সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ pidnas4 বাংলা চটি কাহিনী (BCK) 04-08-2016

 

পারমিতা মামী পরম স্নেহে বিমান কে নিজের স্তন্যদান করতে লাগল, আমি ভালই বুঝতে পারলাম আমার চেয়ে অনেক বেশি সুখ মামীকে দিচ্ছে ওই বোকাচোদাটা. আমি তো নই এমনকি রাহুলের চেয়েও বেশি আরাম দিচ্ছে আমার যুবতী মামীকে. মাই দিতে দিতে মামী বলল সত্যি করে বলত বিমান আমার আগে আর কত মেয়ের শরীর ভোগ করেছিস তুই.
বিমান চুপ করে এক মনে মাই টেনে যেতে লাগল কোন উত্তর দিল না. তখন মামী দুধের বাঁট বিমানের মুখ থেকে বার করে আনল, “আগে সত্যি কথা বল,না হলে আমি আর দেব না. বিমান কাচুমাচু মুখ করে বলল আগে আর মাত্র একজনের সাথেই করেছি পারু মামী. “কে সে ? তোর গার্ল-ফ্রেন্ড ?” “না মামী,আমাদের বায়লোজীর মৌমিতা ম্যাম এর সাথে.”
“বলিস কি ? তোদের কলেজ এর ?” “না মামী তখন স্কুলে পড়ি, ক্লাস ১২ এর টেস্ট পরীক্ষার পরের ঘটনা.” মামী এবার উঠে বসল, আগে বল কিভাবে ঘটল পুর ঘটনাটা, তারপর আবার আমায় পাবি তার আগে নয়, তোর স্টাইল দেখেই আমি বুঝেছিলাম তুই এই খেলায় পুরানো খিলাড়ী.
আচ্ছ সব বলব. কিন্তু ওভাবে নয় তুমি কাছে এসে বস, তোমায় আদর করতে করতে বলব. তারপর মামীকে কাছে বসিয়ে তার মাই দুটো টিপতে টিপতে গল্প শুরু করল বিমান. সেই গল্প পরে একদিন তোমাদের বলব. এদিকে গল্প শুনতে শুনতে আর মাই টেপা খেতে খেতে গরম হয়ে গেল পারমিতা মামী.
মেয়েদের মাই টেপাও যে একটা আর্ট সেটা বিমানকে না দেখলে আমি বুঝতে পারতাম না. তারপরে মামী কে খাটে ফেলল, ব্লাউজ শাড়ি সব খুলে নিল মামীর পরনে এখন শুধু সায়া. মামীর নিটোল স্তন দুটোর গোড়া থেকে চাটা আরম্ভ করল. বোঁটার দিকে ফিরেও তাকাল না, মামীর বাম দুধে যে কাল তিল আছে ওটা চুষতে লাগল.
মামীর বোঁটা শক্ত হতে শুরু করল কিন্তু সে কিছুতেই ওদিকে নজর দিল না. এদিকে মামী তো কামের জালায় পাগল হয়ে উঠলো.সে আর থাকতে না পেরে বিমানের চুলের মুঠি ধরে ওর মুখ নিজের বোঁটার ওপর দিল. তখন বিমান চো চো করে আমার দুগ্ধবতী পারু মামীর দুধ টানতে লাগল. মামী সুখের চোটে শিতকার দিতে লাগল …”ঊফ্ফ্ফ বিমান, আমায় খেয়ে ফেল, শেষ করে দে আমায়.”
“মামী গো তোমার বুকের দুধ কি মিষ্টি গো, রাজীবকে রোজ দাও তাই না “ “ আমার মাই যে একবার খায় সে কি আর ছাড়বে ? তবে একটা কথা ঠিক তুই যেভাবে আমায় সুখের জোয়ারে ভাসালি, সেটা আর কেও পারেনি.” আবার মামীর নরম বুকে মুখ ডুবিয়ে দিল শয়তানটা. “এবার ভেতরে আয়, আর পারছি না.” বলতে বলতেই মামী সায়াটাও খুলে দিল.
কুচকুচে কাল বালে ভরা গুদ মামীর. বিমান হাত দিয়ে চটকাতে শুরু করল. এবার বিমান তার ধনটা বার করে মামীর হাতে দিল. এই জায়গাটায় মনে হল মালটা আমার চেয়ে পিছিয়ে. সাইজ 5” মত. কিন্তু বেশ মোটা. অনেকক্ষণ ধরে মামী ধন ছানলে. তারপর নিজেই আগায় ছেপ দিয়ে নিজের গুদে সেট করল.
বিমান আস্তে করে চাপ দিয়ে ধন টা আমার যুবতী মামীর গুদে ঢোকাল. এবার কোমর দুলিয়ে থাপাতে লাগলো. আর ওদিকে বুক দুটো তো পালা করে চুষে চলেছে.ওদিকে মামীর শিতকার শোনা যাচ্ছে “আহ্হ্হ আমায় শেষ করে দে, ছিড়ে ফেল আমার মাই. এদিকে বিমান আমার মামীর দুধেল মাই দুটোকে বেলুনের মতো চিপে ধরেছে, বোঁটার মুখ দিয়ে দুধ তীব্র গতিতে ফোয়ারার মত বেরচ্ছে. শয়তানটা সেই দুধ মুখে মাখছে.
ঐ সময় হটাত ফোন বেজে উঠলো মামীর.কথা শুনে বুঝলাম মামার ফোন. মামী কথা বলে যাচ্ছে আর বিমান চুপ চাপ আমার পারু মামীর বুক টেনে যাচ্ছে.একটু পর পর মামী বুক পাল্টে দিচ্ছে. এর পর ফোন রেখে মামী বলল, তুই মাঝে মাঝেই কিন্তু চলে আসবি, আমার শাশুড়ি রা চলে এলে রাজীব চলে যাবে তখন যখন খুশী আসবি.
“কিন্তু তখন তো তোমার বাড়িতে লোক থাকবে , কিভাবে সব হবে ?” ওরে পাগল ওসব তোকে ভাবতে হবে না. নে এবার তোর ধনটা আমার গুদে ঢোকা তো. তোর বীর্য ফেল আমার ভেতর. “কোন সমস্যা হবে না তো ?” ঊফ্ফ্ফ তুই কথা বড্ড বেশি বলিস. “বিমান এবার ঝাপিয়ে পড়ল মামীর অরক্ষিত শরীরে. মামীর নরম নধর শরীরটা নিজের শরীর দিয়ে পিষে দিতে লাগল.
এদিকে এসব দেখেই তখন আমার ধন দাঁড়িয়ে গেছে. ঠিক করে নিলাম আজ রাতে মামীকে ভবের চোদা চুদব. প্রায় মিনিট দশেক জোর ঠাপ দেয়ার পর বিমান মামীর গুদে মাল ফেলল. এর প্রায় সঙ্গে সঙ্গেই ও বেরিয়ে গেল. ও বেড়ানোর প্রায় আধাঘন্টা পর আমি বাড়ি ঢুকলাম. মামীকে খুবই তৃপ্ত লাগছিলো. মুচকি হেসে বললাম কেমন লাগল বিমানকে ?”ওই আর কি ……..মামী হেসে বলল.
আমি মামীকে জড়িয়ে ধরে মাই দুটো ধরে বললাম “এই দুটোর ওপর আজ খুবই ধকল গেল,…কি বল ?” “ধুর কি যে বল না !!!” ওসব বলে কিছু হবে না মামী আমি সব দেখেছি ওই জানলার ফাঁকা দিয়ে. “ইসস্ এটা ঠিক না নিজের মামীকে বন্ধুর হাতে ভোগ করতে দিয়ে নিজেই লুকিয়ে দেখা হয়?” “বাবা : আমায় নিজের মামীর খেয়াল রাখতে হবে না ? ঐ জন্যই তো আমার আসা,” চোখ টিপে বললাম আমি.
যাই হোক রান্না ঘরে চলে গেল. গরম বেগুনী আর কফি দিয়ে টিফিনটা ভালই জমলো. মামী বলল রাতে কি খাবে বল রান্না তো করতে হবে. আমি বললাম “আজ আর কিছু করতে হবে না, চল বাইরে থেকে একটু ঘুরে আসি, বাইরে থেকে বিরিয়ানি নিয়ে আসব.” মামীর মুখ দেখে বুঝলাম প্রস্তাব খুবই মনে ধরেছে. আমি মামী আর রিমিকে নিয়ে বার হলাম.
মামী একটা আকাশী রং এর শাড়ি আর ম্যচিং ব্লাউজ পড়েছে. সত্যিই আজ মামীকে অসাধরণ লাগছে. এমন সুন্দরী একজন মহিলা কে নিয়ে বেড়ানোর জন্য নিজের প্রতিই গর্ব হতে লাগল. রাস্তায় যখন মামীকে ঘুরে ঘুরে সবাই দেখছিল, অনেকে হালকা টোনও কাটছিল. সব মিলিয়ে ব্যপারটা আমার কাছে দারুণ উপভোগ্য লাগছিলো. আর রাতের মধুময় সময়ের প্রতীক্ষায় মন উদ্বেলিত হচ্ছিল.
গঙ্গার পাড়ে যখন মামীর হাত ধরে ঘুরছিলাম, নিজেকে তার প্রেমিক বলেই মনে হচ্ছিল. কিন্তু বন্ধুরা আমি কিন্তু পারুর দেবদাস হতে মোটেই প্রস্তুত ছিলাম না. একটু ফাঁকা জায়গা দেখেই রিমিকে আদর করার ছুতোয় মামীর কাছে হাত নিয়ে মাইটা একটু টিপে দিলাম, পারু কপট রাগে আমার দিকে তাকাল. আমি দৌড়ে দুরে পালিয়ে গেলাম.
একটু পর আবার কাছে এসে কাপড়ের ফাঁক দিয়ে মামীর নগ্ন পেটে হাত বোলালাম. মামী বুঝতে পারল এখানে থাকা আর ঠিক নয়, দুই প্যাকেট বিরিয়ানি এক বোতল কোল্ড ড্রিংক নিয়ে বাড়ি ফিরলাম. ফেরার সময় মামী বলতে লাগল “রাজীব আজ রাতে কিন্তু কিছু করতে পারব না, খুব ক্লান্ত আমি.” আমি মুচকি হেসে বললাম “সে তুমি না দাও কিন্তু আমি কিন্তু তোমার সাথেই শোব.
বাড়িতে ঢোকার আগেই মেঘের ডাক শোনা গেল. যাই হোক তাড়াতাড়ি খেয়ে আমি আগেই গিয়ে শুয়ে পড়লাম. মামী একটু পর এসে বিছানা গুছিয়ে নিল, মশারী গুঁজতে আমায় টপকে এপাশে আসার সময় পারু মামীর ডাবকা মাই দুটো আমার মুখের ওপর পড়ল. আমি ঘুমিয়ে পড়েছি ভেবে বোধ হয় একটু অসাবধান ছিল, সেই সুযোগে আমি আলতো করে একটা কামড় লাগলাম.
“ঊফ্ফ্ফ, এই অসভ্যটা, এখনও ঘুম আসেনি ? ….ঘুমা চুপ করে.” সব ঠিকঠাক করে নাইট ল্যাম্প জালিয়ে মামী শুয়ে পড়ল, ওপাশে রিমি মাঝে মামী এপাশে আমি. আমি মামীর গায় পা দিয়ে আঁকড়ে জড়িয়ে শুলাম. কিন্তু দুদুতে হাত দিতে সাহস পেলাম না. এমন সময় রিমি কেঁদে উঠলো. সঙ্গে সঙ্গে মামী ব্লাউজের হুক খুলে মাই তুলে দিল ওর মুখে.
যেই বুকের বাঁধন খুলে গেল আমি অন্য মাই টা দখল করলাম. মামী একটু আপত্তি করল, কিন্তু আমি মামীর কানে কানে বললাম “প্লীজ় শুধু একটু দুধ খাব, আর কিছু করব না.” আর ওইদিকে হাত দিয়ে মামীর দুধ মুলতে লাগলাম. “ওকে, দাঁড়া রিমিকে ঘুম পড়িয়ে নেই.” তারপর আমার দিকে ফিরে মামী দুই দুধ খুলে দিল, আমি চো চো করে শুষে নিলাম দুধ, মামীর নরম বুক থেকে.
তারপর মামীকে মাতোয়ারা করলাম নির্দয় স্তন মর্দনে. নিজের দেব ভোগ্য মাই এর ওপর অত্যাচার বেশিক্ষণ সইতে পারল না. “নে বাবা উঠে আয় আমার গুদের জালা মেটা.” তারপর প্রায় এক ঘন্টা ধরে পারমিতা মামীর দেহ আমি ভোগ করলাম. শারীরিক মিলনে পরম তৃপ্তি পেয়ে আমি আর মামী নগ্ন হয়ে পরস্পরকে আঁকড়ে ধরে ঘুমিয়ে পড়লাম.
পরদিনই দাদু -দিদা রা ফিরে এল, আমিও বাড়ি ফিরে এলাম.
সমাপ্ত …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments