সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ somaboudi85 বাংলা চটি কাহিনী (BCK) 11-05-2019

 

তখন আমি স্কুল এ পড়ি। আগেই বলেছি এটি একদম সত্য ঘটনা, তাই পড়ুন ,মন দিয়ে অনুভব করুন, তাতে মজাটা আরো দ্বিগুন হবে। তো ততদিন নারী শরীর নিয়ে কোনোরকম জ্ঞান ছিল না। আমাদের স্কুলে একবার এক নতুন ম্যাডাম এলেন।উফফ কি দেখতে তাকে, যেমন মাই, তেমন পাছা।
দেখে তো মনে হতো পোদটা মেরে দিয়ে চলে আসি, উফফ রসে ভরা যৌবন।বুকে ছিল নারী সম্পদ স্তনভার। নারীর গর্ব। একবার পড়তে পড়তে আমার নজর হোটাটি তার ফর্সা কোমরের উপরে পরে যে, সেই গল্প না হয় আরেক দিন করা যাবে।
এবার আসি আমার গল্পের প্রধান চরিত্র, আমাদের রসের কাকিমা। যার নাম ছিল সোমা কাকিমা। তো আমরা তখন স্কুলের পড়া পড়তে তাদের বাড়ি যেতাম। একদিন তাদের বাড়ি গেলাম এই সকালের দিকে, তাদের বাতি ফেরত দিতে। কাকিমা তখন মর্নিং ওয়াক থেকে এসেছে।
আমি বেল দিলাম কাকিমা দরজা খুলে বললো, আয়ে। আমি কাকিমার পেছন পেছন ভেতরে ঢুকলাম। কাকিমা পিঙ্ক কালোর এর সারি আর লাল ব্লউসে পড়েছিল।পুরো ঘামে ভেজা শরীর, ওগুলো একদম শরীর এর সাথে লেপ্টে আছে।কোমরটা পুরো খোলা, ফর্সা কোমর, পুরো যেন মাখনের ভান্ডার।দেখে মনে হলো একবার চেটে দি। ঘামে ভেজা ছিল।
সকালের আলো পড়তে ওগুলো চক চক করছিলো। আমি খালি দেখে যাচ্ছি।কাকিমা বললো দ্বারা একটু হরলিক্স খেয়ে যা। এরপর কাকিমা আমার সামনে দিয়ে গ্লাস নিলো। আমি মাই দুটো দেখলাম।রসের ভান্ডার সারির সাইড দিয়ে উঁকি মারছে, লাল ব্লউসে দিয়ে ঢাকা রয়েছে। পেছন দিক দিয়ে ব্রা এর কালো স্ট্র্যাপ তা দেখা যাচ্ছে।
এরপর কাকিমা পেছন ফিরলো।পুরো আমার দিকে পিছন ফিরেফিরে।এতো বড় পোঁদ। শাড়িটা পুরো পোঁদের সাথে লেগে রয়েছে। ভাবছি দৌড়ি গিয়ে একবার মুখ ঢুকিয়ে গন্ধ শুকি। আঃ, কোটি না গন্ধ জমা আছে ওখানে, সেন্ট এর চেও ভালো গন্ধ।
কাকিমা আবার পোঁদ দোলাতে দোলাতে কিচেন এ গেল।আমার তো মন পরে রয়েছে কোমরের দিকে।ফর্সা, লদলদে, কোঁচকানো কোমর যারা, দেখেছে তারাই জানে ।বাড়া খাড়া হয়ে যায়।
তো এর কয়েক দিন পর আমরা গেলাম কাকিমা দেড় বাড়িতে পড়তে।কাকিমা আজকে নীল শিফন সারি পড়েছে, সাথে নীল মাইঢাকা। কাকিমা ঠিক আমার সামনে দিয়ে স্যার কে চা দিতে গেলো।আজকে কোমরটা ভালো করে দেখলাম। ফর্সা কোমরে লাল লাল ছোট ছোট ব্রোনোর মতো রাশ ও রয়েছে, উফফ কি দৃশ্য। ফর্সা কোমরে লাল লাল ব্রণ, কোমরে বিউটি আরো বাড়িয়ে দিয়েছে।আর পোঁদটা ঠিক আমার মুখের সামনে।
গন্ধ সুখলাম, ঘামের গন্ধ। কাকিমা একটু মোটা। এই টাইপ এর মেয়েদের এরকম অবস্থায় দেখলে যে কোনো ছেলের বাড়া দাঁড়িয়ে যায়।
এরপর এ কদিন কাকিমাদের বাড়িতে গেলাম। সেদিন তখন স্যার আসেনি।দরজাটা খোলা ছিল।আমি ভেতরে ঢুকে তো থো।কাকিমা সারি পড়ছে, আমার দিকে সামনে করে। দেখতে পেলাম সুগভীর নাভি, ফর্সা, এতো বড়ো নাভি, পুরো মাখন নাভির ওই গভীরে কি আছে কে জানে।মুভিতেও লালা লাল ব্রণ ছোট ছোট নাভি তাকে আরো সুন্দর করে তুলেছে।
তো কাকিমা যে ব্লউসে তা পড়েছে সেটা ছোট হচ্ছে ,কাকিমা আমাদের ছোট ভাবে, আমার সামনেই সেটাকে খুলে ফেললো, নিলজ্জের মতো তারপর ব্রা তা খুলে দিয়েই, উফফ দুদু, এতো বোরো, আমার তো বাড়া খাড়া,কাকিমা আমার দিকে তাকিয়ে বললো, খাবি নাকি? আমি লজ্জায় মাথা নামিয়ে নিলাম।
এরপর কাকিমা আমার বাড়ার দিকে তাকিয়ে বললো, কিরে তোর ঝঙ্কু তা বেশ বোরো হয়েছে, বলে আমার বাড়া তে হাত দিয়ে আমার ঠোঁটে একটা চুমু খেলো, বললো আমার সাথে খেলবি, আমি বললাম কি খেলা গো কাকিমা, বললো, কাল চলে আসবি বারোটার পর, কি খেলা তোকে বুঝিয়ে দেব।
বলে ঠোঁটটা মাগীদের মতো করে কামড়ালো আর আমার দিকে তাকিয়ে চোখ মেরে বললো, যা ভাগ এখন।আমিও চলে এলাম, কাল কি হয় সেটা চিন্তা করতে কাতর আর ঘুম ই এলো না।পরে র দিন কাকিমা কে দেখলাম ভোর বেলা যাচ্ছে ওয়াক করতে, পোঁদ দোলাতে দোলাতে, যেন কোনো মাগি যাচ্ছে বাজার দিয়ে, রাস্তার শেষ প্রান্ত অবধি কাকিমার পোঁদের দিকে তাকিয়ে রইলাম।
উফফ কি তার দোলুনি, একবার এইদিকে দোলে, তো আরেকবার ঐদিকে। তো সেইদিন কাকিমার বাড়িতে গেলাম ওই সময় মতো কাকিমা, দরজা খুলে দিয়ে পোঁদ দুলিয়ে আমার সামনে দিয়ে চলে গেলো, বললো তুই একটু ওই ঘর এ বস। আমি আসছি।
তো আমি এই ঘরে বসে আছি আর ভাল লাগছে না, দেখি কাকিমা, কোথায় গেলো।ঘুরতে ঘুরতে বাথরুম রএর সামনে এলাম। শুনলাম ভেতরে কি একটা শব্দ হচ্ছে, দরজা তা একটু ফাক করে দেখলাম, কাকিমা পেচ্ছাপ করতে বসেছে, উবু হয়ে বসে আরাম করে ম্যাক্সিটা কোমর এর উপরে তুলে মুতছে।
আমি কাকিমার পোদটা দেখলাম পুরো উলঙ্গ পোঁদ। এতো বড়ো। দেখে মনে হচ্ছে ঠাস করে চড় লাগাই, পোঁদ লাল করে দি মাগীটার। কাকিমার মোতা হয়ে গাছে। সোনালী রস এর ধারা এক জলপ্রপাত থেকে বের হয়ে গেছে। আমিও এই ঘরে চুপিসারে চলে এসে বসে রইলাম। কাকিমা একটা হাতকাটা ম্যাক্সি পরে এসে আমার সামনে দাঁড়ালো।
সমনে একটা টেবিল রাখা ছিল, সেটার ওপরে পা তুলে দিয়ে ম্যাক্সিটা তুলে নিয়ে গুদটা আমার সামনে উন্মুক্ত করে দিলো। বললো তুই আমাকে চাস তাই নারে। আমার এই শরীরে প্রচুর রস জমেছে, তুই আমাকে আজ ভোগ কর, আমার যৌবন উপভোগ কর, নগ্ন নারী শরীর নিয়ে দেখ এতে কি মস্তি আছে, মদের থেকেও বেশি নেশা পাবি।
আমি বললাম তোমার শরীর, তোমার রূপ দেখে আমার মাথা খারাপ হয়ে গাছে, তোমার মতো মেয়েছেলের শরীর ভোগ না করলে জীবন অধরা, থেকে যাবে, এস আজ তোমার, শরীর এর জেলা মিটিয়ে দি, আজ তোমাকে ছিঁড়ে খেয়ে নি।বলে আমি কাকিমার গুদে নাক দিলাম, সবে মুতে এসেছে, আঃ, কি গন্ধ।
আমি আর কিছু না ভেবে দিলুম রসের ভান্ডারে মুখ ঢুকিয়ে। জিভ দিলাম মধু ভান্ডারে, তারপর জিভ দিয়ে ভেতরটা ছারখার করতে লাগলাম। গুদের ওপরে অল্প চুল রয়েছে, সেটাকে সরিয়ে দিতে এক গোলাপি উপত্যকা উঁকি মারছিলো, যার মাঝখান দিয়ে একটা গোলাপি চো।
ফোলা ফোলা দুই পাশে গুদের পাপড়ি, মাঝখানে গভীর খাদ, সেখান দিয়ে এখুনি রস বেরিয়ে গেছে, নদীটা একটু ফাক করতেই পেচ্ছাপ এর জায়গাটা দেখলাম, জিভ দিলাম ওখানটা, কাকিমা উমম ইসঃ করে আমার মাথাটাকে গুদে আরো চেপে দিলো।
গুদের বেদিটা একটু ফাঁক করে দিতেই ভেতরে এক রহস্য ঘেরা খনি বেরিয়ে পড়ল যা দেখে মাথা ঘুরে গেল। সেখানে জিভ দিয়ে যতটা গভীরে পারা যাই চালনা করতে লাগলাম।
কাকিমা বলতে লাগলো কি সুখ দিছিস রে। আঃ আআআহ। আর পারছি না আমার আবার পেচ্ছাপ পেয়ে যাচ্ছে তুই ভেতরে এমন এমন জায়গায় জিভ চালাচ্ছিস। উফ আর পারছিনা এখানেই করে দি, মুখটা সরা, বলে পিচ করে অনেকটা পেচ্ছাপ এর একটা ঝর্ণা বের করলো গুদ থেকে।
ছিটকে গিয়ে সেটা মাটিতে পড়লো পুরো ফোয়ারার মতো। মুতের ফোয়ারা বের করে কাকিমা বললো না আরেকটু রস খেয়ে নে।
আমিও গুদ এর ভেতরে জিভ দিয়ে, পেচাপের জায়গাটা জিভ দিয়ে চাটে লাগলাম ।কাকিমা কে চূড়ান্ত আরাম দিতে লাগলাম। কাকিমা আরামের চোটে কাকিমার শরীর তা কেঁপে কেঁপে উঠছিলো। কাকিমা জোরে শীৎকার দিছিলো, আঃ, আঃ, উফফ, উম্ম, উমম। আর পারছি না।
আমি কাকিমার পোদটাকে আমার দুই হাত দিয়ে চেপে ধরে গুদ তাকে আমার মুখে চেপে ধরলাম।আর তাকে দেখলাম কাকিমার ফর্সা নগ্ন শরীরটা। কাকিমার দুদু, নাভিটা কেঁপে কেঁপে উঠছে, আর কাকিমার মুখের এক্সপ্রেশন, ওহ কি বলবো। সে এক রোমাঞ্চকর অনুভূতি।
এক বিবস্ত্র নারীর গুদে জিভ চালনা করলে তার যে মুখে সুখের এক্সপ্রেশন, যারা দেখেছে তারাই যানে। মনে হয় যেন ভেতরটা চিরে খেয়ে নি। মুখের ওই এক্সপ্রেশন দেখলেই মনে হয় মুখেই মাল আউট করি এই রকম সুখ আর কোথাও পাওয়া যাবে না।
এবার কাকিমা বললো, অফ আর পারছিনা, টুইমনে হয় আমার গুদটা কে ছিড়ে খেয়ে নিবি, না এবার প্যান্ট টা খুলে খাটে শুয়ে পর, তোর ঝঙ্কু একটু চুষে দি। বলে আমার বাড়াটা হাতে নিলো।
কাকিমার হাতের স্পর্শে আমার বাড়াটা তো খাড়া হয়ে গেল আর কাকিমার মুখে ঢোকার জন্য। শুনেছি কোনো নারী যখন কোনো পুরুষের বাড়া চোষে, তখন সে আর এই দুনিয়া তে থাকে না, সুখের সপ্তম সাগরে চলে যাই, মনে হয় যেন বাড়া নয়। তার প্রানটা চুষে নিচ্ছে।কাকিমা বললো। তোর বাড়াটা তো বেশ বড়ো হয়েছে, চুষবো নাকি ?
আমি লজ্জায় কি বলবো বুজতে পারছিলাম না আমি বললাম কাকিমা, যদি চোষার ইচ্ছা হয়, তাহলে চুষে দাও।কাকিমা একটু রেগে বললো, নিজের কাকিমা কে দিয়ে বাড়া চোষাবো, বলতে লজ্জা করে না, আবার বলছিস চুষে দাও?আমি না তোর কাকিমা হই ?আমি চুপ করে গেলাম।
কাকিমা হঠাৎ করে মাগীদের মতো হেসে বললো অরে বোকা ছেলে, এমনি বললাম, আমি আজকে হলাম বাড়া চোষা মাগি। আরে পুরুষ মানুষরা মেয়েদের কাছ থেকে বাড়া চোষানোর জন্য পাগল হয়ে থাকে, মহিলারা ছেলেদের বাড়াটা চুষে দিলে সেই পুরুষের মনে হয় যেন সেই নারী তার প্রাণটা চুষে নিচ্ছে।
লোকে কোটি টাকা খরচ করে মেয়েছেলেদের দিয়ে বাড়া চোষাবে বলে, সুখের অতলে চলে যাবে বলে। এমন সুখ টাকা দিয়েও কেনা যাই না।বাড়ার ডগায় জিভ দিলেই দেখবি এখানে নেই, অন্য জায়গায় চলে গেছিস।এমন বাড়া চুষবো না, সাত জন্ম এই সুখ মনে রাখবি।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments