সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 28-01-2020

 

আমি হেসে বললাম, “মনীষাদি, আমি পুরুষ, তাই তোমার যোনিপথ সরু বা চওড়া যাই হউক না কেন, সেখানে বাড়া ঢোকাতে আমার এতটুকুও অসুবিধা হবেনা। তবে তুমি ইতি পূর্ব্বে গুদে যতবারই বেগুন বা কলা ঢুকিয়ে থাকো না কেন, প্রথম অভিজ্ঞতায় তোমার একটু ব্যাথা লাগতেই পারে। তাই আমি একটু আস্তেই ঢোকাবো এবং মৃণাল ও আমায় সেই অনুরোধ করেছে।”
মনীষাদিও হেসেই জবাব দিল, “ওঃহ, তাহলে তোরা দুই বন্ধু আগেই পরিকল্পনা করে রেখেছিস কি ভাবে দিদির কৌমার্য মোচন করবি! হ্যাঁরে, তারপর তোর বন্ধু মানে আমার ছোটভাইটাও মাঠে নামবে, নাকি? আমার তাতেও কোনো আপত্তি নেই, অবশ্য যদি মৃণাল রাজী হয়। আমি মনে করি নারী পুরুষের সম্পর্কটা ভাইবোনের সম্পর্কের চেয়ে অনেক উপরে, তাই ভাইবোনের সহবাসে আমি কোনও দোষ খুঁজে পাইনা। তুই মৃণালকে জানিয়ে দিস আমি তার কাছেও কামতৃপ্ত হতে রাজী আছি!”
সত্যি, মনীষাদির খূবই মনখোলা মানুষ, তাই সমবয়সী ছোটভাইয়ের কাছে গুদ ফাঁক করতেও তার কোনও দ্বিধা বা কুন্ঠা নেই। আমি তার দিদিকে চুদছি জেনে মৃণালেরও ইচ্ছে হতেই পারে। তবে মনীষাদির কৌমার্য মোচন আজ আমিই করব আর তাতে কোনও দ্বিমত নেই।
আমি সম্পূর্ণ উলঙ্গ মনীষাদির দুটো পায়ের মাঝে হাত ঢুকিয়ে তার গুদে হাত দিয়ে তাকে কোলে তুলে শোবার ঘরে নিয়ে গিয়ে বিছানার উপর শুইয়ে দিলাম তারপর তার দুই পায়ের পাতায় চুমু খেয়ে বললাম, “দিদি, আজ আমি তোমায় কুমারী জীবন থেকে নারী জীবনে নিয়ে যাচ্ছি। তার সাথে আমি নিজেও কিশোরাবস্থা থেকে পুরুষ মানুষ হতে চলেছি। তুমি আমায় আশীর্ব্বাদ করো যাতে আমি আমার চেষ্টায় সফল হই।”
মনীষাদি তার দুই পায়ের নরম চেটো আমার গালে বুলিয়ে দিয়ে আমায় প্রাণ ভরে আশীর্ব্বাদ জানালো, তারপর দু পা ফাঁক করে আমায় খেলায় নামতে আহ্বান করল। আমি মনীষাদির কোমরের তলায় একটা বালিশ গুঁজে দিলাম, যাতে তার গুদ আরো বেশী প্রশস্ত হয়ে যায় এবং বাড়া ঢোকানোর সময় তার ব্যাথা না লাগে।
আমি আমার বাড়ার চকচকে রসালো ডগাটা মনীষাদির গুদের ফাটলে ঠেকিয়ে কয়েক মুহর্ত ঘষলাম এবং সেই সময় পালা করে এক হাত দিয়ে তার ড্যাবকা মাইদুটো টিপতে থাকলাম, যাতে সে প্রচণ্ড কামোত্তেজিত হয়ে বাড়া নেবার জন্য ছটফট করে ওঠে।
গুদে বাড়া ঘষার ফলে আমার ডগ এবং মনীষাদির যোনিপথ আরো রসালো হয়ে উঠল। ঐ অবস্থায় আমি বাড়ায় কণ্ডোম পরে নিয়ে এক সময় জোরে চাপ দিলাম। মনীষাদি চাপা আর্তনাদ করে উঠল। আমার অর্ধেক বাড়া তার কচি অব্যাবহৃত গুদে ঢুকে গিয়েছিল।
মনীষাদি ইতিপূর্ব্বে গুদে যতই বেগুন বা কলা ঢুকিয়ে থাকুক না কেন, একটা নবযুবকের লম্বা, মোটা আর শক্ত ধনের চাপ তার থেকে অনেক বেশী, তাই স্বাভাবিক ভাবেই প্রথম চাপে তার যথেষ্টই ব্যাথা লেগেছিল। আমি তখনই দ্বিতীয় চাপে গোটা বাড়াটা মনীষাদির গুদ ফুঁড়ে ঢুকিয়ে দিয়ে ধীরে ধীরে ঠাপ দিতে আরম্ভ করলাম।
গোটা বাড়া গিলে নেবার কয়েক মুহুর্ত বাদেই মনীষাদি কিছুটা ধাতস্ত হয়ে পাছা তুলে তুলে তলঠাপ দিতে লাগল, যার ফলে আমার বাড়া তার গুদের অনেক গভীরে ঢুকতে লাগল। মনীষাদি সুখের সীৎকার দিয়ে বলল, “ওরে বিনয়, কি করলি রে তুই! আমায় ছুঁড়ি থেকে খানকি মাগী বানিয়ে দিলি! ওঃফ, আমার যা সুখ হচ্ছে, আমি তোকে বলে বোঝাতে পারছিনা! এই সুখ আমি বেগুন বা শসায় কোনও দিন পাইনি! মার মার, জোরে জোরে ঠাপ মার; আজ তোর দিদিকে চুদে চুদে হোড় করে দে!
তোর বাড়াটা ভীষণ লম্বা আর কাঠের মত শক্ত, রে! তবে সেটা আমার মত কামুকি নবযুবতীকে মিলনসুখ দেবার জন্য যথার্থ! এই, তুই কণ্ডোম পরেছিস ত? না কি তোর দিদিকে একশটেই গোল করে দিতে চাইছিস! দেখ সোনা, এই অসময়ে পেট হয়ে গেলে আমি খূবই ঝামেলায় পড়ে যাব! কাউকে বলতেও পারব না যে আমার ছোটভাইয়ের বন্ধু আমায় চুদে পেট করে দিয়েছে!”
আমি মনীষাদিকে কণ্ডোমের ছেঁড়া খাপটা দেখিয়ে বললাম, “এই দেখো দিদি, এই খাপের ভীতরের বস্তুটা আমার বাড়াটাকে তোমার গুদের সাথে ঠেকতে দিচ্ছেনা, তাই তোমার পেট হয়ে যাবার কোনও ভয় নেই। তুমি নিশ্চিন্ত হয়ে আমার ঠাপ উপভোগ করতে থাকো!”
উত্তেজনার ফলে আমার ঠাপের চাপ ও গতি দুটোই ক্রমশঃ বাড়তে থাকল এবং আমি একসময় ভুলে গিয়ে বলেই ফেললাম, “মনীষা মাগী, তুই কি অসধারণ চুতমারানী রে! আমি তোকে মাগী বানিয়েই দিয়েছি, এরপর তোকে খানকি মাগী বানিয়ে দেবো! আজ আমি ঠাপিয়ে ঠাপিয়ে তোর গুদের দফা রফা করে দেবো!”
মনীষাদি বলল, “ভাই, চোদন খেতে খেতে তোর মুখ থেকে খিস্তি শুনতে আমার হেভী লাগছে! তুই আমায় আরো জোরে ঠাপা, ঠাপিয়ে ঠাপিয়ে গুদ ফাটিয়ে দে! আমি তোর বাঁদি হয়ে থাকতে চাই! তুই যতক্ষণ পারিস আমায় ঠাপাতে থাক!” এই বলে আমার বাড়ার ডগায় কুলকুল করে মদনরস খসিয়ে বুঝিয়ে দিল তার প্রথম ক্ষেপের লড়াই শেষ হয়েছে।
না, আমি মাগীটাকে কোনও রকম ছাড় না দিয়ে একভাবেই বেদম ঠাপ মারতে থাকলাম। এই নির্মম চোদনের ফলেই মাগীদের ইচ্ছায় বা অনিচ্ছায় পেট হয়ে যায়।
প্রথম প্রচেষ্টা, তাই দশ মিনিটের মধ্যেই আমায় হাল ছেড়ে দিতে হয়েছিল, কারণ সহসা আমার বীর্যস্খলন হয়ে গেল এবং সমস্ত মাল কণ্ডোমের সামনের অংশে জমে গেল। যদিও তার আগেই মনীষাদি দুই বার জল খসিয়ে ফেলেছিল।
আমি কিছুক্ষণ বাদে বাড়া সামান্য নেতিয়ে যেতে সেটা গুদ থেকে বের করলাম এবং কণ্ডোমটা খুলে নিলাম। মনীষাদি আমার হাত থেকে কণ্ডোমটা নিয়ে বলল, “বাঃবা বিনয়, কত মাল ফেলেছিস, রে! কণ্ডোমের সামনের অংশটা ত বীর্যে ভরে গেছে! এই ত কিছুক্ষণ আগেই আমায় এত পরিমাণে তালের রস খাইয়েছিলি! এইটুকু সময়ের মধ্যে আবার এতটা? মাইরি, তুই ত দেখছি আমার মতই প্রচণ্ড সেক্সি! ভালই হয়েছে সেক্সি ছেলে আর সেক্সি মেয়ের মধ্যে ভালই খেলা জমবে!
বিনয়, তুই মাইরি আমায় কি ঠাপান ঠাপালি, রে! তোর বাড়াটা ত সিলিণ্ডারে পিস্টনের মত আমার গুদে আসা যাওয়া করছিল! আমি তোর কাছে আবার চোদা খাবো! তুইও মজা পেয়েছিস ত? আমায় আবার চুদে দিবি ত?”
আমি মনীষাদির ফর্সা, গোল, নরম উন্মুক্ত পোঁদে হাত বুলিয়ে বললাম, “নিশ্চই চুদবো দিদি! এই গুদ আমি কি আর ফাঁকা ছাড়তে পারি? যতদিন না তোমার বিয়ে হচ্ছে, ততদিন আমিই তোমার কামপিপাসা মেটাতে থাকবো! আর মৃণালের লজ্জা কাটিয়ে দিয়ে তাকেও আমাদের দলে নিয়ে নেবো, কেমন?”
আমি মনীষাদির পোঁদে হাত বুলাতে গিয়ে অনুভব করলাম পোঁদের গর্তটাও বেশ বড় এবং সেখানে কোনও বাজে গন্ধ নেই। আমার মনে হল মনীষাদি বোধহয় কামের তাড়নায় গুদের সাথে পোঁদেও কখনও বেগুন বা মোমবাতি ঢুকিয়েছে। হ্যাঁ, যা ভেবেছিলাম ঠিক তাই! মনীষাদি নিজেই সলজ্জে স্বীকার করল কাম পিপাসার জন্য পোঁদের কুটকুটনি কমাতে সে কয়েকবার পোঁদেও বেগুন ঢুকিয়েছে।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments