সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 08-07-2021

 

This story is part of the পাপিয়া বৌদির নবযৌবন series

আমার কথা শুনে পাপিয়া বৌদি প্যান্টের উপর দিয়েই আমার বাড়া আর বিচি চটকে দিয়ে অট্টহাসি দিয়ে বলল, “কোথায় সেমিনার আর কিসের সেমিনার! আমি ত এখানে আমার নতুন সঙ্গীর সাথে মধুচন্দ্রিমা করতে এসেছি! এই সাত দিন নো কাজ, নো টেন্শান, ওনলি ফুর্তি করবো, তোমার সাথে! আমি গোয়ার সী বীচে টুপীস পরে ফটো স্যূটের সেশান করবো! আর তুমি হবে আমার ফটোগ্রাফার! এছাড়া বাকি সময় শুধু তুমি আর আমি এমব্রেসিং আর ফকিং! এই সাত দিনে একজন অন্যজনের সাথে পুরো মিশে যাবো! কেমন হবে এই সেমিনারটা?”
আমার যেন নিজের কানের উপর বিশ্বাস হচ্ছিল না! এ কি শুনছি আমি?? স্বর্গের উর্বশীর সাথে মধুচন্দ্রিমা! আমি আমতা আমতা করে বললাম, “রূপক জানে?”
পাপিয়া বৌদি আবার হেসে বলল, “হ্যাঁ, রূপক সবই জানে! সেই ত এই প্রস্তাবটা দিয়েছিল, যাতে তুমি আর আমি আরো আরো ঘনিষ্ঠ হতে পারি! নাও, এবার তুমি সেমিনার যাবার ড্রেস খুলে জন্মসময়ের পোষাক পরে ফেলো এবং আমাকেও পরিয়ে দাও! আমরা আমাদের মধুচন্দ্রিমা আরম্ভ করি!”
পাপিয়া বৌদি বলার সাথে সাথেই আমি তার জীন্সের প্যান্ট এবং টপ খুলে দিলাম। বৌদিও একসাথেই আমার জামা আর প্যান্ট খুলে দিল। আমি আর বৌদি পরস্পরের সামনে শুধু অন্তর্বাস পরা অবস্থাতেই দাঁড়িয়ে ছিলাম। বৌদিকে টু পীস পরা দেখে আমার জাঙ্গিয়ার সামনের অংশটা ফুলে উঠেছিল।
বৌদি আমার জাঙ্গিয়ার ফোলা অংশটা টিপে দিয়ে ইয়ার্কি করে বলল, “অতীন, এই ত তোমার অবস্থা, আমায় টু পীস পরা দেখেই তোমার যন্তরটা ঠাটিয়ে উঠেছে আর আমার যৌবন উপভোগ করার জন্য জাঙ্গিয়া ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছে। সেখানে তুমি নাকি সেমিনারে যাবে, বলছিলে! এখানে আমার ব্রা আর প্যান্টির ভীতর জরুরী সেমিনার হচ্ছে। তুমি সেটাতেই অ্যাটেণ্ড করো।
দাঁড়াও অতীন, আমার খূব জোরে প্রস্রাব পেয়ে গেছে। তুমি আমার ব্রা আর প্যান্টি খুলে দাও, আগে আমি পেচ্ছাব করে আসি। এতদুর যাত্রার পর তোমারও নিশ্চই পেচ্ছাব পেয়ে থাকবে। তাই এসো, আমরা দুজনে মিলনের আগে শরীরটা একটু হাল্কা করে আসি। আমার সামনে পেচ্ছাব করতে বা তোমার সামনে আমি পেচ্ছাব করলে তোমার কোনও অস্বস্তি হবে না তো?”
আমি হেসে বললাম, “কিসের অস্বস্তি, বৌদি? তোমার মত অপ্সরীকে প্রস্রাব করতে দেখা পাওয়ার জন্যেও অনেক কপাল করতে হয়! তুমি পেচ্ছাব করো আমি ঝর্না থেকে জল পড়ার সেই মনোরম দৃশ্য দেখে জীবন সার্থক করি!”
পাপিয়া বৌদি টয়লেটে গিয়ে আমার সামনেই নির্দ্বিধায় ছেলেদের মত দাঁড়িয়ে দাঁড়িয়ে মুতছিল। কোনও মেয়েকে দাঁড়িয়ে মুততে আমি এই প্রথম দেখছিলাম। আমার মনে হচ্ছিল কোনও স্নিগ্ধ জলপ্রপাত থেকে জল বেরিয়ে ছরছর করে মাটিতে পড়ছে। বৌদি আমাকেও এক সাথেই পেচ্ছাব করার নির্দেশ দিল। আমিও বৌদির নিষ্কাসিত জলে নিজের নিষ্কাসিত জল মিশিয়ে দিলাম।
পেচ্ছাব করা শেষ হতেই সুগন্ধিত জলে ভরা বাথটবটা পাপিয়া বৌদির চোখে পড়ল। বৌদি প্রফুল্ল হয়ে বলল, “অতীন, চলো আজ কিছু নতুনত্ব করি! আজ আমরা দুজনে প্রীসেক্স এই বাথটবের ভীতরেই করবো। আমি বাথটবে ঢুকছি, তুমিও আমার সাথে বাথটবে ঢুকে পড়ো!”
উলঙ্গ অবস্থায় পাপিয়া বৌদিকে বাথটবের মধ্যে ঠিক যেন একটা জীবন্ত জলপরী মনে হচ্ছিল। আমি জলে ডুবে থাকা বৌদির দুই পায়ের পাতা আমার কোলের উপর তুলে নিয়ে পায়ের উৎসে অবস্থিত কামগুহা টিপে দিয়ে হেসে বললাম, “বৌদি, আগামী সাতদিন ব্যাপী আমাদের মধুচন্দ্রিমায় তোমার এই লাস্যময়ী যৌবনগুহায় আমার পুরুষাঙ্গ যে কতবার প্রবেশ করবে, তার ঠিক নেই। তুমি অনুমতি দিলে আমি এই বাথটবের ভীতর আমাদের মধুচন্দ্রিমার প্রথম মিলন অনুষ্ঠিত করতে চাই!”
পাপিয়া বৌদি আমার সিঙ্গাপুরী কলা আর লীচু দুটো ভাল করে চটকে দিয়ে মুচকি হেসে বলল, “অতীন, এই কাজের জন্য আমার অনুমতির কিইবা প্রয়োজন আছে? তুমি আমার সাথে হানিমূন করতে এসেছো, তাই তোমার যখন, যেখানে, যেভাবে এবং যতক্ষণ ইচ্ছে আমায় ভোগ করতে পারো! তার জন্য তোমায় আমার অনুমতি নেবার কোনও প্রয়োজন নেই, বুঝেছো?”
পাপিয়া বৌদি নিজেই বাথটবের কানায় মাথা ঠেকিয়ে পা ফাঁক করে শুয়ে পড়ল। জলের ভীতর দিয়ে তার মাই আর গুদ অসাধারণ সুন্দর, যেন কোনও স্বপ্নপুরীর মত লাগছিল। আর বসে থাকতে পারিনি আমি! ঝাঁপিয়ে পড়েছিলাম তার উপর! আর গিঁথে দিয়েছিলাম আমার ৭” লম্বা বাড়া, তার রসালো কামুকি গুদের ভীতর!
আমার আর পাপিয়া বৌদির উত্তোলনে বাথটবের জল উত্তাল হয়ে গেছিল। বাথরুমের মেঝের উপর বারবার জল চলকে পড়ছিল। বন্ধ ঘরের ভীতর বৌদির কামসিক্ত গোঙ্গানি প্রতিধ্বনিত হতে লাগল। অনায়াসেই আমার ডান হাত বৌদির বাম মাইয়ের উপর চলে গেল। জোরে টিপে ধরেছিলাম বৌদির বাম মাই!
তার পরেই মনে পড়ে গেল এই ঈশ্বরদত্ত রত্নদুটি টিপে নষ্ট করা কখনই কাম্য নয়। তাই আমি তখনই টেপা বন্ধ করে মাইদুটোয় হাত বুলিয়ে দিতে লাগলাম। বৌদির ফর্সা টুকটুকে মাইদুটো যেন আরো পুরুষ্ট হয়ে গেল এবং বোঁটা দুটো শক্ত হয়ে খাড়া হয়ে গেল। যেহেতু বৌদির যৌবনপুষ্পদুটি বাথটবের জলের মধ্যেই ডুবে ছিল, তাই সেই সময় বোঁটা দুটো মুখে নিয়ে চুষতে হলে আমায় ডুবুরীর পোষাক পরে পিঠে অক্সিজেন সিলিণ্ডার নিয়ে নামতে হত।
প্রেমিক প্রেমিকার জলে নিমজ্জিত যৌন সংসর্গ খূবই সুন্দর ভাবে অনুষ্ঠিত হচ্ছিল। ঐ অবস্থাতেই আমি বৌদির এবং বৌদি আমার সারা শরীরে সাবান মাখিয়ে দিল। আমি গুদের ভীতরটা পরিষ্কার করার অজুহাতে আমার গোটা বাড়ায় সাবান মাখিয়ে পুনরায় সেটা স্বর্গে প্রবেশ করিয়ে সামনে পিছন করতে লাগলাম। দশ মিনিট বাদে আমরা দুজনেই চরমসুখ উপভোগ করলাম। কিন্তু বাথটবের জলটা নোংরা না করার জন্য আমি শেষ মুহুর্তে বৌদির গুদ থেকে বাড়া বের করে নিলাম এবং বৌদি নিজেই আমার বাড়া খেঁচে বাথটবের বাইরে মাল আউট করিয়ে দিল।
স্নানের পর পাপিয়া বৌদি টুপীস ড্রেস পরে কামুক সুরে বলল, “অতীন, চলো এবার আমরা সী বীচে যাই। ওখানে আমি ফটো সেশান করবো, আর তুমি হবে আমার পার্সোনাল ফটোগ্রাফার! আমি কসমেটিক্সের এক নামী কোম্পানির রোল মডেল হবার অফার পেয়েছি। তাই পুরুষের মনে লালসা জাগানোর মত কিছু ছবি তুলে সেখানে পাঠাতে হবে।
এই সেমিপর্ণ ফোটোগ্রাফীর জন্য গোয়ার থেকে ভাল স্পট আর কিছু হয়না। তাই আমি এক ঢিলে দুই পাখি মারতে গোয়ায় এসেছি। এখানে আমার ফটোসেশানের সাথে হানিমুন সেশানটাও ভালভাবে পালিত হবে!”
পাপিয়া বৌদির ফটো সেশানের উদ্দেশ্য আমরা দুজনে সমুদ্রের পাড়ে রওনা দিলাম। গোটা সী বীচ জুড়ে অর্ধ উলঙ্গ এবং প্রায় উলঙ্গ বিদেশিনিদের দেখে আমার ধনের ডগা রসিয়ে উঠছিল। মাইরি বলছি, ফটো তোলার জন্য বৌদি এমন এমন ভঙ্গিমায় দাঁড়াচ্ছিল, যে কিছুক্ষণ আগেই বৌদিকে জম্প্রেস চোদন দেওয়ার পরেও জাঙ্গিয়ার ভীতর আমার বাড়া আবার ঠাটিয়ে উঠছিল।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments