সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ holaku007 বাংলা চটি কাহিনী (BCK) 08-07-2017

 

প্রেমিকার শাসন কাহিনী পর্ব ৪–
রিতু অনেকটা প্রিকাম বের করে দিলো আমার। সুখে তখন আমার চোখ বুজে গেছে। রিতুর নরম হাত আমার বাড়ার শিরা গুলো তে বুলিয়ে যাচ্ছে আর বল গুলো জোরে জোরে চেপে দিচ্ছে।
রিতু বলে উঠলো,” এই তো অনেক্ষন মাল ধরে রাখতে পারছে আস্তে আস্তে আমার অভি সোনা। ওর কথায় আমি চোখ খুলে দেখলাম রিতু আমার দিকে চেয়ে আছে। রিতুর মুখে তৃপ্তির হাসি।
রিতু পেরেছে তার বয়ফ্রেইন্ড এর বীর্য ধরে রাখার ক্ষমতা ৩ মিনিট থেকে ৫ মিনিট বাড়াতে। রিতু উত্তেজনায় এবার বেশ করে অলিভ অয়েল ঢেলে নিলো হাতে এবং আমার বাড়ার মুন্ডিতে।
আমার মুন্ডি তীর তীর করে কাঁপতে শুরু করেছে। পাঠকগণ আপনারাই বলুন, আর কতক্ষন টিকে থাকা যায়? আপনাদের গার্লফ্রেইন্ড বা কাকিমা বা বৌদি বা দিদি বা বোন বা আপনার ফ্যান্টাসি এর কোনো নারী যদি আজ আপনার বাড়ায় ৫০ মিলিলিটার তেল ঢেলে যদি জোরে জোরে খেচতে থাকে, আর আপনার বড় বড় বল দুটো তে হাত বোলাতে বোলাতে চড় মারে , তাহলে আপনি কি মাল রিলিজ না করে থাকতে পারবেন?
না পারাটাই স্বাভাবিক , এবং আমিও আর পারলাম না ধরে রাখতে। মনে মনে ভাবলাম ৫ মিনিট মনে হয় হয়ে গেছে , রিতু কে বললাম রিতু আমার বেরিয়ে যাবে এবার, অনেক্ষন ধরে রাখার ট্রাই করলাম আর পারছিনা।
আমার সব বেরিয়ে যাবে। রিতু হাহাহা করে হেসে উঠলো।বললো , আমি বের করতে দিলে তবে তো বার করবে সোনাচাঁদ। আমি অবাক হলুম , এ আবার কি ? আর খুব বেশি হলে ২০ থেকে ২৫ সেকেন্ড , তারপর তো বীর্য এর পিচকিরি বেরোবে।
যাই হোক , আমি আরাম নিচ্ছি , আর অপেক্ষা করছি সেই চরম মুহূর্তের। আপনারা তো জানেন ই বীর্যপাত করে কিরকম সুখানুভুতি হয়। আপনারাও কেউ কেউ হয়তো এই গল্প পড়তে পড়তে বীর্য আপনাদের বাড়ার ডগায় এনে ফেলেছেন। ফেলাটাই স্বাভাবিক।
এমন সময় হটাৎ ই রিতু একটা কান্ড করে বসলো।আমার বাড়ার ঠিক গোড়াতে , যেখানে বাড়াটা বল এর সাথে মিশেছে , ঐখান টা ওর দুহাতের আঙ্গুল দিয়ে চেপে ধরলো।
আমি চিৎকার করে বললাম, কি করছিস রিতু , আমার মাল বেরোতে দে।
ও ধমক দিয়ে বললো একদম চুপ।
আমার গরম বীর্য বেরোতে গিয়েও বেরোতে পারলো না।
রিতুর নরম আঙ্গুল গুলো যেন বীর্য কে ইশারা করে বললো , এখন তোমরা বেরোতে পারবেনা , বল এর ভিতরে চলে যাও। সত্যি বললে , আমার বীর্য আস্তে আস্তে বের করার ইচ্ছাটাও আস্তে আস্তে কমে গেলো অনেকংশেই।
সে যে কি কষ্ট সেটা আপনারাই জানেন, তবে আপনারা কেউ আটকে রাখবেন না, বের করে দিন আপনাদের বীর্য, আজ ভাসিয়ে দিন। আমার মুখটা কাছে টেনে নিয়ে রিতু বললো , এটাকে বলে অর্গাজম ডেনিয়েল।
— কিন্তু আমি তো বের করতে পারলাম না, কি হবে?
—-অভি একটা কথা শুনে রাখো। আমি তোমার বৌ হবো, বিয়ের পর তুমি আমার সাথে হানিমুন যাবে , আমার সাথে সেক্স করবে , সহবাস করবে আর কয়েকবছর পর। তার এ জন্য এখন থেকে তোমার এক্সাম চলছে ,যাতে তুমি একজন সফল পুরুষ হও।
—-কিন্তু আমি তো পড়াশোনা করছি, চাকরিও পাবো আর ২ বছর পর, ইনকাম করবো , সফল পুরুষ ই তো হবো তাই না?
—–হা অভি , আমি জানি তুমি নিশ্চই ভালো জব পাবে, অনেক টাকা রোজগার করবে, আমরা সুখে থাকবো সেই ইনকাম এ , কিন্তু শারীরিক সুখটাও তো সমান ভাবে পেতে হবে তাই না?
—-রিতু , তোর কি মনে হয়, আমি শারীরিক সুখ তোকে ঠিক ভাবে দিতে পারবোনা? তোকে কি সুন্দর কিস করি দেয়াল এ চেপে, সেই গাছের নিচে টানা ৩ মিনিট ধরে স্মুচ এর কথা ভুলে গেলি? এর পরেও মনে হয় আমি পারবোনা তোকে সন্তুষ্ট করতে ?
—অভি কিস র সেক্স এক জিনিস নয় , কিস সবাই ই পারে , কিন্তু ২৫ মিনিট ধরে উথাল পাথাল ভাবে সেক্স করতে সবাই পারে না। আজ যদি তুই করিস তুই ই পারবি না আমাকে করতে। আর আমার সেক্স নিয়ে অনেক ফ্যান্টাসি আছে ড্রিম আছে , যেগুলো আমি শুধু তোর সাথে পূরণ করতে চাই। আমার কথা টা একটু বোঝার চেষ্টা কর।
—–আমি পারবো ভালোই সেক্স করতে, তুই সুযোগ দিয়ে দেখা , আমি প্রমান করবোই।
—-আঃ অভি , তুই পারবি না , অতটা সোজা নয় রে আমার কাছে ৫ মিনিট টিকে থাকা।
—-কে বললো তোকে ? আমি পারবোনা ৫ মিনিট টিকতে? এই তো খেচলি , পারলাম তো বল?
—–আমি কায়দা করে তোকে বার করতে দেয় নি। আজ যদি আমার সাথে রিনি হাত দিতো? পারতিস টিকতে?
— আমি অবাক হয়ে গেলাম, বললাম ,রিনি আসবে কোথা থেকে ? ( পাঠক দের জানিয়ে রাখি রিনি হলো রিতু এর বোন ,এইচ এস দিলো সবে। )
—-সেসব পরে বলবো। আমি চাই আমার বর সবার থেকে সেরা হোক, তুমি সেটা চাও না অভি?
— আমি বললাম হা চাই।
রিতু আমাকে জড়িয়ে বললো , আই লাভ উ মাই হানি , লাভ উ সো মাচ।
আমিও জড়িয়ে বললাম , আমরা একবার সেক্স করি রিতু, একবার দেখি ই না আমি কেমন করতে পারি, ফার্স্টবার , ভুল তো হতেই পারে। তুমি তো আমার দিদিমনি, তুমি যেমন বলবে তেমন শুনবো।শুধু একটি বার আমরা মিলিত হই , প্লিস উমমমমম এই বলে আমি রিতু এর কপাল এ কিস করলাম।
রিতু হেসে বললো ওকে , কোটা বাজে দেখ , একটা বাজতে চললো , যা স্নান করে নে , তারপর আমি যাবো।
আমি বললাম, না দুজনে একসাথে যাবো।
ও বললো আচ্ছা , আমাকে কোলে করে নিয়ে চল।
আমি তো উদোম হয়েই ছিলাম। রিতু এর স্কার্ট , আর প্যান্টি পড়া ছিল , শুধু মাই গুলো উন্মুক্ত ছিল। আমি কোলে তোলার আগে ওগুলোকে কিসি করে নিলাম।
রিতু হেসে বললো, বাবাঃ খুব আদর আমার মাই দুটোকে দেখছি।
আমি বললাম উমমম সেক্স এর টাইম কিন্তু আরো বেশি বেশি করে আদর করবো।
ও বললো ঠিক আছে , করিস , দেখবো কেমন ভাবে আদর করিস। আমি রিতু কে পাঁজকোলা করে কোলে তুলে নিলাম।
রিতু এমনিতে স্লিম হলেও পাছাটা বেশ ভারী , আর মাই দুটো। আমার লিঙ্গ আস্তে আস্তে দাঁড়াতে শুরু করলো এবার। যাই হোক কোলে তুলে আমি বাথরুম এর সামনে নামিয়ে দিলাম।
রিতু আমাকে বললো , বারান্দা থেকে দুটো তোয়ালে নিয়ে আয়।
আমি চলে গেলাম , রিতু দরজা খুলে বাথরুম এর কল খুলে দিলো। ছর ছর করে জল পড়ার আওয়াজ পেলাম। বাথরুম এ ঢোকার আগে মাইন্ দরজা টা লক আছে কিনা দেখে নিলাম।
এবার বেশ খুশি লাগছে , রিতুর সাথে স্নান করবো, আজ সেক্স ও নিশ্চই হবে। এইসব ভাবতে ভাবতে এগিয়ে গেলাম বাথরুম এর দিকে।
কেমন লাগছে পাঠকগণ? এটা আমার প্রথম চেষ্টা এই গল্প লেখার। স্টোরি কেমন লাগছে অবশ্যই কমেন্ট এর মাধম্মে জানান।
কমেন্ট পাচ্ছি অনেকেরই , ভালো লাগছে আপনাদের গুরুত্বপূর্ণ কমেন্ট আমাকে আরো লিখতে উৎসাহ দিচ্ছে। গল্প এখনো অনেক বাকি, অনেক কাহিনী বলবো আপনাদের।
শুধু কমেন্ট এ আপনাদের মতামত জানান , সাথে আছি আমি। ধন্যবাদ।
পরের আপডেট তাড়াতাড়িই দেব।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments