সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 18-02-2017

 

Bangla Choti Online – আমার বাড়ির পিছনেই একটা ফ্ল্যাট বাড়ি তৈরী হয়েছে। অনেক নতুন পরিবার ঐ বাড়িতে ফ্ল্যাট কিনে পরিবার নিয়ে বসবাস করা আরম্ভ করেছে। আমার একতলা বাড়ির ছাদের লাগোয়া ফ্ল্যাটটায় একটা ছোট পরিবার বসবাস করছে। স্বামী, স্ত্রী ও একটি মেয়ে শ্রীজিতা।
মেয়েটি কলেজের পঠন পাঠন শেষ করে তারই পছন্দের বিষয় ফটোগ্রাফী নিয়ে দুই বছরের একটি কোর্সে যোগ দিয়েছে। শ্রীজিতার প্রায় ২২ বছর বয়স, ৫’৪” লম্বা, যঠেষ্ট ফর্সা, সুন্দরী ও স্টাইলিষ্ট, তার শারীরিক গঠন পাশ্চাত্য পরিধানের উপযুক্ত তাই সহপাঠীদের জন্য ফটোগ্রাফীর সঠিক মডেলিং এর কাজটাও করে দিচ্ছে।
শ্রীজিতার মাইগুলো যঠেষ্ট বড় অন্ততঃ ৩৪ সাইজের ত হবেই, কিন্তু সুগঠিত, ঝুলের কোনও লক্ষণ নেই, কোমরটা বেশ সরু কিন্তু পাছাটা বেশ বড় এবং সম্পুর্ণ গোল, দাবনাগুলো কলাগাছের পেটোর মত মসৃণ, যার ফলে ও জীন্সের প্যান্ট পরে রাস্তা দিয়ে পোঁদ দুলিয়ে হাঁটলে ওর পোঁদ ও দাবনার দিক থেকে চোখ সরানো যায়না।
ওর ব্রায়ের স্ট্র্যাপে ইলাস্টিক থাকার ফলে ওর মাইয়ের দুলুনিটাও দেখার মত, তাই ওর চেয়ে বয়সে প্রায় কুড়ি বছর বড় হলেও আমি ওর দিকে চেয়ে থাকি আর মনে মনে ওকে চোদার স্বপ্ন দেখি। শ্রীজিতার ফিগার দেখে বোঝাই যায় ওর কৌমার্য আগেই নষ্ট হয়ে গেছে, কোনও এক ভাগ্যশালী ছেলে নিজের মোটা ধন দিয়ে ওর গুদের সতীচ্ছদ ফাটিয়েছে।
আমাদের ছাদ থেকে ওদের ঘরের ভীতরটা ভালই দেখা যায় তাই শ্রীজিতা রাতে যখন শুধু নাইটি পরে বিছানায় বসে পড়াশুনা করে, আমি চুপিচুপি ছাদে গিয়ে দাঁড়িয়ে ওর দিকে তাকিয়ে থাকি। ব্রা না পরা অবস্থায় ও যখন সামনের দিকে ঝুঁকে পড়াশুনা করে তখন ওর শুধু মাইয়ের খাঁজটাই নয়, ওর বোঁটা সমেত পুরুষ্ট গোল মাইগুলো অর্ধেকের বেশী দেখা যায়।
আবার যখনই ও হাঁটু মুড়ে বসে তখন কলগাছের পেটোর মত ওর ফর্সা মসৃন দাবনা গুলো এবং কখনও কখনও ওর প্যান্টিটাও এক ঝলক দেখা যায়। আমাদের ছাদে যেহেতু অন্ধকার তাই আমি ওর অজান্তে একটু দুর থেকে ওর মাইগুলো দেখে জীবন সার্থক করি এবং ওর কথা ভাবতে ভাবতে খেঁচে মাল বের করি। অনেক সময় ওর সেক্সি পোজের ছবি তুলে রাখি।
আমিও যেহেতু ফটোগ্রাফী করি, তাই সেই অজুহাতে শ্রীজিতার সাথে ভাব জমাবার চেষ্টা করলাম। যেহেতু ওর বাবা ও মা প্রায় আমারই সমবয়সী তাই শ্রীজিতা আমায় কাকু বলেই ডাকত কিন্তু ওর মতন একটা সেক্সি সুন্দরীর কাছ থেকে কাকু শুনলে আমর মনটা খুবই খারাপ হয়ে যেত এবং নিজেকে খুব বয়স্ক মনে হত।
ধীরে ধীরে ফটো তোলার বিষয়ে ওর সাথে আলোচনা করতে করতে একদিন আমি বললাম, “শ্রীজিতা, আমরা ত ফটো তোলা নিয়ে আলোচনা করি, তখন তুমি আমায় কাকু বললে আমার কেমন যেন লাগে। তুমি যদি ঐ সময় আমার নাম ধরে তুমি বলে ডাকো তাহলে আমি খুব খুশী হব।”
শ্রীজিতা বলল, “ঠিক আছে কাকু, না মানে সৈকত, আমি তোমার নাম ধরে তুমি করেই কথা বলব কিন্তু বাবা মা অথবা অন্য লোকের সামনে তোমায় কাকু বলেই সম্বোধিত করব।” আমি বুঝলাম শ্রীজিতাকে পটানোর এইটা আমার প্রথম ধাপ, যাতে আমি সফল হয়েছি।
এরপর থেকে শ্রীজিতা প্রায় দিন আমার বাড়িতে ফটোগ্রাফী নিয়ে আলোচনা করতে আসতে লাগল। ও সোশাল মিডিয়ায় নিজের বিভিন্ন কিন্তু শালীন ভঙ্গিমায় ফটো পোষ্ট করত যেগুলো প্রত্যেকটাই আমি নিজের কাছে কপি করে রাখতাম এবং ছবিতেই ওকে আদর করে চুমু খেতাম।
একদিন অসাবধানতা বশতঃ ফটোগ্রাফী নিয়ে আলোচনা করার সময় শ্রীজিতার সামনেই আমার কম্প্যূটারে ওর সমস্ত ছবি বেরিয়ে আসল। আমি শ্রীজিতার কাছে খুবই লজ্জিত হলাম এবং ভয় পেলাম ও যদি আমার বাড়ির অথবা নিজের বাড়ির লোকেদের আমার এই কীর্তি জানিয়ে দেয় তাহলে বিপদ হয়ে যাবে।
আমি শ্রীজিতাকে কাউকে কিছু না জানাতে অনুরোধ করলাম, কিন্তু শ্রীজিতা আমায় বলল, “এই সৈকত, তুমি এত ভয় পাচ্ছ কেন? আমার এত ছবি তোমার কাছে থাকা মানে তুমি আমায় পছন্দ কর, এবং একটা যুবক একটা সুন্দরী যুবতীকে ভালবাসবে সেটাই ত স্বাভাবিক। মনে রেখ, ভালবাসায় বয়স কোনও বাধা হয়না। আমিও আজ তোমার কাছে স্বীকার করছি আমিও তোমায় ভালবাসি। এই দেখ, আমার ল্যাপটপে, সোশাল মিডিয়ায় পোষ্ট করা তোমার সমস্ত ছবি আমি কপি করে রেখেছি।”
শ্রীজিতার কথায় আমি যেন নির্বাক হয়ে গেছিলাম। ও নিজের ল্যাপটপে কপি করা আমার সমস্ত ছবি দেখাল তারপর নিজের দুহাতে আমার গলা জড়িয়ে ধরে নিজের মুখের উপর আমার মুখটা নিয়ে এসে মুচকি হেসে বলল, “কি, আমার কথায় বিশ্বাস হচ্ছেনা? দেখি তো, এইবার বিশ্বাস হয় কিনা।”
এই বলে আমার ঠোঁটের উপর ফুলের পাপড়ির মত নিজের ঠোঁটটা ঠেকিয়ে চুমু খেল। ওর নরম ঠোঁটের স্পর্শ পেয়ে আমি অন্য জগতে চলে গেলাম এবং শ্রীজিতাকে জড়িয়ে ধরে পরপর চুমু খেতে ও আদর করতে লাগলাম।
শ্রীজিতা নিজেই আমার কোলে উঠে বসল এবং বলল, “সৈকত, আমি যখন ঘরে পড়াশুনা করি তখন তুমি চুপিচুপি ছাদে উঠে আমার দিকে তাকিয়ে থাকো, তাই না?
আমি সবই জানি এবং তখন থেকেই আমি তোমার দিকে আকর্ষিত হই। আমি ইচ্ছে করেই ব্রা না পরে সামনের দিকে ঝুঁকে পড়াশুনা করি যাতে তুমি আমার যৌবনের ফূলগুলো দুধগুলো দেখতে পাও। আমি ইচ্ছে করেই মাঝে মাঝে আমার নাইটিটা অনেক উপরে তুলে দি, যাতে তুমি আমার মসৃণ দাবনাগুলো দেখতে পাও এবং আমার প্যান্টির ভীতর কি আছে দেখার জন্য উদ্গ্রীব হয়ে যাও।
হ্যাঁ, আমি নবযুবতী হলেও বহুবার আমার শারীরিক মিলনের অভিজ্ঞতা হয়ে গেছে, তাই তোমাকে আমার কৌমার্য নষ্ট করার সুযোগ দিতে পারলাম না কারন আমার সামনের ফ্ল্যাটে বাস করা আমার চেয়ে বয়সে ছোট কিন্তু খূবই সুদর্শন যুবক মনীশ অনেক আগেই আমার সতীচ্ছদ ফাটিয়ে দিয়েছে।
আমি মনীশকে আমার ছোট ভাইয়ের মতই মনে করতাম কিন্তু যেদিন আমি ওর বিশাল যন্ত্রটা প্রথম বার দেখেছিলাম, আমি নিজেই ওর কাছে চুদতে এগিয়ে গেছিলাম। মনীশ আমাকে সেদিন প্রথম বার চুদে খুবই আনন্দ দিয়েছিল এবং তারপর থেকে প্রায়দিন আমি ওর কাছে চুদছি।
এতক্ষণ অনেক বকলাম, এখন আমি তোমার কাছেও চুদতে চাই। তুমি রাজী আছ তো?”
আমি শ্রীজিতার কথার কি উত্তর দেব ভেবে পাচ্ছিলাম না। ফটোগ্রাফী নিয়ে আলোচনা করার অছিলায় এত সহজে আমার চেয়ে বয়সে ২০ বছর ছোট মেয়েকে ভোগ করতে পারব এটা যেন স্বপ্ন মনে হল।
আমি সাহস করে শ্রীজিতার জামার ভীতর হাত ঢুকিয়ে ওর মাইগুলো টিপতে লাগলাম এবং বললাম, “শ্রীজিতা, আমার অসাধারণ ভাগ্য তাই এই বয়সে স্বপ্নে দেখা তোমার মত কমবয়সি মেয়েকে চোদার সুযোগ পাচ্ছি। আমি তোমায় চুদতে সদাই রাজী। আজ এবং এখনই আমি তোমার ন্যাংটো শরীর চাই।”
Bangla Choti Online Story লেখক সুমিত রয়
বাংলা চটি কাহিনীর সঙ্গে থাকুন ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments