সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ GUDRBOGOLCHOSA108 বাংলা চটি কাহিনী (BCK) 24-11-2015

 

ফেরদৌসকে নিয়ে আমি মাতাল হয়ে আছি ওর ঐ মাই নেই পাছা নেই সাধারণ ফিগারেই ফেরদৌস আমায় কুকুর করে রেখেছে। ফেরদৌস সাধারণত খুব লুজ জামা পড়ে,তার ওপরে ওড়না প্রায় পেট পর্যন্ত্য নামানো থাকে। কিছুই বোঝা যায় না।সালোয়ার কামিজের রকম এমন যে পাছা পোঁদ কিছুই আন্দাজ করা যায় না। ওর চুল খুব কোঁকড়ানো। সব সময় কাঁধ ছাড়ানো ছাড়া থাকে,কি চুলের ডগায় একটা যেমন তেমন গার্টার দেওয়া থাকে। হাল্কা ফর্সা সাধারণ চেহারা অতি সাধারণ মুখে চোখ গুলো খুব বড়ো বড়ো,চোখের পাতায় বেশ লম্বা লম্বা চুল চোখে একটা অদ্ভূত মায়াময়।
আমি ওকে কেন যে এতো আদর করতে চাইলাম কোনওদিন ভেবে পাইনা। ফেরদৌস তাকিয়ে থাকে বুঝতে পারি ওর কিছু দূর্বলতা হয়েছে। কোনও মেয়ে আমার ঘরে এলে বারবার টেক্সট করতো কেউ আছে আপনার ঘরে! এমনই জেলাস হয়ে পড়ে। আমি যদি কোনও মেয়ের সাথে বেশিক্ষণ কথা বলি ঠিক বলবে “ও” এতোক্ষণ কি করছিল আপনার ঘরে!!
একদিন আমিই বললাম ফেরদৌস তুমি এই শনিবার স্টুডিওয় আসছো? যদি ফ্রি থাকো আমার কাছে এসো কথা আছে। ফেরদৌস সত্যিই পরের শনিবার বেলা ১১টায় আমার পিওনকে স্লিপ দিয়ে পাঠালো আসতে পারি। আমি ওকে টেক্সট করলাম প্লিজ ১১.১৫ য় এসো। ঠিক সেই সময় ইন্টারকমে আমার পিএ জানালো মিস ফেরদৌস। আমি কম্পিউটারের দিকে তাকিয়ে ছিলাম, আসতে পারি”র উত্তরে মুখ না তুলেই বললাম বসো। কম্পিউটার থেকে মুখ ঘুরিয়ে ফেরদৌসকে দেখে আমি পুরো হাঁ! এ কে!! কোন ফেরদৌস, ৬ বছর এ সংস্থায় আমি আছি ফেরদৌস এসেছে ৩ বছর। এ ভাবে!!! ফেরদৌস শাড়ি পরেছে।
সবুজ রংএর ভারী মিস্টি লাগছে তার সাথে বেশ সুন্দর ফিটিং সিলভার কালারের ছোট হাতা ব্লাউজ। পাতলা পেটে নাভির গর্ত দেখা যাচ্ছে। ডেলিবারেটলি শাড়ি পরেছে নাভির অনেক নিচে প্রায় যোনিপীঠের শুরু,নজর করে দেখলে হয়তো শাড়ির কুঁচির কাছে কয়েক গাছি চুল বেরিয়ে আছে দেখা যাবে। আমি নির্দ্বিধায় ফেরদৌসের পেটের দিকে তাকিয়ে আছি এক দৃষ্টে। ফেরদৌসও সমান মেজাজে ঘাড় বাঁকিয়ে মিস্টি হেসে আমার দিকে তাকিয়ে ভাব করছে দেখুন দেখি এবার কেমন লাগছে আমায়!!!! পেটের নীচের দিকে তাকিয়ে থাকতে থাকতে মনে হলো আচ্ছা শাড়ি নিচের দিকে যদি টেনে দেওয়া হয় তবে কি ভেতরের প্যান্টি শুধু শাড়ি নেমে যাবে। তখনও তো পাছা বোঝা যাচ্ছে না। পেট থেকে চোখ তুলে বুকে গেলাম হ্যাঁ সলিড মাই,মুঠো ধরা হবে। মানে ব্লাউজের ওপর দিয়ে বোঝা যাচ্ছে ব্রাহীন বুক এমন টাইট। মানে পুরো সদ্য কিশোরীর বুকে যখন মাই হয়ে ওঠে ঠিক তেমন।
ব্লাউজের গলাটা এমন ওর সাদাটে চামড়ার বুক মাই অনেকটা বোঝা যাচ্ছে। আঁচল সে ভাবেই রাখা আছে। আমি তাকিয়ে আছি দেখে ফেরদৌস ওর ছাড়া চুলে আলগা খোঁপা করতে হাত তুললো। এবং ঘামে ভেজা বগল মনের সুখে দেখতে দিল। কোনও কারণ ছাড়াই দেখুন তো খোঁপা টা ঠিক হয়েছে কি না বলে পেছন ফিরে দাঁড়ালো। ব্লাউজের কাপড় পেছনে ঠিক দু ইঞ্চি। পুরো পিঠটা দেখা যাচ্ছে। পিঠে হাল্কা লোমের সারি শিরদাঁড়া দিয়ে নেমে গেছে,কোমরে হাল্কা হাল্কা রোমের দুটো স্পস্ট দাগ পাছা থেকে উঠে কোমরের দুদিকে আস্তে আস্তে কালচে ঘন রং হয়েছে। এবং সলিড থাবায় চটকানোর দুটো চামকি পাছা। বসবে? আমি জানতে চাইলাম। কেন বসবো? আমায় কি বসতে ডেকেছেন? কি দরকার বলুন।
হেসে আবার ওর অস্বাভাবিক যত্নে নিপুন সাজ দেখতে থাকি। কপালে ডিপ গ্রিন একটা তারার মতো টিপ। ঠোঁটে কালচে লাল লিপস্টিক কানে লম্বা লম্বা ঝোলা সরু দুল। আমি বাধ্য হয়ে বললাম কি সুন্দর সেজেছো তুমি আজ। অদ্ভুত খুশিতে ফেরদৌস হাসলো। বললো আপনি শনিবারের স্টুডিওয় আমায় ডেকেছেন সাজবো না। এদিন আর কোনও মেয়ে আজ পর্যন্ত ডাক পায়নি। আপনার পিওন পিএ দুজনেই আমায় জানিয়েছিল। বুঝলাম আগে থেকে খোঁজ খবর নিয়েই ফেরদৌস সেজেছে। আমি বললাম হ্যাঁ ফেরদৌস তোমায় আমি শনিবার ডেকেছি কারণ আজ আমি তোমায় শ্যুউট করবো। মানে!!! আমি তো মডেল নই যে আপনি আমায় শ্যুট করবেন, তাছাড়া আপনি তো আমায় বলেননি।
ওকে তবে শ্যুট করছি না আজ তুমি যেদিন বলবে সেদিন হবে। ফেরদৌস : ও রাগ করলেন অমনি। আপনি আমাদের সব্বার ওপরে বলে আপনি যা চাইবেন তাই হবে বুঝি! বলেই আবার ঘাড় কাত করে হাসতে থাকলো। এবং হেসে কোমরে হাত রাখলো। মানে আবার দেখুন আমায়। আমি এবারে বললাম আগে ডেকেছিলাম তোমার সাথে শুধু আজ সারাদিন কাটাবো বলে। আজ আমার কোনও কাজ রাখিনি। ফেরদৌস খুশিতে আত্মহারা হয়ে প্রায় আমার কাছে চলে আসে আর কি। নিজেকে সংবরণ করে জিজ্ঞেস করলো সত্যিই আজ সারাদিন আপনি আমার? হ্যাঁ তাই তোমায় আসতে বললাম তো। সত্যিই আজ আপনি আর আমি এ ঘরে আর কেউ আসবে না!!! মানে সারাক্ষণ যে আপনার ঘরে কোননা মেয়ে ঢুকে আপনাকে আটকে রাখে আজ তেমন হবে না! কি বলছেন আপনি আমায় এতো সময় দেবেন আজ! কি করেছি আমি? আমার বিশ্বাস হচ্ছে না।
আমি এবার উঠে দাঁড়াই, ফেরদৌস খানিক ঘাবড়ে যায় আমায় এগিয়ে আসতে দেখে। আমি সোজা গিয়ে ওর হাত দুটো ধরি এবং সরাসরি ফেরদৌসের চোখের ওপর চোখ রাখি। ফেরদৌস হাঁ করে তাকিয়ে থাকে আমার বুকের দিকে। বুকের দুটো বোতাম খোলা, ভেতরে উদ্দাম লোমের জঙ্গল। আমি ওর চোখের দিকে তাকিয়েই থাকি। আস্তে আস্তে ফেরদৌস কাঁপতে কাঁপতে আমার চোখে চোখ রাখলো। আমি হাল্কা হেসে বললাম ফটো শ্যুট করবে না এভাবে আমার হাত ধরে থাকবে। ফেরদৌস খুব আস্তে আস্তে আমার হাত দুটো ছাড়িয়ে নিয়ে আমায় জড়িয়ে ধরে আমার বুকে মুখ চেপে ধরলো।
ওর সারা শরীর আমার সাথে জড়িয়ে গেছে। কোনও পারফিউম মাখেনি,ওর কোঁকড়ানো চুলে আমি চিবুক রাখি। হাত দুটো দিয়ে আমার বুকে চেপে আস্বস্ত করি। কতোক্ষণ যে জড়িয়ে ছিল জানিনা। আমি জানতাম ফেরদৌস এটুকু চায়। আমার মোবাইলে কল আসায় আমাদের জড়াজড়ি ছাড়তে হলো। ফোন এটেন্ড করতে আমার টেবিলে এসে দেখি ফেরদৌস সোফায় বসে পড়েছে,ওর সারা শরীর কাঁপছে,ঘেমে যাচ্ছে,মুখ চোখ লাল। ফোন সেরে ফেরদৌসের গালে হাত দিয়ে দেখি জ্বরের মতো গা পুড়ে যাচ্ছে। জানতে চাইলাম তুমি ঠিক আছো ফেরদৌস? জল দিলাম ঢক ঢক করে খেয়ে আবার আমায় জড়িয়ে ধরলো।
 
ফার্ম হাউসে অফিসের বসের সাথে কামকেলির Bangla choti golpo
 
আদিম এক কামনা ফেরদৌসকে গ্রাস করেছে ওর এখন একটা উদ্দাম যৌনসুখ প্রয়োজন বুঝতে পারছি। ফেরদৌস যাবে আমার সাথে এক জায়গায়। তুমি আর আমি দুজনেই শুধু। মাথা নাড়লো যাবে।
ড্রাইভারকে বললাম তুমি বাড়ি চলে যেও আমি গাড়ি গ্যারেজ করবো বলে ফেরদৌসকে নিয়ে স্টার্ট করলাম। আমার পাশে বসে ফেরদৌস আমার হাত ধরলো, হাত ঘেমে যাচ্ছে। আমি ওর হাতটা তুলে আমার ঠোঁটে লাগাতেই ফেরদৌস আহ করে শিৎকারের মতো করলো। গাড়ি আমার নিজের ফার্ম হাউসে ঢুকলো। ফেরদৌসকে গাড়ি থেকে নিয়ে একটা বিশাল বেড রুম কাম ড্রয়িংরুমে নিয়ে বসালাম। টয়লেট দুটো রয়েছে দেখিয়ে আমি ফ্রেশ হতে ঢুকলাম। পাশের টয়লেটের দরজা বন্ধ হলো শুনলাম।
আমি বাঁড়া বের করে মুন্ডির চামড়া খুলে ভালো করে ধুলাম, ফেরদৌস চুসবেই জানি।আর জাংএর কাছে পোঁদের খাঁজে কমোড সাওয়ার দিয়ে ধুয়ে নিলাম। কোমরের ওপর দিকে ভুলেও কিচ্ছু করলাম না। সেখানে পুরুষের ঘ্রাণ।পাশের টয়লেটে আওয়াজ পাচ্ছি ফেরদৌস জলের ঝাপটা দিচ্ছে। বার বার জল নিয়ে ছুঁড়ছে। বেসিন না অন্য কোনও ট্যাপ থেকে বোঝা যাচ্ছে না।
আমি শুনতে চেয়ে মিছিমিছি আমার টয়লেটের দরজা খুললাম। বেরোই নি, ফেরদৌস ওর নাম দিই মিঠি,হ্যাঁ ওর সাথে যায় ভালো। মিঠি না মিত ঠিক মিতা-র মিত। মিত টয়লেট থেকে আমি বেরিয়ে গেছি ভাবলো বা ওর ধোওয়া শেষ হলো। না মিত, ফেরদৌস জলের আওয়াজ থামালো। একটা ছোট সাওয়ারের শব্দ রয়েছে, তারপর ফেরদৌস মুত শুরু করলো। কমোডে বসেনি,ওর সংস্কার হয়তো। স্রু স্রু স্রু…..  চ্রু চ্রু চ্রু ….  ছ্রু ছ্রু ছ্র ছ্র ….  ফ্ররাত ফ্ররাত .. ছ্রু …. স্রু স্রু.. শ্যুপ স্যুপ থুপ থুপ … একদম ফেরদৌসের মুতের সাউন্ড ট্র্যাক। টাইট গুদ,বসে হিসি করলো। তারপর কমোড স্প্রে নিয়ে কয়েক সেকেন্ড তারপর আহ আহ আ… এর পর দরজা খুললো।
এর মধ্যে আমি নিজের বিছানায়। ফেরদৌস কোনও ভণিতা না করে আমার পাশেই একটা সোফায় বসে বললো অশ্বদা বীয়ার,ভডকা,ওয়াইন কি খাওয়াবে!! কোঁকড়ানো চুলের সার সারা কাঁধে ঝাঁপিয়ে পড়েছে, চোয়ালের নীচে ঘাড় গলা বুকে ছড়িয়ে আছে সে চুলের এলোমেলো সাজ। ফেরদৌস শাড়ির নিচে ব্লাউজ খুলে ফেলেছে। সবুজ শাড়ির ভেতরে তির তিরে লতার মতো হাল্কা ফর্সা শরীর বেতের মতো দুলছে। আমি বিছানা থেকে উঠে এক্কেবারে উলটো দিকের দেওয়ালের কাছের নিচু সোফা কার্পেট, নিচু ফ্ল্যাট ৮’x৪’ একটা কাঁচের টপ দেওয়া লম্বা প্ল্যাটফর্মের মতো রয়েছে সে দিকে চলে গেলাম।আমার বাড়ির পোশাক পাতলা সিল্কের লম্বা ঝুলের ঢোলা গাউন বা আলখাল্লায় চেঞ্জ করলাম।
হাঁটুর থেকে প্রায় ১’ নিচ পর্যন্ত লম্বা। ফেরদৌসের শাড়ির মতো আমার আলখাল্লা জেট ব্ল্যাক। তার ভেতরে আমার টিপিক্যাল স্লিক বিকিনি কাট ব্রিফ। শুধুই বিচির থলি আর বাঁড়া হোল্ড করে।বাঁড়া যখন ডান্ডা হয় একফোঁটাও চাপ লাগে না,যতো লম্বা হয় তেমন আরাম হয়। আমি নিজে কার্পেটে বসে ছোট টিপয়ে,আমার ঐ কার্পেট এলাকায় সব আসবাব দেড় ফুট কি এক ফুট হাইটের আর কাঁচের লম্বা প্ল্যাটফর্মের নিচে আমার ডিজাইন করা এল ই ডি লাগানো। হাইট ওঠা নামা করা যায়,আর লাইটিং চেঞ্জ করা যায়। ফেরদৌস আমার দেখাদেখি কার্পেটে বসলো। সবুজ শাড়ি গায়ে জড়িয়ে রেখেছে। পিঠ পুরো দেখা যাচ্ছে,আগেই বলেছি অফিসে যে ফেরদৌস প্রায় বোরখা পরে আসে আজ সে প্রায় ফ্যাশন টিভীর লিঙ্গারির মডেলের মতো দুর্ধর্ষ। কামবতী। এত্তো পাতলা চেহারা অথচ শুধু মাত্র একটা শাড়ি ব্লাউজ ব্রা ছাড়া এমন উত্তেজক ভাবে পরেছে… ।
পেটের কাছে নাভি থেকে এতো নিচে যা নাভি থেকে যে পিঁপড়ের লাইনের মতো রোম নেমে আস্তে আস্তে কালো হয়ে ঢুকে গেছে কোমরের খাদে শেষ সীমায় যোনিপীঠের শুরুর কয়েকগাছি চুল উঁকি দিচ্ছে,এখন আমার থেকে মাত্র খানিক দূরে বসে আছে সে কয়েক গাছি কুচকুচে বাল যোনিপীঠে ছড়ানো ঘন জঙ্গলের আভাস দিচ্ছে। আর পেছনের দিকে শাড়ি নেমেছে পেছনের পোঁদের মাংস শুরুর খাঁজ পর্যন্ত। মাইয়ের খাঁজ যত্ন করে দেখানো জানি, পোঁদের খাঁজ শাড়ির কোমরের কাছে দেখেই ফটো শ্যুটের ভাবনা। কি সুন্দর পোঁদের খাঁজ থেকে দুটো বালের লতানে লাইন দুদিকে গিয়ে কোমরের দু পাশে আরো মোটা ভ্রূর মতো। অপূর্ব লোভনীয়। ঠিক সে লাইন দুদিকে ভাগ হয়েছে সে খানেই পাছার ওপরে কাপড় শুরু।
 ( Bangla choti golpo চলবে)

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments