সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 22-10-2015

 

Bangla Choti Golpo – আমি বললাম এখন তুমি মৌ আমি সুমন. আমাদের মাঝে কেউ নেই. রাত প্রায় ভোর, মা ঘুম জড়ানো গলাই বলল আমি তোর সাথেই শুয়ে পরি. আমি ও মাকে জড়িয়ে ধরে আদর করতে করতে, শুয়ে পড়লাম. মা ঘুমে যাওয়ার আগে বলল হিংসে হচ্ছে সবার ওপরে. আমি বললাম কেন. এই যে তুই এতো সুন্দর সুখ দিলি, সবাইকে. বলে আমার বুকে মুখ গুজে শুয়ে পড়ল. আর ঘুমিয়ে পড়ল. মাল না বেড়োলেও আমিও কাম তৃপ্ত. আর ভগবানকে ধন্যবাদ জানিয়ে শুয়ে পড়লাম.
ভোরের দিকে মা একটু দূরে সরে গেল ঘুমের ঘোরেই আর তাতে আমার ঘুমটা ভেঙ্গে গেল.
মার নেঙ্গটো পাছাটা দেখে তড়াক করে ডান্ডা দাড়িয়ে গেল. মার ঘাড়ে চুমু খেলাম মা নড়ে উঠল, আস্তে আস্তে চোখ খুলল, আমাকে দেখে একটু চমকে গিয়েই সব মনে পরে গেল, আর আমার গলা জড়িয়ে ধর. বলল করবি এখন. আমি মার ঠোঁটে কিস খেলাম আস্তে আস্তে সেটা ঘন নিশ্বাস হয়ে উঠল আমি স্লীপ সুটটা তুলে দিলাম. ব্রা খুলে দিয়ে মাকে পুরো নেঙ্গটো করে দিলাম. ডানা কাটা পরি আমার মা. নিজের মা বলে বলছিনা. চোখ ভরে চর্বি হীন পেটটা দেখলাম. আর এক হাতে মাই টিপতে থাকলাম. গুদটা বেজা কিনা বোঝার জন্যও একটা আঙ্গুল চালিয়ে দেখলাম হালকা ভেজা ভিতরে, মা চোখ বুজে নিলো, এবার মা আর ছেলের সঙ্গম হবে, তাই মা একটু টেন্ষনে, আমি মার ওপরে উঠে শুলম মা পা দুটো ফাঁক করে দিল.
আমি বাঁড়াটা মার গুদে সেট করতে চেস্টা করছিলাম. মা ই হাত দিয়ে প্রথম ধরল ওটাকে, একটু যেন ভয়ই পেলো কারণ এই প্রথম মা আমারটা ধরছে. আমার আট ইঞ্চি মোটা বাঁড়া নিতে পাঞ্জাবী মেয়েরাও ভয় পাই. মা মুখে দুস্টুমির হাসি হেঁসে বলল গাধা নাকি. আমি অবাক হয়ে জিজ্ঞেস করলাম কেন, মা হেঁসে মাথাটা একপাসে হেলিয়ে বলল গাধা না গাধার মতো বাঁড়া, মানুসের এত বড় হয় নাকি, আমি বললাম মা তোমারই সৃষ্টি এটা, আর আজকে তোমার মধ্যেই মিলিয়ে যাবে এটা, আমি আর কোনো কথা না বলে একটু একটু করে চাপ দিতে থাকলাম আস্তে আস্তে ধীরে ধীরে মার গুদে আমি ঢুকতে শুরু করলাম.
মা দম বন্ধ করে দাঁতে দাঁত চেপে রেখেছে. আমি কোমরের জোরে ঠেলছি, অনেকটা হলেউ. ঢুকতে বেস অসুবিধে হচ্ছে. আমি যেটা মায়ের সামনে করতে চাইছিলাম না সেটাই করতে হবে, মুখ থেকে এক গডা থুতু হতে নিয়ে বারটাতে ভালো করে মাখিয়ে নিলাম আর মার গুদে একটু অংলি করে নিলাম, দুটোই আমার এক হাতের ওপর শরীরের ভর রেখেই. মার গুদ অলরেডী বেস ড্যাম্প হয়ে আছে আর সকালের ফ্রেশ গুদের একটা গন্ধ মো মো করে উঠল যেন, সেক্সের গন্ধ, আরে এই গন্ধ টার জন্যে আমি মাতাল হয়ে যেতে পারি. আমার আঙ্গুলও লেগে আছে সেই গন্ধ, মার সামনে এখুনি সেই গন্ধ শোঁকা উচিত হবেনা ভেবে সেটা করার সুযোগে রইলাম.
এবার আবার আমার শরীরের লোডটা মার ওপরে দিলাম, এবার মার হেল্প ছাড়াই মার গুদে বাঁড়াটা সেট করে নিলাম, চাপ দিলাম একটু স্মূদ হয়েছে কিন্তু এক্সট্রীম দম লাগছে, মা যেন দম বন্ধে করে সহ্য করছে ছেলের অত্যাচার, ইমোশানাল ও ফিজ়িক্যাল অত্যাচার, মুণ্ডিটা আমার বেস বড় এতো চুদেও কিন্তু টুক টুকে লালই আছে যেন গোলাপ ফুলের কুড়ি, কিন্তু বেস ভোতা টাইপের, একটা মেয়ে এটাকে মাচ্ছের মুখ বলত, সে গল্প আবার অন্যও গল্প, এখন আপাততও মার শরীরে কন্সেংট্রেট করি, মা চোখ বড় বড় করে দম বন্ধ করে মাথাটা উল্টে দিতে চাইছে, আর আমি ঠেলে যাচ্ছি, এই অবস্থাই, মুণ্ডিটা ক্রস করবে করবে করছে আর ওটাই একমাত্র বাধা, ওটা গলে গেলে রাস্তা একেবারে ক্লিয়ার.
কিন্তু মুণ্ডিটাই ঢুকতে দম বেড়িয়ে যাচ্ছে, আমি ঘামতে শুরু করেছি, একটু আর একটু, আবার একটু চাপ দিলাম, মুণ্ডিটা গলে গেল মার গুদের ভিতরে, মা প্রায় আকা ক করে উঠল, ব্যাথায় কুকিয়ে উঠল, নিজের মা বলে নাহলে বলেই দিতাম অনেক তো চুদিয়েছ এখন ছেলের বাঁড়া নিতে দম বেড়িয়ে যাচ্ছে? কিন্তু মনেও এল না এসব. আই লাভ হার. ভালোবেসে সঙ্গম করছি আমার মনের মেয়েমানুসের সাথে. এবার আস্তে আস্তে চাপ মেরে ভিতরের মাংস কেটে কেটে আমি ঢুকতে শুরু করলাম প্রচন্ড টাইট, আসলে হবেই না বা কেন মা খুব ওয়েল মেংটেংড দারুন ফিগার.
এই বয়সেও একদম বেসি না , হার্ড্লী ৩০-৩২ মনে হয় তারপর নিজেকে খুব সুন্দর করে রাখে সবসময়, এক কথাই পায়ের নখ থেকে মাথার চুল পর্যন্তও অতুলনিও, মুখশ্রীটাও এমন যে ছোট বয়েস বোঝা যায়না. সত্যি বলছি কারোর পোঁদে ঢুকিয়েও এতো টাইট লাগেনা বাঁড়াটার যেন দম বন্ধও হয়ে যাবে, আমি পুরো টের পাচ্ছি যে মাংস গুলো কেমন কামড়ে ধরেছে আমার বাঁড়াটাকে, কিন্তু তখনো ২/৩ র্ড ঢুকেছে. আমি এক হাতে মার পাছা খামছে ধরে আরও আরও চাপ এবার মার গুদের ভিতরে আমার পুরোটা ঢুকে গেছে. মা হালকা যন্ত্রণা আর অনেক সুখে চোখ বুজে আছে, আমি ঠোঁটে কিস করলাম, মা উত্তর দিলো অনেকখন প্যাশনেট কিস করলাম, আর তারপর মাথা নিচু করে পালা করে মার দুটো বুক চুসতে শুরু করলাম, মার মাই গুলো অসাধারণ, এক হতে সুন্দর গ্রিপ হয়ে যাই, কিন্তু ছোট্ট না আর এখনো খাড়া ই আছে, যাকে বলে চুচি.
মুখ তুলে মাকে বললাম যে দেখো পুরোটা ঢুকে গেছে মা ও আমার সাইজ়ের সাথে এড্জাস্ট করে নিয়েছে ততখনে, একটু কোমরটা নরলো, আমি ভুলে গেছিলাম এই মুহূর্তের কর্তব্য, তাই কোমরের দুলুনি খেয়ে বুঝলাম মা চুদতে বলছে, আমি দুস্টু হাসি দিয়ে মার দিকে তাকলম, মার চোখেও দুস্টু হাসি. আমি শুরু করলাম কোমরটা অনেক তুলে আস্তে আস্তে আবার মাখনের মতো গেঁথে দিলাম, আস্তে আস্তে আস্তে চলল. মা দেখলাম মুখ দিয়ে আওয়াজ করেনা শুধু ঘন ঘন শ্বাস ফেলছে আর সিতকার দিচ্ছে, সোফিস্টীকেটেড মোননিং. চোদার সময় ও নিজের অভিযাত্যও বজায় রেখেছে. কমলিকা আর কথা মনে পরে, বাবাগো কান কালা করে দেই আর কি সব যে বকে, চোদো ওহ মা গো চোদো তোমার বাঁড়াটা কি বড় গো আঃ উহ এই সব ও আরও কিছু.
যাই হোক ঠাপের সাথে সাথে মা ওঠা নামা করছিল, আমি মাকে আরও আরাম দেওয়ার জন্যে পিঠে হাত বোলাছিলাম, আর মাই চুসে কিস করে মার রেস্পপন্স নিচ্ছিলাম. মাও আমার পিঠে আলতো খামছি, হাত বলানো, নখ চেপে না বসলেও আঙ্গুল গুলো দিয়ে খুব প্রেসারে দিচ্ছিল, গুদের ভিতরটা বেস রসিয়ে উঠেছে মার ও খুব আরাম হচ্ছে, আমি বুঝতে পারছিলাম যে আমার বাঁড়াটা মার জরায়ুতে হিট করছে. আর মা তাতে ওপরের দিকে উঠে যাচ্ছে. গরম আর রসালো গুদের ভিতরে আমার বাঁড়াটা যেন কর্কের মতো ঢুকছে আর বেড়োচ্ছে.
আমি এবার দুস্টুমি করে একটা হাত দিয়ে মার পীঠের তোলা দিয়ে পাছার দাবনাটা টিপতে শুরু করলাম, স্মূদ পাছার চামড়াটা. হালকা হালকা চাপে মা খুব উত্তেজিত হচ্ছিলো. এবার ঘটলো অঘটন কারণ আমি পাছা টিপতে টিপতে আঙ্গুল দিয়ে মার পোঁদের ফুটোতে সুরসূরী দিতে শুরু করলাম, মা চোখ বড় করে আমার দিকে তাকলো, কুঁকিয়ে কুঁকিয়ে ঠাপ খেতে খেতে বলল ওখানে না. আমি আঙ্গুল সরিয়ে নিলাম. দুস্টুমি করে বললাম মা তোমার এটা কি ভার্জিন. মা আবার কপট রেগে চোখ বড় বড় করলো. আমি বললাম বল না, মা বলল ভার্জিন হোক আর বা নাই হোক তোর এংট্রী নেই ওখানে, ওটা গাধাদের জন্যও নই.
আমি বুঝলাম যে মা পোঁদ মারিয়েছে আগে. তবে ডেফিনেট্লী কোনো আনারি হবে. আর মার পোঁদ কেউ মেরেছে আর মা পোঁদে বাঁড়া নিয়েছে এই ভেবে আমার উত্তেজনা বেড়ে গেল, আমি জোরে জোরে মাকে কিস করতে করতে গদাম গদাম করে ঠাপাতে লাগলাম, মা এংজয় করলেও ধাক্কাটা ঠিক সামলাতে পারছিলনা. ছিটকে ওপর দিকে উঠে যাচ্ছিলো. আমি চালিয়ে গেলাম, মনে হলো মার হলো কারণ গুদে ভিতরটা শুকনো শুকনো লাগছে. হলে কি হবে মার ও ঠান্ডা হয়নি, আমি বললাম, বোলনা তোমার পোঁদ কে মেরেছে.
মা কোনরকমে চোখ খুলে বলল কেউ না, আমিও ছাড়নে ওয়ালা নই, আমি বললাম বলতেই হবে. অনেক চাপা চাপিতে মা শেষে হার মানল, বলল কোনো মানুসই করেছে নরমাল মানুস তোর মত গাধা না, যা একটা গাধার মত বানিয়েছিস, বৌ দেখলে পালিয়ে যাবে. আমি মাকে চেপে ধরলাম আর আদূরে গলাই বললাম, আমার মা আমার স্বপ্ন. মা ঠাপের তালে বলল, তোর স্বপ্ন আমার দুঃস্বপ্ন, ওটা এখনি আমি ভাবতে পারিনা.আমি বললাম ওসব বলে কথা ঘুরিও না, বলো কে, করেছে. আরও কিছুখন, ভ্যানতারা চলল এবার আমি মার মাথাটা আমার হাতের বের দিয়ে ধরে বললাম, প্লীজ় বল না, মা বলল তুই কি ভাববি তাই আমি বলছিনা.
আমি বললাম এরপর আর ভাবার কি আছে, অবশেষ মা বলল. সেটা শুনে আমার উত্তেজনা দিগুণ বেড়ে গেল জোরে জোরে বললাম অমিত দাদু তোমার পোঁদ মেরেছে, মা লজ্জায় লাল হয়ে বলল ঈজ় এটাকে ভালো ভাবেও তো বলা যাই , কিন্তু আমি চড়মে মা ও চড়মে মার গুদ আবার রসে টস টস করছে, মানে আরেক রাউংড এসে গেছে, আমি বললাম কি করে কি করে বল.
মা বলল আমার পীরিযড ছিল বলে পিছনে করেছে. আমি মনে মনে দেখতে পেলাম যে অমিত দাদুর বাঁড়াটা মার পোঁদের ফুটোতে ঢুকছে, আমার মার সোনালী পোঁদের ফুটো অমিত দাদুর বাঁড়া. আহ, চোখে আর কিছু দেখতে পাচ্চিনা. বা বা গো মার আমার ঘাড় কামড়ে, আমার বাঁড়াটা যেন আর শরীরে নেই মার গুদে খুলে পরে গেছে এতো লাফাচ্ছে. টের পেলাম আমার বিচি টিচি যাব যাব করছে বুঝলাম মাও ছেড়েছে আর কেলিয়ে গেছে. এই রকম পাঁচ মিনিট নিথর হয়ে প্রায় ঘুমিয়েই পড়লাম দুজনে.
Bangla Choti Golpor next part kalke …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments