সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 27-08-2015

 

বাংলা চটি গল্প – সোনা, তুমি কি জান আজ আমি তোমাকে কি ভাবে চুদবো?
না, কি ভাবে বলনা।
আজ আমি তোমার চোখে কাপড় বেঁধে তোমায় চুদবো। তুমি আমায় দেখতে পাবেনা শুধু অনুভব করবে আমায় তোমার কল্পনার জগতে। তোমার হাত দুটোও সোফার সাথে বেঁধে আটকে রাখব হবে কিন্তু যাতে তুমি তোমার চোখের পট্টিটা খুলতে না পার তোমার ইচ্ছা মত।
কি? আমার চোখ আর হাত দুটো বেঁধে রেখে চুদবে আমায়?
তোমার ভয় করছে না?
ভয় করবে কেন? আমি কামজ্বালায় ছটফট করব কিন্তু তোমায় জরিয়ে ধরতে না। আমার হাতগুলো নিস্ফিস করবে তোমায় ধরতে কিন্তু পারবনা। একঘর আইডিয়া। আমার তো বেশ মজার ও রোমাঞ্চকর মনে হল ব্যাপারটা।
মজার? ও রোমাঞ্চকর।
হ্যাঁ, বেশ উত্তেজক।
দুজনে দুজনকে ধরে চুমাচামি করলাম।
ঠিক আছে তাহলে তুমি তৈরি যখন তাহলে খেলা শুরু করা যাক।
হ্যাঁ, আমি তৈরি।
তাই শুনে আমি আমার পকেট থেকে একটা বড় স্কার্ফ বের করলাম।
স্কার্ফটা তার চোখে বেঁধে দিলাম, হাত দুটো এক সাথে করে দরি দিয়ে বাঁধলাম।
ওইদিকে একটু ঘোর, হ্যাঁ এবার ঠিক আছে।
তারপর তাকে সোফায় শুয়ে দিয়ে দরির মাথাটা জানলার গ্রিলের সাথে বেঁধে দিলাম।
এই ভাবে কি সেক্স করতে বেশি মজা হবে?
করেই দেখো না মজা পাও কিনা।
কে জানে তোমার মাথায় কি ঘুরছে?
একটু পরেই বুঝতে পারবে আমার মাথায় কি ঘুরছে।
বলেই সোফায় গিয়ে তার গুদের সামনে বসলাম। তার পা দুটো দিকে করে দিলাম। মিনি ফ্রক পরাতে তার পা দুটো ফাঁক করতেই গোলাপি রঙের প্যান্টিতে ঢাকা গুদটা ফুটে উঠল। আস্তে আস্তে তার ফ্রকটা কোমরের ওপর তুলে দিয়ে তার প্যান্টি ঢাকা গুদের চারপাশে হাত বোলাতে লাগলাম।
ছিপছিপে পাতলা শরীরে ভারী স্তন তাকে আরো মোহময়ী করে তুলেছে। পুরা টিউন করা ফিগার। একদম তাজা এবং পুরু স্তন।। বগলে পাতলা কালো চুল দুধ দুটো খুবই সুন্দর। খয়েরী রঙের বোঁটা সহ ভারী ভারী দুধ দুটো একদম খাড়া হয়ে আছে। ভারী স্তন আর নিতম্ব আমাকে পাগল করে দেয়।দুহাতে ওর মুখ ধরে ঠোঁটের উপর ঠোঁট চেপে ধরি। ও তার গরম জিভটা ঢুকিয়ে দেয় আমার মুখের ভেতর। চুমু দিতে দিতেই একটা হাত রাখি ওর ডান দুধের উপর। নিচে ব্রা নেই। বোঁটা একদম খাড়া হয়ে আছে। নরম গোল দুধ। চাপতে থাকলাম। এক হাতে বাম দুধ টিপতে টিপতে ডান দিকের বোঁটা মুখে নিয়ে চুষতে থাকি।
লোমে ভরা গুদের ভেতর আঙ্গুল ঢুকিয়ে দি। ভেজা ভেজা ঠোট আর নরম ঘাসের মতো ছোট ছোট বাল।আমি ভোদার মধ্যে ঠোট ঠেকিয়ে চুষতে শুরু করে দিলাম….জিব্বা নাড়িয়ে নাড়িয়ে চাটতে লাগলাম…আঙ্গুল ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলাম….গুদ চুষতে চুষতে একনজর ওর দিকে তাকিয়ে দেখি..চোখ বন্ধ করে জোরে জোরে নিশ্বাস ফেলছে আর ঠোট কামরাছে আর গোঙাচ্ছে.
বুঝতে পারলাম এতাই ঠিক সময় আসল খেলা শুরু করার।
আমি একটু বাথরুম থেকে আসছি।
তোমার কি দেরি হবে?
না, যাব আর আসব।
ঠিক আছে। বেশি দেরি করোনা আমি আর পারছি না।
আমি ঘর থেকে বেড়িয়ে মেইন দরজা খুলে বাইরে অপেক্ষারত দাদাকে চুপিসারে ঘরে ঢুকিয়ে নিলাম।
আশাকরি এবার বুঝতেই পারছেন যে এই গল্পের দুটো নায়ক এক আমি রনি আর একজন হল আমার দাদা বনি। আর গল্পের নায়িকা হল আমার বান্ধবী বা প্রেমিকা মিস. প্রনিতা। আমার ও প্রনিতার প্রথম সেক্সের কথাটা পরে অন্যদিন বলব।
দাদা চুপচাপ ঢুকে পর কোন আওয়াজ করিস না। ওই দেখ সোফাই মালটা কেমন খাবি খাচ্ছে গুদ কেলিয়ে।
আমার পায়ের শব্দ শুনে প্রনিতা বলে উঠল “ তুমি এসেছ”।
হ্যাঁ, এই তো সোনা আমি এসে গেছি। আমি তৈরি।
আমিও তৈরি, কখন থেকে তোমার বাঁড়ার অপেক্ষায় পরে আছি।আমার সোনা তারিতারি কাছে আস আমি আর পারছি না। আমি তোমায় চাই। আমাকে চদ।
এক মিনিট।
এদিকে আমি তার সাথে কথা বলে যাচ্ছি আর অন্যদিকে দাদা তার পরনের জামা প্যান্ট জাঙ্গিয়া সব খুলে পুরো উলঙ্গ হয়ে নিজের শক্ত বাঁড়াটা হাতে নিয়ে কচলাতে শুরু করে দিল। আর বাঁড়া বাবাজির কি দোষ বলুন শক্ত হবেই বা না কেন। চোখের সামনে অর্ধ উলঙ্গ একটা তরুণী মেয়ে তার পা দুটো ফাঁক গুদ কেলিয়ে শুয়ে বাঁড়া ঢোকাবার জন্য আমন্ত্রন জানাচ্ছে।
এক দলা থুতু মুখ থেকে বের করে দাদা তার বাঁড়াটাতে মাখিয়ে প্রনিতার গুদের কাছে নিয়ে এল।
পেছন থেকে প্রনিতাকে বললাম “ কি সোনা ঢোকাবো এবার”।
কখন থেকে তো বলছি বাঁড়াটাকে ঢোকাতে। তুই বাড়া ভরে চোদ, না হলে এই জালা কমবে না ।
দাদাকে চোখে ইশারা করে তার বাঁড়াটাকে প্রনিতার গুদে ঢোকাতে বললাম।
দাদা প্রনিতার একটা পা হাতে ওপরে তুলে ধরে আরএকটা হাত হাত দিয়ে বাঁড়াটাকে গুদের মুখে ধরে বাঁড়ার মাথাটা ঢুকিয়ে দিল প্রনিতার গুদে।
আর দাদার ঠিক পেছনে দাড়িয়ে দাদার হয়ে আমি কথা বলতে লাগলাম যাতে সে বুঝতে না পারে আমি না দাদা ওকে চুদছে।
মাগী আজ চুদে তোর পেট করে দেব শালি।
দে শালা গুদখেকো তাই দে। তোর বাড়া আমার গুদে ভরে চোদ।
আয় চুদি, বলে যাচ্ছি আর দাদা প্রনিতার গুদে বাঁড়াটা ঠেকিয়ে আস্তে আস্তে চেপে গোটা বাঁড়াটাই গুদস্ত করে দিল।
বাঁড়াটা ঢুকতেই প্রনিতা বলল “ বাঁড়ায় কি জাপানি তেল মাখিয়ে এলি, বাঁড়াটা একটু মোটা মোটা লাগছে?”।
প্রনিতার কোমর নড়ানো দেখে বুঝতে পারলাম যে মাগী দাদার বাঁড়াটাকে নিজের গুদ দিয়ে দলাই মালাই করছে। আর তাই দেখে আমি বললাম “ আরে কি করছিস বাঁড়াটাকে গুদ দিয়ে কি ভাবে চাপছিস কেন। আমি তো পাগল হয়ে যাব। হ্যাঁ চাপ মাগী চাপ গুদের যত জোর আছে তা দিয়ে চাপ। হ্যাঁ … হ্যাঁ ঠিক এই ভাবে”।
দে, আমাকে ভাল করে চুদে দে, নাহলে তোর বাঁড়াটাকে চিবিয়ে খাব। চোদ আমাকে, আরও জোরে জোরে ঠাপিয়ে চোদ। গুদের সব জল আজকে তোর খসাতেই হবে।
মাগী এখন বুঝতে পারেনি যে আমি নয় আমার দাদা ওকে চুদছে।
দাদা আমায় ইসারায় বলল যে প্রনিতাকে কুত্তাচোদা চুদবে।
আমি দাদাকে বাঁড়াটা বের করে নিতে বললাম।
বাঁড়াটা বের করতেই প্রনিতা বলে উঠল “কি রে বের করে নিলি কেন?”।
তোকে আমি কুত্তাচদা চুদব।
প্রনিতা কথামত কুত্তার মত পোঁদটা উঁচু করে চার হাতেপায়ে সোফার ওপর বসল। আর তেমি দাদা প্রনিতার কোমরের দু পাসে হাত দিয়ে কোমরটা ধরে তার খাঁড়া বাঁড়াটা প্রনিতার গুদে ঢুকিয়ে কুত্তাচোদা করতে লাগল।
আমি এবার তার চোখ থেকে স্কার্ফটা সরিয়ে দিইয়ে বললাম “এবার চোখ খুলে আমায় দেখো”।
আমাকে তার পাসে বসে থাকতে দেখে ঘাব্রিয়ে গেল।
প্রনিতা ভাবছে আমি তার সামনে বসে আছি তাহলে পেছনে তার গুদে বাঁড়াটা কার??”
হ্যাঁ বাঁড়াটা আমার নয়।
শুনেই গুদ থেকে বাঁড়াটা বের করে সোফায় শুয়ে পরে ঘার ঘুরিয়ে দেখে আমার দাদাকে।
এটা কে?
বনি
বনি???
আমার দাদা। আমাদের সব কিছুই এক বাঁড়ার সাইজ বল বা হাইট বল। আমরা সব কিছু দুজনে শেয়ার করি। তাই তোমাকেও শেয়ার করলাম। খারাপ পাওনি তো সোনা আমার। আমি জানি তুমি এতে খারাপ পাবেনা। তোমার মত আধুনিকা সেক্সি মেয়ের কাছে এটা কোন ব্যাপার না। বার খাইয়ে দিলাম।
ওকে কিছু বলার সুযোগ না দিয়ে এসব বলে ওকে শান্ত করে দিলাম।
তোমার কি খারাপ লাগল দাদাকে দিয়ে চোদাতে? সত্যি করে বল। আমার তো মনে হয় তুমি খুব মজা পেয়েছ দাদাকে দিয়ে চুদিয়ে। তাহলে দাদাকে চুদতে দাও। একবার যখন দাদা তোমার গুদে বাঁড়া ঢুকিয়েছে বেচারাকে মালটাও খালাশ করতে দাও।
দাদা এতখন চুপ থাকার পর প্রনিতার প্রসংশা করতে শুরু করে আর সেই সব প্রশংশা শুনে প্রনিতা গলে গিয়ে চেঁচিয়ে বলল “অনেক হয়েছে বোকাচোদা, আমার হাত দুটো খুলে দে এবার। দেখ এবার তোর দাদাকে আমি কি ভাবে চুদবো”।
বলেই প্রনিতা দারিয়ে থাকা দাদার গায়ে তার পা দিয়ে বোলাতে লাগল। বাঁড়াটায় পা দিয়ে সুরসুরি দিয়ে বাঁড়াটাকে শক্ত করে দিল। তারপর আমার দাদাকে প্রনিতা ঠেলে সোফার ওপর বসিয়ে দিল। তারপর দাদার মুখোমুখি হয়ে দাদার বাঁড়াটা হাতে নিয়ে গুদের মুখে সেট করে বাঁড়ার ওপর বসে পরে বাঁড়ার উপরে জোরে জোরে লাফ-ঝাঁপ করতে লাগল। প্রনিতা উপর থেকে ঠাপ মারছে, দাদাও আস্তে আস্তে তলঠাপ দিচ্ছে আর প্রনিতার মাইয়ের বোঁটাগুলো একটু একটু করে আঙ্গুলে ডগা দিয়ে বোলাতে লাগল।
প্রনিতার কাণ্ডকারখানা দেখে আমি উত্তেজিত হয়ে পরলাম।
দাদাঃ কি টাইট রে গুদটা ভাই। বেশি চুদিস নি মনে হচ্ছে।
প্রনিতাঃ অনেক হয়েছে দাদা ভাইয়ের খেলা এবার আমার খেলা শুরু। বর্তমান সময়টাকে দুজনে উপভোগ করি”।
বলে প্রনিতা আবার দাদার ঠোঁট দুটো চুষতে শুরু করল। দাদাও সাড়া দিল।
প্রনিতা পা দিয়ে লাথি মেরে আমাকে সোফাই ওর পাসে বসতে বলল। আমি তার পাসে সোফাই গিয়ে বসলাম। প্রনিতা দাদার বাঁড়ার ওপর বসে নিজের জিবটা বের করে কুত্তাদের মত আমার সারা মুখ চাটতে লাগল। একটা মাই আমার মুখে পুরে দিল চোসার জন্য।
এবার দাদা ওর পাছা দুটো ধরে ওঠা নামা করাতে শুরু করল।
দাদা আনন্দে বলে উঠল “ সত্যি একটা মাল বটে। মাগীটার গুদে বাঁড়া ঢুকিয়ে জীবন সার্থক হয়ে গেল আমার”।
দাদার মুখে প্রশংসা শুনে প্রনিতা উত্তজিত হয়ে বলল “ চোদ বোকাচোদা ভাল করে চোদ। মন প্রান ভরে চোদ”।
কিছুখন এই ভাবে চোদাচুদির পর প্রনিতা দাদার বাঁড়াটা গুদে রেখে ঘুরে বসে দাদার বুকে পিঠ রেখে দুহাতে আমাদের দুজনের চুলের মুঠি ধরল। আমার মুখটাকে নিজের একটা মাইয়ের ওপর চেপে ধরে দাদার বাঁড়ার ওপর ওঠা নামা শুরু করে দিল। চোদন সুখে গোঙাতে লাগল।
সে এক দৃশ্য বটে, দু ভাইয়ের দুই মাথা প্রনিতার নিজের দুই মাইয়ের ওপর চেপে ধরে কোমর নারিয়ে নারিয়ে গুদ তুলে তুলে চোদন খাচ্ছে।
আমি আমার একটা হাত দিয়ে প্রনিতার গুদের ক্লিটোরিস ডলতে ডলতে একটা মাই চুষতে লাগলাম। প্রনিতার সারা শরীরে বিপুল বেগে বিদ্যুৎ বইতে লাগলো।
পক পক পচ পচ আওয়াজ হয়। গুদ থেকে হলকা বের হচ্ছে। বিচীর গা বেয়ে গ্যাজলা সোফায় এসে পড়ছে,ফচ-ফচর শব্দ তার সঙ্গে গোঙ্গানী,উ..ম…উ-ই-স…উম-উ-ই-স…পাগলের মত পাছা নাড়িয়ে ঠাপাতে থাকে।সব লণ্ডভণ্ড করে দেবে যেন একটা ক্ষেপা গরু।হঠাৎ শরীরের কল-কব্জা যেন বিকল হয়ে পড়ে। ঠাপের গতি কমে আসে, খানিক বাদে প্রনিতা গোঁ গোঁ করতে করতে জল খসায়। দাদাকে বলে, “তাড়াতাড়ি মাল ছাড়বে না কিন্তু। আমাকে আজ অনেকক্ষণ আনন্দ দিতে হবে। ভাল করে ঠাপাও আমাকে। আচ্ছা করে করো ,আমার গুদে যে এখন আগুন জ্বলছে। আমি আবার জল খসাবো।”
প্রায় আধাঘন্টা হয়ে গেছে প্রনিতা ওঠানামা করছে কিন্তু কোন ক্লান্তি নেই অবিরাম ঠাপিয়ে চলেছে দাদার বাঁড়াটাকে। দাদাও নিছ থেকে ঠাপিয়েই চলেছে।
“মাগো…” বলে চেঁচিয়ে ওঠে। প্রনিতাও ঠাপাতে থাকে। ঠাপ দিতে দিতে আবার জল খসালো।
প্যান্টের বাইরে বেড়িয়ে থাকা আমার বাঁড়াটা এক হাতে ধরে নারাতে নারাতে বলল “বাবা! কী চোদা না চুদছো আমাকে তোমার দাদা?! তোমরা দুই ভাই পাক্কা চোদনবাজ। দুবার জল খসলো আমার!”
দাদাও আর নিজেকে ধরে রাখতে পারছেনা। প্রনিতাকে কোল থেকে উঠিয়ে দারিয়ে পড়ল। প্রনিতাও বুঝতে পেরে বুকটা উঠিয়ে মাই দুটো দু হাতে ধরে দাদার বাঁড়ার সামনে নারতে লাগল আর দাদা হাত দিয়ে নিজের বাঁড়াটাকে নারিয়ে নারিয়ে নিজের গরম বীর্য ঢেলে দিল প্রনিতার মাইয়ের ওপর। দাদার দেখাদেখি আমি আমার বীর্য ঢেলে দিলাম প্রনিতার বুকের ওপর।
প্রনিতা আমার ও দাদার বীর্যগুলো নিজের দুই মাইয়ে মাখিয়ে নিয়ে একে একে আমার ও দাদার বাঁড়ায় লেগে থাকা শেষ বীর্যটুকু জিবের ডগা দিয়ে কাচিয়ে নিয়ে মুখে নিয়ে টেস্ট করে দেখল আমাদের বীর্য।
পরের গল্পে বলব দোলনায় চোদার গল্পটা।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments