সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 04-07-2021

 

This story is part of the পাপিয়া বৌদির নবযৌবন series

আমার দৃষ্টি পাপিয়া বৌদির স্তনদুটির মাঝের গভীর খাঁজেই আটকে পড়ে ছিল। এই খাঁজটাই এত আকর্ষক, তাহলে তার তলপেটের তলার খাঁজটা আরো কত বেশী আকর্ষক হবে, সহজেই ধারণা করা যায়! সেই খাঁজটা হাল্কা কালো ঘাসে ঘেরা হতেও পারে, আবার নাও হতে পারে। বিয়ের পর রূপককে সেই কথা জিজ্ঞেস করা অভদ্রতা হত। অথচ আজ পাপিয়া বৌদির সিঁথিতে সিঁদুর না পরিয়েও আমি তার গুপ্তাঙ্গে প্রবেশ করার অনুমোদন পাচ্ছিলাম। এই কথা ভাবতেই জাঙ্গিয়ার ভীতরেই আমার কালো অজগরটা ফনা তুলতে লাগল।
আমি রূপকের দিকে আড়চোখে দেখলাম। সে চোখের ইশারায় আমায় পাপিয়া বৌদির প্রস্তাব মেনে নেবার অনুরোধ করল। অবশ্য রূপক এবং আমার কাছে নিজেদের চাকরী ও জীবন সুরক্ষিত করার এটাই একমাত্র উপায় ছিল।
আমি মৃদু কন্ঠে অনুনয়ের সুরে বললাম, “হ্যাঁ পাপিয়া বৌদি, আমি তোমার প্রস্তাবে সম্পূর্ণ রাজী আছি! আমি রূপকের মত রূপবান নই, তাও তুমি আমাকে যে যায়গায় নিয়ে যেতে চাইছো, আমি তমার চিরকতজ্ঞ থাকবো। তুমি আমার বন্ধু রূপকের স্ত্রী হলেও আমার থেকে বয়ঃজ্যেষ্ঠ এবং পদ মর্যাদায়ও আমার থেকে অনেক উপরে, তাই আমি তোমায় ‘পাপিয়া বৌদি’ বলেই সম্বোধন করছি। আমার এখনও বিয়ে হয়নি, তাই এখনও অবধি এই কাজের আমার কোনওই অভিজ্ঞতা নেই। আমার কোনও ভূল হলে তুমি আমায় ক্ষমা করে দিও এবং আমায় সঠিক পদ্ধতিটাও শিখিয়ে দিও!”
আমায় রাজী হতে দেখে পাপিয়া বৌদি খূবই খুশী হয়ে বলল, “অতীন, আমার প্রস্তাবে রাজী হবার জন্য তোমাকে অনেক ধন্যবাদ। তুমি নিজেই ভেবে দেখো, নিজের মান সম্মান বাঁচিয়ে শরীরের তৃপ্তির জন্য আমার কাছে এটা ছাড়া আর অন্য কোনও পথ নেই।
তবে ……. তবে আমি কিন্তু জীবনে দুইবার ভূল করেছি। তাই আমি আর তৃতীয়বার ভূল করতে রাজী নই। আমি তোমাকে আমার শরীর দেবার আগে তোমার পুরুষাঙ্গটা যাচাই করতে চাই। রূপকের সামনে আমায় পুরুষাঙ্গ দেখাতে তোমার অসুবিধা হলে আমরা অন্য ঘরেও যেতে পারি!”
রূপক যতই আমার বন্ধু হউক, এখন ত পাপিয়া বৌদি তার স্ত্রী, তাই প্রথমবার তারই সামনে তারই স্ত্রীকে আমার সিঙ্গাপুরী কলা বের করে দেখাতে আমার কেমন যেন অস্বস্তি হচ্ছিল। পাপিয়া বৌদি বুঝতে পেরে আমায় পাশের ঘরে নিয়ে গিয়ে প্যান্টের ফোলা যায়গা টিপে দিয়ে মুচকি হেসে বলল, “অতীন, উপর থেকে দেখে ত মনে হচ্ছে তোমার পেনিসের সাইজটা বেশ ভাল, যেটা আমি চাই। এতক্ষণ ধরে আমার বুকের খাঁজের দিকে তাকিয়ে থাকার জন্য এটা বেশ শক্তও হয়ে গেছে। এবার তুমি তোমার প্যান্ট আর জাঙ্গিয়া খুলে আমার সামনে দাঁড়াও ত! আমি খোলাখুলি হাতের মুঠোয় ধরে আর টিপে দেখি তোমার পেনিসটা কেমন লম্বা আর মোটা!”
সর্ব্বনাশ! তাহলে পাপিয়া ম্যাডাম বুঝতেই পেরে গেছে, এতক্ষণ আমি আমার বন্ধুর স্ত্রীর মাইয়ের খাঁজের দিকে শেন দৃষ্টি দিয়ে তাকিয়ে ছিলাম। পদমর্যাদায় উনি আমার চেয়ে অনেক উপরে, তাই হঠাৎ করে প্যান্ট ও জাঙ্গিয়া খুলে তাঁর সামনে ন্যাংটো হয়ে দাঁড়াতে আমার খূবই লজ্জা করছিল। অথচ তাঁর নির্দেশ পালন না করার অর্থ ছিল নিজের চাকরী এবং পদোন্নতির সুযোগ খোওয়ানো! তাই বাধ্য হয়ে আমি পাপিয়া বৌদির সামনে প্যান্ট আর জাঙ্গিয়া খুলে দাঁড়িয়ে পড়লাম।
চোখের সামনে রূপসী অপ্সরা, তাই বাঁধন মুক্ত হতেই আমার কালো অজগরটা পুরো ঠাটিয়ে উঠে ফোঁস করতে লাগল। পাপিয়া বৌদি সেটাকে নিজের নরম হাতের মুঠোয় নিয়ে ঢাকাটা গুটিয়ে দিল তারপর একটু খেঁচে দিয়ে বলল, “বাঃহ অতীন, তোমার পেনিসটা ত খূবই সুন্দর! আমার ক্ষিদে এই রকমের লম্বা আর মোটা পেনিস দিয়েই শান্ত হতে পারবে! তোমার টেস্টিস দুটোও বেশ বড়! অর্থাৎ এখানে প্রচুর পরিমাণে সীমেন তৈরী হয়।
অতীন, আমি মা হতে চাই। তোমার বন্ধু রূপক আমায় আদ্যৌ সন্তান সুখ দিতে পারবে কি না, আমার যঠেষ্ট সন্দেহ আছে। কারণ তার টেস্টিস দুটো তোমার চেয়ে অনেক ছোট। তাই আমি তোমার ঔরসে সন্তান নেবো এবং সেই সন্তান রূপকের পিতৃ পরিচয় পাবে। এই সব ঘটনা কিন্তু বন্ধ ঘরের ভীতরেই ঘটবে, যাতে কোনও জানাজানির সম্ভাবনা না থাকে। তবে সন্তান নেবার আগে আমি বেশ কিছুদিন শারীরিক সুখ ভোগ করবো। এবং আমায় সেই সুখ দেবে তুমি ….. শুধু তুমিই সেটা পারবে!”
আমি ম্যাডামের পায়ে হাত দিয়ে প্রণাম করে বিনয়ের সুরে বললাম, “পাপিয়া বৌদি, তুমি আমার উপর যে এতটা বিশ্বাস রাখতে পেরেছো, তার জন্য আমি চিরকাল তোমার ঋণী থাকবো! আমিও কথা দিচ্ছি, তোমায় আমি পুরোপুরি পরিতৃপ্ত করবো। তাহলে বলো, আমায় কবে থেকে দায়িত্বভার নিতে হবে?”
পাপিয়া বৌদি হেসে বলল, “কবে থেকে মানে? আজ থেকেই নেবে! এই কাজে ত আর দেরী করে লাভ নেই! আমি গাউন খুলে ফেলছি, তুমিও গেঞ্জি ও জামা খুলে ফেলো।”
এক পলকের মধ্যেই বৌদি গাউন খুলে ফেলল। পুরো ছাঁচে গড়া শরীরের বিশেষ মূল্যবান অংশগুলি শুধু অন্তর্বাসের আড়ালে, আমি জীবনে এমন সুন্দরী মেয়ে দেখিনি। এমনিতেই মেয়ে হিসাবে বৌদি যঠেষ্টই লম্বা, অতীব ফর্সা, নিয়মিত স্কিন ট্রীটমেন্ট করা ত্বকটা খূবই মসৃণ, পুরুষ্ট মাইদুটো একদম ছুঁচালো এবং খাড়া, দাবনাদুটো খূবই পেলব এবং সম্পূর্ণ লোমহীন। সব মিলিয়ে বৌদির সামনে মেনকা বা উর্ব্বশীও হার মেনে যাবে! আমি পাপিয়া বৌদির এমন রূপ দেখে একদম অচল হয়ে গেছিলাম! এমন কি নিজের জামা আর গেঞ্জিটা খুলে ফেলতেও ভুলে গেছিলাম।
শেষে পাপিয়া বৌদির ডাকেই আমার ঘোর কাটলো। বৌদি হেসে বলল, “কি দেখছো, অতীন? কোথায় হারিয়ে গেলে? আমায় অর্ধনগ্ন অবস্থায় দেখে তুমি কি বিভোর হয়ে গেলে? তুমি কি ভাবছো, আমার বুব্স গুলো বা ভ্যাজাইনাটা কেমন? সেখানে হেয়ার্স আছে না কি ক্লীন শেভ্ড? ঐগুলো দেখতে হলে তোমাকেই কিন্তু আমার অন্তর্বাস খুলে দিতে হবে ….. আমি পারবো না!”
আমি মনে মনে ভাবছিলাম পাপিয়া বৌদি অর্ধনগ্ন অবস্থায় যদি এতটাই সুন্দরী হয়, তাহলে পুরো উলঙ্গ হলে তাকে কি দেখতে লাগবে! শেষে তার উলঙ্গ রূপ দেখে আমার কিছু করার আগেই না মাল বেরিয়ে যায়। তাছাড়া এই কামিনীর সাথে আমি কতক্ষণইবা লড়তে পারবো! আবার বৌদিকে ঠিক ভাবে পরিতৃপ্ত না করতে পারলে আমি তাকে এবং আমার চাকরী দুটোই খুইয়ে ফেলবো!
আমি সাহস করে পাপিয়া বৌদির ব্রা এবং প্যান্টি দুটোই খুলে দিলাম। পদ্ম ফুলের কুঁড়ির মত বৌদির ৩৪ বি সাইজের পরিপুষ্ট গোলাপি স্তনদুটি উন্মুক্ত হয়ে দুলে উঠল। বৌদির গোল বলয় দুটি হাল্কা বাদামী, এবং গাঢ় বাদামী রংয়ের স্তনবৃন্ত দুটি খূবই পরিপুষ্ট ছিল। মেদহীন পেট, সরু কোমর অথচ শরীরের সাথে মানানসই ভারী পাছাদুটো পাপিয়া বৌদির সেক্স অ্যাপীল আরো যেন বাড়িয়ে তুলছিল।
পাপিয়া বৌদির শরীরের শ্রোণি অংশের সৌন্দর্য শুধু মানুষের কেন, দেবতাদিগেরও আকর্ষণের কেন্দ্রবিন্দু হবার জন্য যঠেষ্ট ছিল। ক্রীম দিয়ে নিয়মিত কামানোর জন্য পুরো এলাকাটা সম্পূর্ণ বালহীন এবং মাখনের মত নরম ছিল। যদিও মাত্র কয়েকবারের যৌনসংসর্গ হয়ে থাকা হিসাবে বৌদির গুদের ফাটলটা অপেক্ষাকৃত একটু বেশীই বড় ছিল। সেজন্যই তার লম্বা ও মোটা বাড়ার ঠাপের প্রয়োজন হচ্ছিল।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments