সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 21-01-2017

 

This story is part of the দলবদ্ধ চোদাচুদির বাংলা চটি গল্প – গুদের হাট series

বাংলা চটি – নন্দিতা একবার আমার দিকে তাকাল, যেন বলছে, সে আমার সামনে সে দেবুদার কাছে চুদলে আমার কোনও আপত্তি নেই ত। আমি ত মনে মনে চাইছিলাম দেবু নন্দিতাকে চুদে দিক, যাহাতে সে যদি জানতে পারে আমি আমার দিদি সুস্মিতাকে চুদতে চাইছি তাহলে কোনও আপত্তি করতে পারবেনা।
আমি চোখের ইশারায় নন্দিতাকে সহমতি দিলাম, নন্দিতা নাইটির উপর থেকে হাত সরিয়ে নিল। দেবু নন্দিতার শরীর থেকে নাইটিটা খুলে ওকে সম্পুর্ণ নির্বস্ত্র করে দিল, এবং নিজেও গেঞ্জি ও পায়জামা খুলে সম্পুর্ণ নির্বস্ত্র হয়ে গেল। ঘরে তখন বড় আলো জ্বালানো ছিল। তার আলোয় নন্দিতার ন্যাংটো শরীর জ্বলজ্বল করছিল।
দেবু নন্দিতার হাল্কা বালে ঘেরা গুদে হাত বোলাতে বোলাতে বলল, “নন্দিতা, তোমার গুদ ভারী সুন্দর। আমি কত বোকা, আমার বাড়িতে এত সুন্দর মাল থাকতে কেন যে এতদিন সেটা পাবার চেষ্টা করিনি। তুমি যদি রাজী হও, আমি তোমার ননদের মত তোমারও বাল কামিয়ে দিতে পারি।” এতক্ষণে নন্দিতার লজ্জা প্রায় কেটে গেছিল।
সে দেবুর সামনে পা ফাঁক করে শুয়ে পড়ল, দেবু খুব ধের্য ধরে হেয়ার রিমুভার মাখিয়ে ও পরে ভীজে কাপড় দিয়ে পুঁছে নন্দিতার বাল কামিয়ে দিল। এই কাজ করার ফলে দেবুর আখাম্বা বাড়ার ডগাটা হড়হড় করছিল। দেবু নিজের বাড়ার রসটা আঙ্গুলে নিয়ে সেই আঙ্গুলটা নন্দিতার গুদে ঢুকিয়ে নাড়াতে লাগল।
বাল কামানোর ফলে নন্দিতার গুদটা খুব মসৃণ হয়ে গেল। দেবু নিজে বিছানায় শুয়ে নন্দিতাকে উল্টো করে নিজের উপর উপুড় করে শোওয়ালো যার ফলে নন্দিতার গুদ আর পোঁদ দেবুর মুখের সামনে এসে গেল। দেবু নন্দিতার গুদ আর পোঁদ চাটতে লাগল আর নন্দিতা দেবুর বাড়াটা ছাল ছাড়িয়ে চুষতে লাগল।
নিজের নতুন বৌকে ন্যাংটো করে নিজের ভগ্নিপতিকে দিয়ে চোদানোর বাংলা চটি গল্প
নন্দিতা উত্তেজনায় নিজের গুদটা বারবার দেবাশীষের মুখে চেপে দিচ্ছিল। আমি শিহরিত হয়ে সমস্ত ঘটনার মজা নিচ্ছিলাম। আমার চোখের সামনে আমার নতুন বৌকে ন্যাংটো করে আমার ভগ্নিপতি কিছুক্ষণ আগে পকপক করে মাই টিপল, এখন গুদ আর পোঁদ চাটছে, কিছুক্ষণ বাদে কে জানে কোন ভঙ্গিমায় কতক্ষণ ধরে ঠাপাবে।
একটু বাদে নন্দিতাকে নিজের উপর থেকে নামিয়ে দেবাশীষ ওকে চিৎ করে শুইয়ে দিল। তারপর নন্দিতার গালে আর ঠোঁটে চুমু খেতে এবং মাই চুষতে চুষতে ওর উপর উঠে পড়ল। দেবাশীষ একহাত দিয়ে নন্দিতাকে জড়িয়ে ধরল আর একহাত দিয়ে নিজের আখাম্বা বাড়াটা নন্দিতার গুদে ঠেকাল আর আমায় বলল, “অভিষেক, এইবার তোমার বৌকে চুদতে যাচ্ছি, তোমার কোনও আপত্তি নেই ত? তুমি যদি চাও আমায় একটা কণ্ডোম দাও, কারণ বাড়ায় কণ্ডোম পরে চুদলে নন্দিতার আমার দ্বারা গর্ভ হবার সম্ভাবনা থাকবেনা।”
আমি বললাম, “দেবুদা, তুমি ত আমার ঘরের মধ্যেই আমার বৌকে আমার সামনে ন্যাংটো করে চুদছ, তাই আমার আপত্তি থাকবে কেন। তাছাড়া নন্দিতাও ত তোমার আখাম্বা বাড়াটা এখন নিজের গুদে ঢোকাতে চাইছে তাই আমি নন্দাই শালাজের চোদাচুদি তে বাধা কেন দেব।
তোমার সাথে নন্দিতার প্রথম মিলন হচ্ছে তাই আমি চাই, নন্দিতা তোমার বাড়াটা এবং তুমি ওর গুদটা বাস্তবে উপভোগ কর, অতএব তোমার কণ্ডোম পরার কোনও প্রয়োজন নাই, নন্দিতা না হয় পরে গর্ভ নিরোধক খেয়ে নেবে।” আমার কথায় দেবাশীষ ও নন্দিতা দুজনেই হেসে ফেলল।
আমি দেবাশীষ ও নন্দিতা দুজনেরই মুখে তীব্র কামাগ্নি দেখতে পেলাম। আমার জবাব শুনে দেবাশীষ নন্দিতার উপরে জোরে একটা চাপ দিল। নন্দিতা আহ… বলে অস্ফুট শব্দ করল। দেবাশীষের ৭” লম্বা বাড়াটা নন্দিতার গুদে ভচ করে একবারেই সম্পুর্ণ ঢুকে গেল।
নন্দিতা দুই হাতে দেবাশীষকে জড়িয়ে ধরল। দেবাশীষ এক হাতে নন্দিতার মাইগুলো টিপতে লাগল আর ওকে ঠাপাতে আরম্ভ করল। আমার সামনে আমার বৌ উলঙ্গ হয়ে পরপুরুষের ঠাপ খাচ্ছিল। দেবাশীষ নন্দিতাকে ঠাপাতে ঠাপাতে বলল, “অভিষেক, তোমার বৌটা কিন্তু হেভী জিনিষ।
ও ত এর আগে পরপুরুষের ঠাপ খায়নি তাই ওর গুদের কামড়টা তোমার দিদির গুদের চেয়ে অনেক বেশী সুন্দর, আমার বাড়াটা নিজের গুদের ভীতর জাঁতাকলের মত ধরে রেখেছে, যেন একবারেই পুরো রসটা নিংড়ে নেবে। কি গো নন্দিতা, ঠিক বলছি ত? তুমি মজা পাচ্ছ ত?”
নন্দিতা লজ্জা পেয়ে বলল, “দেবুদা, আপনি খুব অসভ্য, শালার নতুন বৌকে একলা পেয়ে তার বরের সামনেই চুদছেন। তবে আপনার যন্ত্রটা বেশ বড়, আমার গুদের শেষ সীমানায় গিয়ে ধাক্কা মারছে। আমি এর আগে শুধু আপনার শালার কাছেই চুদেছি তবে আপনার ঠাপ খাবার পর বুঝতে পারলাম পরপুরুষের কাছে চোদন খাওয়াটা অনেক বেশী মজার এবং সব মেয়েকেই জীবনে স্বামী ছাড়া পরপুরুষের বাড়াটাও ভোগ করা উচিৎ।
আমি শুনেছি আপনি অনেক পরস্ত্রী কে চুদেছেন এবং দিদিও অনেক পরপুরুষের ঠাপ খেয়েছে। সত্যি, আপনারা দুজনে চোদাচুদির সব আনন্দ ভোগ করেছেন।”
নন্দিতার কথা শুনে আমি খুব খুশী হলাম কারণ এর অর্থ এরপর আমি আমার দিদি সুস্মিতাকে চুদলে ও আর কোনও বাধা দেবেনা। দেবাশীষ নিজেই বলল, “অভিষেক, আমি তোমার বৌকে চুদছি এবং ভবিষ্যতেও চুদবো, তুমিও যদি চাও আমার বৌ অর্থাৎ তোমার দিদি কে আমার সামনেই ন্যংটো করে চুদতে পার, আমার কোনও আপত্তি নেই। আমরা আমাদের ঘরেই বৌ পাল্টা পাল্টি করে চুদতে পারব।”
আমি ত মনে মনে তাই চাইছিলাম। আগামিকাল দিদি বাড়ি ফিরলে ওকে আমার কাছে চুদতে রাজী করতে হবে। এত কথার মাঝেও দেবাশীষ একভাবে আমার বৌকে ঠাপাচ্ছিল। আমার বৌটাও পাছা তুলে তুলে দেবাশীষের ঠাপের তালে তাল দিচ্ছিল। প্রায় ২০ মিনিট ধরে ঠাপানোর পর দেবাশীষ নন্দিতার গুদে সাদা পায়েস ঢালল, ততক্ষণে নন্দিতা তিনবার জল খসিয়ে ফেলেছে।
দেবাশীষ বাড়াটা বের করার পর আমি দেখলাম আমার বৌয়ের গুদ দিয়ে দেবাশীষের গাঢ় বীর্য গড়িয়ে পড়ছে। দেবাশীষ নিজেই আমার বৌয়ের পা ফাঁক করে গুদ পরিষ্কার করে দিল। ও সারারাত নিজেও ন্যাংটো হয়ে থাকল এবং নন্দিতাকেও ন্যাংটো হয়ে থাকতে বাধ্য করল। ও ঘরের বড় আলোটাকেও নেভাতে দিল না যাতে মাঝ রাতে ঘুম ভাঙ্গলে নন্দিতার উলঙ্গ শরীর দেখতে পায়। দেবাশীষ নন্দিতাকে জড়িয়ে ধরে খূব আদর করল।
নন্দিতাও ওর লোমষ বুকের সাথে লেপটে থাকল। দেবাশীষ নন্দিতার মাই ধরে আর নন্দিতা দেবাশীষের বাড়া ধরে ঘুমিয়ে পড়ল। আমি সেইরাতে নন্দিতাকে চুদিনি কারণ আমায় চুদতে দেখলে দেবাশীষ গরম হয়ে আবার নন্দিতাকে চুদবে তখন নন্দিতার শরীরের উপর চাপ পড়ে যাবে। যতই হউক আমারই বৌ ত, তাই ওর শরীরের দিকেও ত দেখতে হবে!
বাংলা চটি কাহিনীর সঙ্গে থাকুন ….
গল্প লিখে পাঠান …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments