সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 02-02-2020

 

তাজা খেজুরের রস-৫
মৃণাল দুষ্টু হাসি দিয়ে বলল, “বিনয়, কেমন হল, রে? পেরেছিস না কি পারিসনি? দিদি কতটা সন্তুষ্ট হল? তার কামক্ষুধা কতটা কমাতে পারলি?”
আমিও নির্দ্বিধায় মৃণাল কে বললাম, “হেভী হয়েছে, রে! একবার নয়, দুইবার! তাছাড়া খেলার আগে আমি মনীষাদির গোপন অঙ্গে মুখ দিয়ে কামরস ও তারপরে মদন রস পান করেছি এবং সে আমার ডাণ্ডা মুখে নিয়ে যৌনরস ও তারপরে আমার বীর্যপানও করেছে। যেহেতু মনীষাদি প্রায়ই গুদে লম্বা বেগুন, সিঙ্গাপুরী কলা ও মমবাতি ঢোকাতো সেজন্য প্রথমবার আমার বাড়া নিতে তার তেমন কোনও অসুবিধা হয়নি। মাইরি, মনীষাদি ভীষণ ভীষণ সেক্সি! তাকে কন্ট্রোল করতে আমায় যথেষ্টই পরিশ্রম করতে হয়েছে!
আমাদের দ্বিতীয় দফার খেলা পুরোদমে চলছিল। কিন্তু ফাইনাল রাউণ্ডের আগেই তুই বাড়ি ফিরে এসেছিস। ঐজন্যই আমার এই অবস্থা হয়ে আছে। মনীষাদিও চরম সুখের অপেক্ষায় বিছানায় চাদর মুড়ি দিয়ে শুয়ে ছটফট করছে!”
মৃণাল খূবই লজ্জিত হয়ে জীভ কেটে বলল, “ইস, ছিঃ ছিঃ ছিঃ ছিঃ! সরি রে, ভুল টাইমে বাড়ি এসে তোদের খেলায় ব্যাঘাত ঘটানোর জন্য! শোন, তুই নির্দ্বিধায় বিছানায় গিয়ে থেমে যাওয়া কাজটা আবার চালু করে দিদিকে তৃপ্ত কর! আমি এঘরেই বসে তোদের খেলা শেষ হবার অপেক্ষা করছি!”
আমি মনে মনে ভাবলাম লোহা গরম অবস্থায় ঝোপ বুঝে কোপ বসাতে হবে। এখন মনীষাদি পুরো তেতে আছে এবং আবার নতুন করে আমার ঠাপ খাবার অপেক্ষা করছে তাই এই মুহর্তে মৃণালকেও ঘরে ঢুকিয়ে নিলে সে লজ্জা পাবেনা এবং কোনও আপত্তিও করবেনা। যদিও এর আগে মনীষাদি নিজেই আমায় জানিয়েছিল মৃণালের সামনে গুদ ফাঁক করতে তার কোনও আপত্তি নেই।
আমি বললাম, “মৃণাল তুই বা একলা এই ঘরে বসে থাকবিই বা কেন? তুই ত সবই জানিস এবং তুই নিজেই মনীষাদিকে প্রস্তাব দিয়ে রাজী করিয়েছিস। তাছাড়া মনীষাদি আমায় নিজেই বলেছে সে তোর কাছেও চুদতে চায়। তাই তুই নির্দ্বিধায় শোবার ঘরে চলে আয় এবং আমাদের ফাইনাল খেলাটা নিরীক্ষণ কর! ইচ্ছে হলে ….. আর মনীষাদি নিতে পারলে ….. আজই মাঠে নেমে পড়বি, বুঝলি?”
আমার কথায় ধাতস্ত হয়ে মৃণাল শোবার ঘরে ঢুকল। মনীষাদি তখনও চাদর চাপা দিয়ে শুয়েছিল। মৃণাল মুচকি হেসে বলল, “দিদি, কেমন আছিস, রে? বিনয় তোকে কষ্ট দেয়নি ত?” মনীষাদি মৃণালের প্রশ্নের উত্তরে বলল, “না রে, বিনয় আমায় হেভী সুখ দিয়েছে! ওঃফ, তুই যা একখানা চোদনখোর সঙ্গী দিয়েছিস না, আমায় চুদে চুদে হোড় করে দিয়েছে! পরপর দুই বার কি ভয়ঙ্কর চোদন দিয়েছে রে, আমায়!
এই ত, তুই আসার সময়েও বিনয় আমায় ঠাপাচ্ছিল! তার আগে সে আমার গুদে মুখ দিয়ে আমার কামরস তারপর মদনরস খেয়েছে এবং সেগুলি তাজা খেজুরের রসের সাথে তুলনা করেছে! আমিও বাড়া মুখে নিয়ে তার যৌনরস এবং পরে ঘন বীর্য খেয়েছি! বিনয়ের দুটো রসই আমার টাটকা তালের রসের মতই সুস্বাদু লেগেছে।
মাইরি মৃণাল, তোর বন্ধুর বাড়াটা যেমনই লম্বা আর তেমনই মোটা! সেজন্য তার ডগাটা ত আমার জরায়ুর মুখে ঠেকে যাচ্ছে! বিনয়ের প্রচণ্ড স্ট্যমিনা আর প্রতিবারই প্রচুর পরিমণে বীর্য ঢালছে! দ্বিতীয় দফার চোদনটা ত এখনও সম্পূর্ণ হয়নি, তাই বিনয়ের বাড়াটা এখনও ঐভাবে পুরো ঠাটিয়ে রয়েছে! আমারও গুদ খূব কুটকুট করছে। তুই একটু দেখ, আমি আর বিনয় চোদনটা সেরে ফেলি!”
এই বলে মনীষাদি মৃণালের সামনেই চাদরের ঢাকাটা সরিয়ে উলঙ্গ হয়ে গেল এবং আমায় আগের মত চিৎ করে শুইয়ে দিয়ে নিজেই আমার উপর কাউগার্ল আসনে উঠে আমার লকলক করতে থাকা আখাম্বা বাড়াটা নিজের রসসিক্ত গুদে ঢুকিয়ে নিয়ে আবার লাফতে আরম্ভ করল। মৃণাল প্রথমবার চোখের সামনে দিদিকে বন্ধুর কাছে লাফিয়ে লাফিয়ে চুদতে দেখে একটু থতমত খেয়ে গেল। কিন্তু সে পরের মুহুর্তেই নিজেকে সামলে নিল।
ঠাপের চোটে মনীষাদির দুলন্ত মাইদুটি এবং কম্পিত পাছাদুটি দেখার ফলে জাঙ্গিয়ার মধ্যেই মৃণালের ডাণ্ডাটা শক্ত হয়ে উঠল। মনীষাদি তাকে নিজের কাছে ডেকে প্যান্টের উপর দিয়েই তার ঠাটিয়ে ওঠা বাড়া কচলে দিয়ে মুচকি হেসে বলল, “দেখছিস ত, কেমন খেলা চলছে? আর লজ্জা পাসনি, সব জামা কাপড় খুলে ন্যাংটো হয়ে তোর জিনিষটা আমার হাতে দে! ছেলেবেলায় অনেকবার তোর নুঙ্কু টিপেছি। দেখি, এখন সেটা কত বড় হয়েছে।”
মৃণাল সামান্য ইতস্তত করার পর মনীষাদির সামনে জামা প্যান্ট খুলে ন্যাংটো হয়ে দাঁড়াতে রাজী হয়ে গেল এবং এক এক করে নিজের সমস্ত পোষাক খুলে পুরো উলঙ্গ হয়ে মনীষাদির কাছে গিয়ে দাঁড়ালো। মনীষাদি আমার ঠাপ খেতে থেকেই মৃণালের বাড়া হাতের মুঠোয় নিয়ে বলল, “বাঃবা, আমার সেই ছোট্ট ভাইটা আজ কত বড় হয়ে গেছে! তার সেই ছোট্ট নুঙ্কুটা আজ কি বিশাল লম্বা আর মোটা হয়ে আখাম্বা বাড়ায় পরিণত হয়েছে!
তোর আর বিনয়ের ধনের সাইজটা ত প্রায় একই, রে! তোর ঐখানের চুলগুলোও খূব ঘন, কালো আর মোটা হয়ে গেছে! এক সময় তোর গোটা নুঙ্কুটা আমি আমার হাতের মুঠোয় নিয়ে চটকাতে পারতাম! আর আজ? আজ ত সেটার অর্ধেকটাও আমার মুঠোয় ধরছেনা, রে! তুইও কি বিনয়ের মত …… আমার সাথে …… রাজী আছিস? আমি কিন্তু …… রাজী আছি!”
মৃণাল সব লজ্জা ভুলে গিয়ে মনীষাদির দুলতে থাকা ছুঁচালো মাইদুটো কচলে দিয়ে বলল, “হ্যাঁ নিশ্চই! বিনয় যখন তোকে …. করছে, তখন আমি লজ্জা পাবইবা কেন? আর তুই যখন রাজী আছিস তখন আমিই বা কেন ভালছেলে সেজে থাকবো? দিদি, একটা কথা বলছি, তোর আসল যায়গাটা আমি এখনও দেখিনি, কিন্তু তোর মাইদুটো ভারী সুন্দর, কোনও পুতুলের মাইয়ের মত খূবই পুরুষ্ট এবং খাড়া! যদিও আজই প্রথমবার সেগুলো পুরুষের হাতের ছোঁওয়া পেয়েছে।”
মনীষাদি মৃণালে বাড়া ধরে তাকে নিজের দিকে টেনে নিয়ে বলল, “আয় মৃণাল, আমি বিনয়ের ঠাপ খেতে খেতে তোর তালের রসটাও খেয়ে দেখি। দেখি, দুই বন্ধুর তালের রসে কোনও পার্থক্য আছে কিনা!” এই বলে মনীষাদি নিজের ছোটভাই মৃণালের বাড়া মুখে নিয়ে চুষতে লাগল।
কি ভয়াণক অবস্থা! মনীষাদি একদিকে আমার দাবনার উপর বসে, আমার বাড়া গুদে ঢুকিয়ে নিয়ে ক্রমাগত লাফিয়ে যাচ্ছে আর আমার মাথার দুপাশে পা দিয়ে দাঁড়িয়ে থাকা মৃণালের বাড়া মুখে নিয়ে চকচক করে চুষে যাচ্ছে! আমি চোখ চাইতেই মৃণালের ঘন কালো বালে ঘেরা ঝুলন্ত বিচিদুটো দেখছি! ছোকরা আজ প্রথমবার নিজের পরমা সুন্দরী পূর্ণ বিকসিত কামুকি দিদিকে ভোগ করার সুযোগ পাচ্ছে, তাই সে তার বিচিতে এতদিনের জমে থাকা সমস্ত বীর্য দিদির গুদে উজাড় করে দেবার জন্য প্রস্তুত হচ্ছে!
আমি মনীষাদির পাছার তলা দিয়ে হাত ঢুকিয়ে পোঁদ স্পর্শ করে বুঝতে পেরে গেছিলাম তার পায়ুদ্বারটাও যথেষ্টই চওড়া। আমি আস্তে আস্তে পোঁদের গর্তে আঙ্গুল ঢুকিয়ে উপলব্ধি করলাম সেখান দিয়েও আমার বাড়া ঢুকিয়ে দেওয়া যাবে এবং মনীষাদি সেই চাপ সহ্যও করে নিতে পারবে। অতএব মনীষাদির পোঁদ মারলেও সে আনন্দ পাবে। তবে সে স্যাণ্ডউইচ হয়ে একসাথে গুদে ও পোঁদে দুটো আখাম্বা বাড়ার চাপ একসাথে নিতে পারবে কিনা সেটা পরীক্ষা করেই বোঝা যাবে!

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments