সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sexyriya011 বাংলা চটি কাহিনী (BCK) 12-02-2019

 

বর্তমানে বয়স ২৮। বিবাহিত। এক মেয়ের মা।ফিগার ৩৬-২৯-৩৮। স্বামী প্রাইভেট জব করে। আটাশ বসন্তে অনেক চোদা খেয়েছি। বলতে পারো চোদা খাওয়া আমার নেশা। আজ বলব কিভাবে হোস্টেলে র‍্যাগিং এর শিকার হলাম
এইচ এস সি পরীক্ষার পর ঢাকার এক কলেজে ভর্তি হলাম অনার্সে। ঢাকায় মহিলা হোস্টেলে উঠলাম। কিন্তু লেখা পড়ার অসুবিধা হয় বলে ছয় মাস পর এক বড় আপুর সহযোগিতায় কলেজের হোস্টেলে সিট পেলাম। উনি বলে দিয়েছেন মাঝে মধ্যে ছাত্র নেতারা আসবে হোস্টেলে। সতর্ক থাকবে। কিন্তু জানতাম না তার এই ভালো মানুষির আড়ালে মেয়েদের দিয়ে নেতাদের মনোরঞ্জন করেন। সে যাই হোক হোস্টেলে উঠার কয়েকদিন পরের ঘটনা বলব।
রাত ১১ টার দিকে আমি বাথরুম থেকে ফিরছিলাম। হঠাৎ দেখি সেই বড় আপার রুমে তিনজন ছেলে গল্প করছে! আর আপার সাথে ফ্লার্টিং করছে। আমি পাশ দিয়ে যাওয়ার সময় একটা ছেলে আমাকে দেখে ফেলল। আমি দ্রুত রুমে চলে আসলাম। একটু পর আরেকটা মেয়ে এসে বলল – “রিয়া তোমাকে ডাকছে”! আমি ভয় না পেলেও ভয় পাওয়ার ভান করে গেলাম। তাদের সামনে যেতেই অনিক নামে একজন বলে উঠলো- উফফফফ কি মালরে!!! নিশি কই পাইলা এই মাল! আগে দেহি নাই যে?
নিশি- আরে মফস্বলের ছেমরি! জায়গা দিলাম কাজে লাগবো!
অনিক বলল- আমাগো পারমিশন ছাড়া দিয়া দিলা?
নিশি- সারপ্রাইজ দিমু ভাবছিলাম!
এবার সজল নামে একজন বলল- নিশি মাগি, তোর নেত্রি হওয়া এবার কনফার্ম!
এই বলে সজল উঠে আসলো। এসে আমার ওড়না টেনে ফেলে দিলো। আমার দুধ টিপে বলল ঢাসা মাল। পাছায় থাপ্পড় দিয়ে বলে- চলবো বেশ!
এই বলে চেয়ারে বসল। আমাকে বল্লল- এই মাগি এইদিকে আয়! নাম কি রে তোর?
আমি কাছে গিয়ে বললাম -রিয়া!
বলল- উহু! বল রিয়া খানকি!
আমি চুপ করে রইলাম। বলল- বল…!
আমি কাদো কাদো গলায় বললাম- রিয়া খানকি!
– হুম এইবার ঠিকাছে। এই বলে কোলে বসালো। বসিয়ে জামার উপর দিয়েই আচ্ছা করে দুধগুলা দলাই মলাই করতে থাকলো। নিশি কে বলল ঘুরে আসতে। নিশি চলে গেলো। সজলের থেকে নিয়ে অনিক টিপলো কিছুক্ষন। গালে কামড় দিলো। তারপর আবির এসে ঘাড়ে কামিড়ে দুধ মলল কিছুক্ষন। পাছায় ত্থাপ্পড় দিয়ে বলল। রুমের মাঝে যা! তারা তিনজন খাটে বসে পড়লো। আমি রুমের মাঝে গেলে বলল- কাপড় খুল!
আমি দাঁড়িয়ে আছি। আবার ধমক দিতেই খুললাম। পায়জামা খোলার পর পেন্টির ভিতর প্যাড দেখে বলল- ইসসসসস কি হলো এটা! মাগির ত লাল সিগনাল!
সজল বলল- ধুর শালি!!! এদিকে আয়!
আমি গেলাম। বলল প্যান্টের চেন খুলে ধোন বের কর। করলাম। মুখে নে।
আমি চুষতে লাগলস্ম। সজল বলল দারুন চোষে। মাগি ত এক্সপার্ট রে!
আমি এবার মুখ খুললাম। বললাম- ভাইয়া, আমি আপনাদের শখ পুরন কতব। কিন্তু বিনিময়ে আমাকে নিশির সাথে নেত্রী বানাবেন। যতদিন কলেজে আছি আপনাদের সাথে থাকব।
আবির বলল ঠিকাছে। তোমার পাছাটা দারুন পছন্দ হইছ্র। যাও নিলাম।
সজল বলল- আগে চোষ! আমি চুষতে লাগলাম। সজল আমার চুল ধরে পুরু ধোনটা মুখে চেপে ধরল। গলাতে আটকে আছে। সজল খাটে বসে আছে। আমি ফ্লোরে বসে চুষতেছি। পুরাটা মুখে নিয়ে মুখ ঠাপ দিচ্ছি। আবির আমার পিছনে বসে আমার দুধগুলা কচলাতে লাগলো। অনেকক্ষণ চোষার পর সজল বীর্য ছেড়ে দিলো মুখে। আমি কোত কোত করে সব গিলে ফেললাম।।
সজল অট্টহাসি দিয়ে বলল- আরে মাগি ত সেইইইইই এক্সপার্ট! আমি হাসলাম।।
আবির বলল- মামুনি শুয়ে পড়ো। আমি মুখে ঠাপাবো। আমি খাটে উঠতেই আবির আমার মাথাটা খাটের কার্নিশে ঝুলিয়ে দিয়ে ফ্লোরে দাঁড়িয়ে মুখে ধোন ঢুকিয়ে দিলো। এরপর ঠাপের পর ঠাপ। আমার মুখের ফ্যানা বেরিয়ে যাচ্ছে। দশ মিনিট ঠাপিয়ে চিরিক চিরিক মাল ঢেলে দিল মুখে।
এবার অনিকের পালা। অনিক আসতেই সজল বলল- অনিক, তোর ত আবার পাছা পছন্দের!
অনিক হাসতে লাগলো। নিশিকে কল ডেকে ফেসওয়াশ চাইলো। নিশি ঘরে ঢুকেই বলল- কি রে খানকি মাতারি পাছা ফাটাচ্ছিস আমার রুমে! দারা! এই বলে অনিককে ফেসওয়াশ এর টিউব দিয়ে বাথরুমে গেলো।।
অনিক আমার প্যান্টি সরিয়ে পাছার ফুটোয় ফেসওয়াশ লাগালো ইচ্ছে মত। আমি ফুটোয় মুন্ডির স্পর্শ পেলাম। চাপ দিয়ে মুন্ডিটা ঢুকানোর পর বুঝললাম কি যাচ্ছে আমার পাছায়! এতক্ষন দেখি নি। মুন্ডির বেড় অনুভব করে বুঝলাম অনিকের ধোন অনেক মোটা। নিশি এসে বলল- অনিক রে তুই সব নতুন মেয়েকে এই শাস্তি না দিলে সুখ পাস না, না? ধোন ত একটা নিগ্রোদের মত।
আমি মুন্ডির চাপে ব্যথা পেয়ে মুচরে ঊঠলাম। অনিক ঠাস ঠাস কয়েকটা থাপ্পড় দিল পাছায়। নিশিরে বলল- মাগি তোর সহকারি হতে চায় নিবি?
নিশি- আমিও চুদব তারপর!
আমি- নিশি আপা, কি বললা তুমি!.
নিশি- চুপ থাক খানকি। অনিকের চোদা খাওয়ার পর তোর আর হাগতে কস্ট হবে না।
অনিক এই ফাকে আর এক চাপে পুরা ধোনটা পাছায় দিয়ে দিলো। আমি মাগোওঅঅঅঅঅঅঅঅঅঅ বলে চিৎকার দিলাম। পুরা আট ইঞ্চি হবে ধোন। অনিক চিৎকারের দিকে নজর না দিয়ে ঠাপিয়েই যাচ্ছে!!!! আমি কাদছি এবার। অনিক ঠাপাচ্ছে ত ঠাপাচ্ছেই!!!!!
আর পাছার ভিতর আগুন ধরে গেছে! দশ মিনিট পর অনিক চুল ধরে টেনে পিঠে শুয়ে কাধের মাংসে কামড় বসিয়ে বীর্য ছাড়লো।
আমি দৌড়ে বাথরুমে গেলাম। অটোমেটিক হাগু বের হয়ে গেলো! ধুয়ে এসে দেখলাম সজল নিশিকে ঠাপাচ্ছে। অনিক আর আবির বাইরে গেছে সিগারেট আনতে। আমাকে বেরিয়ে আসতে দেখে নিশি সজলকে ঝাটকা মেরে নামিয়ে দিলো। উঠে আমাকে বলল চিত হয়ে শুতে। আমি কথা মত শুয়ে পড়লাম।
নিশি আমার কোমরের দুইদিকে পা দিয়ে আমার উপর চড়ে বসলো। আমার একটা দুধ মুখে দিয়ে কামড়ে কামড়ে চুষতে লাগলো। সজল এবার নিশির পিছনে হাটু গেড়ে দাঁড়িয়ে নিশিকে ডগি স্টাইলে ঠাপাতে লাগলো। ঠাপের চোটে নিশি আরামে আমার দুধ কামড়াচ্ছে জোরে জোরে। আরেকটা দুধ ময়দা মাখার মতো মলছে। আমি কামড়ের ব্যথা পেয়ে উহহহ করে উঠতেই নিশি গালে চড় দিয়ে বলল – মাগি আমার সহকারি হতে গেলে আমি তোরে ভোগ করব প্রতিদিন! চুপ থাক রেন্ডি!
আমি চুপ করে রইলাম। নিশি কামড়ে চুষে টপে আমার দুধগুলা লাল করে ফেলেছে। সজলের বীর্য পড়ার সময় আসায় সজল ধোন বের করে আমার মুখের কাছে এসে মুখের মধ্যে ব্যির্য ঢেলে দিলো। আমি কোত করে গিলে নিলাম।
তিনজন একে একে বাথরুমে গিয়ে পরিষ্কার হলাম। সজল নিশিকে বলল তুই আর রিয়া হোষ্টেল কন্ট্রোল করবি। হয়ে গেলাম হোস্টেল নেত্রী।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments