সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 11-05-2016

 

মধ্যবয়স্কা প্রতিবেশি কাকি চোদার Bangla choti golpo প্রথম পর্ব
নমস্কার বাংলা চটি কাহিনীর পাঠক ও পাঠিকাগণ। নামটা না হয় নাই বললাম আমি কলকাতাবাসী। আমার কাছে কাম ই ধ্যান কাম ই জ্ঞ্যান তবে অল্প বয়স্ক মেয়েদের চেয়ে বয়স্ক মেয়ে বউদের বেশি পছন্দ করি তা বলে বুড়ি টুড়ি নয় মধ্যবয়স্কা।
এখন মূল গল্পে আসা যাক। তখন আমি বেসরকারি কলজে স্নাতকতা করছি , ঘটনাটা বছর কানেক আগের। আমি প্রায়ই পর্ণ ভিডিও দেখে বাঁড়া খেঁচতাম। রাস্তায় বয়স্ক মহিলা মানে মাসি কাকি ও বৌদির দেখতাম আর তাদের ভেবে পরে খেঁচতাম। আমাদের বাড়ির পাশে এক সদ্য বলতে গেলে দু তিন বছর বিয়ে হয়েছে এমন এক দম্পতি থাকত। স্বামী একটা প্রায়ভেট কোম্পানিতে কাজ করে আর স্ত্রী গৃহবধূ।
দুজনের বয়স ৩০-৩৫ এর মধ্যে হবে। যায়হোক আমার এই গল্পের নায়িকা খুবই সেক্সি যে কোনও পুরুষের বাঁড়া খাঁড়া হয়ে যাবে যদি না তিনি ধ্বজভঙ্গ হন। তার বুকের সাইজ ৩৮ডি যা আমি পরে জানতে পেরেছিলাম। তাদের একটি এক বছরের সন্তানও আছে।
বাচ্চা আমি খুব ভালবাসি, তাদের সঙ্গে সময় কাটাতে ও খেলতে ভালবাসি। কাজেই তাদের সাথে আমার ঘনিষ্ঠতা খুব সহজেই হয় কারন তাদের সন্তানের সাথে আমি প্রত্যেকদিন বিকেলবেলায় খেলা করতাম। ধীরে ধীরে দিনের অধিকাংশয় ওদের সাথে কাটত।
যদিও আমি আশক্ত মধ্য বয়স্ক মহিলাদের প্রতি কিন্তু তবুও কেন জানি না শর্মিলাকে, ও আমি তো আপনাদের গল্পের নায়িকার নাম বলতে ভুলে গিয়েছিলাম – যায়হোক আমার এই গল্পের নায়িকার নাম শর্মিলা।
এক সোমবারে আমি কলেজে যায়নি কারন আমি ক্লান্ত ছিলাম আগের দিন সারারাত পড়ে। শর্মিলা কাকির বর রোজ সকাল ৭ টায় বেড়িয়ে যায় আর ফেরে সেই রাত দশটায়। সকাল ৯ টায় ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে ঘরের টুকটাক কাজ করে তাদের বাড়ি যায় বাচ্ছাটার সাথে একটু খেলতে। আমি কোনদিনও নক করে তাদের ঘরে ধুকিনি আর সেদিও তাই নক না করে সোজা ঘরে ঢুকে গিয়ে বাচ্ছাটাকে খুজতে থাকি।
বেডরুমে ঢুকতে গিয়েই আঁতকে গেলাম – কাকি তার সন্তানকে তার বুকের দুধ খাওয়াচ্ছেন। তার ডান দিকের মাইটা বেড় করা আর নিপেলে মুখ দিয়ে বাচ্চাটা চুক চুক করে দুধ টানছে। কেন জানিনা সেদিন কাকির খোলা মাই দেখে আমি কেমন জানি হয়ে গিয়েছিলাম। এক ইঞ্চিও নরার ক্ষমতা নেই ঠায় দাড়িয়ে রইলাম সেখানে আর অপলক দৃষ্টিতে দুধ চোষা দেখছি।
আমার দিকে চোখ পরতেই কাকি তার মাইটা ঢাকা দিয়ে দিলেন তার কাপড় দিয়ে।
হকচকিয়ে আমিও সরি বলে বেড়িয়ে গেলাম তার ঘর থেকে। আবার দুপুরের দিকে তার বাড়িতে গেলাম বাচ্ছাটার সাথে খেলতে। প্রায় এক ঘণ্টার মত আমার সাথে খেলার পর বাচ্চাটা ঘুমিয়ে পড়ল। আমি কাকির কাছে গিয়ে বললাম – সরি কাকি। আমার নক করে ঢোকা উচিৎ ছিল।
শর্মিলা কাকি একটু হেঁসে বলল – ঠিক আছে, এর জন্যও সরি বলতে হবেনা।
শুনে একটু স্বস্থি পেলাম। সেই দিন থেকে তার প্রতি আমার দ্রিস্তিভঙ্গি বদলাতে লাগলো। ছকের সামে পেলেই তার মাই ও নাভি দেখতাম। অনেকবার কাকি সেটা লক্ষ্য করলেও মুখে কিছু বলেনি। আর তাই আমি ইচ্ছে করেই রোজ বাচ্চাটাকে দুধ খাওয়ানর সময় তার সামনে এসে উপস্থিত হতাম তাই খোলা মাই দেখার জন্যও।
এবার আমার মনে তাকে ভোগ করার ইচ্ছা জন্মাল। ভাবলাম একবার চেষ্টা করে দেখায় যাক না ভাগ্য সাথ দেয় কিনা। আমি ধীরে ধীরে তার সাথে আরও মেলামেশা শুরু করি, বাজে বাজে ইয়ার্কি ঠাট্টাও মারতে শুরু করি। প্রথম প্রথম একটু ভুরু কুচকালেও পরে হেঁসে ফেলত।
মনে মনে ভাবলাম কাকি টোপ গিলছে কিন্তু পরে অবস্য বুঝতে পেরেছিলাম যে কাকিও আমায় টোপ দিচ্ছিল। পরে এও জানতে পেরেছিলাম যে কাকি আমায় আসতে দেখলেই মাই খুলে বাচ্চাটাকে দুধ খাওয়াত যাতে আমি তার তার মাই উপভোগ করতে পারি। একদিন –
আমি – কাকি আমার মনে একটা বিশয়ে একটু কৌতূহল আছে তুমি কি সেটা দূর করতে পারবে?
কাকি – হ্যাঁ বল কি ব্যাপার।
আমি – আমার ওপর কিন্তু রাগ করতে পারবে না বা আমার সাথে কথা বলাও বন্ধ করতে পারবে না কিন্তু
কাকি – ঠিক আছে আগে তো শুনি তার পর না হয় দেখব চিন্তা করে
আমি – ঠিক আছে। আচ্ছা কাকি তোমার বুকে কি করে দুধ আসছে, আমাকে বোঝাতে পারবে একটু
কাকি – কি! তুই কি পাগল হয়ে গেলি। তোর সাহস হল কি করে আমাকে এসব কথা জিজ্ঞেস করার
আমি – সরি কাকি ভুল হয়ে গেছে। মনের মধ্যে এটা নিয়ে কৌতূহল ছিল তাই তোমায় জিজ্ঞেস করেছিলাম
কাকি – দাড়া তোর বাবা মাকে বলছি তোর কউতুহলের কথা
আমি – না কাকি প্লীজ তোমার পায়ে পড়ি এসব তুমি বাবা মাকে বলতে জেওনা প্লীজ। যা বলবে তাই করব কিন্তু বাবা মাকে প্লীজ তুমি কিছু বলনা।
কাকি – তাহলে যা বলব তাই করবি তুই
আমি – হ্যাঁ কাকি যা বলবে তাই করব
কাকি – তোর কোনও মেয়ে বন্ধু আছে?
আমি – না কাকি
কাকি – তাই তুই তোর কৌতূহলের ব্যাপারে আমায় জিজ্ঞেস করেছিস, তাই না রে?
আমি – হ্যাঁ কাকি
কাকি – তুই বুকের দুধ কোনদিনও টেস্ট করিস নি?
আমি তার প্রশ্নে ঘাব্রিয়ে গিয়ে বললাম – না কাকি
কাকি – টেস্ট করে দেখতে চাস?
আমি – হ্যাঁ, কিন্তু কি ভাবে? আমাকে কে তার বুকের দুধ খাওয়াবে?
কাকি – আমি খাওয়াবো তোকে, কিন্তু কাওকে এই কথা তুই বলতে পারবি না, মনে থাকবে?
আমি – হ্যাঁ কাকি মনে থাকবে। আমি প্রমিস করছি এই কথাটা গোপন থাকবে তোমার আর আমার মধ্যে
কাকি – ঠিক আছে আমার পেছন পেছন আয় আর এখন থেকে আর কাকি ডাকবি না নাম ধরে ডাকবি বুঝলি
আমি উত্তর না দিয়ে কাকির পেছন পেছন তার বেডরুমে গেলাম। কাকি বিছানায় বসে আমাকে তার কাছে ডাকল। যদিও বা এতদিন ধরে তার সঙ্গ পাওয়ার চেষ্টায় ছিলাম কিন্তু এখন তার নিমন্ত্রণ পেয়ে একটু ঘাব্রিয়ে গেলাম। নার্ভাস অবস্থায় তার পাশে গিয়ে বসলাম। কাকি আমার নারভাস্নেস অনুভব করতে পেরে বলল – নার্ভাস হওয়ার কি আছে, আয় আমার কোলে মাথা রেখে শুয়ে পর।
আমি তার কথা মত বাধ্য ছেলের মত তার কোলে মাথা রেখে চোখ বন্ধ করে উপরের দিকে মুখ করে শুয়ে পরলাম।
আমার চোখ বন্ধ দেখে কাকি বলল – কি রে চোখ খোল এবার। চোখ খুলতেই চোখের সামনে দুটো বড় বড় ঝুলন্ত মাই দেখে প্রথমে একটু অবাকই হয়ে ছিলাম।
নে যেটা খুশি সেটা খা – বলেই একটা মাই হাতে নিয়ে বোঁটাটা আমার মুখের কাছে এনে ধরল। আর আমি বোঁটাটা মুখে পুরে বাচ্ছাদের মত চুষতে লাগলাম। চুষতেই দুধের ধারা আমার মুখ ভর্তি করে দিল। গত গত করে গিলে নিলাম কাকির দুধ। দুধে চোসানি পরতেই কাকি গুঙ্গিয়ে উঠল – হ্যাঁ চোষ ভালো করে চোষ , সবই তোর – আমার বাঁড়াটা প্যান্টের ভেতর শক্ত হয়ে দাড়িয়ে গেল।
কাকি সেটা লক্ষ্য করে হাত বাড়িয়ে আমার বাঁড়াটা ছুঁয়ে বলল – ইস দুষ্টুটা এর মধ্যেই শক্ত হয়ে উঠেছে।
একটু টিপল, লাফিয়ে উঠলো কাকির হাতের ছোঁয়ায় যেন জেগে উঠলো , মুখটা তুলে আমার দিকে তাকিয়ে ফিক করে হাসল।
বাকিটা পরের পর্বে …..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments