সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 09-07-2021

 

This story is part of the পাপিয়া বৌদির নবযৌবন series

আমি ইয়ার্কি করে বললাম, “বৌদি, তুমি এই ভাবে দাঁড়ালে ঐ পরদেশী পুরুষগুলো তোমার উপর ঝাঁপিয়ে পড়বে, গো!”
পাপিয়া বৌদি প্রত্যুত্তরে ব্যাঙ্গ করে বলল, “দুর! ঐ ফর্সা লোকগুলোর পেনিস খূব ছোট হয়। তাছাড়া ওদের পেনিস শক্ত করার জন্য মুখে নিয়ে অন্ততঃ দশ মিনিট চুষতেই হয়। আমার মত সেক্সি মেয়েরা ওদের সাথে সঙ্গমে ঠিক মজা পায়না। তবে হ্যাঁ, আফ্রিকার কালো নীগ্রোদের পেনিস খূব বড় হয়। একটা নীগ্রোর পেনিস ঢুকলে পাকস্থলিটাকেও নাড়িয়ে দেয়। অতীন, তুমি কি কখনও কোনও নীগ্রোর পেনিস দেখেছো?”
আমি সত্যিই কোনওদিন কোনও নীগ্রোর বাড়া দেখিনি তাই আমার নিজের বাড়ার উপরেই গর্ব ছিল। কিছুক্ষণ বাদেই আমরা দুজনে সাগর পাড়ে খূবই ছোট্ট জাঙ্গিয়া পরা এক নীগ্রো ছেলেকে রোদ পোওয়াতে দেখতে পেলাম। পাপিয়া বৌদি নির্দ্বিধায় ছেলেটার দিকে এগিয়ে গেল এবং কিছুক্ষণের মধ্যেই তার সাথে খূব ভাব জমিয়ে ফেলল। এমন স্বল্পবসনা উর্বশীকে কাছে পেয়ে নীগ্রো ছেলেটাও বৌদির মাই ও পাছায় হাত বুলাতে লাগল।
পাপিয়া বৌদিও নীগ্রো ছেলেটার জাঙ্গিয়ার ভীতর হাত ঢুকিয়ে তার ধন আর বিচি চটকাতে আরম্ভ করে দিল। আমি মনে মনে ভাবলাম বৌদি ত আমার বিয়ে করা বৌ নয়, ফিটিং করা মাল, তাই সে অন্য এক পরপুরুষের দিকে অগ্রসর হলে আমার বাধা দেবার কোনও অধিকার বা প্রয়োজনও নেই। বরণ ঐ নীগ্রো ছেলেটা বৌদিকে চুদলে আমি সেই মনোরম দৃশ্য তারিয়ে তারিয়ে উপভোগ করতে পারবো।
কিছুক্ষণ বাদেই ঐ নীগ্রো ছেলেটা জাঙ্গিয়া খুলে তার যন্তরটা বের করল। আমি আড়াল থেকে ছেলেটার বাড়া দেখে স্তম্ভিত হয়ে গেলাম! বাপ রে বাপ! কি বিশাল সাইজ! এটা ত যেন লোহার একটা মোটা কালো পাইপ! কোনও মানুষের যে এত বিশাল বাড়া হতে পারে, আমার ধারণাই ছিল না! ঠিক যেন একটা মোটা কালো পাইথন সাপ! এর সামনে আমার বাড়া, মানে ত পাঁচ বছরের ছেলের নুঙ্কু!
নীগ্রো ছেলেটার বাড়া এতটাই মোটা ছিল যে বৌদি দুটো হাত দিয়ে সেটা ধরেছিল। আর লম্বা? বৌদির সাইজের পাশাপাশি ছয়টা হাতের মুঠো দিয়ে ধরলেও ঐ পাইথন চাপা পড়ত না! অথচ বৌদি কিন্তু নির্দ্বিধায় ঐ ছেলেটার বাড়া চটকে তাকে কামোত্তেজিত করছিল।
কোথায় বৌদির অমন মিষ্টি গোলাপি গুদ, আর কোথায় এই ছেলেটার এমন কালো মুষকো বাড়া! বৌদি কি আদ্যৌ এটা নিজের গুদে ঢোকাতে পারবে? ছেলেটাইবা একটানা কতক্ষণ ধরে বৌদিকে ঠাপাবে? বৌদির শরীরের ভীতরে এটা কতদুর বা কত গভীরে যাবে? বৌদির কচি নরম গুদ ত ছিঁড়ে ফালাফালা হয়ে যাবে! বৌদির ব্যাথা লাগলে কি হবে? কারণ বৌদির গুদে ঐ কালো মোটা পাইপটা যেভাবেই ঢুকুক না কেন, একবার উঠলে মাল না ঢালা অবধি এই ছেলেকে কোনোভাবেই থামানো যাবেনা!
তাহলে কলকাতায় ফিরে রূপক যখন আমায় বলবে আমি তার সুন্দরী বৌকে এই কদিনে চুদে চুদে গুদ দরজা বানিয়ে দিয়েছি, তখন আমি কী জবাব দেবো? আমি কি তাকে বলতে পারবো ‘আমি নয় রে, একটা নীগ্রো ছেলে বৌদিক চুদে তার এই হাল বানিয়েছে’?
আমি এইসব কারণে বেশ চিন্তান্বিত ছিলাম। তখনই লক্ষ করলাম সেই নীগ্রো ছেলেটার হাত ধরে বৌদি সাগর পাড় থেকে গাছের আড়ালের দিকে এগুচ্ছে। ছেলেটা মাঝে মাঝেই বৌদির পুরুষ্ট নরম পাছাদুটো খামচে ধরে টিপে দিচ্ছে। মনে বেশ ভয় নিয়ে আমিও ওদের দুজনের পিছনে এগুতে থাকলাম।
ও মা, এ কি! যা ভেবেছিলাম, তাই হল! ঐ নীগ্রো ছেলেটা বালির উপর বাড়া উঁচিয়ে চিৎ হয়ে শুয়ে পড়ল এবং পাপিয়া বৌদি কস্ট্যূম খুলে ছেলেটার দাবনার উপর বসে পড়ল। তারপর ঐ মোটা কালো পাইথনের ডগটা নিজের গুদের চেরায় ঠেকিয়ে চাপ দিতে লাগল। কয়েক মুহুর্তের মধ্যেই বৌদির গুদে ঐ কালো পাইথনের মাথা সহ বেশ কিছুটা অংশ ঢুকে গেল। বৌদির দুটো চোখ ছলছল করে উঠেছিল। বোধহয় ব্যাথায়, তানাহলে মজায়! দেখতে দেখতে পাপিয়া বৌদি ঐ নীগ্রো ছেলেটার দাবনার উপর লাফাতে লাগল এবং ঐ কালো পাইথনের কিছু অংশ তার ফর্সা গোলাপি গুদের ভীতর মসৃণ ভাবে আসা যাওয়া করতে লাগল। ঐ সমগ্র জিনিষটা প্রথম ধাপেই নিজের গুদের মধ্যে ঢুকিয়ে নেওয়া কোনও মেয়ের পক্ষেই সম্ভব ছিলনা, বৌদিও পারেনি।
প্রায় আধঘন্টা ধরে ঠাপ আর তলঠাপের খেলা চলার পর নীগ্রো ছেলেটি লাফিয়ে লাফিয়ে উঠতে লাগল এবং অবশেষে বৌদির গুদের ভীতরেই অত্যধিক পরিমাণে বীর্য ঢেলে দিল। বীর্যের পরিমাণ এতটাই বেশী ছিল, যেটা কোনও সাধারণ ছেলের কাছ থেকে আশাই করা যায়না! বৌদি ছেলেটার দাবনার উপর থেকে উঠতেই তার গুদ থেকে থোকা থোকা বীর্য বেরিয়ে বালির উপর পড়তে লাগল।
অবশেষে পরিষ্কার করার জন্য সেই পার্সোনাল সেক্রেটারীরই ডাক পড়ল। মন থেকে একটুও ইচ্ছে না হলেও বাধ্য হয়েই আমায় বৌদির গুদ থেকে ঐ নীগ্রো ছেলেটার বীর্যমুক্ত করতে হয়েছিল।
ঐদিন নীগ্রো ছেলেটার গাদন খেয়ে পাপিয়া বৌদি বেশ ক্লান্ত হয়ে পড়েছিল এবং অত মোটা বাড়া নিতে গিয়ে তার গুদে একটু ব্যাথাও লেগেছিল, তাই ঐদিন দুপুরে বৌদি আমার সামনে আর পা ফাঁক করতে পারেনি। যদিও রিসর্টের ঘরে ঢোকার পর থেকে আমরা দুজনে উলঙ্গ হয়েই ছিলাম।
ঐদিন রাত্রি ভোজনের পর পাপিয়া বৌদির মাথায় পুনরায় কাম চাগাড় দিল এবং সে আমার চোদন খাওয়ার জন্য আবার ছটফট করে উঠল। আমিও দিনের বেলায় ঐ নীগ্রো ছেলের দ্বারা বৌদির চোদন দেখেছিলাম, তাই বৌদির উলঙ্গ শরীর কাছে পেয়ে তার গুদে ঢোকার জন্য আমার বাড়াটাও শুড়শুড় করছিল।
বৌদি আমায় ইয়ার্কি করে বলল, “অতীন, তুমি কিন্তু আমার প্রাইভেট সেক্রেটারী, তাই আমার প্রাইভেট পার্টস ঝাঁ চকচকে করে পরিষ্কার করে রাখা তোমারই কর্তব্য। তুমি অন্ততঃ সপ্তাহে একবার করে হেয়ার রিমুভিং ক্রীম দিয়ে আমার পিউবিক হেয়ার কামিয়ে দেবে!”
আমি উংসাহিত হয়ে বললাম, “অবশ্যই বৌদি! আমি খূব যত্ন করে তোমার মখমলের মত নরম খয়েরী বাল কামিয়ে দেবো! এই কাজ করাটা আমি আমার গর্ব মনে করি! তাছাড়া প্রতি সন্ধ্যায় তুমি কাজ থেকে ফেরার পর আমি সাবান মাখিয়ে তোমার যৌনাঙ্গ খূব ভাল করে পরিষ্কার করে দেবো!”
ঐবারে বৌদি আমার কাছে ডগি ভঙ্গিমায় চোদন খেতে চাইল এবং নিজেই আমার সামনে পোঁদ তুলে দাঁড়িয়ে পড়ল। আমি মনে মনে ভাবলাম কামদেবের কি অশেষ লীলা! একজন শীর্ষ মহিলা আধিকারিক শরীরের গরম মেটানোর জন্য নিজেরই অধীনস্থ পুরুষ কর্মীর সামনে মাথা নিচু এবং পোঁদ উচু করে দাঁড়িয়ে রয়েছে!
আমি সুযোগ বুঝে পাপিয়া বৌদির পোঁদের গর্তে হাত বুলিয়ে দিয়ে তার গুদের ভীতর আমার কামোত্তেজিত পুরুষাঙ্গ ঢুকিয়ে দিয়ে প্রথম থেকেই পুরোদমে ঠাপ মারতে আরম্ভ করে দিলাম। নীগ্রো ছেলেটার মাত্র একবার চোদন খেয়েই বৌদির গুদের ফাটল আরো যেন বেশী চওড়া হয়ে গেছিল।
পিছন থেকে বৌদির পাছাদুটো অর্ধেক চেরা কুঁজোর মতই লাগছিল। আমার গাদনের চাপে বৌদি বারবার এগিয়ে যাচ্ছিল, তাই আমি দুই হাতে আমার দাবনার সাথে তার কোমর চেপে ধরে ঠাপাতে থাকলাম। বৌদির গুদের ভীতর আমার গোটা বাড়া খূবই মসৃণ ভাবে আসা যাওয়া করছিল। শুধু আমার বিচি দুটো বাইরে ঝুলছিল। আবার সেই পাঁচ মিনিটে আমরা দুজনে চরম আনন্দের প্রথম ধাপ এবং আধঘন্টায় দ্বিতীয় ধাপ ছাড়িয়ে গেলাম। যদিও এইবার চরম মুহুর্তে আমি উইথড্রয়ল সিস্টেমের মাধ্যমে গুদের ভীতর থেকে বাড়া বের করে বৌদির পাছার উপর খেঁচে বীর্য ফেলেছিলাম। বৌদি খুশী হয়ে আমার সমস্ত বীর্য নিজের পাছাদুটোয় আর পোঁদের গর্তে মেখে নিয়েছিল।
ঐরাতে আমি আর পাপিয়া বৌদিকে লাগাইনি। তবে বৌদি কিছুতেই আমায় তার পাছাদুটো আর পোঁদের ফুটো পুঁছতে দেয়নি, তাই তাকে সারারাত জড়িয়ে থাকার ফলে আমার দুটো দাবনায় আমারই বীর্য মাখামাখি হয়ে গেছিল।
এইভাবেই পুরো সাতটা দিন আমি আমার টপ বস ম্যাডাম এবং আমার বন্ধুর বৌয়ের সাথে জমিয়ে হানিমুন করলাম। এই সাত দিনে আমি পাপিয়া বৌদিকে কতবার যে চুদেছিলাম, তার কোনও হিসাব নেই। আমি বৌদির শরীরের প্রতিটি ভাঁজ এবং খাঁজের সাথে ভালভাবে পরিচিত হয়ে গেছিলাম। এতটাই পরিচিত যেটা হয়ত আমার বন্ধু রূপকও হতে পারেনি।
তবে যেকটা দিন ঐ নীগ্রো পর্যটকটি গোয়ায় ছিল, প্রতিদিনই সে গাছের আড়ালে খোলা আকাশের নীচে বৌদিকে বিভিন্ন ভঙ্গিমায় চুদেছিল। আর সেই ঘটনার সাক্ষী ছিলাম আমি …. শুধু আমি! পরের বৌকে পরপুরুষের কাছে চুদতে দেখে আমার খূবই মজা লেগেছিল। স্বর্গের অপরূপা অপ্সরার সাথে কাটানো এই সাতদিনের মধুর স্মৃতি আমি জীবনে কোনওদিন ভুলতে পারবো না। একদিন হয়ত আমার ঔরসেই বৌদির গর্ভে প্রাণের সঞ্চার হবে, তখন আমার সাথে তার কি সম্পর্ক হবে, বলতে পারেন?

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments