সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ bangalchoti বাংলা চটি কাহিনী (BCK) 20-09-2016

 

বন্ধুদের সাথে বৌয়ের গ্রুপ সেক্সের Bangla choti kahini
আমার নাম অভিজিৎ রায় বয়স ২৪। আমি একটি বেসরকারি সংস্থায় চাকরি করি। আমার বিয়ে হয়েছে ৩ বছর হলো। প্রেম করে নিজের ইচ্ছায় বিয়ে করেছি। আমার বৌ এর নাম রুপা রায় বয়স ২১। কলকাতায় আমার একটা ফ্ল্যাট আছে ওখানে আমি আর রুপা একাই থাকি। রুপাকে দেখতে খুব সুন্দর ও খুব মডার্ন এবং সেক্সি। রুপার গায়ের রং খুব ফর্সা আর ফিগার মিডিয়াম কিন্তু ওর দুধ গুলো খুব বড় বড়। দুধগুলো খুব নরম,দুধের বোঁটা গুলো পুরো লাল।
আমি রুপাকে রোজ চুদি তাতেও ওর সেক্স কমেনা। খানকি মাগীর খুব সেক্স। অফিস টানা কিছুদিন ছুটি থাকায় একদিন আমাদের দীঘা ঘুরতে যাবার প্ল্যান হলো। আমি আর অফিসের ৪জন(রাহুল,সুজিত,অমিত,সুদীপ)বন্ধু যাবো ৩ দিনের জন্য। কিন্তু সমস্যা হলো রুপাকেও আমাদের সাথে নিয়ে যেতে হবে বলে জেদ ধরলো।
শেষে বাধ্য হয়ে ওকে নিয়ে যেতে হলো আমাদের সাথে। বড়ো সমস্যা হলো ট্রেনে রুপার জামা কাপড়ের ব্যাগ চুরি হয়ে গেলো। রুপা একটা লাল রঙের টপ আর জিন্স পড়েছিল। রাত ১০টায় আমরা দীঘা স্টেশনে নামলাম আর তখন খুব জোরে বৃষ্টি শুরু হলো। সবাই বৃষ্টিতে পুরো ভিজে গেলাম।
রুপার জন্য জামা কিনত হবে কিন্তু সব দোকান বন্ধ হয়েগেছে। অনেক খোঁজার পর একটা দোকান খোলা পেলাম। সেই দোকানে শুধু হট প্যান্ট ছাড়া অন্য কোনো ড্রেস ছিলোনা তাই সেখান থেকে ২টো টপ আর ২টো হট প্যান্ট রুপার জন্য কেনাহলো। হোটেলে গিয়ে দেখাগেলো কোনো রুম খালি নেই।
অনেক কষ্টে একটা বড়ো রুম পেলাম সেটাতেই সবাইকে থাকতে হবে। মদের দোকান থেকে মদ কেনা হলো। তারপর আমরা একটু সীবিচ ঘুরে আসলাম। রাতের খাবার খেয়ে আমরা হোটেলে ফিরে আসলাম। হোটেলে ফিরে এসে রুপা স্নান করতে বাথরুমে ঢুকলো।
রাহুল,সুজিত,অমিত,সুদীপ আর আমি আমরা ৫বন্ধু মিলে মদ খেতে বসে পড়লাম। আমাদের ৩ পেগ করে মদ খাওয়া হযেছে তখন রুপা বাথরুম থেকে বেরোলো। রুপা একটা ছোট টপ আর হট প্যান্ট পরে আছে ওকে পুরো বেশ্যাদের মতো লাগছে। আমার বন্ধুরা রুপাকে মদ খাওয়ার জন্য রিকোয়েস্ট করলো
কিন্তু রুপা না না করছিলো। তারপর সুদীপ একটা গ্লাস ভর্তি বিয়ার রুপাকে দিলো। সুদীপের রিকোয়েস্টে রুপা বিয়ারটা খেলো। বিয়ার খাবার পর রুপা আমাদের সাথে আরও ৩ পেগ মদ খেলো। মদ খেতে খেতে আমরা সবাই গল্প করছিলাম, হঠাৎ করেই সেক্সের গল্প শুরু হয়ে গেলো।
রুপাও খুব মজা পাচ্ছিলো সেক্সের গল্প শুনতে। সুদীপ বলে উঠলো বৌদি তোমার বর খুব লাকি। রুপা জিজ্ঞাসা করলো কেন? সুদীপ বললো অভিজিৎ তোমার মতো এতো সুন্দর একটা সেক্সি বৌ পেয়েছে তাই। সুদীপ বললো জানোতো বৌদি তোমার মতো যদি একটা সেক্সি মাল পেতাম তাহলে চুদে শান্তি পেতাম, কিন্তু আমার কপালে সেই সৌভাগ্য নেই।
রুপা বললো তুমি তাহলে আমাকে একবার চুদে দেখতে পারো কেমন লাগে। । নেশার ঘোরে আমিও বললাম সুদীপ তুই আমার বৌকে চুদতে পারিস আমার কোনো প্রব্লেম নেই। সাথে সাথে রাহুল,সুজিত,অমিতও বলে উঠলো তাহলে আমারও বৌদিকে চুদবো।
রুপা বললো এতো গুলো ধোনের চোদন আমার গুদ সহ্য করতে পারবেনা। আমার বন্ধুরা বললো বৌদি তোমার কোনো অসুবিধা হবেনা, শেষে রুপা রাজি হলো। সঙ্গে সঙ্গে অমিত রুপার টপের ওপর থেকেই দুধ গুলো টেপা শুরু করে দিলো। সুদীপ হট প্যান্টের ভেতরে হাত ঢুকিয়ে দিয়ে রুপার গুদে আঙ্গুল মারতে শুরু করে দিলো।
ওদিকে রাহুল রুপার ঠোঁটে কিস করতে লাগলো। আমি দর্শকের মতো দেখতে থাকলাম। তারপর অমিত রুপার টপটা খুলে দিতেই ফর্সা দুধ দুটো বেরিয়ে পড়লো। ওদিকে সুদীপ ও প্যান্ট খুলে রুপাকে পুরো ল্যাংটো করে দিয়েছে। রুপার গুদে একটাও চুল নেই পুরো কামানো এবং রসালো গুদ।
দেখলাম রূপারো ভালোই সেক্স উঠেছে কারণ ওর গুদের থেকে রস বেরোতে শুরু করেছে। এতক্ষনে আমার বাড়াটা পুরো দাঁড়িয়ে গেছে। আমি আমার বাড়াটা রুপার মুখে ঢুকিয়ে দিলাম ও ধোনটা পুরো মুখে নিয়ে চুষতে শুরু করে দিল। সুদীপ রুপার গুদ চাটছে আর অমিত দুধ চুষছে।
সুদীপ রুপাকে নিজের গায়ের ওপর শুয়িয়ে ধোনে থুতু লাগিয়ে রুপার গুদের উপর ৭ ইঞ্চি লম্বা বাঁড়াটা চেপে ধরে যত ঢোকাতে চাইছে দেখি বাঁড়াটা একটুখানি ঢুকে আর মোটেও ঢুকছেনা। সুদীপ তখন বাঁড়াটা বের করে আবার গুদের সামনে নিলো এবং খুব জোরে একটা ঠাপ মারলো।
বাঁড়াটা প্রায় অর্ধেকটা ঢুকে গেল। আরেক ঠাপ মারতেই বাঁড়াটা পুরোটা ঢুকে গেল আর রুপা ককিয়ে উঠল। চোদনের ঠাপে রুপার দুধ গুলো গাছের আমের মতো দুলছিলো। চোদন খেতে খেতে আমার বাড়াটাও চুষছিলো। অমিত রুপার পোদে বাড়াটা ঢুকিয়ে দিলো। অমিত আর সুদীপ দুজনে মিলে রুপার গুদ আর পোদ মারতে লাগলো।
চোদনের সাথে সাথে রুপা আঃ উঃ আঃ করে চিৎকার করতে লাগলো। চুদতে চুদতে সুদীপ বলতে লাগলো আজকে তোকে চুদে বেশ্যা বানাবো খানকি মাগি। অমিতও বলতে লাগলো চুত মারানি মাগি আজকে তোর গাড় ফাটিয়ে দেব চুদে। রুপা চিৎকার করে বলতে লাগলো বোকাচোদারা আমাকে চোদ ভালো করে, চুদে আমার গুদ ফাটিয়ে রক্ত বারকর খানকির ছেলেরা। আমাকে যত খুশি চোদ আজকে,চুদে আমার গুদে মাল ফেল।
আমার বর এতদিন আমাকে চুদেছে কিন্তু এতো আরাম আমাকে দিতে পারেনি। সুদীপ আরও জোরে জোরে ঠাপ দিতে লাগলো। আরামে রুপা উঃ আঃ উঃ আঃ করে ছটফট করে নড়তে লাগলো আর আঃ মাগো আর পারছি না গো বলে উঠল। অমিতকে সরিয়ে দিয়ে রাহুল রুপার গাড়ে ধোন ঢুকিয়ে চুদতে শুরু করলো।
রাহুলের ঠাপে রুপার পোদের থেকে রক্ত বেরোতে লাগলো। আমি বুঝলাম ওর গাড় ফেটে গেছে। আর ওর দু চোখ দিয়ে ছরছর করে জল বেরুচ্ছে। এবার আমি সুদীপকে সরিয়ে রুপার গুদে ধোন ঢুকিয়ে চুদতে লাগলাম। গুদের ভিতর থেকে রস বেরোতে লাগলো। আমার বৌ চিৎকার করতে করতে বলতে থাকলো আরও জোরে আরও জোরে চোদ।
ইভাবে আমারও ঠাপানোর মাত্রা ক্রমস বাড়তে থাকলো আর আমার বউয়ের চিৎকারও। আমার সুন্দরী শিক্ষিতা ভদ্র বাড়ির বউটা কিভাবে সকলের চোদন খেয়ে খেয়ে আজ এই অবস্থায় পৌচ্ছালো যে একটা লোয়ার গ্রেড বেশ্যার মতো নিজেকে চোদানোর জন্য চীৎকার করছে। সত্যি মেয়েদের লজ্জা একবার যদি ভেঙ্গে যায় তাহলে তার চেয়ে ভয়ঙ্কর আর কেউ হয় না।
আরও কিছুক্ষণ চুদে আমি ওর গুদে মাল ঢাললাম। এরপর একজন একজন করে তাদের বাড়া গুলো বের করে আমার বউয়ের সুন্দর গুদ ঠাপাতে থাকলো। ক্রমস যতো ঠাপানোর গতি বাড়াতে থাকলো ততই রুপার চিৎকারও বাড়তে থাকলো। সবাই মিলে একবার একবার করে প্রায় ১ ঘন্টা ধরে চুদলো আমার বউকে।
রুপা ও ওদের ঠাপন খেতে খেতে ক্রমস ক্লান্ত হয়ে গেলো। ওরা সবাই আমার বৌয়ের গোটা গায়ে মাল ফেললো। আমার সুন্দরী সদ্য খানকি হওয়া বউটা পরে রইলো বিছনায় সবার মাল নিজের গোটা শরীরে মেখে নিয়ে। আমি একটা গামছা নিয়ে এসে রুপার গোটা উলঙ্গ মালে মাখা শরীরটা মুছে দিলাম। দেখলাম কয়েকজন রুপার গুদের ভেতরেও মাল ফেলেছে।
আমি কোনো রকমে রুপার গুদের ভেতর জল দিয়ে ধুয়ে পরিস্কার করলাম। শাওয়ারের জলে রূপাকে পুরো ভালো করে স্নান করিয়ে তারপর রুপার খালি গায়ে চাদর জড়িয়ে আমার উলঙ্গ হয়ে যাওয়া বউটাকে কোলে করে তুলে নিয়ে এসে বেডে শুইয়ে দিলাম। এই ঘটনার পর থেকে আমার বৌ আমার বন্ধুদের সাথে প্রায়ই চোদাচুদি করতো।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments