সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Buladii বাংলা চটি কাহিনী (BCK) 27-05-2016

 

উনিশ বছরের তরুণী একসাথে চারজনের চোদন খাওয়ার বাংলা চটি গল্প পর্ব – ১
নমস্কার বাংলা চটি কাহিনীর পাঠক ও পাঠিকাগণ। অনেক মেয়ে আছে যারা জোর জবরদস্তি ভালবাসে, তারা তাতেই বেশি সুখ পায়. তারা ছেলেদের উক্তত্ত করে বাধ্য করত তাকে জোর জবরদস্তি করে চুদতে আর তাতেই সে পরম তৃপ্তি পায়. ন্যাকামো মেরে বাঁধা দেবে, ছটফট করবে, চেঁচাবে চড় মারবে আরও কত কি করবে কিন্তু মনে মনে চোদাতে চাইবে। ছেলেরা ভাবে মেয়েটাকে ধর্ষন করেছে কিন্তু প্রকৃতার্থে মেয়েটায় সদিচ্ছায় ধর্ষিত হয়েছে সেটা তারা উপলব্ধি করতে পারে না. তেমনি একটি মেয়ে এক সাথে চারজনের চোদন খাওয়ার বাংলা চটি গল্প।
“পা দুটো শক্ত করে ধর “বলে জিন্সটা কোমোর থেকে নামিয়ে জাঙ্গিয়া থেকে শক্ত খাঁড়া বাঁড়াটা বের করে সঞ্জয়।
নিজেকে মুক্ত করার চেষ্টায় ছটফট করে করে রিমি. গলা ফাটিয়ে চিৎকার করে “বাঁচাআআও, ছাড় ছাড়, তোদের এত বড় সাহস, মাআআ গোওও …” বলে. জবাবে চারজন হাহা করে অট্টহাসিতে ফেটে পড়ে. রাস্তা থেকে রিমিকে মুখ চাপা দিয়ে তুলে এনেছে তিনতলা স্কুলের ছাদের উপরে তারা. এতটাই নির্জন এদিকটা আর প্রাচির দিয়ে ঘেরা যে হাজার চেঁচালেও সেটা নিচে পৌঁছাবেনা.
“মাগী কে নেংটো করে ফেল, “হিংস্র হিসহিসে গলায় বলে রমেশ. অনেকদিন থেকেই রিমির প্রতি লোভ তার. জামার নিচে ঢেকে থাকা ডাগোর ডোগর পাছার দোলা দেখে বাঁড়া খাড়া হয়ে যায় তার. এতদিন সঞ্জয়ের ভয়ে কিছু করার সাহস হয়নি আজ সুযোগ যখন এসেছে, তখন রিমিকে উলঙ্গ করার ইচ্ছা তার প্রথম সুযোগেই.
বরেন দুহাতে কাধ চেপে ধরে আছে , পরনের জামাটা টেনে হিচড়ে আগেই ছিড়ে নিয়েছে তারা স্কুলের ছাদের মেঝেতে চিৎ করে শুইয়ে পরনের লাল কামিজ উপরে তুলে ব্রেশিয়ার কাপ দুটো ঠেলে উপরে তুলে উদ্ধত ডাঁশা মাই উদলা করে সঞ্জয়. নিম্নাঙ্গে লাল লেগিংস পড়া দুপা দুদিকে টেনে ধরে রেখেছে রমেশ আর বিশ্বজিত.
দু পায়ের ফাঁকে বসে লেগিংসের এলাস্টিক ধরে প্যান্টি সহ নিচে নামায় সঞ্জয়. প্রেম করে রিমি তার প্রেমিক তারই সহপাঠী নরেশ, তার সাথে যৌনতার অ আ ক খ শেষে এখন নিজেই রিডিং পড়া ধরেছে সে, পাক্কা চোদন খোর হয়ে উঠেছে সে. এছাড়া কলেজের ভাইস প্রিন্সিপাল সাহেবও তাকে স্নেহ করেন আর কি কি করেন তা অবস্য জানি না। স্ত্রী বেড়াতে গেলে মাঝে মাঝে তাকে রান্না করে দিয়ে আসে রিমি, দুপুরবেলা নির্জনে যুবতী ছাত্রী অনেক সময় উঠে পড়ে তার বিছানায়. টেনে লেগিংস আর তলে পরা লালপ্যান্টিটা উরুর মাঝামাঝি নামিয়ে ফেলে সঞ্জয়.
উনিশ বছরের তরুণী রিমির ফোলা গুদ সম্পুর্ন নির্বাল পরিষ্কার করে কামানো ওখানে. মুখ থেকে থুঃ করে একদলা থুতু নিয়ে বাঁড়ার ডগাটা ভিজিয়ে নেয় সঞ্জয়, বাম হাতের দু আঙুলে রিমির গুদের পুরু কামানো ঠোঁট দুটো চিরে ধরে গোলাপি ছেঁদায় বাঁড়ার মাথাটা লাগিয়ে চাপ দিয়ে ঢুকিয়ে দেয় ভেতরে.
নাআআআআআ…. গলা ফাটিয়ে চেচিয়ে ওঠে রিমি.
“চেঁচা মাগী, যত ইচ্ছা চেঁচা দেখি তোর কোন নাং তোকে বাঁচাতে আসে. “দুহাতে রিমির বুক টিপে গুদেতে খাড়া বাঁড়ার গোত্তা দিতে দিতে বলে সঞ্জয়.
“আমাকে ছেএএড়ে দাওও, দোহাই লাগে আমাকে নষ্ট করোওওঅঅনা…” কাঁদতে কাঁদতে বলে রিমি. অনেকদিন ধরেই রিমিকে চোদার জন্য পিছনে লেগে ছিলো সঞ্জয়. এলাকার বখা ছেলে ক্লাস এইট পর্যন্ত পড়ে আর পড়া হয়নি. কাজ বলতে নেশাভাঙ করা আর বাপের হয়ে গুণ্ডামি. বাপ পার্টির উচ্চ পর্যায়ের নেতা.
স্কুল মাষ্টারের মেয়ে রিমি শ্যামলা মাঝারী উচ্চতা, বেশ ভালো ফিগার টাইট জামার উপর ডাঁশা গোলগোল মাই উঁচু হয়ে থাকে ডাগোর পাছা. স্থানিয় কলেজে বিএ পড়ে. বেশ ভালো গান করে এলাকার সাংস্কৃতিক অঙ্গনে বেশ নাম ডাক. লম্পট সঞ্জয় পথে ঘাটে প্রেম নিবেদন করত রিমিকে . সে বিএর ছাত্রী ভালো গান জানার কারনে এলাকায় বেশ নামডাক, সঞ্জয়ের মত এইট পাশ লম্পট কে পাত্তা দেয়ার প্রশ্নই আসে না তার. ফলে সঞ্জয় চলতে পথে কিছু বলতে গেলেই একটু বেশিই প্রতিক্রিয়া দেখাতো রিমি.
বাপ এলাকার নেতা সে একমাত্র আদরের ছেলে একদিন একা পেয়ে রিমির হাত চেপে ধরেছিলো সঞ্জয়. জবাবে ঠাই করে গালে চড় মেরেছিলো রিমি ব্যাস আগুন ধরে গেছিলো সঞ্জয়ের মনে.
“মাগীর দেমাগ যদি না ভাঙি তাহলে আমার নাম সঞ্জয় না, ” গালে হাত বোলাতে বোলাতে বলেছিলো সে.
মাঝে মাঝেই কালচারাল প্রোগ্রাম থাকে রিমির বেশ রাত হয় বাড়ি ফিরতে. অনেক সময় সঙ্গী থাকে অনেক সময় একা. মফস্বল এলাকার মেয়ে সবাই সবার চেনা তাই খুব একটা ভয় করতো না রিমি. শহর থেকে বাড়ীতে আসার পথে একটা স্কুল পড়ে সন্ধ্যার পর বেশ নির্জন থাকে আশেপাশে. সেখানে স্কুলের দারোয়ান কে টাকা দিয়ে বাড়ী পাঠিয়ে সন্ধ্যের পর ঘাটি গেড়ে অপেক্ষা করে সঞ্জয় তার দলবল নিয়ে .
প্রথম দুদিন সঙ্গে লোক থাকায় ব্যার্থ হলেও আজ তৃতীয় দিন একাই ফিরছিলো রিমি. পথের ধারে ওৎ পেতে ছিলো সঞ্জয়রা. স্কুলের সামনে পৌছাতেই মুখ চেপে ধরে চারজন পাঁজাকোলা করে তুলে নিয়ে এক লহমায় তুলে ফেলে স্কুলের ছাদে. উপরে এনে মুখ থেকে হাত সরাতেই  “কি চাই তোদের, ভালো চাসতো যেতে দে আমাকে ” গলায় তেজ এনে বলে রিমি. আসন্ন আক্রমনের ভয়ে কেঁপে উঠলে কারন এক সাথে চার জন হয়ত সে আশা করেনি.
“সেদিনের কথা মনে আছে, গালে চড় মেরে ছিলিস আর বলে ছিলিশ আমার মত লম্পট ছেলের সাথে তুই মেলামেশা করবি না আর যদি ক্ষমতা থাকে তো জোর করে, করে দেখা্‌ আজ তোকে জোড় করেই করব দেখি তুই কি করিস” গালে হাত বুলিয়ে বলে সঞ্জয়.
অসভ্যতা করলে আবার দেব, বলে চলে যেতে উদ্যত হতেই খপ করে তার হাত চেপে ধরে সঞ্জয়. আবার সঞ্জয়ের গালে চড় দিতে চায় রিমি জবাবে তার কোমোর ঝাপটে ধরতেই বাআআচাআও…বলে গলা ফাটায় মেয়েটা. জবাবে বাকি তিনটি ছেলেও হামলে পড়ে অসহায় মেয়েটার উপর. ধস্তাধস্তি রিমির জামা ধরে টান দেয় তিনজন.
পালাতে চেষ্টা করে রিমি কিন্তু ছাদের দরজার কাছে বিশ্বজিত পাহারা দেয়ায় সে চেষ্টাও ব্যার্থ হয়. একসময় রমেশ আর সঞ্জয় ধরে ফেলে তাকে টেন হিচড়ে নেয় ছাদের জলের ট্যাঙ্কির কাছে রমেশর গালে নখ দিয়ে আঁচড়ে দেয় রিমি হাত পা ছুঁড়ে কিল ঘুশি মেরে চেষ্টা করে মুক্ত হতে. চটাশ করে তার গালে চড় দেয় সঞ্জয় ফড়াৎ করে জামাটা ছিঁড়ে ফেলে দুই টানে.
চিৎ করে জলের ট্যাঙ্কির পাশে তাকে পেড়ে ধরে দুজন মোটাসোটা বরেন দুহাতে তার কাধ চেপে ধরে ছাদের সাথে তাকে ঠেঁসে ধরে. পরনে টাইট ফিটিং কামিজ রিমির দুধ দুটো যেন ফেটে বেরুবে. কামিজের দুপাশে কাটা টাইট লেগিংস পরা উরুর গোলগাল গড়ন ছেলেদের লালসা আরো বাড়িয়ে তোলে. দু মিনিটেই শেষ হয় সঞ্জয় রিমির গুদেতে বির্যপাত করে টান দিয়ে বের করে নেয় বাঁড়া.
এর মধ্যে কাঁধ ছেড়ে দিয়েছে বরেন, সঞ্জয় উঠতেই তাড়াতাড়ি রিমির উরুর ফাঁকে যেয়ে বসে রমেশ. সঞ্জয়ের কার্যক্রমের সময়ই নিজেদের প্যান্ট খুলে ফেলেছে সে অপর দুজনার উচ্ছিষ্ট হবার আগেই রিমির সদ্য বাসী হওয়া যন্ত্রটা যাতে খেলা যায় সেজন্য প্রথম থেকেই তক্কে তক্কে ছিল সে. সঞ্জয় উঠে যেতে রমেশকে উরুর ফাঁকে বসতে দেখে উঠে পড়ে রিমি. মুক্তি পাবার জন্য আর এক দফা ধস্তাধস্তির পর্যায় শক্ত হাতের উল্টা পিঠ দিয়ে সজোরে তার গালে চড় মারে রমেশ.
“মাগো” বলে এলিয়ে পড়ে হিতে বিপরীত হয়ে যাবে বেশি বাড়াবাড়ি করলে বুঝে নিশ্চুপ থাকার সিদ্ধান্ত নেয় রিমি. উরুতে নামানো লেগিংস আর প্যান্টিটা টেনে খুলে ফেলে নিম্নাঙ্গ উলঙ্গ করে রমেশ.
এই বাংলা চটি গল্পের শেষটুকু একটু পরেই পোস্ট করছি …..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments