সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 22-01-2021

This story is part of the নবযৌবনাদের কৌমার্য হরণ series

আমি আগেই লক্ষ করেছিলাম রূপার পায়ের গঠন অনেক বেশী সুন্দর এবং লোভনীয়, তাই আমায় কোনও অজুহাতে তার পায়ে হাত বুলাতেই হবে। তাছাড়া বয়সে বড় কোনও ছেলে পা ধরলে কমবয়সী মেয়েরা খূব আনন্দ পায়, কারণ সেই কাজে মেয়েদের অহং সন্তুষ্ট হয়। ছেলেটা কোনও সময় চোদার জন্য জোরাজুরি করলেও, মেয়েটা তেমন কোনও বাধা দেয়না।
আমি সাথে সাথেই মলটা সারিয়ে ফেলে মাটিতে বাবু হয়ে বসে রূপাকে বললাম, “রূপা, তুই আমার কোলে তোর পা তুলে দে! আমি নিজেই তোর পায়ে মল পরিয়ে দিচ্ছি!”
রূপা আমার কোলে পা তুলতে ইতস্তত করছিল, তাই আমি তার পায়ের গোচ ধরে নিজের কোলের মাঝখানে এমন ভাবে তুলে নিলাম যাতে তার পায়ের চাপ আমার অর্ধ উদ্দীপ্ত বাড়ার উপর পড়তে লাগল। এর ফলে পায়জামার ভীতরেই আমার বাড়া শক্ত হয়ে টং টং করে উঠল।
পায়ের চেটোয় কাঠের মত শক্ত কিছু একটা ছোঁওয়া বুঝতে পেরে রূপা আমায় বলল, “দাদাভাই, তোমার কোলের মাঝে কি একটা শক্ত জিনিষ আছে গো, যেটা আমার পায়ে খোঁচা মারছে?”
আমি হেসে বললাম, “ও মা, তুই ঐটা চিনতে পারলিনা? ঐটা ত আমার ধন, রে! তোর পায়ের ছোঁওয়ায় ঐরকম শক্ত হয়ে গেছে!” রূপা সাথে সাথেই পা সরিয়ে নিয়ে বলল, “ইস, ছিঃ ছিঃ! আমার খূব পাপ হয়ে গেল! আমার মা আমায় বলেছিল ছেলেদর ধন মেয়েদের কাছে পূজো করার বস্তু! মেয়েরা শিবলিঙ্গের পূজা করে কামনা করে তারা যেন শিবের মত লিঙ্গ পায়! আর আমি সেখানেই পা ঠেকিয়ে ফেললাম! ঠাকুর আমায় খূব পাপ দেবে!”
ঐদিন রূপা ফ্রক পরে কাজে এসেছিল তাই তার দুই হাঁটুর তলার অংশ উন্মোচিত হয়েই ছিল। রূপার পেলব ও মসৃণ পায়ের গোচ দেখে আমার ধনের গোড়া রসালো হয়ে গেল এবং আমি লোলুপ দৃষ্টিতে তার দাবনাদুটির দিকে তাকিয়ে থাকলাম। ফ্রক পরে থাকার ফলে মাটিতে বসে রূপার দাবনাদুটি দেখতে আমার একটুও অসুবিধা হচ্ছিল না।
আমি পুনরায় তার পা টেনে নিজের কোলের উপর রেখে মল পরিয়ে দিয়ে সুযোগ বুঝে বললাম, “রূপা, সেটা অবশ্য তুই ঠিকই বলেছিস! অজান্তেই তোর একটা পাপ হয়ে গেল! তবে পাপ নামানোর একটা রাস্তা আছে! তুই যদি আমার ধনটা আগের মত আবার নরম করে দিতে পারিস, তাহলে তোর সব পাপ পুঁছে যাবে!”
রূপা সত্যিই খূব সরল ছিল, তাই সে আমার টোপ খেয়ে গেল এবং মাটিতে আমার সামনা সামনি বসে পায়জামার উপর দিয়েই আমার ধন ধরে নাড়িয়ে নরম করার ব্যার্থ চেষ্টা করতে লাগল।
রূপা যেটা চাইছিল, হল তার উল্টোটা! আমার বাড়া নরম হবার বদলে আরো শক্ত আর লম্বা হয়ে গেল। আমি মুচকি হেসে বললাম, “রূপা, আমি আমার ধনটা পায়জামা থেকে বের করে দিচ্ছি! তুই তোর হাতের চাপ দিয়ে দেখ, যদি সেটা নরম হয়ে যায়!”
আমি সাথে সাথেই পায়জামা খূলে ঘন কালো কোঁকড়ানো বালে ঘেরা আমার ৭” লম্বা সিঙ্গাপুরি কলাটা বের করে রূপার হাতে ধরিয়ে দিলাম। রূপা চমকে উঠে বলল, “এটা কি? এত বড় ধন ত আমি কোনওদিন দেখিনি! ছোটবেলায় আমি আমার খূড়তুতো ভাইয়ের নুঙ্কু দেখেছিলাম! সেটা ত খূবই ছোট ছিল! তাছাড়া সেটার চারপাসে ত এইরকম কালো চূলও গজায়নি!”
আমি রূপার সরলতায় হেসে বললাম, “রূপা, বয়সকালে সব ছেলেরই ধন এইরকম লম্বা, মোটা আর শক্ত হয়ে যায়। এতদিনে তোর খুড়তুতো ভাইয়ের নুঙ্কুটাও এইরকমই লম্বা আর মোটা হয়ে ধন হয়ে গেছে, এবং তার চারপাসেও এইরকমই ঘন চুল গজিয়ে গেছে, যেটাকে বাল বলে।
তুই ত আমার ধনটাকে আগের মত নরম করতে পারলিনা, তাই তোর পাপ কাটানর আরো একটা উপয় আছে। তোকে আমায় তোর ঠোঁটে চুমু খেতে, তোর মামদুটো চুষতে আর টিপতে এবং তোর পেচ্ছাবের ফুটোয় আমার ধন ঢোকাতে দিতে হবে। তুই কি সেটায় রাজী আছিস?”
আঠারো বছর বয়সী এমন বিকসিত শারীরিক গঠনের কোনও মেয়ে যে মন থেকে এতটাই সরল হতে পারে আমি ভাবতেই পারিনি। রূপা আমার কথা শুনে বলল, “হ্যাঁ দাদাভাই, তুমি আমার ঠোঁটে চুমু খেতেই পারো। তবে তোমার সামনে ফ্রক আর ব্রা খুলে মাম বের করতে আমার ভীষণ লজ্জা করবে। মা আমায় কোনও ছেলেকে মাম দেখাতে বারণ করেছিল, কারণ মাম দেখালে ছেলেরা নাকি দুষ্টুমি করে। তাছাড়া আমার পেচ্ছাবের ঐ ছোট্ট গর্ত দিয়ে তোমার ঐ পেল্লাই সাইজের ধন কি করেইবা ঢুকবে?”
অবুঝ রূপার কথা শুনে আমার হাসি পেয়ে গেল। আমি বললাম, “তোর কোনও চিন্তা নেই। আমি যখন তোর ঠোঁটে চুমু খাবো, তখন নিজের হাতেই তোর ফ্রক আর ব্রা খুলে মামদুটো বের করে নেব। তোর একটুও লজ্জা লাগবেনা। তারপরে প্যান্টি খুলে দিয়ে তোর পেচ্ছাবের ফুটোয় ধন ঢুকিয়ে দেবো। প্রথমে একটু ব্যাথা লাগলেও তুই পরে খূব মজা পাবি!” রূপা বলল, “ঠিক আছে দাদাভাই, তুমি যা ভাল বোঝো তাই করো! আমাকে ত পাপ কাটাতেই হবে!”
আমি রূপার কাছ থেকে সবুজ সংকেত পেয়ে মাঠে নেমে পড়লাম। আমি রূপার হাত টেনে তাকে আমার কোলে বসিয়ে নিয়ে প্রথমে তার ঠোঁটে ঠোঁট ঠেকিয়ে অনেক চুমু খেলাম তারপর ধীরে ধীরে তার ফ্রকের পিছনের হুকগুলো খোলার সাথে তার ব্রায়ের হুকটাও খুলে দিলাম।
পরের মুহুর্তেই রূপার অস্পর্শিত তরতাজা যৌনপুষ্পদুটি পুরোপুরি ভাবে উন্মোচিত হয়ে গেল। পদ্মফুলের সেই ছুঁচালো কুঁড়িদুটি, যেগুলি তার সমবয়সী মেয়েদের তুলনায় বেশ বড়, যদিও তখনও অবধি সেগুলো কোনও পুরুষ হাতের ছোঁওয়া পায়নি। হয়ত নিয়মিত হাড়ভাঙ্গা পরিশ্রমের ফলে তার কচি মাইদুটো এমন পুরুষ্ট হয়ে গেছিল। যার ঠিক উপরে কিসমিসের মত ছোট্ট কালো বোঁটাদুটি চোষা আর টেপার জন্য আমায় আহ্বান করছিল। আমি সময়ের সদব্যাবহার করে তখনই রূপার একটা মাই চুষতে এবং অপরটা হাতের মুঠোয় নিয়ে পকপক করে টিপতে লাগলাম।
অভাবের জীবনেও একটা অষ্টাদশী কাজের মেয়ের মাইদুটো কোনও যত্ন ছাড়াই যে এত সুন্দর হতে পারে আমার ধারণাই ছিলনা। যদিও এর আগে আমি কয়েকবার রূপার মা বাসন্তীকেও ন্যাংটো করে চুদে দিয়েছি, কিন্তু পড়ন্ত যৌবনে তার ঢ্যাপসা মাইদুটো টিপে তেমন মজা পাইনি।
তবে আমার ধারণাটাই ভুল ছিল! রূপা নিজেই অকপটে স্বীকার করেছিল ইতিপূর্ব্বে তারই এক মাস্তুতো দাদা বেশ কয়েকবার তার মাইদুটো টিপেছিল। তার কিছুদিন পরেই রূপাকে ৩২ সাইজের ব্রা ছেড়ে ৩৪ সাইজের ব্রা ধরতে হয়েছিল। যদিও রূপার কথায় আমি আগেই বুঝে গেছিলাম, ইতিপূর্ব্বে কোনও ছেলেরই তার গুদ অবধি পৌঁছানোর সৌভাগ্য হয়নি।
আমি আর সময় নষ্ট না করে একটানে রূপার প্যান্টি খুলে তাকে পুরো ন্যাংটো করে দিলাম। জীবনে প্রথমবার কোনও ছেলের সামনে উলঙ্গ হয়ে দাঁড়াবার ফলে রূপা লজ্জা ও ভয়ে সিঁটিয়ে গেল। আমি আস্তে আস্তে রূপার মখমলের মত নরম বালে ঘেরা মাখনের মত নরম গুদে হাত বুলাতে লাগলাম।
না, সত্যিই তখনও অবধি রূপার গুদ ব্যাবহার হয়নি, কারণ সে সময় তার সতীচ্ছদ অক্ষত ছিল। আমি মনে মনে ভাবলাম আজ আমার এই আখাম্বা বাড়া দিয়ে রূপার সতীচ্ছদ ফাটিয়ে তাকে কুমারী থেকে নারীতে পরিণত করবো।
রূপা ন্যাংটো হতেই আমার বাড়া আরো ফুলে ফেঁপে উঠল। রূপা আমার বাড়া দেখে ভয় পেয়ে বলল, “দাদাভাই, তোমার ধন আরো বেশী লম্বা আর মোটা হয়ে গেছে। আমি আমার গুদে তোমার ধনের চাপ নিতে পারবোনা। প্লীজ, আমায় ছেড়ে দাও!”
হাতে পাওয়া এমন তরতাজা মালকে ছেড়ে দেবার ত কোনও প্রশ্নই নেই। তাই আমি রূপার সরলতার সুযোগ নিয়ে তার মাথায় হাত বুলিয়ে বললাম, “কিন্তু রূপা, আমি তোর গুদে বাড়া না ঢোকালে ত তোর পাপ কাটবেনা, রে! মেয়েদের গুদের গঠন এমনই হয়। যতই সরু হউক না কেন, সেখানে ছোট থেকে বড় সব রকমেরই বাড়া ঢুকে যায়। দেখ সোনা, তোর প্রথমেই যা একটু ব্যাথা লাগবে, তারপর পুরো ঢুকে গেলে তুই খূব মজা পাবি আর তোর পাপও কেটে যাবে!”
অগত্য রূপাকে রাজী হতেই হল। আমি রূপাকে বিছানার উপর চিৎ করে শুইয়ে দিলাম আর তার উপর উঠে আমার পা দিয়ে তার পাদুটো ফাঁক করে চেপে ধরলাম। তারপর আমার বাড়ার ডগায় পিচ্ছিলকারক ক্রীম মাখিয়ে নিয়ে তার গুদের ফুটোয় সেট করে বেশ জোরেই চাপ দিলাম। রূপা ব্যাথায় আঁৎকে উঠল, কারণ তার হাইমেন ফেটে গেছিল।
আমি রূপাকে সামলে ওঠার জন্য কয়েক মুহুর্তের অবকাশ দিয়ে আবার জোরে চাপ দিলাম। আমার অর্ধেক বাড়া তার সংকীর্ণ গুদে ঢুকে গেল। রূপা দাঁতে দাঁত চেপে কাতরাতে লাগল। কিন্তু আমার মায়া দয়া সব চলে গেছিল। আমি রূপার মাইদুটো জোরে জোরে টিপতে থেকে পরের চাপে আমার গোটা বাড়া ঢুকিয়ে দিলাম।
কিছুক্ষণ বাদে রূপা সামলে উঠল। আমি আস্তে আস্তে ঠাপ দিতে আরম্ভ করলাম। রূপা আমায় বলল, “দাদাভাই, এবার আমার পাপ কেটেছে ত? ঢোকানোর সময় আমার খূব ব্যাথা লেগেছিল, কিন্তু এখন বেশ ভালো লাগছে। আমার শরীরে অন্যরকমের উত্তেজনা তৈরী হচ্ছে, যেটা আগে কোনওদিন হয়নি। এত আস্তে নয়, তুমি একটু জোরেই লাফালাফি করো!”
আমি ঠাপের চাপ আর গতি বাড়িয়ে দিয়ে রূপার গালে আর ঠোঁটে পরপর চুমু খেয়ে বললাম, “হ্যাঁ রে সোনা, এখন তোর সব পাপ কেটে গেছে। বলেছিলাম না, তোর মজা লাগবে! এটাকেই চোদাচুদি বলে। বিয়ের পর ফূলসজ্জার রাতে তোর বর তোর সাথে এটাই করবে। তখন তোর আর কোনও কষ্ট হবেনা।
তবে তুই কিন্তু সুযোগ পেলেই আমার সামনে এইভাবে পা ফাঁক করে শুয়ে পড়বি, যাতে বিয়ে অবধি তোর গুদ চওড়া থাকে। আর তোর মাকে এই ঘটনা একদম জানাবি না, তানাহলে সে তোকে আর আমার বাড়িতে আসতে দেবেনা! তোকে আমি একটা ঔষধ দিয়ে দেবো সেটা খেলে তুই পোওয়াতি হবিনা!”
রূপা পাঁচ মিনিটের মধ্যেই প্রথমবার চরমসুখ উপভোগ করল। তবে আমি তাকে তিনবার চরমসুখ ভোগ করানোর পরই বীর্যস্খলন করে ছিলাম এবং তার বুঝে ওঠার আগেই তুলো আর কাপড় দিয়ে হাইমেন ফাটার রক্ত পুঁছে তার গুদ পরিষ্কার করে দিয়েছিলাম।
তরপর থেকে এখনও অবধি রূপাই আমার ভরসা। করোনার ভয়ে আমি এখনও অবধি আর নতুন কোনও কুমারী মেয়ের সীল ভাঙ্গতে পারিনি।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
4 1 vote
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments