সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ madarchod বাংলা চটি কাহিনী (BCK) 27-07-2021

 

পারিবারিক গণচোদন – ১
আমাদের বংশের গণচোদনের এই রীতি সম্পর্কে সম্রাট শাহজাহান একবার জেনেছিলেন। তারপর আমার কোনো কালের এক পূর্বপুরুষকে সভায় ডাকলেন তিনি। তিনি বললেন – একজন মুঘল কর্মকর্তা হিসেবে তোমাদের এই ব্যভিচারের শাস্তি কি হবে? একজন কর্মকর্তা হিসেবে তোমার নিশ্চয়ই জানা আছে? আমার সেই পূর্বপুরুষ বললেন – হতে পারে এটি ব্যভিচার। কিন্তু আমাদের পারিবারিক এই ক্রিয়ায় আমাদের পরিবারের সদস্যদের আত্মিক মিলন হচ্ছে যা আমাদের মধ্যকার বন্ধনকে আরো দৃঢ় করে তুলছে। এতে আপনার রাজ্য বা কারোর ক্ষতি হচ্ছে না।
শাহ জাহান নিরব থেকে সম্মতি দিয়ে গেলেন। সেই থেকে বলা যেতে পারে এই গণচোদন একটি সুস্থ, স্বাভাবিক, বৈধ প্রকিয়া হিসেবে ঐতিহাসিকভাবেও স্বীকৃত।
দ্বিতীয় দফায় চুদন আরম্ভের সময় মা বাবা দাদু ও দাদি ফোরসাম শুরু দিল আর আমি আমার মিয়া খলিফা, হট, সদ্য দুই পুরষের চোদা আপুকে চুদতে লাগলাম। আপুর তিন বছর আগে বিয়ে হয়েছে তাই ও এসব বিষয়ে মোটামুটি অভিজ্ঞ। আপুকে বললাম, চল সিক্সটি নাইন করি। আপু তৎক্ষণাৎ পাছাটা আমার মুখের উপর দিয়ে উল্টো দিকে আমার হোল চাটা শুরু করলো। আমি একবার আপুর সদ্য বাবা চোদা ভোদায় জিহবা দিয়ে নারলাম আর একবার পোদের ফুটোয় মুখ দিলাম। আপুও ব্লোজব দিচ্ছিল।
অন্যদিকে মা কুত্তা স্টাইলে বসল খাটিয়ায়। বাবা মার বিশাল সাইজের দাবনায় একটা জোরে বারি মারল। চটাস শব্দে ঘরটা কেপে উঠল! এরপর ভোদায় কোয়াটাকে ফাঁক করল। এরপর কোয়ার ভিতরে খক করে থুতু ফেলে নরম করে নিল। তারপর হোলটাকে ঢুকিয়ে দিল রাম ঠাপ। মা আঃ করে কেপে উঠল। দাদি গিয়ে তখন তার দুদুটা মার মুখের উপর দিয়ে মুখটা চেপে রাখল। মা দাদির দুধের বোঁটা চটকাতে লাগল। বাবা ঠাপ দিতেই থাকল। এবার দাদু এসে বাবার হোলের উপরে থাকা মার পোদ ফাঁক করে বাবার পাশ থেকে হোগা মারা শুরু করল। স্বামী আর শ্বশুরের থেকে ভোদা হোগায় একসাথে ঠাপ খেয়ে মা চিৎকার দিয়ে উঠতে চাইছিল। কিন্তু দাদির দুধের চাপে দিতে পারল না। বাবা দাদু একসাথে উদ্যম গতিতে চুদতে থাকল মাকে।
এদিকে আমি আর আপু অবিরাম চুদেই চলেছি। আপু আমার উপরে কাউগার্ল স্টাইলে বসে চুদন খাচ্ছিল। প্রায় পঞ্চাশ বার আপুকে ঠাপালাম। আপু আহ্ আহ্ শব্দ করে শিৎকার দিচ্ছিল। আর কয়েক দফা ঠাপের পর আপু রস খসালো। তখন আমি ঠাপানো বন্ধ করে আপুকে শুইয়ে ভোদায় মুখ দিলাম। আপুর সব টুকু রস শুষে নিলাম। কিছুটা নোনতা আর আঁশটে স্বাদ ছিল। কিন্তু খেতে ছিল অমৃতের মত।
ওদিকে মাকে বাবা দাদু চুদে একাকার করে দিল। বাবা আর দাদু একসাথে প্রায় সত্তরবার ঠাপানোর পর দুজনেই মাল খসালো। বাবা ভোদায় আর দাদু পোদে মাল ঢেলে দিল। বাবা আর দাদু মাকে চুদার পর মাকে ধরে আমার কাছে দিল। তারপর দাদি বাবা আর দাদুর হোল দুটো ধরে ব্লজব দিল। কিছুক্ষণ দেওয়ার সাথে সাথেই তাদের হোল আবার খাড়া হয়ে উঠল।
সদ্য ঠাপ খাওয়া মাকে পেয়েই আমি মার ঠোঁটে কিস করা শুরু করলাম। মায়ের কমলার কোয়ার মত নরম ঠোঁটকে কাছে পেতেই আমি চুষতে লাগলাম। মায়ের কোমর ধরে ছিলাম আমি। মাও আমার কোমর ধরে কিস করতে লাগল। এ যেন মা ছেলের মধ্যে একটা রোমান্টিক উপাখ্যান। আসলে আমরা সকলেই সৃষ্টিকর্তার তৈরি জীব। জীবের মধ্যে জৈবিক সম্পর্ক কখনো কোনো সম্পর্ক, সংখ্যা, জাতি, ধর্ম বা বর্ণের উপর নির্ভর করে না। সৃষ্টিকর্তার সৃষ্টি একটি নিয়ামক হচ্ছে যৌনতা। তাই মা – ছেলে, ভাই – বোন এদের মধ্যে যৌনতা দোষের কিছু নয়। সবাই জৈবিক দিক দিয়ে নারী ও পুরুষ।
এবার মাকে বিছানায় ফেলে তার উপর চড়ে আমি চুদতে লাগলাম। আপু মার মুখের উপর বসল। মা আপুর ভোদা জিভ দিয়ে চেটে দিচ্ছিল। আপু মায়ের মুখের উপর বসেই বাবার হোল মুখে তুলল। বাবা শুয়ে থেকে আপুর মুখের উপর জোরে জোরে ঠ্যাংগাতে লাগল। আপু আমার সাথে চুদনরত মায়ের মুখের উপর বসে বাবার হোল চাটতে লাগল। দাদি আপুর মুখে হোল দিয়ে শুয়ে থাকা বাবার মুখের উপর উপর হয়ে দুধ ঝুলে দিল। বাবা আপুর মুখে হোল দিয়েই দাদির দুধ টিপে চুষতে লাগল। উপর হয়ে থাকা দাদির পিছনে দাদু এসে দাদির পোদে আখাম্বা বাড়াটা ঢুকিয়ে দিয়ে ডগি স্টাইলে দাদিকে চুদতে লাগলো।
এভাবে আমরা সকল সদস্য শৃঙ্খলের মধ্যে গণচোদন চালিয়ে গেলাম। সম্পূর্ণ গণচোদন অনুষ্ঠানে এটিই সবচেয়ে আকর্ষণীয় অংশ ছিল। আমরা সকলে এভাবে প্রায় দশ মিনিট চালিয়ে গেলাম। চুদতে চুদতে খাটিয়া ঘামে একাকার হয়ে গেল। আমি মাকে ঠাপাতে থাকলাম। মা আপুর ভোদা চাটতে থাকল। আপু বাবার হোল ব্লোজব দিতে থাকল। বাবা দাদির মাই চটকাতে থাকল আর দাদু ঠাপাতে থাকল। দাদু বলল, যে পুরুষ এখন থেকে সবচেয়ে বেশিক্ষণ মাল ধরে থাকতে পারবে সেই আজকের অনুষ্ঠানের বিজয়ী ঘোষিত হবে। আমি আর দুই মিনিট ঠাপাতেই মার ভোদায় মাল খসালাম। মা আপুর ভোদা থেকে মুখ সরিয়ে নিজের ভোদায় থাকা আমার মাল আঙ্গুলে নিয়ে চেটে খেতে খেতে আমার দিকে একটা লাস্যময়ী ভঙ্গিতে তাকিয়ে বলল – পারলি না সোনা, বাবা আর দাদার কাছে। আমি হেরে গিয়ে একটু ইমোশনাল হয়ে পড়লাম। তারপর মাকে জড়িয়ে ধরে একটা হাগ দিলাম। মা আমার পিঠে হাত বুলিয়ে বলল – তোর সামনে ভবিষ্যৎ।
মা বাবাকে জেতাতে দাদুর হোলের কাছে গিয়ে জোরে জোরে ঘষতে লাগল। তাতেও দাদুর মাল খসল না। দাদু বলল – বৌমা, তিন প্রজন্মকে দেখছি। এইভাবে হবে না। মা দাদির পাছার যেখানে দাদু হোল ঢুকাচ্ছিল সেখানে ক্রমাগত লালা ফেলে চটকাতে লাগল। দাদুকে একটু দুর্বল লাগছিল তখন। দাদু এখন মাল ফেলল বলে। এই মুহূর্তে বাবা হঠাৎ করে আপুর মুখের উপর মাল ফেলে দিল। শেষ। দাদু গেল। ইতোমধ্যে দাদুও মাল খসিয়ে ফেলল। দাদির পোদ বেয়ে মাল মার মুখে পড়ল। দাদি চোদন খেয়ে উঠে আপু আর মার মুখে থাকা মাল চেটে খেতে লাগল। এরপর তিন নারী একে অপরের ঠোঁট চেটে মাল বিনিময় করল।
চোদন অনুষ্ঠান সমাপ্ত। আমরা সকলেই খুব ক্লান্ত ছিলাম। এ অবস্থায় সকলের জন্য খানদানি ‘ আলাকিল সরাব ‘ আনা হলো। এটা আন্দামান দ্বীপের সেই আদিবাসী পুবপুরুষদের রেখে যাওয়া বীর্যের সমন্বয়ে তৈরি একটি পানীয়। ইহা পান করা মাত্র শরীর চাঙ্গা হয়ে উঠল। কিন্তু আমরা আর চুদাচুদি করলাম না। কারণ আমরা দুপুর ১২ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত একটানা চুদেছি। এরপর আমাদের হঠাৎ খুব ঘুম পেল সবার। আমরা সবাই একসাথে জড়াজড়ি করে শুয়ে ঘুমিয়ে পড়লাম।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments