সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ titli1995 বাংলা চটি কাহিনী (BCK) 16-06-2019

 

পূর্ববর্তী পর্বের লিঙ্ক
আমি (মেজদার প্যান্টের চেন খুলে বাঁড়াটা বার করে নিয়ে হাত বোলাতে বোলাতে)- সে আমি করে দিতেই পারি, কিন্তু আমার লাভ কী তাতে?
মেজদা (এবার অন্য মাই আর নিপলটা টিপতে টিপতে)- তাহলে তুই যা চাইবি আমার পক্ষে সম্ভব হলে আমি তোকে দেবো, প্লীজ তুই একবার তোর দিদির গুদের স্বাদ নিতে দে।
আমি (মেজদার প্যান্ট আর জাঙ্গিয়া খুলে দিয়ে, বাঁড়া আর বিচি চটকাতে চটকাতে)- ঠিক আছে, তুমিও তো দুদিন গুদের স্বাদ পাওনি, চল এখনি তোমাকে নতুন গুদের স্বাদ দিচ্ছি। কিন্তু দিদি সাত সকালে চুদতে বাধা দিতে পারে, একটু জোর করতে হবে প্রয়োজনে।
মেজদা তো খুশীর চোটে নিজের পরে থাকা শার্টটাও খুলে দিয়ে পুরো উলঙ্গ হয়ে গেলো। আমি আর মেজদা পাশের ঘরে এলাম। আসে দেখি তখনও ভাই আর দিদি গভীর ঘুমে ব্যস্ত। আমি মেজদাকে ইশারায় দিদিকে কোলে তুলে নিজের ঘরে নিয়ে যেতে বললাম। মেজদা সাবধানে দিদিকে নিয়ে পাশের ঘরে এলো আর দিদিকে নিজের খাটে শুইয়ে দিলো। এবার মেজদা আস্তে আস্তে দিদির গুদে হাত বোলাতে লাগল আর একটা হাত দিদির মাইয়ের ওপর বোলাতে লাগল। তার সাথে দিদির মুখে, গালে, কপালে হালকা করে চুমু দিতে লাগল। নিজের গুদ, মাইতে পুরুষ স্পর্শ পেয়ে দিদি ঘুমের মধ্যেই উত্তেজিত হয়ে উঠল।
আমরা এটাই চাইছিলাম, এবার মেজদা ঘুমন্ত দিদির গুদের কাছে নিজের মুখটা নিয়ে গিয়ে গুদে তার জিভটা ঠেকাল, তারপর আস্তে আস্তে গুদ চাটতে শুরু করে দিলো। এদিকে দিদির ঘুম ভেঙ্গে গেলো, আর দিদি ঘুমের ঘোরে ভেবেছে বিশু সকালে উঠে তার গুদ চাটছে। তাই দিদি একটু উঠে বসল আর চোখ রগড়াতে বলে উঠল, “বিশু সাত সকালে এসব কিন্তু আমার একদম ভালো লাগে না।“
আমি (দিদির পিছনে বসে কানের কাছে মুখ নিয়ে গিয়ে)- এটা বিশু না, চোখ চেয়ে দেখ কে?
দিদি (আমার কথা শুনে চোখ খুলে মেজদাকে দেখে)- মেজদা, তুই!
আমি (এবার দিদির একটা মাই টিপে দিয়ে)- এটাও তো আমার আর এক রসের নাগর রে।
দিদি (পুরো হতভম্ব হয়ে)- মানে, বাড়িতে আর কয়টা নাগর আছে তোর?
আমি (দিদির মাইগুলো নিয়ে খেলতে খেলতে)- আছে আরও, সময় হলে সব জানতে পারবি। আমার সব নাগরের বাঁড়া আমি তোর সাথে শেয়ার করব। আপাতত মেজদাকে একটু সুখ দে, দুদিন বেচারি খুব কষ্ট পেয়েছে।
এদিকে মেজদা দিদির গুদ চুষে যাচ্ছে। দিদির সেক্স উঠেছে, নিশ্বাস খুব ঘন ঘন পড়ছে। সেই সময় দিদি মেজদাকে বলল, “চুষে চুষে গুদের ছাল তুলে দেবে নাকি? এবার তো ঢোকাও।“
মেজদাও যেন এর জন্যেই তৈরি হচ্ছিলো, সঙ্গে সঙ্গে দিদির কোমরের নীচে একটা বালিশ দিয়ে, দিদির পা দুটো দুদিকে ছড়িয়ে দিয়ে, নিজের বাঁড়াটা গুদের মুখে সেট করে চাপ দিতেই বাঁড়ার আগাটা গুদের মধ্যে ঢুকে গেলো। দিদির মুখ দিয়ে একটা সুন্দর আহহহহহহ করে শীৎকার বেরিয়ে এলো। তারপর ৩-৪ বার বাঁড়া আগু পিছু করে চাপ দিতে দিতে মেজদা দিদির গুদে তার পুরো বাঁড়াটা ঢুকিয়ে দিলো। তারপর দিদির ওপর শুয়ে পড়ে, দিদির ঠোঁটে নিজের ঠোঁট ডুবিয়ে দিয়ে চুমু খেতে খেতে কোমর চালাতে শুরু করে দিলো। মেজদা খুব আদর করে দারুন রোম্যান্টিক ভাবে দিদিকে চুদে দিচ্ছিল।
ওদের চোদাচুদি দেখতে দেখতে আমি নিজেও গরম হয়ে গেছিলাম। কখন নিজের অজান্তেই আমি নিজের গুদের ওপর হাত বোলাতে শুরু করে দিয়েছি। একটু পরে নিজের মাইয়ের ওপর চাপ সৃষ্টি হওয়াতে আমার হুঁশ ফিরে এলো। দেখি বিশু ঘুম থেকে উঠে ওঘরে আমাদের দেখতে না পেয়ে উলঙ্গ অবস্থাতেই এঘরে এসেছে। তারপর মেজদা আর দিদির চোদাচুদি দেখে গরম হয়ে গিয়ে আমার কাছে এসে আমার মাইগুলো টিপতে শুরু করেছে।
আমি বিশুকে বিছানায় শুইয়ে দিলাম আর বিশুর বাঁড়াটা হাতে নিয়ে খেঁচে দিতে থাকলাম। বিশু আমার হাতের স্পর্শে আবেশে চোখ বুজে নিলো। মেজদাদের চোদাচুদি দেখতে দেখতে আমিও এতো গরম হয়ে গেছিলাম যে আমার তখন একটা বাঁড়া খুবই দরকার ছিল। আমি বিশুকে তাড়াতাড়ি গরম করে ওর বাঁড়াটা গুদে নিতে চাইছিলাম, তাই আমি ওর বাঁড়াটা নিজের মুখে পুরে নিলাম, তারপর চুষে দিতে থাকলাম। এতে কাজ হল, বিশু বেশ গরম হয়ে উঠলো আর ওর বাঁড়াটা তার পূর্ণ মূর্তি ধারণ করে নিলো।
ওদিকে মেজদা আর দিদি নিজেদের মধ্যে এতটাই মগ্ন হয়ে আছে যে পাশে আমরা কী করছি সেদিকে তাদের কোনও খেয়ালই নেই, মেজদা দিদিকে একনাগাড়ে ঠাপিয়ে চলেছে আর দিদি চোখ বুজে মুখে আহহ উহহহ আওয়াজ করতে করতে ঠাপ খেয়ে চলেছে। বিশু আমাকেও চিত করে শুইয়ে দিয়ে পা দুটো ফাঁক করে গুদের মুখে বাঁড়াটা সেট করে একটা জোরে ঠেলা দিতেই ওর বাঁড়াটা চড়চড় করে আমার গুদে আমূল গেঁথে গেলো। আমার মুখ দিয়ে একটা আহহহহ শব্দ বেরিয়ে এলো। বিশু বলল, “কীরে দিদি, ব্যথা পেলি না তো?”
আমি- না, তুই চালিয়ে যা।
বিশুও আমার দিকে ঝুঁকে এসে আমার মাই দুটো নিয়ে খেলতে লাগল আর কোমর নাড়িয়ে আমাকে চুদতে শুরু করে দিলো। বিশু লম্বা লম্বা ঠাপে আমকে চুদতে শুরু করল, মানে ও নিজের বাঁড়াটা প্রায় পুরোটা গুদের বাইরে পর্যন্ত এনে আবার এক ঠাপে আমূল আমার গুদে গেঁথে দিচ্ছিল। বিশু জানতো আমার এই ধরনের ঠাপ খেতে ভালো লাগে, আর ওর বাঁড়াটা যাতে আমার গুদে আমূল গেঁথে যেতে পারে তাই আমি আমার পা দুটো ভাঁজ করে প্রায় নিজের মাথার পিছনে নিয়ে এসে আমার গুদটা ওর বাঁড়ার তলায় পুরোটা উন্মুক্ত করে দিলাম। বিশুর প্রতিটা ঠাপে ওর থাই দুটো আমার পাছা আর দাবনার সাথে বাড়ি খাচ্ছিল আর থ্যাপ থ্যাপ করে আওয়াজ হচ্ছিলো।
আর দু জোড়া চোদনের চোটে খাটটা ক্যাঁচ ক্যাঁচ করে আওয়াজ করতে শুরু করে দিলো। আমাদের দুই ভাই আমাদের দু বোনের গুদে রাম ঠাপ লাগিয়ে গুদের ফেনা উড়িয়ে দিতে শুরু করে দিলো। প্রায় ২০-২৫ মিনিট একনাগাড়ে চুদে আমাদের গুদ আর মাই লাল করে দিয়ে দুজনে আমাদের গুদে নিজেদের বীর্য ছেড়ে দিয়ে নিস্তেজ হয়ে আমাদের বুকের ওপর শুয়ে পড়ল। আমারাও আমাদের চোদন পার্টনারদের জড়িয়ে ধরে ভোরে ওঠা আর চোদাচুদির ক্লান্তিতে একটু ঘুমিয়ে নিলাম।
কথামতো এই পর্বে একটা গ্রুপ সেক্স নিয়ে হাজির হয়েছি। গল্পটি কেমন লাগছে সেটা কমেন্টে জানাবেন প্লীজ। বিভিন্ন কাজের চাপে সময়মত আপডেটও দিতে পারছি না, তাই ক্ষমাপার্থী।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments