সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ poulomi বাংলা চটি কাহিনী (BCK) 04-06-2020

 

নমস্কার! বাংলা চটি কাহিনীর পাঠক ও পাঠিকাগণ। আমি পৌলোমী। আগের গল্পে আপনাদের বলেছিলাম আমার আর আত্রেয়ীর সমকামিতার কথা, আজ আপনাদের বলব, কী করে আমি একটা কলেজ স্টুডেন্ট থেকে একটা পাকা রেন্ডি হয়ে উঠলাম।
আগের গল্পে আপনারা জেনে গেছেন যে, ঊচ্চমাধ্যমিকের কয়েক মাস আগেই আমি প্রথম যৌনতার স্বাদ পেয়েছিলাম, আমার প্রিয় বান্ধবীর হাত ধরে। সেই ঘটনার পর আমাদের দুজনের কামের ক্ষিদে আমার আরো বেড়ে গিয়েছিল। যখনি আমরা সুযোগ পেতাম, দুজন দুজনকে ঠান্ডা করতাম। সেই সময়ের আরও মজাদার ঘটনা পরে কখনো আপনাদের বলব। আজকের ঘটনাটা আমার কলেজ লাইফের।
ঊচ্চমাধ্যমিকের পর আমরা দুজনে একসাথে একি কলেজে ভরতি হলাম।
আমি আগের চেয়ে দেখতে একটু সেক্সি হয়েছি, আমার দুদু গুলোতে আত্রেয়ীর হাত পরে এখন ৩২ সাইজের হয়েছে, পাছাটাও বেড়ে ৩০ হয়েছে, কিন্তু এখনো অবধি আমার গুদ আচোদা আছে।
আমার বান্ধবীরা অনেকেই তাদের প্রেমিক বা দাদা বা ভাইকে দিয়ে চুদিয়েছে, আত্রেয়ীও তার মামাতো দাদাকে দিয়ে গুদের শুভ উদ্বোধন করিয়ে নিয়েছে। আত্রেয়ী আমাকে অনেকবার বলেছিলো যে, আমি চাইলেই ওর দাদা আমাকে চুদে দেবে , শুধু আমার অনুমতির অপেক্ষা। কিন্তু আমার যাকে তাকে দিয়ে গুদ মারানোর ইচ্ছে ছিলোনা। আমার ইচ্ছে, যে আমার প্রথম গুদ মারবে, তার সাথে আমার একটা প্রেম থাকবে, বাঁড়াটা আমার মনের মতো হবে আর সে খুব যত্ন সহকারে আমার গুদ-পোঁদ সব চুদে ফাটিয়ে দেবে।
যাইহোক, কলেজে ভরতি হওয়ার কয়েক সপ্তাহের মধ্যেই আমাদের বেশ কটা ছেলে বন্ধু হল। তার মধ্যে একজন ছিল অভীক। আমি প্রথম দিন থেকেই বুঝতে পেরেছিলাম, যে অভীক আমার প্রতি ফিদা। ওর চোখের চাউনি আমার বা আত্রেয়ির কারোরি নজর এড়ায়নি। আমাদের আনুমান কে সত্যি প্রমাণ করে, একদিন অভীক আমায় আত্রেয়ীর সামনেই প্রপোস করে বসল। আমি হঠাৎ এরকম সিটুয়েশনে পরবো ভাবতেও পারিনি। আমি তৎক্ষণাৎ রিজেক্ট করে বাড়ি চলে এলাম।
পরদিন ক্যান্টিনে, আমি আর আত্রেয়ী বসে গল্প করছিলাম। আত্রেয়ী টপিকটা তুলে বলল –জিও গুরু, কলেজে ঢুকেই তো ছেলেদের পাগল করে দিয়েছিস। সব মৌমাছির মতন তোর মধু খেতে চায়। অবশ্য ওদেরি বা দোষ কি? টিপে টিপে তোর মাইদুটো যা বানিয়েছি, ছেলেদের ধনে সুরসুরি তো লাগবেই।
আমি-কিসব বলছিস? ছেলেদের সুরসুরি লাগলে সেটা ওদের সমস্যা।
আত্রেয়ী-ওরে আমার নেকিচুদি! ছেলেদের লোলুপ দৃস্টি তোর ভালোই লাগে, সেটা আমি জানি। আমি বাজি ধরে বলতে পারি তোর গুদে এখন জল কাটছে।
আমি-মোটেই না। ওরম কিছু হচ্ছে না।
আত্রেয়ী-দাড়া, আমি চেক করে বলছি, হচ্ছে কি হচ্ছে না!
বলেই আত্রেয়ী আমার জিন্স প্যান্টের উপর হাত দিয়ে গুদ চেক করতে লাগল। সেই সময় ক্যান্টিনে কয়েকজন দিদিও ছিলো। তাদের মধ্যে থেকে একজন রাজ চক্রবর্তী স্টাইলে সিটি মেরে বলল ‘চালিয়ে যাও’ আরেকটা দিদি বলল ‘তোরা লেডিস বাথরুমে গিয়ে যা করার কর, এখানে অন্য কেউ চলে এলে কেস খেয়ে যাবি’
আমিতো খুব লজ্জা পেয়ে ক্যান্টিন থেকে বেরিয়ে এলাম, পিছন থেকে শুনতে পেলাম দিদি গুলো হাসতে হাসতে বলছে ‘ফাস্ট ইয়ারে এবার গরম গরম মাল ভরতি হয়েছে রে’ আত্রেয়ীটার উপর খুব রাগ হচ্ছিলো শালী যেখানে সেখানে শুরু হয়ে যায়। তবে সত্যি বলতে কি, তখন আমার গুদ সত্যিই ভিজে গিয়েছিল। পিছন পিছন আত্রেয়ীও এল।
আত্রেয়ী-এই মাগী পালাস কোথায়?
আমি-তোর মাথা খারাপ হয়েছে? যেখানে সেখানে শুরু হয়ে যাস। আজ অন্য কেউ দেখে ফেললে কি হত কে জানে?
আত্রেয়ী-কিছু হত না বস। আরে দিদিগুলোও আমাদেরি দলের।শুনলি না বলল, লেডিস রুমে যেতে, নিজেরা গিয়ে করে বলেই তো জানে। একদিন ওদের সাথেও মজা নিতে হবে। আচ্ছা ওসব বাদ দে, তো আমদের ক্লাসের অভীক বাবুর কি খবর? মালটা তো তোর উপর ফুল ফিদা। তোকে একবার হাতে পেলে না চুদে লাট করে দেবে।
আমি লজ্জা পেয়ে বললাম-কি যে বলিস?
আত্রেয়ী-তুই কি সারাজীবন সতী থাকার প্লান করেছিস? বয়সতো হল… আমদের ক্লাসের সবকটা মেয়ে গুদের খাতা খুলে বসে আছে আর তুই কি করছিস? আরে প্রেমটাতো শুরু কর, একবার চুদে তো দেখ। বাড়ার সাইজ পছন্দ না হলে ছেড়ে দিস। আর আমার মামাতো দাদা তো আছেই, হেভি সাইজ। অভীক তোকে ঠান্ডা করতে না পারলে, আমার দাদার কাছে নিয়ে যাবো, তোর গুদ ছুলে রেখে দেবে এই গ্যারান্টি আমার।
সেই সময় আত্রেয়ীর কথা গুলো আমাকে গরম করার সাথে সাথে, আমার ভেতরের সেক্স এর পোকাটাকেও নাড়িয়ে দিয়েছিল। ভাবছিলাম প্রেমটা করেই নি। কারন যার-তার সাথে শুয়ে পরার মতন রেন্ডি আমি তখনো হইনি। তাই প্রেমই আমার সতীত্ব খোয়ানোর একমাত্র রাস্তা। আর নারীত্তের সার্থকতা সতী থাকায় নয়, নারীত্তের আসল সার্থকতা তো, নারী শরীর টাকে সব রকম ভাবে ব্যাবহার করে যৌনসুখ নেওয়াতে এবং অন্য এক পুরুষ কে যৌনসুখ দেওয়াতে।
তো আত্রেয়ী কে আমার মনের কথা বলতেই, ও খুশিতে একপ্রকার নেচেই উঠলো। ঠিক হল অভীক কে বলার দ্বায়ীত্বটা ওই নেবে।
আমিও উত্তেজিত ছিলাম। গরম তো আগেই হয়ে ছিলাম। গুদটাও খাবি খাচ্ছিলো। আত্রেয়ী কে ডেকে বললাম – এই শোননা গুদটা খুব কুটকুট করছে।
-তো আমি কি করতে পারি?
-তুই ই তো করতে পারিস। দিদিরা যখন বল্লই, চল না একবার লেডিস টয়লেটে গিয়েই দেখি। নতুন অভিজ্ঞতাও হবে।
আত্রেয়ী লাফিয়ে বল্ল -ওরে আমার সতীচুদি, নেকি অউর পুছ পুছ।
বলে একপ্রকার আমায় টানতে টানতে বাথরুমে নিয়ে গেল। বাথরুমের একটা ফাকা কেবিনে আমাকে ঢুকিয়ে আত্রেয়ী দরজা বন্ধ করে দিল। ও আমাকে দেয়ালের সাথে ঠেসে ধরল। আমি কিছু বুঝে ওঠার আগেই, ওর নরম ঠোঁট দুটো আমার ঠোঁটে বসিয়ে দিল। সুখের আবেশে আমার চোখ বন্ধ হয়ে আসলো। হঠাৎ আত্রেয়ী আমার জিন্স প্যান্ট এর ওপর দিয়েই গুদ খামচে ধরলো। আমি শিউরে উঠলাম। নিজের অজান্তেই ঠোঁট দিয়ে কামড়ে ধরলাম ওর ঠোঁট। আত্রেয়ী ওর জামা দুই হাত দিয়ে উপরে তুলে ধরে ওর ডবকা দুধ বের করেদিল । শালির দুধের যে কি সাইজ ! ব্রা ছিঁড়ে বেরোতে চাইছিল । আমি হাঁ করে তাকিয়ে ছিলাম ! ও তাগাদা দিল । ‘এই মাগি টিপতে শুরু কর’। আমি আস্তে করে দুই হাত দিয়ে ওর ব্রা নামিয়ে দিলাম ।
মাই দুটো দুদিক থেকে চেপে ধরে, মাঝখানে আমার নাক ডুবিয়ে দিয়ে গন্ধ নিলাম মাই গুলোর। হেব্বী সেক্সি গন্ধ। মাথা খারাপ হয়ে গেল। আঙ্গুল দিয়ে বোঁটা গুলো ধরলাম । শক্ত হয়ে আছে , টের পেলাম ওর মুখ থেকে উম্ম… ম টাইপ শব্দ ভেসে আসছে ।আমি ওর দুধের বোঁটা গুলো মুখে পুরে চুষতে লাগলাম । মাইদুটো থুতু লাগিয়ে রসিয়ে দিলাম।
আত্রেয়ী আমার লাল টপটা আমার মাথা গলিয়ে খুলে মেঝেতে ছুরে ফেলে দিল, লাল রঙের ব্রা টারো তাই অবস্থা হল। ও খুব হিংস্র হয়ে উঠেছিল। আমার কোমরের উপর আর কোন আবরণ ছিল না। এখন আত্রেয়ী ওর মাই দুটো আমার মাইতে ঘষতে লাগলো। মাই ঘষাঘষি আমাদের ফেভারিট। ওর মাইতে লেগে থাকা আমার মুখের লালা এখন আমার মাইতেও লেগে গেল। আত্রেয়ী আরো একদলা থুতু আমার মাইতে থুঃ করে ফেলল। এক অদ্ভুত যৌন নোংরাম শুরু হোল। ভীষণ হর্নি হয়ে উঠেছিলাম দুজনেই, শুধু মোন করে যাচ্ছিলাম। কিছুক্ষণ ঘষে তারপর ও আমার দুদুদুটো হাতে নিল। আর সেগুলিকে চরম আশ্লেষে টিপে, চেটে, কামড়ে খেতে লাগলো আঁশ মিটিয়ে।
আমি- আহহহহ! খা খা, আয়েশ করে খা ডার্লিং। উফফফফফ কি সুখ। কামড়া না ডার্লিং।
আত্রেয়ী- কামড়াচ্ছি ডার্লিং। ইসসসসসস কি ডাঁসা মাই। অভীক পেলে একদম রসিয়ে রসিয়ে খাবে, পুরো টিপে টিপে লাল করে দেবে। আরো বড়ো করে দেবে
আমার তুলতুলে দুদুতে অভীকের হাত পড়বে ভেবেই গুদে জল এসে গেল।
উত্তেজনার বসে বলেই ফেললাম- ‘ওহ! ইয়েস শুধু অভীক কেন? এই কলেজের প্রত্যেকটা ছেলে আমায় ভোগ করবে, স্টুডেন্ট, স্যার, দারোয়ান কাউকে বাদ দেবো না। এখন তুই ভালো করে খা। দুধের বোঁটা টা জোরে কামড়ে দে না দাঁত দিয়ে খানকি।’
আমার থেকে এরকম রেন্ডিদের মতন আচরণ আত্রেয়ী স্বপ্নেও আশা করেনি, ওরো সেক্স মাথায় উঠে গেল। আমার আব্দার মতন আমার দুদুর বোঁটা গুলো ও দাঁত দিয়ে কামড়ে দিতে লাগলো। কামড় খেয়ে আমার মাইদুটো আপেলের মতন লাল করেদিল। কিছুক্ষণ মাই তে ভয়ংকর অত্যাচারের পর, আত্রেয়ী আমাকে কমোডে বসিয়ে নিজে হাটু গেড়ে বসে আমার বেল্ট খুলে, প্যান্টি সুদ্ধ প্যান্ট হাটুতে নামিয়ে দিল। আমি বললাম- ‘এই আমি তোকে কি বলেছিলাম ভুলে গেলি? হাফ ল্যাংটো করলি কেন?’
আসলে সেই প্রথম দিনই আমি আত্রেয়ী কে বলে দিয়েছিলাম যে, আমাকে যখনি চুদবে, পুরো ল্যাংটা করে তবেই যেন চোদে। কারণ ল্যাংটো-পোঁদে না থাকলে আমি চোদনের পুরো মজা পাই না।
আত্রেয়ী- ‘আরে আমি ভাবছিলাম তুই টয়লেটে লজ্জা পাবি তাই। তবে তোর যখন এতই রেন্ডি হবার শখ তখন আমি আর আটকাব কেন’।
বলে আমার প্যান্ট খুলে ছুড়ে মেঝেতে ফেলে দিল। কিন্তু প্যান্টিটা টাইট হওয়ায় খুলতে অসুবিধা হচ্ছিল, তাই ও প্যান্টিটা টেনে ছিড়ে ফেলল।
এখন আমি পুরো একটা ল্যাংটা-মাগী, কলেজের টয়লেটের কোমডে খান্দানি বেস্যাদের মতন বসে আছি, শরীরের কোথাও একটা সুতো পর্যন্ত নেই। ভেবেই গুদে বান আস্তে লাগলো। ও এবার আমার গুদে মুখ দিল। আমি জোরে “আহহহহহহহহহউউউউচচচচ” বলে চিৎকার করে উঠলাম। সঙ্গে সঙ্গে ও মুখে আঙুল দিয়ে ইশারা করলো চুপ করতে৷ আর তারপর জিভ আর আঙুল একসাথে ঢুকিয়ে দিল গুদে। আমি সুখে আত্মহারা হয়ে যেতে লাগলাম। ভীষণ হিংস্রভাবে চুষছে মাগীটা। সাথে লম্বা আঙুলটা দিয়ে সমানে গুদে উংলি করে যাচ্ছে।
– আহহহহহহহহহ ইসসসসসস উফফফফফফফ। ইসসসসসসস কি সুখ কি সুখ। আহহহহহহহহহহহ।
– তোর গুদে দারুণ রস কাটছে রে মাগী। অভীকের কথা ভাবছিস নাকি?
বলে হিংস্র পশুর মতন চুষতে লাগলো। একটা আঙ্গুল দিয়ে আমার পোঁদের ফুটোটা খোঁচাতে লাগল। সুখে থরথর করে কাঁপতে লাগলাম। আমার বেরোবে। ভাবতে ভাবতেই আত্রেয়ীর মুখে, গুদ দিয়ে জল ছেড়ে দিলাম কলকলিয়ে। সব রস চেটেপুটে খেয়ে আবার চাটতে লাগলো আত্রেয়ী। অসম্ভব সুখে দিশেহারা আমি মিনিট পাঁচেকের মধ্যে আবার জল খসালাম।
জল খসিয়ে, আত্রেয়ীকে কমোডে বসিয়ে এবার ওর পা ফাঁক করে দিলাম। আত্রেয়ীর টকটকে লাল গুদ আমাকে যেন আহবান করছিল। ওর এক পা তুলে দিল আমার কাঁধে।
আত্রেয়ীর লাল গুদের পাপড়ি দুআঙ্গুলে ফাঁক করলাম। নিয়ে জিভ দিয়ে ওর ক্লিটটা চাটতে শুরু করলাম, জিভের পিছন দিকটা দিয়ে ক্লিটটা ঘষে দিলাম। ও গুঙ্গিয়ে উঠল। মুতের ফুটোটাও একটু চেটে দিলাম। একটা আঙ্গুলো ঢুকিয়ে দিলাম ওর চোদার ফুটোয়। ক্লিটে জিভ আর চোদার ফুটোয় আঙ্গুল চোদা খেয়ে অসম্ভব সুখে কাটা মুরগির মতো ছটফট করতে শুরু করলো।
সমানে আঙুলচোদা আর জিভচোদা করতে লাগলাম। পুরো টয়লেটে এখন একটা জলীয় পচ পচ পচ পচ আওয়াজ আর তার সাথে আত্রেয়ীর শীৎকার ‘আহহহহহহহহহ ইসসসসসস উফফফফফফফ। ইসসসসসসস কি সুখ কি সুখ। আহহহহহহহহহহহ উউউম্মম্মম্মম উউইইইইইম্মাআআ উফফফফ’।
আত্রেয়ীর লাল গুদের পাপড়ি দুআঙ্গুলে ফাঁক করে তা দিয়ে সমানে জিভ/আঙ্গুল ঢোকাতে আর বের করতে লাগলাম, আর এক হাতে মাই ডলতে শুরু করে দিলাম, মাঝে মাঝে ওর পর্বত শৃঙ্গের মতন খাড়া বোঁটা মুচড়ে দিচ্ছিলাম। আত্রেয়ী পাগল হয়ে আমায় খানকি-মাগী, বোকাচুদি, বারোভাতারী, অভীকের বেস্যা সহ আরও জঘন্য জঘন্য গালি দিতে দিতে আমাকে ভীষণ রকম হিংস্র করে তুলতে লাগলো।
আমি এবার জিভ ঢুকিয়ে দিলাম আত্রেয়ীর চোদার ফুটোয় আর ক্লিটে আঙ্গুল ঘষে দিতে থাকলা্লাম। আমি হিংস্র ভাবে ওকে জিভচোদা দিচ্ছিলাম। আমার এই হিংস্রতা ঝড় তুলতে লাগলো আত্রেয়ীর গুদে। আর সেই ঝড়ে ওর তলপেটে টান ধরলো। ও থরথর করে কাঁপতে লাগলো। “খা , খানকিচুদি খা! তোর মুখে আমি অমৃতরস ঢালছি!” অসহ্য সুখ… চরম সুখ… প্রবল জলোচ্ছ্বাস ওর গুদে। নোনতা রসে ভরে গেল আমার মুখ।
দুজনে ঘেমে নেয়ে একসা। জল খসিয়ে ক্লান্ত আত্রেয়ী কমোডে এলিয়ে পড়লো। চোখ বন্ধ।
আমার তখন খুব মুত পেয়েছিল, আমি আত্রেয়ী কে কমোড থেকে সরিয়ে, কমোডের ঢাকনা উঠিয়ে আত্রেয়ীর সামনেই মুততে বসলাম। আমার হিসিরথলি(ব্লাডার) ভরতিই ছিল। আমি একটু চাপ দিতেই ছর ছর করে মুত বেরতে থাকলো। হেভী স্পীডে আমার মুত কমোডের জলে গিয়ে পড়ছিল, আর এক বিকট ছর ছর ছর ছর আওয়াজ করছিল। আত্রেয়ীও মেঝেতে বসে আমার মোতা দেখছিল। আমিও গুদের পাপড়ি দুআঙ্গুলে ফাঁক করে, পোঁদ উঁঠিয়ে ওকে দেখিয়ে দেখিয়ে মুততে লাগলাম। ও আমার দিকে তাকিয়ে হেসে বলল ‘তুই তো পুরো রেন্ডি হয়ে গেছিস রে পৌ’।
আসলে আমার অনেক দিনের ইচ্ছাছিলো আত্রেয়ী দেখিয়ে দেখিয়ে মুতবো, সেই স্বপ্ন আজ পূরণ হল। আমার মোতা কম্প্লিট হলে, আত্রেয়ী জল দিয়ে আমার গুদ ধুয়ে রুমাল দিয়ে পুছিয়ে দিল। তারপর আমরা জামা প্যান্ট পড়ে নিলাম, আমি প্যান্টি ছাড়াই প্যান্ট পড়লাম। তারপর টয়লেট থেকে বেরোতে গেলাম
কিন্তু………
টয়লেটের দরজা খোলার সঙ্গে সঙ্গে যাকে দেখতে পেলাম, তাকে দেখে আমাদের দুজনেরি মাথা ঘুরে গেল। ভয়ে হৃদস্পন্দন বেড়ে গেল।
টয়লেট থেকে বেরিয়ে আমরা কাকে দেখলাম? কি হল তারপর? তা জানতে সঙ্গে থাকুন। ফিরবো আগামী পর্বে।
পাঠকরা, আপনারা ধনে তেল লাগিয়ে নিন। পাঠিকারা গুদে-পোঁদে জেল লাগিয়ে তৈরি থাকুন। এই সিরিজের ক্লাইম্যাক্স আগামী পর্বে।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments