সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ subdas বাংলা চটি কাহিনী (BCK) 28-10-2018

 

পরিপক্ক বাংলা চটি – পৌরসভার চেয়ারম্যান সাহেব মদনবাবু -র বয়স হয়েছে। ষাটের কাছাকাছি। আগে যে আয়াটি কাজ করতো, সেই আয়াটি দেশের বাড়ি চলে গেল তার বাসাতে এক দুর্ঘটনার জন্য । মদনবাবু বেশ অসুবিধাতে পড়লেন। যাই হোক -একজন আয়া পাওয়া গেল। নাম লীলাবতী। বছর বেয়াল্লিশ। বেশ কাম-জাগানো গতর। মদনবাবুর বাসাতে একদিন রাতে এলো।
রাত তখন আট-টা। কপালে ও সিথিতে সিদূর। চোখে কাজল। নাকে নাকছাবি। ছাপা আকাশী নীল রঙের সিফনের শাড়ি । ভেতর থেকে সাদা ফুলকাটা কাজের পেটিকোট ফুটে উঠেছে। আকাশী নীল হাতকাটা ব্লাউজ। মদনমোহন তখন হুইস্কি শুরু করেছেন সবে।রাত আটটা। একা যথারীতি বাসাতে মদনবাবু ।
কলিং বেল বেজে উঠলো। মদনের খালি গা। লুঙ্গি পরা। নীচে জাঙগিয়া পরেন নি। মদনবাবু সবে প্রথম পেগ হুইস্কি আইসকিউব দিয়ে নিজের হাতে সাজিয়ে তৈরী করে সেবন করতে শুরু করেছেন। কলিং বেল বেজে ওঠাতে ঐ অবস্থাতেই মদ্যপান ছেড়ে উঠে সদর দরজা খুলতেই দেখলেন -উফ্ কি গতির এই মহিলার ।”কি ব্যাপার?”মদনবাবুর প্রশ্ন।
“স্যার নমস্কার । আপনি আপনার বাড়িতে কাজের লোক খুঁজছিলেন । মিউনিসিপ্যাল আফিসের মৈনাকবাবু আমাকে আপনার কাছে পাঠালেন।”-
-” ও আচ্ছা। এসো এসো। ভেতরে এসো।” মদন লীলারতীকে নিয়ে ভেতরে ঢুকেই সদর দরজা বন্ধ করে দিলেন।
“তুমি কি আমার বাড়িতে কাজ করবে? কবে থেকে কাজ করবে?”মদন লীলাবতীর সারা শরীরে চোখ বোলাতে বোলাতে প্রশ্ন করলেন। লীলাবতী কে বসতে দিলেন।
সামনে সেন্টার টেবিলে মদের আয়োজন । লীলা সেদিকে নজর দিল। একটু ভয় ভয় করছিল লীলা-র। মদনবাবুর তখন লীলার শরীরের গঠন দেখে কাম জাগ্রত হোলো। মদনবাবু ভাবলেন -এই মাগীকে আজকের রাতে তাঁর বিছানাতে চাইইই। লীলা মদনবাবুর পেটের ঠিক নীচে লক্ষ্য করলো যে স্যারের ঐ জায়গাটা কেমন একটু উঁচু হয়ে আছে।
“তা তুমি কবে থেকে কাজ করতে পারবে আমার বাসাতে? আমার খুব অসুবিধা হচ্ছে । আমার আগের কাজের মহিলা তার গ্রামের বাসাতে চলে গেছে। আমার তো খুব দরকার কাজের লোক । পারলে আজ থেকেই হলে ভালো হয়।” লীলাবতী হাসি মাখা মুখে কামনামদির দৃষ্টিতে মদনবাবুকে বললো-“স্যার মৈনাকবাবু আমাকে সব বলেছেন যে আপনার খুব অসুবিধা হচ্ছে । আমি কিন্তু তৈরী হয়ে এসেছি স্যার।আপনি বললে স্যার আজ রাত থেকেই আপনার বাড়িতে ডিউটি শুরু করতে পারি। আমার কাজের খুব দরকার।”-বলে মৃদু হেসে মদনবাবুর মুষলদন্ডটা লুঙ্গির উপর দিয়ে মাপতে লাগলো। ইস্ এই বুড়োটার ধোনটা কি রকম ঠাটিয়ে আছে।
“তৈরী হয়ে এসেছ মানে? ঠিক বুঝলাম না”-মদন বললেন। “স্যার তৈরী মানে রাতে থাকার মতো নাইটি চাদর সব এনেছি।মৈনাকবাবু বললেন-আপনার লোকের খুব আর্জেন্ট দরকার। সেজন্য এক সেটা নাইটি পেটিকোট প্যান্টি ব্রা এইসব নিয়ে এসেছি।/-বলে লীলাবতী মদনের পায়ের কাছে ঝুঁকে পড়ে মদনবাবুর পায়ে হাত দিয়ে প্রণাম করতে গেল।
“আরে করো কি গো,করো কি গো? তোমার নাম কি? তোমার বাসাতে কে কে আছেন?” লীলাবতী সব জানালো মদনকে। একা এই পুরুষ মানুষের লুঙ্গির ভেতরে ঠাটিয়ে ওঠা ধোনটা লীলাবতী -র পিঠে ঘষা খেতেই মদন প্রচন্ড কামার্ত হয়ে একপ্রকার লীলার কামোত্তেজক শরীরটাকে জাপটে ধরে বললেন”ইস্ তুমি আমার পায়ে হাত দিলে কেন?তুমি আমার বুকে এসো”বলে লীলাবতীর শরীরটা জাপটে ধরে বললেন -“তুমি আমাকে বাঁচালে ।”
“আহ্ ছাড়ুন আমাকে । আগে আমি আমার শাড়ি পেটিকোট টা ছেড়ে নাইটি পরি। আপনি স্যার তো আমাকে কাজে নিলে আমি স্যার আপনার সব রকম সেবা যত্ন করবো।বলে কামনামদির চাহনিতে মদনবাবুর দিকে হাসি দিলো।
লুঙ্গির উপর দিয়ে তখন মদনবাবুর মুষলদন্ডটা লীলাবতী র শাড়ি পেটিকোট ও প্যানটির উপর দিয়ে একেবারে যোনিদেশের উপর গুঁতো মারছে। লীলার তখন বুঝতে বাকী রইল না যে চেয়ারম্যান সাহেবের সব কাজের সাথে সাথে ওনার বোনটাকেও সেবা করতে হবে। পাক্কা মাগীবাজ চেয়ারম্যান সাহেব । মাথা বুকে সব চুল পেকেছে । কিন্তু বুড়োর ধোনটা মনে হচ্ছে এক আখাম্বা যনতর। কি মোটা। আর কি শক্ত ধোন চেয়ারম্যান সাহেবের ।
মদনবাবুর কামোত্তেজক লেওড়াটা লুঙ্গির ভেতরে এখন পুরো ঠাটিয়ে উঠে তাঁবুর মতো উচু হয়ে আছে। লীলার শরীরটা ছাড়া পেতেই মদনবাবুর থেকে একটু তফাতে লীলা বসলো। মদনবাবুর মদ্যপান শুরু হোলো।”তুমি কত মাইনে চাও?”মদনের প্রশ্ন । লীলাবতী বললো”রাতদিনের খাওয়া পরার কাজ যদি করতে বলেন তবে আলাদা কথা। আর শুধু রান্না ও অন্যান্য বাসার কাজ একবেলা করতে বলেন -তবে পাঁচ দেবেন। আর যদি স্যার নাইটেও থাকতে বলেন তবে স্যার আপনার যা মন চায়,তাই দেবেন। আপনি স্যার মিউনিসিপ্যাল আফিসের সব থেকে বড়। আপনি মালিক। আপনার সেবা যত্ন করে দেবো সব কিছু নিজের মনে করে। আমি আর কি বলবো? আমাকে আজ নাইট থেকেই রেখে দিন স্যার । একটা নাইট আমাকে রাখুন। আপনার সব সেবাযত্ন করে দেবো।”বলে কামনা মদির দৃষ্টিতে মদনবাবুর তলপেটের দিকে তাকিয়ে মৃদু হাসতে হাসতে বললো “স্যার আপনি রাতে কখন ডিনার করেন? আপনার রাতের রান্না করতে হবে তো। আপনি বললে আমি তাহলে চেঞ্জ করে নেই। আর আমাকে একটু বাথরুমটা দেখিয়ে দিন।”
মদন হুইস্কি চুমুক দিতে দিতে বললো”লীলাবতী,তুমি আমার সাথেই খেয়ে নেবে। ফ্রীজে ভাত, মাটন সব আছে। শুধু গরম করে নিলেই হবে।আর আভি রাতে ডিনার খাই রাত সাড়ে দশটা। তুমি এসো আমার সাথে। তোমার ঘর,বাথরুম সব দেখিয়ে দেই। তবে রাতে আমার ঘরেই শোবে। আমি আবার একা শুতে পারি না।”-বলে মদনবাবু লীলাকে নিয়ে সোজা ভেতরে ওর থাকার এক টা ঘর। এটাচ্ড বাথরুম দেখালেন। মদনববু ফ্রিজ খুলে ভেতরে রাখা ভাত মাটন স্যালাড সব দেখিয়ে দিলেন। এইবার মদনবাবু মদ্যপান শুরু করলেন আবার।
লীলাকে বললেন “তুমি শাড়িটা ছেড়ে আমার কাছে বসো না। আমার ড্রিঙ্কস সব গুছিয়ে দাও। পরে বরং নাইটি পরে রান্নার কাজ কোরো।”-“এ মা আমার লজ্জা করবে শাড়ি ছেড়ে আপনার কাছে শুধু পেটিকোটে আর ব্লাউজে। ইস্ আপনি না কিরকম যেন।”-বলে খিলখিল করে হাসতে লাগলো লীলাবতী। কিন্তু মদন নাছোড়বান্দা ।
শেষ পর্যন্ত মদনবাবুর পীড়াপীড়িতে লীলা শাড়ি খুলে শুধু ফুলকাটা কাজের সাদা পেটিকোট আর হাতকাটা আকাশী নীল রঙের ব্লাউজ পরা অবস্থাতে মদনবাবুর সাথে ড্রয়িং রুমে আসতে বাধ্য হোলো। খুব লজ্জা করছে লীলার। ওদিকে হাতকাটা আকাশী নীল ব্লাউজ ও ব্রেসিয়ার ঠেলে লীলার ডবকা মাইযুগল ঠেলে বেরোতে চাইছে।
সাদা ফুলকাটা কাজের পেটিকোট এর দড়িটা নাভির বেশ নীচে বাঁধা । দারুন নাভি। শ্যামলা রঙ। তানপুরার মতোন লদকা পাছা পেটিকোটে ঢাকা। মদনের দৃষ্টি তখন হুইস্কির নেশাতে ঘোলাটে হতে শুরু করেছে। সোফাতে মদনবাবু বসে মদ্যপান করছেন। আর ঠিক সামনের সোফাতে লীলা ঐ অবস্থাতে।বসা।
মদনবাবু লীলাকে পাশে বসতে বললেন””লীলা আমার পাশে এসে বসো তো।”।লীলা দেখলো এইবার চেয়ারম্যান সাহেবের নেশা চেগেছে। সে ইতস্তত করতে করতে মদনের পাশে এসে বসলো।”আমার হাত দুটো একটু মালিশ করে দাও তো লীলা। কাঁধে কেমন একটা ব্যথা হচ্ছে কয়েকদিন ধরে।”
লীলা মদনের পাশে একেবারে গা ঘেঁষে বসে মদনের একটা হাত মালিশ করতে শুরু করলো। মদন এইবার মালিশ খাওয়া থামিয়ে বললো-“লীলা এইভাবে কি তোমার অসুবিধা হচ্ছে? “-
-লীলা বললো-” হ্যা স্যার । আপনি বরং শোবার ঘরে গিয়ে বিছানাতে শুয়ে পড়ুন। আমি আপনার গা হাত পা মালিশ করে দিচ্ছি।”-বলে মদন বাবুর ড্রিঙ্কস এর সেট নিয়ে মদন বাবুর সাথে মদনবাবুর শোবার ঘরে এলো।
মদনবাবু কিঞ্চিত লাট খেতে খেতে লীলাকে জড়িয়ে ধরে বেডরুমে এসে বিছানার উপরে শরীর এলিয়ে দিলেন। এর পরে কি হোলো? উফ্ কি উত্তেজনা। মদনের লুঙ্গির মধ্যে ঠাটিয়ে ওঠা ধোনের মুখ দিয়ে ফোটা ফোঁটা কামরস বেরোতে লাগলো।
আসছি পরের পর্বে ।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments