সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ GUDRBOGOLCHOSA108 বাংলা চটি কাহিনী (BCK) 04-12-2015

 

Bangla choti – ফেরদৌস আমার গায়ে সেঁটে আছে। ওর গা থেকে নেশার মতো গন্ধ। মেয়েলি গন্ধ তার সাথে কি জানি আমার রোমশ বুকে নাক গুঁজে আমায় জড়িয়ে পোঁদের গর্তে মুন্ডি ভরে এমন জাপ্টে রয়েছে আমার ঘাড়ের কাছ দিয়ে ওর ঘামে স্যপ স্যপ বগলের চুল গুলো আছে। আমার কিন্তু বাঁড়ার মুন্ডি ফেরদৌসের পোঁদের আরো ভেতরে ঢুকতে ঝটভট করছে। সেই কখন থেকে আমি ফেরদৌস কে আদর করছি, এতোক্ষণ ধরে ফেরদৌস আমায় ভোগ করছে মনে পড়ে না এতো সময় কাউকে আমি নিজে থেকে দিয়েছি ওর মতো আর কাউকে।
আমার গলার কাছেই ফেরদৌসের সাদা রোগা হাতটা। বগলের চুল গুলো ঘামে কামে সেঁতিয়ে আছে। যেন প্রবল ঝড় বৃষ্টির পর ধান খেত। তার ভেতরেই যেন মহুয়া কামিনী হাস্নুহানার বাগিচা। জিভের ডগা বাড়িয়ে চুলের মাঝে আলতো আলতো ছুঁই। নেশার মতো গন্ধ কেমন সারা শরীর জুড়ে একটা ঘোর ছড়িয়ে যাচ্ছে। ফেরদৌস প্রায় আচ্ছন্ন অবস্থায় বগলে জিভের ছোঁওয়ায় যেন ওর পোঁদেও সুখ পেলো।যেমন আমি জিভের ডগা ছোঁওয়াচ্ছি ফেরদৌস যেন পোঁদের ফুটোর বাইরের পেশি, সেই যেখানে দুটো চ্যাপ্টা পোঁদের খাঁজ গুদের ঠিক আগে শেষ হয়ে ফুটোর উপত্যকা শুরু হয়েছে।
ফুটোর ভেতর থেকে অসংখ্য কুঁচকে কুঁচকে থাকা নার্ভের নরম ইলাস্টিক চামড়ার আঁকিবুকি। সেখানেই ছড়িয়ে গেছে পুরো ফুটোর চারপাশ। দেখতে চাইছি। কি করি। ফেরদৌসের পোঁদের ফুটোয় ওয়াইন বটলে যেমন কর্ক আটকে থাকে আমার বাঁড়ার মুন্ডির খাঁজ ঠিক ভাবে আটকে রেখেছে। ওর গন্ধ আর ঘামে ভেজা বগলের চুলে আমি জিভ দিয়ে ছুঁয়ে ছুঁয়ে দিচ্ছি বগলের নিচে ওপরে কাঁটা দিচ্ছে আস্তে আস্তে চামড়ার রোমকূপ গুলো জাগছে আবার আর ফেরদৌস আরো বুকের লোমে নাক গুঁজে ওর চাবকা মাই আমার পাঁজরে চেপে ধরছে। পোঁদের ফুটোর রিং দিয়ে কামড় দেওয়ার মতো চেপে চেপে ধরছে।
বাঁড়া যতো খাঁজে এমন চাপ পাচ্ছে মুন্ডিটা ফুলে উঠছে ফেরদৌসের পোঁদের গর্তের নরম পেশি সে মুন্ডি চেপে চেপে ধরছে। আবার মনে হচ্ছে দিই ধাক্কা কিন্তু পোঁদের রিং দিয়ে এমন কামড়ে রেখেছে কিচ্ছু করার নেই। উঁ উঁ করে আস্তে আস্তে গোঙানি শুরু হয়েছে ফেরদৌসের।বুঝতে পারছি জীবনে প্রথম পুরুষের শরীর ফেরদৌস চুসে নিচ্ছে, আমার তীব্র যৌন তৃষ্ণার আগুনে ফেরদৌসের গুদ পোঁদ বগল পেট পিঠ নাভি সমস্ত পুড়ছে। তাও ওর থাইয়ের নিচ থেকে পায়ের আঙুলে আমার হাত জিভ ঠোঁট কিছুই পড়েনি। ফেরদৌসের বগলের চুলে বগলের চামড়ায় তীব্র কামনার জাল বিছোনো।
কি ব্যতিক্রম জানিনা কোন নারীর কামরস ঘামে এতো মিস্টি নেশার গন্ধ পাইনি। আমার মতো বাঁড়া সর্বস্ব পুরুষ ও সে গন্ধেই মেতে আছি। খুব আস্তে ফেরদৌসের হাত টেনে নিই।বোগল টা নাকের কাছে এনে নাক ভরে গন্ধ নিই আর চুস্তে শুরু করি চুলের গোছা ধরে। ফেরদৌস অজান্তেই বোগল চেপে চেপে ধরতে থাকে আর বুকের কাছে কুঁই কুঁই করতে থাকে। একটা হাত এবার ফেরদৌস আমার পেছনে বোলাতে শুরু করে। পিঠ থেকে কোমর।কোমর থেকে পেট,পেটের নিচে হাত নিয়ে এসে হাতের ছোঁওয়ায় বুঝে নেয় ওর পোঁদের ফুটোয় বাঁড়াটা কতোটা ঢুকে আছে। তারপর আঙুল নিয়ে যাচ্ছে বিচির থলিতে।
বিচি দুটো নিয়ে চারটে আঙুলে নাড়াচাড়া করছে যেন আমি ওর খেলনা পুতুল। আমি ফেরদৌসের বগলের একেকটা চুল ঠোঁটে নিয়ে একটু টান দিই আর ফেরদৌস আদুরে গলায় বলে উঁ। আবার একটা ফেরদৌস বলে উঁ। কয়েকবার এমন করার পর এক গোছা মুখের ভেতরে নিয়ে টান দিই আর ফেরদৌস খিল খিল করে হেসে উঠে আমার বুকের লোম ধরে টান দেয়।বাঁড়ার গোড়ায় গুচ্ছ বাল ধরে টান দেয়,পেছনে চুল ধরে টানে আর আমি চুউউপ করে আছি দেখে বিচির থলি টা ধরে পেঁচিয়ে দেয় আদরের মতো করে।আর আমি সঙ্গে সঙ্গে বগলের চুল বগলের মাংস শুদ্ধু দাঁতে নিয়ে কামড় দিই।
পোঁদের গর্তে বাঁড়ার মুন্ডি নিয়ে এবার ফেরদৌস পোঁদ ঠেলে দেয় একবার। আমি বলি দিই ভোরে তোমার পোঁদে?? ইসস অমনি আর কি ভরে দিই বললেই হলো। আচ্ছা আচ্ছা বল কি করবে এবার? কেন আপনার বুকে একটু মুখ গুঁজে আছি কি অসুবিধে আপনার? হিংসে কেন এতো আপনার? বলে বুকের থেকে উঠে ওপরের দিকে এসে আমার মাইয়ের বোঁটা চুসতে শুরু করে একটা একটা করে।ঠোঁট চেপে চেপে ধরে আর একটু একটু করে।কামড়ায়। আমার ভয়ংকর কাম জাগে এবার আহ ফেরদৌস এমন করে না প্লিজ।
ফেরদৌস আরো জিভ দিয়ে আমার বুকের বোঁটা দুটো নিয়ে খেলে আরো কেঁপে কেঁপে উঠি আমি আর ফেরদৌস আমার বোঁটাগুলোয় দাঁত চেপে দেয়।আমি ফেরদৌসের পোঁদ দুটো দু থাবায় নিয়ে পক পক করে টিপি,পেছন ঠাসা পোঁদ ওর মাইয়ের মতোই ঠাস ঠাস ফেরদৌস বলে আপনিও আমায় নিয়ে যা খুশি করুন না প্লিজ আমার পোঁদে কি যে সুখ হচ্ছে আপনি কি করে বুঝবেন অশ্ব। আহ ঐ কালো বেগনি মুন্ডিটা আমার গর্তে কেমন ফুলছে আর গর্জাচ্ছে.
গোঁ গোঁ করছে ঠিক পোঁদের মুখে আর আমার পোঁদের মুখটা ফুলে ফুলে মুন্ডির ঘাড়ে এমন চেপে বসেছে আহ আহ আহ বলতে বলতে ফেরদৌস আমার বাঁড়া কামড়ে কামড়ে ধরে পোঁদে আবার আমার একটা বোঁটা দু আঙুলের নখে নিয়ে কুচ কুচ করে টেপে আমার কেমন যন্ত্রণা হয় আবার অত্যন্ত আরামও হচ্ছে। হাতের থাবায় টাইট পোঁদ দুটো যত্তো চাপ দিই আরো যেন ফেরদৌস খেপে যায় আরামে আরো আমার বাঁড়া পোঁদের ভেতর টানে শুধু মুন্ডিটা যেন পোঁদের ফুটো চুসছে এমন একটা ফিলিং হচ্ছে মুন্ডিতে।
ভাবি মাল ছেড়ে দিই আবার ভাবি থাক। ফেরদৌস আমায় কাঁধে ঠেলা দেয় মানে আমি যেন চিৎ হয়ে শুই।আমি সেই মতো চিৎ হতে গেলে আদরে ঠাস করে চড় মারে উঁহু এতো তাড়াহুড়োয় আপনার বাঁড়া বেরিয়ে আসবে আমার ফুটো থেকে। আস্তে আস্তে ঘোরো আমি তোমার ওপর চড়বো। প্লিজ তুমি কিছু ভেবো না তুমি আমার প্রথম পুরুষ আমি তোমায় নিয়ে আজ যা ভালো লাগছে করি। আজ তুমি আমার মদন সুখ দিচ্ছো।
এতো পাতলা চেহারার একটা মেয়ে এখন বুঝি ৩২-২৭-৩২ চেহারা, কেউ ভাববেও না একে সিডিউস করার কথা। আর কি যৌন খেলোয়াড় আহ। অনেক মেয়ে মহিলা প্রায় বুড়ি চুদেছি কিন্তু শুনেছিলাম রোগা মেয়েদের কাম বেশী হয় এখন বুঝতে পারছি। ফেরদৌস আমায় খুব জোরে জাপ্টে ধরে আস্তে আস্তে পালটি খায়, আমার কাঁধে ওর গলা রেখে কানে চুমু খাওয়ার মতো করে জিভ বের করে চাটে চাটে আর দুহাত দিয়ে আমার পিঠের নিচে চেপে রাখে। ফেরদৌস আমার কান চুসতে চুসতে বলে অশ্ব তুমি আমায় রোজ চুদবে প্লিজ একবার করে। একবার চুদলে তিন বার পোঁদ মারতে দেবো।
তুমি কি আগে আমায় চুদবে না এই যে পোঁদে মুন্ডি ঢুকিয়ে আছো সেটা শেষ পর্যন্ত গুঁজবে! বলো তুমি কি ইচ্ছে তোমার এখন,যখন রতি ফেরদৌস হিসেবে আজ তোমার কাছে এলাম বহু যত্নে নিজেকে কামরাণীর মতো সাজিয়েছি ভাবিনি এতো পাবো। কি যে সুখ পুরুষ এবং তুমি আহ। আমিও বলি তোমার জন্যে আজ আমি প্রস্তুত হয়েছিলাম তাও বলবো না। কিন্তু ফেরদৌস কি সে চোদন রূপ বাপরে আস্তো কাম মশাল না দাবানল দাউ দাউ করে শুধু জ্বলছে ফেরদৌসের শরীর ঐ নিমাই পাছাহীন শুধু যোনি আর কামনা। ফেরদৌস বলে তুমি অশ্ব আস্তে আস্তে তোমার বাঁড়াটা ঠেলবে আমার পোঁদে প্লিজ তবে তোমার বুকে একটু আরামে শুতে পারি বা আমায় পোঁদটা তুলে রাখতে হবে তাতে গুদটা যে রসমনি হয়ে কাঁদছে তার কি হবে বলতো!! ফেরদৌস ক্রমাগত আদুরে প্রেমিকা হয়ে যাচ্ছে আমি বাঁড়ার মুন্ডিটা ফোলানোর সঙ্গে সঙ্গে ফেরদৌস পোঁদের ফুটোর সঙ্গত করলো টিপে টিপে দিল।
আমি আবার ফেরদৌসের ডান দিকের বগলে নাক দিয়ে বুকের ছাতি ফুলিয়ে গন্ধ নিচ্ছি ফেরদৌস অজগর সাপ যেমন শিকার পেঁচিয়ে পেঁচিয়ে ধরে ঠিক সে ভাবে ওর ঐ পাতলা টান টান সাদা নরম তুলতুলে যোনি পেট চাবকা মাই তার কাঠ বাদামের মতো টনটনে বোঁটা সবটা দিয়ে জড়াচ্ছে, এত্তো আস্তে আস্তে ঘসছে যেন ও আমায় বুঝতে দিতে চায় না ও আমায় গিলে নেওয়ার জন্যে মরীয়া। আমার নাকে নাক রেখেছে চোখের তারায় চোখ জিভ বের করে আমার নাকের গর্তে জিভ ঢোকাচ্ছে, গলায় কেমন একটা প্রায় শোনা যায় না গোঁ গোঁ শব্দ।
ভালো করে চোখের দিকে তাকিয়ে দেখি চোখ দুটো টকটকে লাল হয়ে গেছে, আমি ওর পিঠে হাত দিয়ে দেখি পিঠে দাউ দাউ তাপ,কাঁটা দিচ্ছে,শিরদাঁড়ায় বুড়ো আঙুল টিপে ঘসে পোঁদের খাঁজ পর্যন্ত যেতে যেতে বুঝি চামকি টাইট চাবুক পোঁদের মাংস টান টান হয়ে ফুলে গেছে,পোঁদের ফুটোর কাছে পোঁদের ভেতরের রস গড়িয়েছিল মনে হয় রিং টা উঁচু হয়ে ফুলে যেন বাঁড়ার কাঁধের বালা তার ভেতরে বাঁড়ার মাথা.
আরো নীচে চলে যায় আঙুল গুদ থেকে গরম হলকা বেরোচ্ছে, আধ ইঞ্চি করে যত্নের ছাঁটা বাল সব গুদের খাদ থেকে সরে যেন গুদের খাদের সব জ্যাবজ্যাবে রস ধরে রাখতে হেল্প করছে,একবার বুড়ো আঙুলের মাথা দিয়ে গুদের শুরুর ক্লীটে আলতো চাপ দিতেই ফেরদৌসের জিভ ছিল গালে সেখানেই কামড়ে দিল, চোপ ঢ্যামনা চোওওপ তোকে এবার ফেরদৌসের কামে পুড়ে মরতে হবে চোপ চোপ চোপ। ফেরদৌস আবার মাতাল হয়েছে ওকে বিয়ার দিতে হবে বা ওয়াইন,দুটোই দিলে ভালো।
আগে বিয়ার ক্যান হাত বাড়িয়ে নিলাম পাটাতনের নিচ থেকে,খুলে হাতে ধরে আছি,ফেরদৌস নিজে ক্যান ধরলো না আমার হাত ধরে ক্যানটা ওর মুখের কাছে নিয়ে আমায় কানকি মারলো, বুঝলাম ক্যানটা ওর ঠোঁটে ঠেকাতে বলছে আমিও ওর গুদের পোঁদের জোড়ায় একটা হাত পেতে রাখলাম ফেরদৌসের পোঁদের গুদের পালস বোঝার জন্যে আর এক হাতে বিয়ার ক্যান থেকে ফেরদৌস কে খাওয়াই। এক চুমুকে বিয়ার শেষ করে ফেলল.
আর শেষের তিন ঢোক আমার মুখ খুলিয়ে তার জিভে জিভ ঠেকিয়ে ঢেলে দিল। আহ কি যে সুখ ওর আর আমার। একটা আলমন্ডসের কৌটো ছিল সেটা হাতে নিতে আবার কানকি, খুব খুশী। এক হাতে কৌটো খুলতে অসুবিধে হচ্ছে বুঝে ফেরদৌস ও আরেক হাত বাড়ালো।
এক মুঠো নিলাম, ওর মুখে দিচ্ছি একটা একটা করে ও আর্ধেক খেয়ে আমার মুখে দিচ্ছে,হঠাৎ বললো আমার হাতে কয়েকটা দে না রে মাগীবাজ! ঢেলে দিলাম, হাতের চেটোয় নিয়ে নিজের কোমরের নীচে নিয়ে যাচ্ছে দেখে ভাবলাম কি করবে,দেখি এক চাপে সব কটা বাদাম ঠেসে দিল নিজের গুদে। আমি গুদে হাত দিয়ে দেখি গুদের ঠোঁটের বাইরে কিচ্ছু বোঝা যাচ্ছে না শুধু গুদের গর্তে বাদামের বস্তা মনে হচ্ছে।
এবার ফেরদৌস আমার মোটা কালো কালো ঠোঁটের ওপর ওর পাতলা পাতলা ঠোঁট দুটো চেপে ঠোঁটের ফাঁক দিয়ে ওর জিভ ঠেলতে ঠেলতে আমার মুখে ঢুকিয়ে দিচ্ছে আর আমার বুকের বোঁটার ওপর ওর শক্ত শক্ত বোঁটা সেট করে চাপ দিচ্ছে। আহ ভগবান এত্তো আদর আমায় কেউ কোনও দিন করেনি। আহ আহ আহ কি আরাম
Bangla choti golpo ( চলবে)

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments