সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 19-12-2017

 

গুদের দরজা খুলে বাড়ার গুদপ্রবেশ – আস্তে আস্তে ওর মাইে আমার হাত এর চাপ বারছে. অমন ভাবে মাই দুটো টিপতে শুরু করেছি যেন ছিড়ে ফেলবো. আমার মুখ থেকে জীভটা জোরে টেনে বের করে নিয়ে মৌ বলল… আই কিংসুক… কী করছিস… কামিজটা ছিড়ে যাবে… আস্তে টেপ.
আমি বললাম… তাহলে খুলে ফেল না.
ও বলে… না না এখানে সম্বব না, কেউ যদি চলে আসে?
আমি বললাম, কেউ আসবে না. মালিককে বলে এসেচ্ছি. তাছাড়া এই গরমে কেউ ঘর থেকেই বেরুবে না.
মিতা তখন উঠে দাড়িয়ে ওর কামিজ আর ব্রাটা খুলে ফেলল.
ওঃ গড… কী দেখচ্ছি মাই… সঙ্গে সঙ্গে ওর নিটোল সাদা মাই দুটো লাফিয়ে বেরিয়ে এলো….ইসসসশ কী সুন্দর মিতার মাই…ঠিক যেন দুটো পর্বত চুড়া. আমিও আমার জামা খুলে দাড়িয়ে ওকে জাপটে ধরে ওর সমস্ত শরীরটা ঘাটতে লাগলাম. চুমুতে চুমুতে ওর মুখটা ভিজিয়ে দিলাম প্রায়.
তার পর ওর গলায় চুমু দিতে দিতে নীচের দিকে নামতে লাগলাম. মিতা অস্থির হয়ে আমার চুলের মুঠি ধরে টানতে লাগলো আর নিজের মুখটা উপর দিকে তুলে জোরে জোরে নিশ্বাস নিতে লাগলো.
আস্তে আস্তে মুখটা নামিয়ে এনে ওর একটা মাই এর বোঁটা মুখে বরে চুষতেই মিতা যেন কামে অস্থির হয়ে কেঁপে উঠলো. মৌ ওর নিজের একটা হাত নামিয়ে আমার নাভির নীচে প্যান্ট এর উপর দিয়ে যেন কিছু ধরার চেস্টা করতে লাগলো.
ওদিকে প্যান্ট এর ভিতরে থাকা আমার বাড়াটাও ঠাটিয়ে বাইরে আসার জন্য মাথা চাড়া দিছে. আমি জ়িপার নামিয়ে প্যান্ট এর ভিতর থেকে একেবারে গরম লোহার রড এর মতো বাড়াটা বের করে দিলাম.
মৌ মুঠো করে ধরেই আবার ছেড়ে দিলো. বলল… উহ.. বাবা! কী মোটা আর আগুনের মতো গরম রে?
বললাম… রাজিবদার চাইতেও মোটা?
মৌ বলল.. রাজিব এরটা তোর অর্ধেক. তোরটা দেখতেও কী সুন্দর কিংসুক…. এই বলে বসে পরে আমার বাড়াটা ধরে নিজের সারা মুখে ঘসতে লাগলো. নাকে মুখে ঠোটে চোখে পাগলের মতো বাড়াটা বোলাচ্ছে. মাঝে মাঝে নাকের সামনে নিয়ে গন্ধ শুঁকছে বাড়ার. তারপর নিজের জীভ বের করে বাড়াটাকে জীবের ডগা দিয়ে আদর করতে শুরু করলো.
আদর করতে করতে ভিজিয়ে দিলো পুরো মাথাটা. হঠাৎ মুখটা হাঁ করে মুখে ঢুকিয়ে নিলো বাড়ার অনেকটা… আর চুষতে শুরু করলো. রাজিবদার সাথে নিয়মিত এসব খেলা খেলে ওর চোসার কায়দা এটা বলে দিছে.
অম… অম..আম আম আম.. চুক চুক চুক… চো চো উম্ম্ম অম অম অম… নানা শব্দ করতে করতে চুষতে লাগলো.
বাড়ার মুন্ডিটা মুখের ভিতরে ঢুকিয়ে রেখে ফুটোটাতে জীভ দিয়ে সুরসূরী দিছে আর হাত এর মুঠোতে বাড়ার ডান্ডাটা ধরে চামড়া আপ ডাউন করছে. ব্লু ফ্লিমেই শুধু অমন চোসা দেখেচ্ছি… আজ লোমকূপে লোমকূপে সেই চোসার শিহঋণ অনুভব করছি. কখনো পুরোটা মুখে ঢুকিয়ে চোসে.. কখনো মুখ থেকে বের করে আইস ক্রীম এর মতো পুরোটা চাটে. আমি যেন আর এই পৃথিবীতেই রইলম না সুখে…..
এই ভাবে মৌ মিনিট পাঁচেক বাড়া চোসার পর আমি ওর মুখ থেকে বাড়া বের করে নি. নাহোলে ওর মুখেই ফ্যাদা বেরিয়ে যাবে আমি বেশ বুঝতে পারছিলাম. মনে হলো মিতা এতে বেশ আহত হলো. যেন খুব সুস্বাদু কোনো খাবার ওর মুখ থেকে কেড়ে নিলাম. আমি মিতাকে টেবিল এর উপর উঠে শুয়ে পড়তে বলি.
সঙ্গে সঙ্গে মৌ আমার কথা মতো টেবিলে উঠে চিৎ হয়ে শুয়ে পরে. ইচ্ছা করছিল ওকে ন্যাংটো করে ওর উলঙ্গ শরীরটা দেখি. কিন্তু যতই মালিক বলুক, এই রেস্টোরেংট এর কেবিনে সেই সাহস পেলাম না.
কিন্তু দুজনের উত্তেজনা এমন জায়গায় পৌচ্চেছে যে আর ফিরে আসারও উপায় নেই. যা হয় হোক ভেবে আমি মৌমিতার সালবার এর দড়িটা খুলে দিলাম. আর কোমর থেকে আলগা করে ভিতরে উকি দিয়ে ওর গুদটা দেখতে শুরু করলাম.
সালবারটা ফাঁক করতেই মৌ এর গুদে জমে থাকা রস এর গন্ধ দমকা হাওয়ার মতো আমার নাকে এসে লাগলো. উহ কী কাম উত্তেজক গন্ধ.
গায়ে যেন আগুন ধরিয়ে দিলো. আমি মৌ এর সারা শরীরটা চাটতে শুরু করলাম. আর একটা হাত দিয়ে ওর গুদটা ঘাটতে থাকি. মৌ এর গুদের চারপাশে সিল্কী বালে ভড়া.
খুব ঘনো না তবে রেশমি মোলায়েম. হাত দিয়ে ঘাটতে খুব আরাম হচ্ছিল. রেশমি বালে ঢাকা গুদের চেরায় লম্বালম্বি ভাবে আঙ্গুল ঘসতে লাগলাম. মিতা নিজের থাই দুটো আরও বেশি করে ফাঁক করে দিয়ে আমার দিকে তাকিয়ে বলল. মেয়েদের গুদে আঙ্গুল দিতে খুব মজা না. সালা.
আমি বললাম, ভগবান তো যতো মজা লুকিয়ে রেখেছে তোদের গুদেই. এই বলে আমি আঙ্গুলটা গুদের ভিতরে ঠেলে ঢুকিয়ে দিলাম. ঊঃ আঃ অ ইসসসসশ করে মিতা আমার হাতটা চেপে ধরলো.
আমি আঙ্গুল দিয়ে গুদের ভিতরটা ঘাটতে লাগলাম. আমি বুঝতে পারচ্ছি ওর গুদটা আগুনের মতো গরম আর আঠালো রসে ভর্তি হয়ে গেছে. আঙ্গুলটা ঢুকতে বের করতেই পচ্চ পচাৎ ফচ্ছ্ আওয়াজ বের হছিল. এবার আমি আঙ্গুল দিয়ে ওর ক্লিটটা ঘসে দিতেই ও দাঁত দিয়ে নিজের নীচের ঠোট কামড়ে ধরে বেঁকে গেলো.
ওর মুখের চেহারাই পাল্টে গেলো সাথে সাথে. চেনাই যাছে না মৌমিতাকে. মুখটা টকটক করছে লাল হয়ে. নাকের পাতা ফুলে উঠেছে… চোখ দুটো আধবোজা ঢুলু ঢুলু..
আর বুকটা হাপর এর মতো উঠছে নামছে. আমি মুখটা গুদের উপর নামিয়ে আনলাম. ঘসতে থাকলম গুদে. জীভ দিয়ে গুদের ফাটলটা চেটে দিচ্ছি. খসখসে ধারালো জীভ এর ঘসায় মৌ যেন উন্মাদ হয়ে গেলো…
অফ অফ ইসস্ আঃ আঃ ঊহ …ফাক. ওঃ গড উহ উহ উহ আআহ বীর বীর করে বলতে লাগলো এইরকম কিছু. জীভটা গুদে ঢুকিয়ে বের করতে লাগলাম. মৌ ছটফট্ করতে করতে জীভ চোদা খেতে লাগলো আর প্রলাপ বকতে লাগলো.
কিছুখন পরে আমি ওর গুদ থেকে মুখটা সরিয়ে নিলাম আর টেবিল এর নীচে দাড়িয়ে ঝুকে ওর মাই এর খয়েরি বোঁটা দুটো চুষতে লাগলাম. সঙ্গে সঙ্গে ওর ক্লিটটা জোরে ঘসচ্ছি… কখনো দু অঙ্গুলে নিয়ে মুছরে দিচ্ছি.
মিতা কাম উত্তেজনায় অস্থির হয়ে গেলো. দুহাতে আমার মাথাটা আরও জোরে ওর বুকে চেপে ধরলো আর ওর দুথাই দিয়ে গুদে আঙ্গুল ঢুকানো আমার হাতটা চেপে চেপে ধরতে লাগলো.
মুখ দিয়ে আঃ উম্ম্ম মা গূও.. উফফফ ইসস্ ইস ঊ আঃ আঃ আঃ শব্দ করছে আর হাত বাড়িয়ে আমার ঠাটানো বাড়াটা চটকাচ্ছে. এক সময়ে লাল ঘোর লাগা চোখে আমার দিকে তাকিয়ে বলে.. কিংসুক, আমি আর থাকতে পারচ্ছি না. প্লীজ আমাকে আর কস্ট দিস না, ঢুকা.
আমি ওর অবস্থাটা বুঝতে পারি. ওকে টেবিল এর উপরেই আমার দিকে ঘুরিয়ে নি. টেবিল এর ধারে ওর কোমর পর্যন্তও টেনে এনে ওর পা দুটো ভাজ করে নিতে বলি. কথা মতো মৌ তাই করে.
গুদটা খুলে হা হয়ে যায়. দেখি রস ওর গুদ দিয়ে গড়িয়ে পাছার ফুটো পর্যন্তও চলে গেছে. আমি আর দেরি না করে গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটা ঠিক মতো রেখে ওর কোমর ধরে আস্তে আস্তে চাপ দিয়ে বাড়ার মাথাটা ওর গুদের ভিতর ঢুকিয়ে দি. আআআহ… উহ ইসস্ শীত্কার দিয়ে ওঠে মিতা.
আমি আস্তে আস্তে আমার বাড়াটা ওর গুদে ঠেলে ঢুকাতে ঢুকাতে কাম-উত্তেজিত গলায় জিজ্ঞেস করি… কী রে… ব্যাথা লাগছে না তো? …
না সোনা… তুই ঢোকা… বলে মৌ নিজে ওর গুদটা দুআঙ্গুল দিয়ে ফাঁক করে ধরে.
আমি আমার পুরো বাড়াটা মিতার গুদে ঠাপ দিয়ে ঢুকিয়ে দি. ঊহ…… মৌ এর আটকে রাখা দমটা এক সাথে বেরিয়ে যায়. আমার বিচি দুটো মৌ এর গুদের দু পার এর মাঝখানে চেপে বসে ওর গুদের বাল এর সাথে আমার বাল একেবারে মিশে যাওয়ার চেস্টা করে. আমি অনুভব করলাম আমার বাড়াটা ওর গুদের ভিতর একদম টাইট হয়ে বসে গেছে.
আমি মৌ এর গুদে বাড়া ঢুকনো অবস্থায় নিচু হয়ে ওর মুখে ঠোটে চুমু খেতে থাকি. দু হাত দিয়ে ওর খাড়া মাই দুটো ময়দা ডলার মতো পক্ পক্ করে টিপতে থাকি. মাঝে মাঝে বোঁটা দুটোতে মোচড় দিতে থাকি.

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments