকিচ্ছিরি অবস্থা হয়ে গেল। বিভিন্ন রুমে কাথা কম্বল বিছিয়ে দেওয়া হল। যে যার মত যায়গা পেল শুয়ে পড়ল। ঋজুও কোনমতে একটা ঘরের দরজার পাশেই এককোনায় যায়গা পেয়ে শুয়ে পড়ল। অন্ধকারে সে কিছুই ঠাহর করতে পারছিল না। রুমের প্রায় সকলেই ঘুমিয়ে পড়লেও ক্ষনে ক্ষনে বিদ্যুত চমকে উঠার আওয়াজে ঋজুর ঘুম আসছিল না। চোখ বন্ধ করে ঋজুর সেই দুস্টু মেয়েটার কথা মনে হয়ে গেল। মিনাকে দিয়ে ঋজু জেনেছে মেয়েটার নাম লুনা, সে বুলু পিসির জামাইয়ের বোনের মেয়ে। মেয়েটা বারবারই ঋজুর আশেপাশে ঘোরাফেরা করছিল। এমনকি একবার ঋজুর পাশ দিয়ে যাওয়ার সময় ঋজুর বাহুর সাথে ওর নরম মাইয়ের আলতো করে ঘষাও লেগে গিয়েছে। ঋজুর মনে হয়েছে ও এটা ইচ্ছে করেই করেছে। বিকালে কয়েকবার ঋজু মেয়েটার সাথে কথা বলার চেষ্টা করেছে কিন্ত সে প্রতিবারই সে রহস্যময় একটা হাসি দিয়ে সরে পড়েছে, তার দেহের একটা মিস্টি গন্ধে ঋজুকে পাগল করে দিয়ে। এভাবে চিন্তা করতে করতে ঋজু পাশ ফিরতেই ওর পাশে শুয়ে থাকা একটা কারো দেহের স্পর্শ পেল। ঋজু হাতটা একটু সোজা করতেই একটা নরম কিছুতে ওর হাত পড়ল। ঋজু চমকে গিয়ে বুঝতে পারল এটা একটা মেয়ের মাই। কিন্ত মেয়েদের মাই এত মখমলের মত নরম হয়? ঋজু যতবার রিতা দিদির সাথে মিলিত হয়েছে প্রতিবারই দিদি চরম উত্তেজিত থাকায় দিদির মাই শক্ত হয়ে থাকত। কিন্ত ঘুমন্ত এই মেয়েটির মাই তার থেকে যেন কত ভিন্ন, কত নরম। মেয়েটি ঘুমিয়ে পড়ছে তাই ঋজুর হাত তার মাইয়ের উপর পড়তেও তার কোন প্রতিক্রিয়া হল না। ঋজু সেটা বুঝতে পারল। এরকম নরম একটা মাই থেকে ঋজু তার হাত সরিয়ে নিতে পারছিল না। নিজের অজান্তেই সে কাপড়ের উপর দিয়ে মাইটা আলতো করে টিপতে লাগল; ঋজুর খুব ভালো লাগছিল এত নরম একটা মাই টিপতে। মেয়েটা হঠাৎ একটু নড়ে উঠতে ঋজু চমকে হাত সরিয়ে নিল। ও একটু জড়সড় হয়ে ছিল।
হঠাৎ ঋজু তার উপর মেয়েটার হাতের উপস্থিতি টের পেল। হাতটা কি যেন খুজছে। ঋজুর বুকের উপর হাতটা এসে নিচে নামতে লাগল। হাতটা যত নিচে নামছিল ঋজু ততই উত্তেজিত হয়ে উঠছিল। তবে সে বাধা দিল না। আরো একটু নিচে নেমেই মেয়েটির হাতটা যেন তার কাঙ্খিত বস্তুটি খুজে পেল, ঋজুর শক্ত হতে থাকা নুনু। ওর নুনুতে একটা চাপ দিয়ে ঋজুকে চমকে দিল মেয়েটি। তারপর একটু দ্বিধা করে চাপ দিতেই থাকল। মেয়েটার অন্য হাতটা ঋজুর হাত খুজে নিল, তারপর ওর মাইয়ের উপর নিয়ে রাখল। এরপরও কি আর ঋজুকে বলে দেয়া লাগে? সে কাপড়ের উপর দিয়ে মাইগুলো টিপতে শুরু করল। নরম মাইগুলো কিছুক্ষন এভাবে টিপার পর ঋজুর হঠাৎ লুনার মাইয়ের সাথে ওর হাতের ঘষা পড়ার কথা মনে পড়ে গেল। লুনা!! ওহো! এটাই বুঝি ওর সেই রহস্যময় হাসির অর্থ……সাথে সাথেই লুনার কমলা লেবুর কোয়ার মত ঠোটগুলির কথা মনে পড়ে গেল ঋজুর। মাথাটা একটু ঝুকাতেই ওর মুখের উপর মেয়েটার গরম শ্বাস অনুভব করল ঋজু। কেমন যেন একটা পরিচিত মিস্টি গন্ধ, ঋজুর মনে পড়ে গেল লুনা ওর আশেপাশে থাকার সময় এই গন্ধটা পেয়েছিল সে। মুখটা আরেকটু ঝোকাতেই মেয়েটার ঠোটের স্পর্শ পেল সে। মাতাল করে দেয়া সে স্পর্শে ঋজু ওর ঠোটে চুমু খেতে লাগলো। লুনাও সমান তালে ওর চুমুর জবাব ফিতে দিতে প্যান্টের উপর দিয়ে ওর নুনুতে চাপ দিচ্ছিল। ঋজুও ওর মাই টিপেই যাচ্ছিল। এই সুখে লুনার মুখ দিয়ে কেমন একটা আদুরে শব্দ বের হয়ে গেল, এই শব্দটাও ঋজুর কাছে মনে হল যেন ওর বহু চেনা। এই শব্দেই যেন ওদের পাশে শুয়ে থাকা কেউ একজন নড়ে উঠতেই ওরা দুজন সচকিত হয়ে উঠল। কিন্ত মেয়েটির পাগল করে দেয়া স্পর্শ ঋজুকে তাকে পাওয়ার জন্য উদ্বেল করে তুলেছিল। ঋজু তাই আস্তে করে উঠে দাড়ালো, তারপর নিচু হয়ে অবলীলায় মেয়েটির হাল্কা দেহটা দুইহাতে কোলে তুলে নিল। নরম দেহটা ধরে রাখতেও ঋজুর খুব ভালো লাগছিল। দরজার পাশেই ওরা শুয়েছিল তাই লুনাকে কোলে নিয়ে রুম থেকে বের হতে কোণ সমস্যা হল না ঋজুর।
দুপুরেই সে দেখেছিল মুল ঘর থেকে একটু দুরেই বিভিন্ন জিনিসপত্র রাখার একটা ছোট ছাউনি। সে আবছা অন্ধকারেই সেদিকে যেতে লাগল। মেয়েটা তখন যেন একটা ঘোরের মধ্যে রয়েছে, ঋজুকে শক্ত করে ধরে রেখে তার বুকে মাথা গুজে ছিল। বাইরে তখন বৃষ্টি থেমে গেলেও ক্ষনে ক্ষনে আকাশ গর্জে উঠছিল। ছাউনিতে ঢুকেই মেঝেতে খড়ের গাদা অনুভব করল ঋজু। সেখানেই মেয়েটিকে শুইয়ে দিল সে; তারপর নিজেও তার কাছে শুয়ে পড়ল, ঋজুকে আবার একান্ত করে পেয়ে মেয়েটিও আর অপেক্ষা করতে পারল না। ঋজুর মুখ নিজের কাছে টেনে এনে তার ঠোটে চুমু খেতে লাগল। ঋজুও মেয়েটিকে জড়িয়ে ধরে চুমুর জবাব দিতে লাগল। একটু আগে প্যান্টের উপর দিয়ে ঋজুর নুনু ধরে মেয়েটার তৃষ্ঞা মেটেনি, তাই সে এবার ঋজুর প্যান্টের বোতাম খুলে হাত ভিতরে ঢুকিয়ে দিল। ঋজুর নুনুতে মেয়েটির নরম হাত পড়তেই ঋজু উত্তেজনায় একটু কেঁপে উঠল। গরম হয়ে থাকা হাতটা ঋজুর নুনুতে ওঠানামা করতে লাগল। ঋজুও এবার নিজে থেকে মেয়েটির কামিজের বোতাম খুলে সেটা নিচে নামিয়ে দিল; কামিজের নিচে সে কিছু পড়েনি, তাই হাত দিয়েই ওর নগ্ন মাইয়ের স্পর্শ পেয়ে ঋজু একটু অবাক হল। কিন্ত এত নরম মাইগুলো টিপতে টিপতে ঋজুর অন্যরকম সুখ হতে লাগল; ঋজু টিপাতে সেগুলো তার হাতের মধ্যেই শক্ত হতে শুরু করল। চরম সুখে দুজনেই চোখ বন্ধ করে একজন-আরেকজনকে সুখ দিচ্ছিল। ক্ষনে ক্ষনে ছাউনির একমাত্র জানালা দিয়ে বিদ্যুত চমকানোর আলো এসে ক্ষনিকের জন্য কামরাটাকে এক অপার্থিব আলোতে আলোকিত করে দিচ্ছিল। মেয়েটি এবার ঋজুকে চুমু খাওয়া না থামিয়েই তার প্যান্টটা একটু নামিয়ে দিয়ে ঋজুর নুনুটাকে মুক্ত করে দিয়ে সেটা চাপতে লাগল। ঋজু মেয়েটার মুখ থেকে নেমে তার মাইয়ে মুখ দিয়ে চুষতে শুরু করল, মেয়েটার মুখ দিয়ে আদুরে সব শব্দ বেরিয়ে আসছিল।
ঋজুর মনে হচ্ছিল লুনার এ শীৎকার যেন তার কতকালের চেনা; সে আরো জোরে জোরে তার মাই চুষতে লাগল। চুষতে চুষতে বোটায় ছোট ছোট কামড় দিয়ে সে মেয়েটাকে আরো উত্তেজিত করে তুলছিল। একটু পর পর ঋজু একটা মাই ছেড়ে অন্যটায় মুখ দিচ্ছিল। জিহবা দিয়ে মাইদুটোর আশেপাশে শিল্পকর্ম চালিয়ে যেতে লাগল সে। রিতা দিদির বড় মাইগুলোর উপরাংশটা কোনমতে ঋজুর মুখের ভেতর যেত, কিন্ত একটু ছোট অথচ চমৎকার এই মাইগুলো ঋজু পুরোটাই তার মুখের ভিতর ভরে ফেলছিল । মুখের ভিতরে ভরে নিয়ে সে মাইয়ের বোটার উপর জিহবা চালাল। মেয়েটার উত্তেজনা তখন চরমে, সেও এমনভাবে ঋজুর নুনুতে চাপ দিচ্ছিল যে অন্য সময় হলে ঋজু ব্যাথা পেত। কিন্ত তার মাইয়ে হারিয়ে গিয়ে ঋজুর তখন আর অন্য কোথাও খেয়াল ছিল না। মেয়েটার মাই চুষতে চুষতে ঋজু তখন তার মসৃন পেটের উপর হাত বুলিয়ে দিচ্ছিল। তার হাত মেয়েটার গভীর নাভীটাও খুজে নিল। সেখানে হাত দিয়ে ঋজু বুঝতে পারছিল সেটা কতটা সুন্দর। মেয়েটা এবার উলটে গিয়ে ঋজুর উপরে উঠে গেল, তারপর দ্রুত তার শার্টটা খুলে ফেলে ঋজুর নগ্ন বুকে জিহবা লাগালো। তারপর পুরো বুকে চেটে চেটে ঋজুকে আদর করতে লাগল। ঋজুর দারুন লাগছিল। ও নিচে হাত দিয়ে মেয়েটার সালোয়ারের ফিতা খুলে দিল তার পর হাত উপরে এনে ওর কামিজটা পিঠ থেকে নামিয়ে ওর পিঠও উন্মুক্ত করে দিল। তার মসৃন পিঠে হাত বুলাতে ঋজুর খুব ভালো লাগল। সে হাত বুলাতে বুলাতে নিচে নামিয়ে আনল, তারপর ফিতা খোলা সালোয়ারের নিচে হাত ঢুকিয়ে দিয়ে মেয়েটার মাংসল পাছায় হাত দিল। নরম পাছা দুটোয় হাত দিয়ে টিপা শুরু করল ঋজু। মেয়েটাও এতে উত্তেজিত হয়ে আরো ভয়ংকর ভাবে ঋজুর বুকে চুষতে চুষতে কামড় বসাতে লাগল। ঋজুর হাত মেয়েটার পাছায় টিপতে টিপতে তার ফুটোটা খুজে নিল।
সে ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে দিতেই মেয়েটা আরো পাগলের মত হয়ে উঠল। সে মুখ একটু উপরে তুলে ঋজুর সারা মুখ থেকে শুরু করে, গলা, বুকে জিহবা দিয়ে চাটা শুরু করল; যেন আজ ওকে খেয়েই ফেলবে। ঋজুও মেয়েটার পাছার ফুটোয় দুই আঙ্গুল ঢুকিয়ে উঠানামা করাতে লাগল আর অন্য হাত দিয়ে তার পাছায় টিপ দিতে লাগল। ঋজু আবার মেয়েটাকে উলটে তার নিচে নিয়ে আসল। সালোয়ারটা তখনো তার সামনের নিম্নাংশের উপরটা ঢেকে রেখেছিল। ঋজু এবার মেয়েটার নাভীতে মুখ নামিয়ে আনল, গভীর নাভীটা হাত দিয়ে ধরার পর থেকেই এটাকে চুষার জন্য উদগ্রীব হয়ে ছিল ঋজু। ওটায় মুখ দিয়ে চুষতে চুষতে ঋজু হাত দিয়ে সালোয়ারটা নামিয়ে ওর সামনের অংশটাও উন্মুক্ত করে দিয়ে সেখানে হাত দিল। মেয়েটার গরম ভোদাটা রসে ভরে ছিল, তবে সেখানে সামান্য খোচা খোচা লোম অনুভব করে ঋজু একটু অবাক হয়ে গেল; গ্রামের মেয়েরাও ভোদার উপরের লোম কাটে তা ঋজুর জানা ছিলনা। সে হাত দিয়ে যায়গাটা ঘষতে লাগল। মেয়েটাও তাতে উত্তেজিত হয়ে উঠল। সে ঋজুর চুল টেনে ধরে রাখল। ঋজু ওর নাভী চুষতে চুষতে আস্তে আস্তে নিচে নামতে লাগল, সে তখন ভোদার ভিতরে আঙ্গুল ঢুকিয়ে দিয়েছিল। মুখটা যতই ঋজু ভোদার কাছাকাছি আনল মেয়েটা কেঁপে কেঁপে উঠতে লাগল। ওর ভোদায় মুখ দিতেই লুনা জোরে কেঁপে উঠল। ঋজু ভোদা থেকে আঙ্গুল বের না করেই সেটার উপরে জিহবা চালাতে লাগল। ওর আঙ্গুলের সাথে জিহবাটাকেও ভোদার ভিতরে ঢুকানোর যেন প্রতিযোগিতা শুরু করে দিল। লুনার তখন অবস্থা খুবই খারাপ। আর বেশীক্ষন ধরে রাখতে না পেরে তার ভোদাটা ঋজুর মুখের ভেতরে রস ছেড়ে দিল। রিতা দিদির একই রকম ভোদার রস খেতে খেতে ক্লান্ত ঋজু এই ভিন্নরকম স্বাদ পেয়ে পাগলের মত তা চুষে খেতে লাগল। ওর সারা মুখে রস দিয়ে ভরে গেল। তবুও সে তার জিহবা চালানো থামালো না। মেয়েটা তখন উত্তেজনায় মাটি থেকে পাছাটা উঠেয়ে ঋজুর মুখের সাথে ভোদাটা শক্ত করে লাগিয়ে রেখেছিল। ঋজু ওর ভোদা চাটতে চাটতেই হাতটা ওর পাছার নিচে নিয়ে ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে দিল। সেখানে আঙ্গুলি করতে করতে এক অভিনব উপায়ে লুনার ভোদা চাটছিল সে। এই অদ্ভুত ভোদা চাটায় মেয়েটা কিছুক্ষন পরেই আবার ঋজুর মুখে রস ফেলে দিল। আবার এই রস খেয়ে ঋজুর নিজেকে পরিতৃপ্ত মনে হচ্ছিল। মেয়েটা এবার ঋজুকে টেনে নিজের উপরে নিয়ে এসে তার ঠোটে চুমু খেতে লাগল। ঋজুর মুখে তখনও তার ভোদার রস ছিল। এভাবে মেয়েটা নিজের ভোদার স্বাদ নিতে লাগল। এর মাঝে হঠাৎ করে বৃষ্টিও শুরু হয়ে গেল। ক্ষনে ক্ষনে বিদ্যুত চমকে উঠছিল। ঋজু ওর মাই টিপে টিপে চুমু খাচ্ছিল। তাই ও আবার সেই মাই চুষার লোভ সামলাতে পারল না। মাইয়ে মুখ দেয়ার জন্য যেই ঋজু ওর ঠোট থেকে মুখটা একটু তুলেছে এমন সময় ক্ষনিকের জন্য ছাউনিটা আলো করে বিদ্যুত চমকে উঠল। সে আলোতে চোখ বন্ধ করে রাখা মেয়েটার মুখের দিকে তাকিয়ে ঋজু ভয়ংকরভাবে চমকে উঠল। এতো লুনা নয়…এ ওর বোন………মিনা……
বুলু পিসির শ্বশুরবাড়িতে থাকা নিয়ে হট্টগোলের মাঝে মিনা কোনমতে একটা রুমে গিয়ে দরজার কাছাকাছি এক কোনে শুয়ে পড়েছিল। সারাদিনের ক্লান্তিতে শুয়ে পড়ার পরপরই ওর ঘুম এসে গিয়েছিল। ঘুমিয়ে ঘুমিয়ে সে স্বপ্নে দেখছিল তার প্রিয় ফটিক তার মাই টিপে আদর করছে। হঠাৎ করে ঘুম ভেঙ্গে মিনা দেখল এ স্বপ্ন নয় সত্যিই ফটিক তার মাই টিপছে। সে জেগে উঠে একটু নড়তেই ফটিক তার মাই থেকে হাত সরিয়ে নিল। মিনার তখন ওর সবচেয়ে প্রিয় ফটিকের নুনুটা ধরতে ইচ্ছে করল। সে হাত বাড়িয়ে অন্ধকারেই নুনুটা খুজে নিল, কিন্ত ফটিকের নুনু তো এতো ছোট নয়? তবুও একটু দ্বিধা করে সে নুনুটায় চাপ দেওয়া শুরু করল। ফটিকও আবার ওর মাইয়ে হাত দিয়ে টিপতে শুরু করল। মিনার খুব ভাল লাগছিল ফটিক যখন ওর ঠোটে ঠোট লাগাল সেও সেটায় পাগলের মত চুমু খেতে লাগল, আশেপাশে অনেক মানুষ জেনেও সে তার মুখ দিয়ে বের হওয়া ছোট শীৎকারটা আটকাতে পারল না। তা শুনেই যেন ফটিক সচকিত হয়ে উঠে দাড়াল। তারপর ওকে কোলে তুলে নিল। মিনা কেমন একটা ঘোরের মধ্যে ছিল। ওর উপর ফটিকের হাতের স্পর্শ ওর খুব ভালো লাগছিল। সে ওর বুকে মুখ গুজে রাখল। ফটিক ওকে কোথায় যেন নিয়ে নরম খড়ের উপর রেখে ওর পাশে শুতেই মিনা আর অপেক্ষা করতে না পেরে ওর মুখটা টেনে নিয়ে তাকে চুমু খাওয়া শুরু করে তার মধ্যে হারিয়ে গেল। এভাবে সুখের সাগরে ভেসে যেতে যেতে একটা সময় ও আবার ফটিককে চুমু খাচ্ছিল, ঠিক তখনই ফটিক মুখটা তুলে নিল। একটা বিদ্যুত চমকানোর শব্দ হল, কিন্ত ফটিক যেন পাথর হয়ে গেছে। মিনা চোখ না খুলেই তাকে আবার নিজের দিকে টেনে নিল।
আসলে তখনই মিনার কল্পনার ফটিক ওরফে ঋজু বিদ্যুত চমকের আলোয় মিনাকে দেখে চমকে বরফের মত জমে গিয়েছিল। মিনা ওকে আবার টেনে নিয়ে তার ঠোটে চুমু খাওয়া শুরু করতেই ঋজু যেন আবার নিজেকে হারিয়ে ফেলল। এইমাত্র বজ্রপাতের আলোয় দেখা এটা যে ওর বোন মিনা, সেটাও সে ভুলে গিয়ে ওকে চুমু খেতে খেতে তার মাইয়ে নেমে সেটা চুষতে শুরু করে দিল। মিনাও চোখ বন্ধ করে না জেনেই মাইয়ে ভাইয়ের সোহাগ নিচ্ছিল। সে আবার ঋজুর মুখ টেনে নিয়ে তার ঠোটে চুমু খেতে লাগল। চুমু খেতে খেতে আবেগে ঋজুকে শক্ত করে জড়িয়ে ধরতে গিয়ে হঠাৎ ঋজুর লোহার মত শক্ত হয়ে থাকা নুনুটা মিনার ভোদার ভিতরে ঢুকে গেল। ঋজু তখন চরম সুখে সব কিছু ভুলে গেছে, তার কোন স্থান, কাল, পাত্রের জ্ঞান ছিলনা। সে জোরে জোরে মিনার ভোদায় থাপ দিতে লাগল। দীর্ঘদিন ফটিকের আদর থেকে বঞ্ছিত মিনাও ঋজুর থাপ খেতে খেতে অল্প অল্প শীৎকার দিতে লাগল। ঋজু মিনাকে ফটিক ভাইয়ের সাথে চোদাচুদি করতে দেখেও কখনো বোনকে নিয়ে কোন খারাপ চিন্তা করেনি, তাই মিনাকে থাপ দেওয়ার সময়ও সে একটা ঘোরের মধ্যে এরকম করছিল। তার নুনু কামড়ে ধরা ভোদাটা যে মিনার এটা তার মাথায় ছিলনা। সে তার মাথা যেন শুন্য করে নিয়ে যৌন আকাঙ্খায় মিনাকে থাপ দিয়ে যাচ্ছিল। মিনাও তাকে জড়িয়ে ধরে তার থাপ খেয়ে যাচ্ছিল। মিনার হঠাৎ ওকে থাপাতে থাকা ফটিকের মুখে সুখের আভাটা দেখতে মন চাইল তাই সে চোখ খুলে আবছা অন্ধকারে ওর মুখটা দেখার চেষ্টা করতে লাগল। এমন সময় আবার বিদ্যুত চমকাতে এবার মিনার চমকে উঠার পালা। ফটিক কোথায়? এযে তার আদরের ভাই, ঋজু!! চমকে গিয়ে মিনা ঋজুকে ঠেলে সরিয়ে দিয়ে নিজেও ছিটকে গিয়ে সরে গেল। মিনার ভোদা থেকে বের হয়ে ঠিক সে সময়ই ঋজুর নুনু দিয়ে মাল পড়া শুরু করল। সে অবস্থাতেই হঠাৎ ঋজুরও সম্বিত ফিরল।
‘তুই এটা কি করলি ঋজু…কি করলি?’ লজ্জায় দুঃখে মিনা দুই হাত দিয়ে মুখ ঢেকে রেখেছে। শেষ পর্যন্ত ফটিক ভেবে আমি আমার নিজের ভাইয়ের সাথে এরকম করলাম? মিনা নিজের দোষের কথাও ভাবতে লাগল। অন্ধকারে আমিই তো ঋজুর নুনু ধরে ওকে উত্তেজিত করে তুলেছি। ছিহ! মিনার নিজের উপর ঘেন্না হল। ঋজুও এক কোনে পাথরের মত বসে ছিল। সেই বা তার দিদির সাথে এটা কি করল? সে খড়ে নুনুটা মুছে কোনমতে তার প্যান্ট শার্ট গুলো খুজে নিয়ে পড়তে শুরু করল। ওর পড়া শেষ হতে সে মিনার কাছে এগিয়ে গেল। মিনা তখনো নগ্ন অবস্থায় হাত পা গুটিয়ে বসে ছিল। তার চোখ দিয়ে দরদর করে পানি পড়ছিল। ঋজু দিদির কাছে গিয়ে হাত জোর করে ক্ষীন গলায় বলল, ‘দিদি তুমি আমারে মাফ কইরা দেও…আমি না বুইঝাই এইরম হয়া গেছে’।
মিনা ঋজুর দিকে মুখ তুলে তাকায়, আবছা অন্ধকারে ভাইয়ের মুখের অবয়বটা শুধু দেখতে পাচ্ছিল সে।
‘না রে ঋজু দোষ তোর একার না আমারো আসে…আমিই তো এরকম শুরু করেছিস…তুই আমারে মাফ করিস…’ বলে মিনা চোখ মুছে হাতরে হাতরে নিজের কাপড় গুলো খুজে নিয়ে পড়তে শুরু করে।
‘দিদি দোষ আসলে আমাদের কারো না, কেউই বুঝতে পারি নাই কি হইতেসে…আসো আমরা আজকের এই ঘটনাটা ভুলে যাই…’
‘ঠিক বলেছিস ঋজু, তোর মত ভালো ভাই আমি আর কই পাবো? তুই আমার জন্য সেই ছোট কাল থেকে কত কিছু করেছিস…আর তোর এই একটা ভুল আমি ভুলে যেতে পারব না?’ মিনা কাপড় পড়া শেষ করে নিয়ে বলে।
‘হ দিদি তুমিও পৃথিবীর শ্রেষ্ঠ বোন, আজকের এই ছোট্ট ঘটনাটা আমাদের ভাই বোনের এই সম্পর্কের কিছুই করতে পারব না, তুমি সারা জীবনই আমার বোন থাকবে…’
‘আর তুই আমার ভাই’ বলে ঋজুর কপালে আলতো করে একটা চুমু দিয়ে মিনা ঘরের দিকে পা বাড়ায়। ঋজুও অন্ধকারে চুপচাপ কিছুক্ষন দাঁড়িয়ে থেকে, ঘরে গিয়ে শুয়ে পড়ল।
সকাল থেকেই আজ ঋজুর শরীরটা কেমন যেন করছিল। তবুও সে কলেজে এল। ঋজু এসে ক্লাসে ঢুকতেই দেখল ক্লাসের কয়েকটা ছেলে মিলে এক যায়গায় জটলা করে কি নিয়ে যেন উত্তপ্ত কথাবার্তা বলছে। ঋজুকে দেখে ওর বন্ধুরা সব এগিয়ে এল।
‘ঋজু রে একটা সমস্যা হয়া গেসে…’ জটলার মধ্য থেকে একটা ছেলে, হাসু ঋজুকে বলল।
‘কি সমস্যা’ ঋজু তার বেঞ্চে বসতে বসতে বলল।
‘আর বলিস না, চেয়ারম্যানের পোলা কয় হে বলে এইবার ফুটবল টিমের ক্যাপ্টেন হবে’
‘কি কইলি? খেলার ‘খ’ও না পাইরা হালার এত সাহস?’ ঋজু রেগে যায় ‘আইচ্ছা যা তোরা চিন্তা করিস না আমি ব্যবস্থা করুম, এহন যা বেঞ্চে গিয়ে বয়। এক্ষুনি মিলিটারী ম্যাডাম আয়া পড়বো’
মিলিটারী ম্যাডাম তাদের ইংরেজি পড়ান। ইয়া মোটা শরীর নিয়ে থপথপ করে কলেজময় হেটে বেড়ান। মহা ত্যাদর ছাত্র-ছাত্রী গুলোকেও তিনি পিটিয়ে সিধা করে দিয়েছেন। তাই সবাই তার নাম দিয়েছে মিলিটারী ম্যাডাম। ছেলেরা সবাই গিয়ে বেঞ্চে বসতেই ঘন্টা বেজে উঠল। তবে আজ কলেজের করিডোরে ম্যাডামের আসার থপথপ শব্দ না শুনে ছেলেরা খুব অবাক হয়ে গেল। তার বদলে হাল্কা পায়ে কে যেন এদিকে এগিয়ে আসছিল। পায়ের মালিক এসে দরজা দিয়ে ঢুকতেই সবাই…বিশেষ করে ছেলেরা সেদিকে হা করে তাকিয়ে থাকল। খুব বেশী হলে ২৪-২৫ বছর বয়সের এক তরুনী তাদের লেকচার ডেস্কের সামনে এসে দাড়ালো। সিল্কের একটা পাতলা শাড়ি তার হাল্কা শরীরটার সাথে জড়িয়ে আছে, তার গায়ের রঙ এত ফর্সা আর মুখটা এত সুন্দর যে তার দিকে তাকিয়ে ছেলেদের মুখ দিয়ে মাছি ঢুকে যাওয়ার অবস্থা হল; মেয়েরাও অবাক হয়ে তাকিয়ে ছিল। তরুনীটি একটা গলা খাকারী দিতে সবার সম্বিত ফিরল। হা করে তাকিয়ে থাকা ঋজুও ধাতস্থ হল।
‘আমি আজ থেকে তোমাদের নতুন ইংরেজি ম্যাডাম,’ মিস্টি সুরেলা গলায় তরুনীটি বলে উঠলো। ‘তোমাদের শায়লা ম্যাডাম এর যায়গা ট্রান্সফার হয়ে আমি এসেছি। আমার নাম তানিশা আহমেদ। তোমরা আমাকে তানিশা ম্যাডাম বলে ডাকতে পার’ তারপর ম্যাডাম ছেলেদের দিকে অর্থপুর্ন দৃষ্টিতে তাকিয়ে বললেন, ‘আর আমাকে দেখে যতটা কম বয়েসি মনে হয় আমি ততটা নই…আমি DU থেকে ইংরেজিতে মাস্টার্স করে আসছি। তোমাদের ইংরেজি শিক্ষার মান বাড়াতে…প্রিন্সিপালের বিশেষ অনুরোধে আমি কিছুদিনের জন্য এখানে এসেছি। সো, আমার ক্লাসে কোন দুস্টুমি চলবে না, সবাই মন দিয়ে শুনবে, ঠিক আছে?’
ম্যাডামের কথায় সবাই জোরে জোরে মাথা ঝাকায়। ম্যাডাম একটা বই খুলে তাদের পড়ানো শুরু করেন। ম্যাডাম খুব মজা করে ইংরেজী পড়াতে পারেন। সবাই মনোযোগ দিয়ে ম্যাডামের কথা শুনছিল। তবে ছেলেদের মধ্যে বিশেষ করে ঋজু কিছুতেই পড়ায় মন দিতে পারছিল না। সে ম্যাডামের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে ছিল। তার নজর বারবারই ম্যাডামের ফুলে থাকা বুকের দিকে চলে যাচ্ছিল; প্যান্টের নিচে তার নুনু শক্ত হয়ে গেল। খুব সুন্দর করে তাদের গ্রামারের এর একটা পার্ট বুঝিয়ে ক্লাসের শেষের দিকে ম্যাডাম তার আজকের পড়ানো থেকে সবাইকে প্রশ্ন জিজ্ঞাসা করছিলেন। ভালো মত বুঝায় সবাই কম বেশি পেরে যাচ্ছিলো। ম্যাডাম এবার ঋজুকে দাড় করিয়ে তাকে একটা প্রশ্ন জিজ্ঞাসা করতেই সে ফ্যালফ্যাল করে ম্যাডামের দিকে তাকিয়ে রইল। সে তো ম্যাডামের কথা ঠিকমত শোনেইনি পারবে কি করে
‘পারি না ম্যাডাম’ কোনমতে বলল সে, তার নিম্নাঙ্গ তখনো শক্ত হয়ে আছে।
ম্যাডাম তার দিকে স্থির চোখে কিছুক্ষন তাকিয়ে থেকে চোখ ঘুরিয়ে সবার উদ্দেশ্যে বললেন, ‘আমার প্রথম দিন বলে আজ কাউকে কোন শাস্তি দিলাম না…পরের দিন আমার ক্লাসে যে মনোযোগ না দিবে তাকে পুরো ক্লাস বাইরে নীলডাউন করিয়ে রাখব’
ঋজুর দিকে আর একবার কড়া চোখে তাকিয়ে ঘুরতে গিয়ে দাঁড়িয়ে থাকা ঋজুর প্যান্টের ফোলা যায়গাটায় ম্যাডামের চোখ আটকে গেল। ওনার বুঝতে কোনই কষ্ট হল না ব্যাপার কি। উনি তাড়াতাড়ি ওখান থেকে চোখ সরিয়ে নিয়ে ক্লাস থেকে বের হয়ে গেলেন। অন্য কেউ বুঝতে না পারলেও ব্যাপারটা ঋজুরও চোখ এড়ালো না। ম্যাডাম বের হয়ে যেতেই পাশে বসা ঋজুর বন্ধু অজিত তার দিকে ঝুকে বলল, ‘মিলিটারী ম্যাডামের যায়গায় কি আইলো দেখলি? সেইরকম মাল না একখান?’
ঋজু ওর কথার কোন উত্তর না দিয়ে ম্যাডামের যাওয়ার পথের দিকে তাকিয়ে রইল।
‘কিরে ঋজু, তুই এভাবে গালে হাত দিয়ে বসে আছিস কেন?’ মিনা এসে ঋজুর পাশে বসল।
ঋজু কলেজের মাঠের একপাশের বটগাছটার শান বাধানো তলায় বসে আছে। এখন ক্লাসের বিরতি চলছে। অন্য সময় হলে ঋজু এসময় তার বন্ধুদের সাথে ফুটবল খেলায় ব্যাস্ত থাকত। আজ তার সেটাও ভালো লাগছে না। তার বন্ধুরা তাকে কয়েকবার করে ডেকে হতাশ হয়ে তাকে ছাড়াই খেলা শুরু করে দিয়েছে। মিনা ওর পাশে বসতে ও মাথা তুলে তাকালো, ‘কিসু না দিদি, এমনেই’
‘অবশ্যই কিছু হয়েছে, তোর চেহারা দেখেই বুঝা যাচ্ছে, তোর বোনকেও বলবি না?’
‘আসলে দিদি…আমাদের নতুন ইংরেজি ম্যাডাম আসার পর থেকে দেখি আমাগো ক্লাসের সবাই ইংরেজি শেকাচ্ছে, কিন্ত আমি কোনমতেই পারছি না, ম্যাডাম প্রতি ক্লাসেই আমারে নাজেহাল করে।’ ঋজু মাটির দিকে তাকিয়ে বলে।
‘বলিস কি? তানিশা ম্যাডাম তো দারুন ইংরেজি পড়ান তাও তোর এ অবস্থা…’
‘কি করব দিদি, ক্লাসে মন দিতে পারি না’ ঋজু মিনাকে মাঝপথে থামিয়ে দিয়ে বলে।
‘কেন?’ মিনা একটু অবাক হয়।
‘এই…এম…মানে…’ ঋজু কিছু বলতে না পেরে একটু লাল হয়ে যায়। আসলে ম্যাডামকে দেখলেই ঋজু তার থেকে চোখ ফেরাতে পারে না। ক্লাসের বেশিরভাগ সময়ই সে ম্যাডামের দিকে তাকিয়ে বেঞ্চের নিচে তার নুনু খেচায় ব্যাস্ত থাকে। ক্লাসে মন দিবে কি?! ম্যাডামও যেন তাকেই সবচেয়ে বেশি প্রশ্ন করার জন্য দাড়া করান। আর ম্যাডাম তাকে যখনি দাড়া করান তার টাইট আন্ডারওয়্যারকে উপেক্ষা করে প্যান্টের উপর দিয়ে তার শক্ত নুনু ফুলে থাকে। তাকে প্রশ্ন করার সময় ম্যাডামের চোখও যেন সেদিকে বারবার চলে যায়। এমনকি সে বসা অবস্থাতেও তার দিকে প্রায়ই অদ্ভুত দৃষ্টিতে তাকান তিনি। ইদানিং রাতে ম্যাডামকে স্বপ্নেও দেখে ঋজু, আর ঘুম ভেঙ্গে দেখে তার প্যান্ট ভিজে গেছে। অথচ প্রথম খেচা শুরু করার পর থেকে ওর এরকম হওয়া পুরোপুরি বন্ধ হয়ে গিয়েছিল। কিন্ত এখন রাতে ঘুমানোর আগে খেচে নিলেও খুব একটা লাভ হয়না। ঋজু কিছুতেই বুঝতে পারছিলো না, ওর একি হচ্ছে। ছাড়া ছাড়া ভাবে প্রায়ই কোন না কোন মেয়েকে দেখে তার মাথা খারাপ হয়ে যায়। দুই একদিন তার কথা চিন্তা করে খেচে তার কথা ভুলে যায় সে। কিন্ত এরকম তো আর কখনো হয়নি?
ঋজুকে আমতা আমতা করতে দেখে তার মুখের দিকে তাকিয়ে মিনা কি একটা বুঝে নেয়।
‘তা…তুই বুঝি ক্লাসে ম্যাডামের প্রশ্নের উত্তর দিতে পারিস না?’
মিনার কথায় ঋজুর ভাবনায় ছেদ পড়ে, ‘আ…হ্যা দিদি…’
‘তো…ম্যাডাম তোকে ওনার বাসায় পড়তে যেতে বলেননি?’
‘মানে? ওনার বাসায় পড়তে বলবেন মানে?’ ঋজু অবাক হয়ে মিনার দিকে তাকায়।
‘হুম…তার মানে তোদের বলেনি। বুঝলাম না…আমার সেকশনের যাদের ক্লাসে পড়া বুঝতে সমস্যা হয় তাদের ম্যাডাম তার বাসায় গিয়ে পড়তে বলেছেন। শিপলু, রিন্টু, নিলীমা, রত্না ওরা সপ্তাহে দুইদিন ম্যাডামের বাসায় পড়তে যায়। ওখানে ম্যাডাম ওদের একজন একজন করে বুঝিয়ে দেন।’
‘ও’ ঋজু একটু আনমনা হয়ে যায়।
‘শোন তুই এক কর…আজকেও ওদের ম্যাডামের বাসায় যাওয়ার দিন…তুই তো শিপলুকে চিনিস?’
‘হ্যা দিদি…’
‘তাহলে আজ তুইও ওদের সাথে চলে যা। ম্যাডামের বাসায় পড়ে ওরাও ক্লাসের আর সবাইকে ধরে ফেলছে’
‘গেলেই হবে?’
‘হ্যা, আমাদের সীমাও আজ ওদের সাথে যাবে, ম্যাডাম তো বলেই দিয়েছেন যে কেউ যেতে পারবে…এটাই ঠিক রইল তাহলে? ওই ক্লাসের ঘন্টা দিল বলে। ভিতরে চল’ বলে মিনা উঠে দাঁড়ায়।
ঋজুও উঠে মিনার সাথে কলেজ বিল্ডিংয়ের দিকে হাটতে লাগল। সে কেমন অদ্ভুত একটা ঘোরের মধ্যে চলে গিয়েছে।
‘তোমারটা হয়েছে ঋজু? দেখি আমার কাছে দাও’ বলে ঋজুর কাছ থেকে খাতাটা হাতে নিলেন তানিশা ম্যাডাম। ঋজু শিপলুদের সাথে ম্যাডামের বাসায় পড়তে এসেছে। প্রথম দিন ম্যাডাম ওদের সাথে ঋজুকে দেখে প্রথমে একটু কেমন হয়ে গিয়েছিলেন। পরে অবশ্য ভালোই সামলে নিয়েছেন। এই কয়জনের মাঝেও তিনি ঋজুর উপর একটু বেশি নজর দেওয়ায় তারও শেষ পর্যন্ত ইংরেজিতে কিছু উন্নতি হচ্ছে। তবে এখনো ঋজুর ম্যাডামের ক্লাসে মনযোগ দিতে অনেক কষ্ট হয়। ম্যাডামও কেন যেন তার দিকেই বারবার তাকান। ম্যাডামকে এখন এত ঘনিষ্ট ভাবে নিয়মিত দেখায় রাতে ম্যাডামকে নিয়ে তার স্বপ্নও দিনদিন আরো উগ্র হয়ে উঠছে। আজ ছিল লেখার এর ক্লাস। এর মধ্যেই ওদেরকে নিজে নিজে কিভাবে প্যারাগ্রাফ বানিয়ে লিখতে হয় বুঝিয়ে দিয়ে একটা লিখতে দিয়েছেন।
‘হুম…শিপলু, রিন্টু, সীমা…তোমাদের গুলো ছোটখাট কিছু ভুল ছাড়া প্রায় পারফেক্ট হয়ে এসেছে।’ ম্যাডাম তাদের সবার খাতা দেখে নিয়ে বললেন। ‘আর নীলিমা, রত্না তোমরা আর একটু বেশি করে কমপ্লেক্স সেনটেন্স ব্যবহার করবে। আর ঋজু…উম…তোমারটা খারাপ হয়নি…কিন্ত এখনো গ্রামার এ কিছু সমস্যা রয়ে গেছে।’
ঋজু ম্যাডামের কথা শুনে তার দিকে তাকায়। ম্যাডামের দৃষ্টিতে সে এক অদ্ভুত আভা দেখতে পেল, সেটা যেন ওর ভিতরটাকে চূর্নবিচূর্ন করে দিচ্ছে।
‘ঠিক আছে তাহলে, আজ এ পর্যন্তই…’ বলে ম্যাডাম টেবিলের কাছে ঝুলানো বোর্ডের লেখাগুলো ডাস্টার দিয়ে মুছে ফেলতে লাগলেন। সবাই ব্যাগ গুছানো শুরু করল। ঋজুও ব্যাগে বই খাতা ভরে নিয়ে উঠতে যাবে এমন সময় ম্যাডাম পিছনে ফিরে তার উদ্দেশ্যে বললেন, ‘উম…ঋজু তুমি আজ বাসায় একটু দেরি করে গেলে সমস্যা হবে?’
‘…না ম্যাডাম’ ঋজু থমকে দাঁড়ায়।
‘তাহলে তুমি বস…তোমাকে আজ একটু গ্রামার টা ভালো করে বুঝিয়ে দিই…’ বলে তিনি ভেতরে চলে গেলেন।
ঋজু অতগ্য আবার বসে পড়ল। সবাই বেরিয়ে যেতে ম্যাডামের বাসার বুয়া গিয়ে ঘরের দরজা বন্ধ করে এল। ম্যাডাম তার ডাইনিং টেবিলে পড়ান। সেখানে একা বসে থাকতে ঋজুর একটু অসস্তি লাগছিল। একটু পড়েই ম্যাডাম হাতে একটা কফির মগ নিয়ে ঘর থেকে বের হয়ে এলেন। ঋজু এমনিতেই ম্যাডামের দিকে যখনি সুজোগ পায় তাকিয়ে থাকে তা উপর ম্যাডাম আজ তার সবসময় বাধা থাকা চুল ছেড়ে এসেছেন; ম্যাডামের সালোয়ার কামিজের ওড়নাটাও কোথায় যেন উধাও হয়ে গিয়েছে। ঋজু অনেক কষ্টে ম্যাডামের ফোলা বুকের থেকে চোখ সরালো। ম্যাডাম ঋজুর পাশে একটা চেয়ার টেনে নিয়ে বসে একটা বই খুলে ঋজুকে সেখান থেকে কিছু গ্রামার এর নিয়ম বুঝিয়ে দিতে লাগলেন; ফাকে ফাকে কফির কাপটা তুলে তাতে চুমুক দিচ্ছিলেন। ঋজু আর কখনো ম্যাডামের এত কাছাকাছি হয়নি। সে ম্যাডামের গা থেকে আসা মিস্টি সুগন্ধির গন্ধ পাচ্ছিল। তার কানে ম্যাডামের কথা সামান্যই প্রবেশ করছিল। সে টের পাচ্ছিল যে তার নিম্নাঙ্গ শক্ত হয়ে আসছে। ম্যাডামও তাকে বুঝাতে বুঝাতে কেমন যেন হয়ে যাচ্ছিলেন। হঠাৎ কি কারনে যেন ম্যাডামের দৃষ্টি গিয়ে পড়ল ঋজুর প্যান্টের দিকে। সেখানের ফোলা অংশটা দেখে ম্যাডামের কথা থেমে গেল। তিনি এক দৃষ্টিতে সেখানে তাকিয়ে রইলেন; অন্যসময়ের মত আজ দৃষ্টি সরিয়ে নিলেন না। ঋজুরও তখন কিছু বলার মত মত অবস্থা ছিল না। সে অবাক চোখে ম্যাডামের দিকে তাকিয়ে ছিল। ম্যাডাম এবার মুখ তুলে ঋজুর দিকে তাকিয়ে দেখলেন ঋজুও তার দিকে তাকিয়ে আছে। এভাবে একটু তাকিয়ে থাকতেই ম্যাডামের কি যেন হয়ে গেল। তিনি বই বন্ধ করে টেবিলে রেখে দুই হাত দিয়ে ঋজুর মুখখানা ধরে নিজের কাছে নিয়ে এলেন; তারপর ওকে দারুন চমকে দিয়ে তার ঠোটে ঠোট লাগালেন। ম্যাডামের সেই গরম পাতলা ঠোট গুলো, যেটার দিকে তাকিয়ে ক্লাসে বসেও কত বার খেচেছে ঋজু হিসেব নেই…সেই ঠোটের স্পর্শ পেয়ে ঋজুর সারা দেহে শিহরন বইয়ে গেল। ঋজুর ঠোটের স্পর্শে ম্যাডামও আশেপাশের সবকিছু ভুলে গিয়ে ঋজুকে চুমু খাওয়া শুরু করলেন। ঋজুও এটা যে তার ইংরেজীর ম্যাডাম, যিনি কদিন আগেও তাকে পড়া না পারার জন্য অনেক বকেছেন, সেটা ওনাকে চুমু খেতে খেতে সম্পুর্ন ভুলে গেল। তারা এমনভাবে একজন-আরেকজনকে চুমু খাচ্ছিল যেন তার আর ছাত্র-শিক্ষিকা নয়, শুধুই মানব-মানবী। ঋজুকে চুমু খেতে খেতে ম্যাডামের হাত ঋজুর পিঠে ঘুরাফেরা করছিল। ঋজুও ম্যাডামের দেহে হাত বুলাতে লাগল। অদ্ভুত এক ভালোলাগা ঋজুর সারা দেহে ছড়িয়ে পড়ল। ম্যাডাম হঠাৎ তার মুখ থেকে ঠোট সরিয়ে নিলেন। ঋজু ভয় পেয়ে গেল। কিন্ত ম্যাডামের মুখে তখন বাচ্চা মেয়ের মত একটা দুস্টু হাসি। সদা গম্ভীর তানিশা ম্যাডামের মুখে এই হাসি দেখবে তা কখনো স্বপ্নেও ভাবেনি ঋজু। ম্যাডাম চেয়ার থেকে উঠে তার হাত ধরে তাকেও উঠালেন। কোন কথা না বলে ঋজুর হাত ধরে টেনে তার বেডরুমে নিয়ে গেলেন তিনি, ঋজুকে নিয়ে ভেতরে ঢুকে দরজা বন্ধ করে দিলেন। ঋজু কি করবে বুঝতে না পেরে ঘরের মাঝখানে হতবিহবল হয়ে দাঁড়িয়ে ছিল। ম্যাডাম দরজা বন্ধ করে তার দিকে ফিরলেন। ম্যাডামের মুখে সেই অদ্ভুত হাসিটা লেগেই রয়েছে। ঋজুর দিকে যেন তিনি উড়ে এগিয়ে আসলেন, তারপর ঋজু কিছু বুঝার আগেই তাকে এক ধাক্কায় বিছানায় ফেলে দিয়ে তার উপরে চড়ে বসে আবার তার ঠোটে চুমু খেতে লাগলেন। ক্ষনিকের বিস্ময় কাটিয়ে ঋজুও ম্যাডামকে সমান তালে চুমু খেতে খেতে তার দেহে হাত বুলিয়ে দিতে লাগল। হঠাৎ ম্যাডামের মাইয়ে তার হাত পড়তেই ঋজুর মাথায় যেন রক্ত চিড়িক দিয়ে উঠল। এতদিন ধরে এগুলোর স্বপ্ন তাকে সেগুলো ধরার জন্য পাগল করে তুলেছিল। সে কাপড়ের উপর দিয়ে দুটোতেই ছোট ছোট চাপ দিতে লাগল। ম্যাডামেরও যেন তাতে হুশ নেই; তিনি ঋজুকে চুমু খেয়েই যাচ্ছেন। ঋজু ম্যাডামের মাইগুলো টিপতে টিপতে পাগলের মত হয়ে যাচ্ছিল। যে মাইয়ের দিকে তাকিয়ে সে ক্লাসে খেচত সেগুলো এখন তার হাতের মুঠোয় ভাবতেই ঋজু আরো মনোযোগ দিয়ে ওগুলো টিপতে লাগল। ঋজুকে চুমু খেতে খেতে ম্যাডাম তার শার্টের বোতামে হাত দিলেন। ঋজুকে চমকে দিয়ে সে বোতাম একটা একটা করে খুলে যেতে লাগল। কিন্ত সে আবার ম্যাডামের শক্ত হতে থাকা মাই টিপায় এত ব্যস্ত হয়ে গেল যে ম্যাডাম কখন তার শার্টটা খুলে তার প্রশস্ত বুকে হাত চুলিয়ে আদর করতে লাগলেন, তা যেন টেরও পেল না। ম্যাডামও বহুদিন কোন পুরুষ মানুষের সংস্পর্শে আসেননি। তিনিও ঋজুর পেশীবহুল দেহের সাথে নিজেকে যেন পিষে ফেলতে চাইলেন। ম্যাডামের মাই টিপতে টিপতে ঋজু সাহস করে একটা হাত দিয়ে ম্যাডামের কামিজটা একটু তুলে নিচে হাত ঢুকিয়ে দিল। ম্যাডামের মসৃন মেদবিহীন পেটে হাত দিয়ে সে অবাক হয়ে গেল। নিজের নগ্ন চামড়ায় ঋজুর হাতের স্পর্শ অনুভব করে ম্যাডাম একটু কেঁপে উঠলেন। ঋজু হাত আরেকটু উপরে উঠাতেই ম্যাডামের লেসের ব্রা এর স্পর্শ পেল। ব্রার উপর দিয়েই ঋজু আবার ম্যাডামের মাই টিপতে শুরু করায় ওনার যেন আর ধৈর্য হল না। উনি নিজেই হাত দিয়ে কামিজটা খুলে ফেললেন। ম্যাডামের ব্রা পড়া দেহ দেখে ঋজুও উত্তেজিত হয়ে ম্যাডামের ব্রাটা খুলে ফেলল। তার মাইগুলো ঋজুর চোখের সামনে আসতেই ঋজু পাগলের মত হয়ে গেল। এই মাই নিজের কল্পনায় কতবার দেখেছে ঋজু, অথচ তার কল্পনা থেকেও সেগুলো কত সুন্দর। ঋজু দুই হাত দিয়ে মাই দুটো স্পর্শ করল। নগ্ন মাইয়ে ঋজুর স্পর্শ পেয়ে ম্যাডাম শিউরে উঠলেন। দুটোই ঋজু জোরে জোরে টিপা শুরু করল। ম্যাডামের মুখ দিয়ে ‘আআআআআআআআআহহহহহহহহহহ…………উউউউউউউউউউউউহহহহহহহ’ শব্দ বেরিয়ে আসছিল। তিনি ঋজুর পিঠে হাত দিয়ে খামচি বসিয়ে দিচ্ছিলেন। ছাত্রের আদর পেয়ে ম্যাডামের অন্যরকম ভালো লাগছিল। ঋজুর টিপায় ম্যাডামের মাইগুলো লাল হয়ে গিয়েছিল। উত্তেজনায় ম্যাডাম তার টুকটুকে লাল জিহবা বের করে নিজের ঠোটের নিচে বুলাচ্ছিলেন। তা দেখে ঋজুও ম্যাডামের মাই টিপতে টিপতে নিজের জিহবাও বের করে ম্যাডামেরটার সাথে মেলাল। দুজনের জিহবা একসাথে খেলা করতে লাগল। ম্যাডামের টূকটুকে লাল জিহবা ঋজুর কাছে মনে হচ্ছিল লজেন্সের চেয়েও মজার কিছু। সে জিহবাটা মুখে নিয়ে চুষছিল। ম্যাডাম ঋজুর মুখের ভিতরে জিহবাটা নাড়িয়ে ঋজুর স্বাদ অনুভব করছিলেন। ঋজু ম্যাডামের মুখ থেকে গলায় নেমে চুমু খেল। সেখানে সামান্য একটু ঘাম লেগে ছিল। ঋজু তাও চেটে খেল। ম্যাডামের কানের কাছে গিয়ে তাতে হাল্কা একটা কামড় বসিয়ে ম্যাডামকে আরো উত্তেজিত করে তুলল। ম্যাডাম উত্তেজনায় তার পিঠে নখ বসিয়ে দিচ্ছিলেন। ঋজু আবার ম্যাডামের গলায় মুখ নামিয়ে আনল। সেখানে কয়েকটা চুমু খেয়ে মুখ তুলে সে ম্যাডামের মাইয়ের দিয়ে তাকাল। সেগুলো তখন উত্তেজনায় আরো ফুলে গিয়েছে। মুখ নামিয়ে দুটোতেই চুমু খেল ঋজু। মাইয়ে ঋজুর ঠোটের স্পর্শ পেয়ে ম্যাডামের অসম্ভব ভালো লাগল। তিনি হাত দিয়ে ধরে ঋজুর মুখ তার মাইয়ে নামিয়ে আনলেন। ঋজুতার একটা মাই হাত দিয়ে টিপতে টিপতে অন্যটা চুষে চুষে খেতে লাগল। মাই মুখে নিয়ে তার বোটায় জিহবা লাগিয়ে ঘষছিল সে। বোটায় ফাকে ছোট্ট ছোট্ট কামড়ও দিচ্ছিল সে। ম্যাডাম পাগল হয়ে ঋজুর চুলে টান দিয়ে কয়েকটা ছিড়েই ফেললেন। এবার মুখ সরিয়ে ম্যাডামের অন্য মাইটাতেও মুখ দিল ঋজু। তার ফেলে আসা মাই তখন তার মুখের লালায় চকচক করছিল। সে অন্য মাইটা চুষতে চুষতে হাত দিয়ে সে মাইয়ে তার লালা ছড়িয়ে দিতে লাগল। ফাকে ফাকেই ঋজু দুই মাইয়ের মাঝখানেও জিহবা দিয়ে আদর করে দিচ্ছিল। ঋজুর শক্ত নুনুটা ম্যাডামের উরুর সাথে ঘষা খাচ্ছিল। ওনার হাত যেন আপনাআপনিই ওখানে চলে গেল। প্যান্টের উপর দিয়ে ঋজুর নুনুটা হাত দিয়ে ধরে তিনি চমকে উঠলেন; জীবনে একবারই ইউনিভার্সিটিতে পড়ার সময় ওনার এক্স-বয়ফ্রেন্ডের সাথে সেক্স করেছিলেন তিনি, কিন্ত তার নুনুর সাইজ যেন ঋজুরটার অর্ধেকও ছিল না। তাই তো এটা ওর প্যান্টের উপর দিয়ে এমন ফুলে থাকে। তিনি ভাবলেন। এত বড় একটা নুনু দেখার লোভ সামলাতে পারলেন না তিনি; ঋজুর প্যান্টের বোতাম খোলা শুরু করে দিলেন। ম্যাডামের এই কাজে ঋজু আরো উত্তেজিত ভাবে ওনার মাই চুষতে লাগল। ম্যাডাম কাপা হাতে ঋজুর প্যান্ট খুলে আন্ডারওয়্যার সহ নামিয়ে দিতেই ঋজুর শক্ত নুনুটা বের হয়ে এল। সেটা তখন থরথর করে কাঁপছিল। ঋজুর একটু লাল হয়ে থাকা নুনুটা দেখে ম্যাডাম ওটা হাত দিয়ে ধরে ফেললেন। ঋজু তখনো তার মাই চুষায় ব্যস্ত। ম্যাডাম ঋজুর নুনুতে হাত বুলিয়ে ঋজুকে পাগল করে তুললেন। ম্যাডামের গরম হাতের স্পর্শে উত্তেজিত ঋজু ওনার মাইগুলো কামড়ে কামড়ে চুষতে লাগল। ম্যাডাম হঠাৎ ঋজুকে তার মাই থেকে তুলে নিয়ে তাকএ শুইয়ে দিলেন। তারপর নিচু হয়ে ঋজুর নুনুর দিকে তাকালেন। তার নুনুটা লাল হয়ে আছে, ওটার মুখ দিয়ে কেমন স্বচ্ছ একটা রস বেরিয়ে টপটপ করে পড়ছে। সেটা দেখে ম্যাডামের হঠাৎ ওটার স্বাদ নিতে ইচ্ছে হল। তিনি মুখ নামিয়ে ঋজুর নুনুর মাথা জিহবাটা ছোয়ালেন। একটু টকটক স্বাদ, কিন্ত তার কেমন একটা মাদকতাময় গন্ধ। সেই গন্ধে ম্যাডাম পাগলের মত হয়ে গেলেন। মুখ আরো নামিয়ে ঋজুর নুনুটা পুরোটা মুখের ভিতর ভরে নিলেন। পরিস্কার পরিচ্ছন্ন থাকা ঋজুর নুনু মুখের ভিতরে অনুভব করে ম্যাডামের মনে হল যেন কোন মজার খাদ্য বস্তু এটি। তিনি আইসক্রিম খাওয়ার মত করে ওটা চুষতে শুরু করে দিলেন। তার মুখ থেকে একবার ঋজুর নুনুটা বের হয়ে আবার পুরোটাই ঢুকে যাচ্ছিল, ম্যাডামের গলায় গিয়ে নুনুর আগাটা খোচা দিচ্ছিল। সেই স্বচ্ছ তরলের স্বাদটা ম্যাডামের এত ভালো লাগছিল যে বলার মত না। তিনি জোরে জোরে নুনুটা চুষতে লাগলেন। ম্যাডামের এই চোষা ঋজু বেশীক্ষন ধরে রাখতে পারল না। সে এতই উত্তেজিত হয়ে গিয়েছিল যে ম্যাডামের মুখের ভিতরেই তার মাল পড়া শুরু হল। মুখের ভিতর সেই স্বচ্ছ তরলটা থেকেও আরো মজার ঋজুর গরম বীর্য পেয়ে ম্যাডাম উম্মাদের মত সেগুলো গিলে খেতে লাগলেন। সব বের হয়ে যাওয়ার পরও ম্যাডাম চুষেই যেতে লাগলেন। ঋজু এবার ম্যাডামকে ধরে উপরে নিয়ে এল। তারপর ম্যাডামের ঠোটে চুমু খেতে ওনাকে উলটে নিজের নিচে নিয়ে আসলো। ম্যাডামের মুখে সে নিজের মালের স্বাদও পেল। হাত দিয়ে ম্যাডামের মাই টিপতে টিপতে আবারো ওগুলোয় মুখ নামিয়ে চুষতে লাগল ঋজু। মাই গুলো একটু নরম হয়ে এসেছিল, ঋজুর চোষা খেয়ে আবার ওগুলো শক্ত হতে লাগল। ঋজু এবার আগের থেকেও ভয়ংকর জোরে জোরে মাই গুলো চুষে চুষে টিপছিল। ম্যাডাম এতে ব্যাথা পাবেন কি, চরম সুখে চিৎকার করতে করতে দিশেহারা হয়ে যাচ্ছিলেন। ঋজু আস্তে আস্তে তার মুখ আরো নিচে নামিয়ে আনল। ম্যাডামের মসৃন মেদহীন পেটে জিহবা চালাতে চালাতে উপরে হাত দিয়ে ওনার মাইদুটো টিপছিল ঋজু। জিহবা দিয়ে চাটতে চাটতে ম্যাডামের নাভী খুজে নিল সে। মেয়েদের নাভী চুষতে খুব ভালো লাগে তার। ম্যাডামের নাভী চুষতে চুষতে বারবার ওনার সালোয়ারের উপরদিকটায় ঋজুর জিহবা লেগে যাচ্ছিল। ঋজুর পক্ষে এই উপদ্রব বেশীক্ষন সহ্য করা সম্ভব হলো না। সে হাত নামিয়ে ফিতাটা খুলে সালোয়ারটা অনেকটুকু নামিয়ে দিল। নিচে ম্যাডামের গোলাপী লেসের প্যান্টি দেখে অবাক হয়ে গেল ঋজু। যে ম্যাডাম কখনো শাড়ির সাথে স্লিভলেস ব্লাউজ পর্যন্ত পড়েননা, তিনি লেসের প্যান্টি পড়েন! ওটা ঋজুর কাছে চরম যৌনাবেদনময় মনে হল। তার নুনু তখন আবার শক্ত হয়ে এসেছে। ম্যাডামের গায়ে তখন ওই একটিই কাপড়। ঋজুও তখন পুরো নগ্ন। সে আবার মুখ নামিয়ে ম্যাডামের নাভী চোষায় মনোযোগ দিল। তার নুনুটা ম্যাডামের হাটুর সাথে ঘষা খেয়ে খেয়ে লাফাচ্ছিল। ম্যাডামের নাভী চুষতে চুষতেই ঋজু একটা হাত ওনার প্যান্টির ভিতরে ঢুকিয়ে দিল। ম্যাডামের ভোদার উপরে সামান্য কিছু লোম। সেখানটা তখনি ভিজে রয়েছে। ম্যাডামের ভোদায় ঋজু হাত দিতেই উনি জোরে শীৎকার দিয়ে উঠলেন। ঋজু ওটায় আঙ্গুল দিয়ে ঘষতে লাগল। সে তখনও ম্যাডামের মসৃন পেট, নাভী চুষে যাচ্ছিল। ম্যাডামের গরম ভোদায় হাত দিয়ে ঋজুও খুব উত্তেজিত বোধ করছিল। ওটার চেহারা দেখার জন্য ঋজুর আর ধৈর্য হলনা। ম্যাডামের নাভী থেকে মুখ তুলে সে ওনার প্যান্টিটা পুরো নামিয়ে দিল। ম্যাডামের সামান্য লোমসহ ভোদাটা ওড় চোখের সামনে আসতেই ও বিস্ময়ে ওটার দিকে তাকিয়ে রইল। ও এখন পর্যন্ত যাদের সাথে সেক্স করেছে তাদের প্রায় প্রত্যেকেরই ভোদা লোমছাটা ছিল, তাই ঋজুরও ধারনা ছিল এটা বিশ্রী কিছু। কিন্ত আজ ম্যাডামের লোমসহ ভোদা তার কাছে এত সুন্দর লাগছিল যে বলার মত না। সে মুখ নামিয়ে তার ঠোট ভোদাটায় স্পর্শ করালো। ম্যাডামের এক্স-বয়ফ্রেন্ড কখনোই তার ভোদায় মুখ দেয়নি। তাই জীবনে প্রথম নিজের সবচেয়ে স্পর্শকাতর যায়গায় ঋজুর মুখের
স্পর্শে ম্যাডাম পাগলের মত হয়ে উঠলেন। ঋজু জিহবা দিয়ে ম্যাডামের ভোদা চেটে খাওয়া শুরু করল।
‘আআআহহহহ……উউউউউহহহহহ……মাআআআগোওওও…ওওওওউউউ’
ম্যাডামের চরম সুখের চিৎকারের সাথে তালে তালে তার ভোদা চাটছে ঋজু। ম্যাডামের ভোদার স্বাদ ঋজুর কাছে অমৃতের মত লাগছিল। কল্পনায় কতবার সে এটা চেটেছে, সেটা এখন বাস্তবে চাটতে তার অন্যরকম অনুভুতি হচ্ছিল। সে ম্যাডামের ভোদার ভিতরে জিহবা ঢুকিয়ে নাড়াচাড়া করছিল। ম্যাডাম উত্তেজিত হয়ে ঋজুর চুল টেনে ধরে রেখেছিলেন। ম্যাডামের মনে হচ্ছিল এত চরম সুখ এ দুনিয়ার হতে পারে না। ম্যাডামের ভোদার লোমগুলো ঋজুর নাকে সুড়সুড়ি দিচ্ছিল; ভোদা চুষার এ নতুন ধরনের মজা ঋজুর দারুন লাগছিল। সে মুখ একটু উপরে তুলে ম্যাডামের লোমসহ যায়গাটাও মাঝে মাঝে চেটে নিচ্ছিল। এত সুখ আর বেশীক্ষন সহ্য করতে না পেরে ম্যাডামের ভোদা দিয়ে গলগল করে রস বের হতে লাগল। ঋজু সেটা চেটে খেতে লাগল। জীবনে ভোদা কম চাটেনি ঋজু, কিন্ত ম্যাডামের ভোদার মত এত রস কোনোটা দিয়ে বের হতে দেখেনি সে, এমনকি রিতা দিদিরটা দিয়েও না। ম্যাডামের রস খেতে খেতে ঋজুর মনে হল যেন তার বিকেলের নাস্তা খাওয়া হয়ে গিয়েছে। অবশেষে ম্যাডামের রস বের হওয়া বন্ধ হতে ঋজু আরো কিছুক্ষন সেখানটা চেটে নিয়ে ম্যাডামের দেহ থেকে জিহবা না উঠিয়েই চেটে চেটে উপরে উঠতে লাগল। ম্যাডামের মাইয়ে গিয়ে আবার সেটা চুষতে শুরু করল। ম্যাডামের কচি ডাবের মত মাই গুলো বারবার ঋজুর মুখকে সেদিকে টানছিল। ম্যাডাম ঋজুর মুখ তার কাছে টেনে নিয়ে তার ঠোটে তখনও লেগে থাকা নিজের ভোদার রসের স্বাদ নিতে লাগলেন। ঋজুর বুকের সাথে ম্যাডামের লালায় ভেজা মাইগুলো ঘষা খাচ্ছিল, সে হাত দিতে ওগুলো টিপতে লাগল। ঋজুর নুনুটা ম্যাডামের উরুতে লেগে ছিল। ঋজুকে চুমু খেতে খেতেই ম্যাডাম হাত দিয়ে ওর নুনুটা খুজে নিয়ে ওটা নিজের ভোদার ভেতরে ঢুকিয়ে নিতে চেষ্টা করলেন। ঋজু ম্যাডামের মাই থেকে হাত নামিয়ে ওনাকে সাহায্য করল। ম্যাডামের টাইট ভোদাটা রসে পিচ্ছিল হয়ে ছিল তাও ঋজুর নুনুটা ওটা ঢুকতে চাচ্ছিল না। ঋজু জোরে একটা চাপ দিতে হঠাৎ করে ওটা ভিতরে ঢুকে গেল, ম্যাডাম চরম সুখে জোরে চিৎকার দিয়ে উঠলেন। ম্যাডামের চিৎকারে উত্তেজিত হয়ে ঋজু থাপ দেয়া শুরু করে দিল। ঋজুর জোর থাপে ম্যাডামের সারা দেহ কেঁপে উঠছিল। ওনার আআআহহহহ……ওওওমাআআ… চিৎকারে তখন সারা ঘর সরগরম। ঋজু থাপাতে থাপে ম্যাডামের মাই জ়োরে জোরে টিপে দিচ্ছিলো। ম্যাডামের সারামুখ তখন চরম উত্তেজনায় টকটকে লাল হয়ে গিয়েছে। তা দেখে ঋজু থাপ বন্ধ না করে ম্যাডামের সারা মুখে জিহবা দিয়ে চাটতে লাগল। ম্যাডামও নিজের জিহবা বের করে তার জিহবার সাথে খেলা করছিলেন। ম্যাডামের গালে, নাকে, কপালে লালা দিয়ে ভরিয়ে দিল ঋজু। ম্যাডামের পুরো মুখটাই তার কাছে কোন মুখরোচক খাদ্য বলে মনে হচ্ছিল। ম্যাডামও ঋজুর থাপ খেতে খেতে এরকম আদরে উম্মাদের মত হয়ে গিয়েছিলেন। তিনিও ঋজুর মুখে জিহবা দিয়ে চেটে দিতে লাগলেন। ঋজু এতে আরো জোরে জোরে থাপাতে লাগল। সে যে এত জোরে থাপাতে পারে তা সে নিজেও জানত না। এভাবে থাপাতে থাপাতে ম্যাডামের ভোদা দিয়ে আবার রস বের হতে লাগল। ওনার ভোদার ভেতরে ঋজু তার নুনুতে সে রসের স্পর্শে পাগলের মত হয়ে গেল। তার নুনুর ফাক দিয়ে ম্যাডামের রস চুইয়ে চুইয়ে পড়তে লাগল; কিন্ত ঋজুর থাপানোর বিরাম নেই। রস আসার সময় ম্যাডামের ভোদা যেন জ্বলন্ত চিতার মত গরম হয়ে গিয়েছিল, সেখানে আর বেশীক্ষন আর ঋজু তার মাল ধরে রাখতে পারল না। কোন চিন্তা ছাড়াই সে ম্যাডামের ভোদার ভিতরে মাল ফেলা শুরু করে দিল। ঋজুর গরম মালের স্পর্শ ম্যাডামেরও দারুন লাগছিল। মাল বের হয়ে যেতে ঋজু তার নুনুটা ম্যাডামের ভোদার ভিতরেই রেখে দিয়ে তার ঠোটে চুমু খেয়ে খেয়ে তাকে আদর করে দিতে লাগল। ম্যাডামের ভোদার ভেতরেই তার নুনু নরম হয়ে যেতে লাগল। ম্যাডামকে গভীর একটা চুমু খেয়ে ঋজু তার ভোদা থেকে নরম নুনুটা বের করে নিল। ওনার পাশে শুয়ে শুয়ে অবাক হয়ে সে ভাবতে লাগল। আমি আমার ম্যাডামের সাথে সেক্স করলাম? ম্যাডামও তার পাশে শুয়ে এই কথাই ভাবছিলেন। এবার ঋজুর দিকে ফিরে তার মুখটা নিজের দিকে ফেরালেন।
‘অনেকদিন পর আমাকে অচিন্তনীয় আনন্দ দিলে ঋজু…’
ঋজু ম্যাডামের চোখের দিকে তাকিয়ে কি বলবে বুঝতে পারলো না। সে তার ম্যাডামকে চুদেছে এটা চিন্তা করে এখনো একটা ঘোরের মধ্যে আছে সে।
‘কি ব্যাপার ঋজু কিছু বলছ না যে? আমার সাথে সেক্স করে তোমার ভালো লাগেনি?’
‘উম…আমি মুখের ভাষায় প্রকাশ করতে পারব না ম্যাডাম…এত ভালো লেগেছে…’ ঋজু কোনমতে বলে।
‘হুম…তাহলে এক কাজ করো…তোমার এ অভিজ্ঞতা নিয়ে একটা প্যারাগ্রাফ লিখে ফেল।’ ম্যাডাম তার সেই দুস্টুমির হাসিটা দিয়ে বিছানা থেকে উঠে সাইড টেবিলের ড্রয়ার খুলে কি যেন খুজতে লাগলেন।
‘সেটা লিখলে তো আর প্যারাগ্রাফ থাকবে না ম্যাডাম, বিশাল একটা রচনা হয়ে যাবে’ কাপড় পড়তে পড়তে ঋজুও ম্যাডামের দুস্টুমিতে যোগ দেয়।
‘হলে হবে…এর পরেরবারেরটা লিখতে গেলে দেখবে তোমার খাতাই শেষ হয়ে যাবে…’ ম্যাডাম ড্রয়ার থেকে গর্বনিরোধক টা খুজে পেয়ে একটা হাতে নিয়ে মুখে দিলেন।
‘তাই বুঝি আমার দুস্টু ম্যাডাম?’ ঋজু কাপড় পড়ে ম্যাডামের দিকে এগিয়ে যায়। এই সম্বোধন শুনে ম্যাডামও মুচকি হেসে এগিয়ে এসে তার ঠোটে একটা চুমু একে দিলেন
‘হ্যা রে, আমার দুস্টু ছাত্র!’

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments