সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Jay451 বাংলা চটি কাহিনী (BCK) 05-09-2019

 

This story is part of the বাংলা কাকোল্ড সেক্স – কল্পনার বাস্তবায়ন series

আবার একবার ভালো করে দেখলাম বিদ্যা ঘুমিয়েছে কিনা ! নিশ্চিত হয়ে আমি আস্তে আস্তে উঠে গিয়ে মাইনে দরজাটা খুলে দি। ড্রয়ইং রুম এরকম আলোটা তখনো জ্বলছে। দরজার  পাশে দাঁড়িয়ে আমি আক্রম এর জন্য অপেক্ষা করতে থাকি। একটু পরে কি হতে চলেছে সেটা ভেবে আমি উত্তেজনায় কাঁপতে থাকি। লিফ্ট এর দিকে এক দৃষ্টিতে তাকিয়ে আছি,  দেখি  লিফ্টটা  আমাদর ফ্লোর এই এসে থামলো। দরজা টা খুলে একজন বড়োসড়ো চেহারার  ভদ্রলোক বেরিয়ে এলেন।
এটাই মনে হয় আক্রম, মনে মনে বললাম। আমার হৃদস্পন্দন এতো জোরে জোরে হচ্ছিলো যে মনে হচ্ছিলো কেও আমার বুঁকের মধ্যে তবলা বাজাচ্ছে। ওনার মুখ আলোতে আসতে আমি ওনাকে চিনতে পারি। আমার সামনে এসে হাত টা বাড়িয়ে দিয়ে বলে ‘হাই,  আমি আক্রম !” আক্রম আমার থেকে বেশ বড়োসড়ো চেহারার, পেশীবহুল চেহারা, শরীর একদম ফিট। বছর চল্লিশ-এ এসেও শরীর টা বেশ ভালোই ধরে রেখেছে।
যাই হোক আমরা হাত মেলালাম এবং আমার নাম তাও আরেকবার বললাম।যদিও ওর সাথে কথা বলার সময় ওর চোখে চোখ রাখতে পারছিলাম না আমি । কেমন যেন একটা অদ্ভুত, এম্ব্যারাসিং  অনুভূতি হচ্ছিলো।বুঝতে পারছিলাম না এর পর কি করা উচিত। হঠাৎই আমি কি করছি সেটা ভেবে নিজেকে কেমন অপ্রস্তুত, অদ্ভুত মনে হচ্ছিলো। কেবল এ মনে হচ্ছিলো আমার এরকমটা করা উচিত হয়নি । কিন্তু আমি স্পষ্ট ভাবেই জানতাম এখন আর এসব ভেবে কোনো লাভ নেই, কারণ অনেক দেরি হয়ে গেছে। আমার চেহারা দেখে আক্রম জিগ্যেস করলো আমি ঠিক আছি কিনা! আমি আমার সর্ব শক্তি দিয়ে কোনোরকম এ মৃদু স্বরে হ্যাঁ বললাম।
যদিও আক্রম কে আমার মতো নারভাস দেখাচ্ছিল না
“চলো তোমার বৌ কে দেখি ” কোনোরকম দ্বিধা ছাড়াই কেমন একটা দুষ্ট হাসি দিয়ে আক্রম আমাকে বললো।
“দাড়াও আমাকে আর একবার দেখতে দাও ও ঠিকঠাক ঘুমিয়েছে কিনা?!” বলে আমি ড্রয়ইং রুমে ফিরে গিয়ে বিদ্যার ঘুমন্ত মিষ্টি চেহারাটা দেখলাম। বুঝতে পারলাম ও এখন গভীর ঘুমে আচ্ছন্ন। মনে মনে ভাবলাম, তোমার কোনো ধারণাই নেই যে  তোমার এই নিরীহ দেখতে স্বামী টা আজ কি করতে চলেছে। নিজেকে কেমন পাপি মনে হচ্ছিলো কিন্তু সেই সাথে মনের মধ্যে চরম উত্তেজনাও হচ্ছিলো। কিন্তু আমি জানতাম এখান থেকে ফিরে যাওয়ার কোনো রাস্তা নেই, তাই যেটা হচ্ছে হতে দেওয়ায় ভালো এবং আশা করা যায় সব কিছু যেন ঠিকঠাক ভাবে মিটে যায়।
আমি বাইরে গেলাম..
“হ্যাঁ ও ঘুমিয়ে গেছে ” আক্রম কে বললাম।
শীঘ্রই ওর মুখে একটা শয়তানি হাসি ভেসে উঠলো আর বললো “তাহলে এখানে দাঁড়িয়ে আমরা সময় নষ্ট করছি কেন ! চলো ভিতরে গিয়ে তোমার স্ত্রীকে দেখা যাক।” আক্রম আমার পিছু পিছু আমাদের  ঘরে ঢুকলো। আর আমি দরজা টা লাগিয়ে দিয়ে পিছনে ঘুরে দেখি আক্রম আমার ঘুমন্ত বৌ এর দিকে এক দৃষ্টি তে তাকিয়ে আছে। ভয়ে আমি না বুঝতে পারলেও এবার কি করা উচিত,  কিন্তু আমার ধোন টা ঠিক এ বুঝতে পেরেছিলো। এসব দেখে শুনে বাড়াটা যেন প্রাণ ফিরে পায়, শক্ত ও বড়ো হতে থাকে। আমি আক্রম কাছে গিয়ে বললাম কোনোরকম আওয়াজ করি না পপাছে ওর ঘুম ভেঙে যায়।
“ঠিক আছে ঠিক আছে ” আমার কথা শেষ না হতে কেমন একটা অস্থির ভাবে আক্রম উত্তর দিলো।
“তোমার বৌ দারুন হট ” লোভারত ভাবে বলে উঠলো আক্রম।
স্পষ্ট ওর চোখে কামলালসা দেখতে পাচ্ছিলাম।
আমার কানের কাছে মুখ নিয়ে এসে ফিসফিস করে বললো “কি সুন্দর বড়ো গোল গোল মাই তোমার বৌয়ের। একটা খাসা মাল পুরো  তোমার বৌ,  আমি তোমার বৌ কে পুরো নগ্ন দেখতে চাই।”
আমি এই কথা গুলোর ঘোর থেকে বেরিয়ে আস্তে চায়ছিলাম,  কিন্তু কিছুতেই পারছিলাম না। উত্তেজনা, নারভাসনেস এ একাকার হয়ে আমি যেন কাঁপছিলাম। মনে মনে ভয় ও লাগছিলো,  ভাবছিলাম যদি এইসময় একবার ও জেগে যায় তাহলে আমি পুরো শেষ ।
“কামঅন, তাড়াতাড়ি ওর পোশাক টা খোলো,  আর দেরি কোরো না ।” আক্রম আমাকে বললো । প্যান্ট এর ভিতর ধোন বাবাজি যেন লাফাতে শুরু করেছে। আমি একটু ঝুকে কাঁপা কাঁপা আঙুলে বিদ্যার গাউন টা হাটু অবধি ওঠালাম ।
“আরো উপরে ” শুনতে পেলাম আক্রম যেন আমাকে আদেশ দিচ্ছে। আমি উঠে ওকে বললাম, দেখো এটা খুব বিপদজনক। আমি যদি এর থেকে বেশি ওটা তুলতে যায় তাহলে আমাকে ওর পা দুটো উপরে তুলতে হবে, যার ফলে ওর ঘুম ভেঙে যেতে পারে |
“ঘুম ভাঙবে না,  আর তুমি ভানতারা না করে তোলো তো,  আমি এতো দূর থেকে শুধু তোমার বৌ এর পারি দেখতে আসিনি,  তুমি তোলো কিচ্ছু হবে না ।”
খুব নারভাস লাগছিলো। কিন্তু তাও…
আমি আবার বিদ্যার পাশে বসে আস্তে করে পা দুটো উপরে তুলে ওর গাউন টা পাছা পর্যন্ত তুলে দি। সত্যি বলতে কি ওকে এখন দারুন সেক্সি লাগছিল। ওর সুন্দর ফর্সা পাছা দেখলে যে কারোরই ওকে চুদতে মন হবে ।  আমি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারছিলাম না,  ও  যা বলছিলো  আমি তাই মেনে নিচ্ছিলাম। জানিনা কেন তবে আমি যেন ওর হাত এর পুতুলে পরিণত হয়ে গেছিলাম যেন ।পরক্ষনেই ওর নির্দেশ এলো ঠিক আছে তবে শুধু এটুকু না আমি তোমার বৌ এর গুদ দেখতে চায়। সেই মুহূর্তে ওর মুখ থেকে সবাই কথা গুলোর মধ্যে “গুদ ” কথা টা সব থেকে কামদ ছিল। আমার ধোন চরম শক্ত হয়ে গেলো। এবার বিদ্যার গাউন টা আরো তুলে দিলাম,  যার ফলে ওর গোলাপি প্যান্টি টা  আক্রম এর কাছে উন্মুক্ত হয়ে গেলো। এবং দ্রুত আক্রম এর দিকে তাকিয়ে দেখলাম ও হা করে  ওই দিকে চেয়ে আছে।
“উফফ কি ডাবকা মাল তোমার বৌ,  পুরো খাসা মাগি”
কথাটা শুনেই আমি আক্রম এর দিকে বড়ো বড়ো চোখ করে তাকালাম কারণ চ্যাট করার সময় ও কখনো এতো অশ্লীল ভাষা ব্যবহার করিনি ।
এবার আক্রম বিছানায় আমার পাশে বসে আমার কানে বলল, “প্যান্টি টা খোলো এবার তারাতারি”
আমি বাঁধা দিয়ে বললাম “না এটা খুব রিস্কি,  যে কোনো মুহূর্তে ওর ঘুম ভেঙে যেতে পারে ”
“কামঅন,  তুমি কি তোমার বৌ এর গুদ আমাকে দেখাতে চাও না? ”  কথা টা কানে কানে বলতে বলতে ওর একটা হাত আমার পাচার উপর রাখলো । আমি কিছু বলার আগেই ও প্যান্টের উপরে দিয়ে আমার বাড়ার উপরে হাত দিলো। তারপর প্যান্টের উপরে দিয়ে আস্তে আস্তে নাড়াতে নাড়াতে আবার বললো “আমি তোমার বৌ কে নগ্ন দেখতে চায়।” এবার আমার প্যান্টের চেন টা আস্তে আস্তে  খুলতে খুলতে বললো “আমি তোমার বৌ কে চুদতে চায়।” ওর কথা গুলো ম্যাজিক এর মতো আমার কামউত্তেজনা কে চরম শিখরে নিয়ে গেলো, আমার আর কোনো কিছুতেই না বলার মতো ক্ষমতা ছিল না । আস্তে আস্তে প্যান্টের  এর ভিতর থেকে ও আমার পাঁচ ইঞ্চি শক্ত বাড়াটা বের করলো।ওটাকে ধীরে ধীরে খেচতে খেচতে বললো “আমি তোমার বৌ কে আমার চোদন সঙ্গী বানাতে চায়,  যখন খুশি চুদতে চায়”।
এমতাঅবস্থায় বিদ্যার দিকে তাকিয়ে আস্তে আস্তে শীৎকার দিতে থাকি, যাতে ও জেগে না যায় ।
“ওর প্যান্টি টা খোলো ” আক্রম বললো ।
“যদি ও জেগে যায়? ” আমি জিগ্যেস করলাম | এটা বলার পরই ও আমার ধোন টা শক্ত করে ছেলে ধরে বললো “খোলো নাহলে আমি জোর করে চুদবো।” আমি অনেক চেষ্টা করেও আমার ধোনের উপর থেকে ওর বাঁধন টা আলগা করতে পারছিলাম না।  ব্যাথা লাগলেও বেশ আরাম ও লাগছিলো ।
বিদ্যার পাছা টা তুলে আস্তে আস্তে ওর প্যান্টি টা নামালাম । প্যান্টি টা খোলার সময় বিদ্যা একটু নড়েচড়ে উঠলো । কিছুক্ষনের জন্য একেবারে স্থির হয়ে গেলাম। কিছুক্ষন পর ও ঘুমের মধ্যে আছে নিশ্চিত হয়ে প্যান্টিটা হাঁটুর নিচে নামালাম । যে গোপন মধুভান্ডার এর মালিক শুধু ami ছিলাম  আজ সেটা অন্য একজন অপরিচিত মুসলিম লোকের কাছেও উন্মুক্ত হয়ে গেলো ।
বিদ্যার গুদের দর্শন পেয়েই আক্রম ইংরেজি তে বললো, “what a fuckable cunt your wife has got “(উফফ কি সুন্দর,  একেবারে চোদনখোর মাগীর মতো গুদ তোমার বৌয়ের )l এসবের মধ্যেও ও কিন্তু আমার ধোন খেঁচা বন্ধ করিনি । কিন্তু একহাতে ও যখন আমার ধোন খেচছিলো ঠিক তখনি অন্য হাত দিয়ে আমার একটা হাত ধরে ওর প্যান্টি এর চেনের উপরে রাখলো। যদিও আমি গে নয় তথাপি  সেই মুহূর্তে ঘটমান সব কিছুই আমার কামোত্তেজনা বাড়িয়ে তুলছিলো ।
“আমার ধোন টা বের করো ” আক্রম বললো । ও যা বললো আমি তাই করলাম । ওর প্যান্টের চেন টা খুলে ভিতরে হাত ঢোকাতেই ওর জাঙ্গিয়ার উপরে ওর বাঁড়া টা অনুভব করতে পারলাম । বুঝতে পারলাম ওর বাঁড়া টা  বিশাল । জাঙ্গিয়ার ভিতরে হাত ঢুকিয়ে বাঁড়া টা বের করতেই  আমি অবাক হয়ে গেলাম, আকারে এটা প্রায় আমার বাঁড়ার দ্বিগুন।প্রায় ১০ ইঞ্চি লম্বা ও ৪ ইঞ্চি মোটা কালো, বাচ্চা ছেলের  হাতের মতো সাইজ,  ধোনের ডগাটা কাটা।
“কি পছন্দ? ” কেমন একটা শয়তানি হাসি দিয়ে আমাকে জিগ্যেস করলো ।
“এটা তোমার মিষ্টি বৌ এর মিষ্টি গুদের জন্য ” বলে আবার একটা হাসি দিলো ।
ওর কথা শুনেই আমার সাড়া শরীরে কাঁটা দিয়ে ওঠে । এবার আমিও ওর ধোন টা খেঁচতে শুরু করি ।
যখন আমরা পরমানন্দে একে ওপরের ধোনের খেচছিলাম  তখন আক্রম আমাকে জিগ্যেস করে ” তুমি কি সত্যিই চাও আমি  তোমার বৌ কে নিয়ে আমার বিছানায় গরম করি, সারাদিন রাত চুদি? ”
চোখ বুঝে  ঘোরের মধ্যে বলে দি “হ্যাঁ, হ্যাঁ  আমি চায় তুমি আমার বৌকে নিজের মাগী বানিয়ে চোদো ” এবার আক্রম না বললেও আমি বিদ্যার গাউন টা আরো উপরে তুলে দিতে চাইলাম কিন্তু একটা নির্দিষ্ট সীমার পর এটা আর উপরে উঠছিলো না । আক্রম কে  বিদ্যার মাই গুলো দেখাতে চাইলেও কোনো মতেই সম্ভব হচ্ছিলো না ।
“ওকে চোদো তুমি !” আক্রম বললো । হঠাৎ এমন কথা শুনে আমি বলে উঠি “কি?????”
আক্রম -“হ্যাঁ ঠিক এ শুনেছ,  ওর সাথে এখুনি তুমি যৌন সঙ্গম করো,  আর এটাই একমাত্র রাস্তা তোমার বৌকে সম্পূর্ণ নগ্ন করার ”
আমি – “কিন্তু ও তো তোমাকে দেখে ফেলবে !!”
আক্রম – না, আমি পর্দার পিছনে লুকিয়ে দেখবো সব ।
কথাটা শেষ হতে আমার মুখ থেকে আআআআ করে একটা শীৎকার বেরিয়ে এলো ।
“ঠিক আছে তুমি তাহলে পর্দার পিছনে লুকিয়ে পর ”
আক্রম পর্দার পিছনে লুকিয়ে পরার পর আমি বাইরে থেকে ভালো করে দেখেনিলাম যে আক্রম কে দেখা যাচ্ছে কিনা।দেখা যাচ্ছে না নিশ্চিত হয়ে আমি বিদ্যার পাশে গিয়ে শুইয়ে পড়ি ।
.
…… চলবে…….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments