সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ joyroy বাংলা চটি কাহিনী (BCK) 10-12-2015

 

আমার নাম জয়, আমি আমাদের গ্রামের থেকে প্রথম দাক্তারিতে চান্স পাই তাই গ্রামের লোক আমাকে নিয়ে খুব গর্বিত।
ঘটনাটা তখনকার, যেবার আমি প্রথম গরমের ছুটিতে বাড়িতে আসি, সকাল সন্ধা গ্রামের লোক নানা রোগ নিয়ে আমার কাছে চলে আসে কারন তারা ভাবে আমি ডাক্তার হয়ে গেছি আর আমিও তাদের নিরাস করিনা কারন তারা আমায় খুব ভালবাসে তবে তাদের বেশিরভাগই আসে জ্বর, সর্দি নিয়ে আসে তাই আমি তাদের কিছু অসুধ দিয়ে দি যাতে তারাও খুশি হয়।
এইরকম ভাবে আমার ছুটির দিন গুলি বেশ ভালই কাটছিল, তারি মধ্যে একদিন খবর এল আমার দিদিমার খুব শরীর খারাপ, মা আর বাবা কে যেতে হবে, বোনেরও স্কূল ছুটি তাই সে ও যাবে, তাই বাড়িতে রয়ে গেলাম একা আমি, কিন্তু আমার খাবার ব্যবস্থা কি হবে তা নিয়ে মা পরে গেলেন ভীষণ চিন্তায়, তখনি মুস্কিল আসান হয়ে দেখা দিলেন আমাদের পাসের বাড়ির কাকিমা যিনি আমাকে ছোট বেলা থেকে কোলে পিঠে করে মানুষ করেছেন।
তিনি মাকে বললেন, দিদি জয় তো আমার ছেলের মত তোমর ওকে নিয়ে কোন চিন্তা করতে হবেনা, ও আমাদের বাড়ীতে খাবে, তাই মার আর কোন চিন্তা রইলোনা. পর দিন সকাল বেলা মা, বাবা ও বোন রওনা দীলেন দিদিমার বাড়ির উদ্দেশে, তাই সকাল থেকে বাড়ি ফাঁকা, এরই মাযে কয়েকজন এসেছিল ওষুধ নিতে, তারপর আর কোন কাজ না থাকায় ঘুমিয়ে পড়েছিলাম।
হঠাত্ ঘুম ভাঙ্গল কাকিমার ডাকে, কিরে জয় খেতে হবেনা দুপুর হয়ে গেছে, যা চান সেরে তারাতারি আমদের বাড়ি চলে আয়. আমিও তারাতারি চান সেরে কাকিমাদের বাড়ি গিয়ে দেখি তিনি দুইজনের জন্য খাবার বেড়ে বসে আছেন, এখনে বলে রাখা ভাল যে কাকিমা বাড়িতে একাই থাকেন, কাকু শহরে চাকরি করেন ও তাদের একমাত্র মেয়ের বিয়ে হয়েগেছে, কাকিমা একটু মোটা ধরনের মহিলা, গায়ের রং একটু চাপা কিন্তু মূখটা খুব সুন্দর. আমি যেতেই কাকিমা বললেন তাড়াতাড়ি খেতে বসে পর, আমরও খুব খিদে পয়েছিলো তাই তাড়াতাড়ি খায়ে নিলাম।
খাবার শেষ করে দুজনে একসাথে কলপরে যাই, আমি হাত ধুতে আর কাকিমা বাসন ধুতে, তখন খেয়াল করলাম কাকিমা ঠিক মত বসতে পারছেননা, আমি ব্যপারটা খাবার সমযও খেয়াল করে ছিলাম, দেখে মনে হল যেন ওনার বসতে কস্ট হচ্ছে কিন্তু আমি আর কিছু বললামনা হাত ধুয়ে সোজা চলে এলাম ঘরে, ভাবলাম এখন আর বাড়ি গিয়ে কাজ নেই এখানে কাকিমার সাথে বসে গল্প করে দুপুরটা কাটিয়ে দেব।
কিছু সময় পরে কাকিমা ঘরে আসলেন হাতে পানের সাজি নিয়ে, বাঙ্গলী মহিলাদের ভাত খাবার পর পান খাওয়াটা যেন একটা নিয়ম। ঐইদিকে কাকিমা নীচে বসে পান সাজাতে লাগলেন আর আমি খাটে বসে তার সাথে গল্প করতে লাগলাম নানা কথা নিয়ে, তখনও দেখলাম কাকিমা কেমন যেন কুঁকরে বসে রয়েছেন যেন সহজ ভাবে বসতে পারছেননা।
ঐইবার আমি আর থাকতে না পেরে জিজ্ঞাসা করে বসলাম কাকিমা তোমার কি হয়েছে, আসার পর থেকে খোয়াল করছি তুমি ঠিক মত বসতে পারছনা, মনে হচ্ছে তোমার বসতে খুব কষ্ট হচ্ছে। নারে জয় ঐরকম কিছু না আসলে বয়স হয়ছে তাই. না কাকিমা ব্যপারটা অতো সহজ না, আমি একটু পণ্ডিত গিরি দেখিয়ে, আমি ডাক্তার তাই আমাকে ফাকি দিতে পারবেনা। কাকিমা এবার হেঁসে, বড় ডাক্তার এসেছেন একবারে সব বুঝে গেছেন, আমি বললাম তো তেমন কিছু না। আমি এবার নাছোড়বান্দা, না সত্যি করে বল কি হয়েছে তোমার, কাকিমা এইবার আমার চাপের কাছে হার মানলেন। কি বল্ব তোকে, প্রায় দুই মাস ধরে তলপেটে খুব ব্যাথা, বসলে উঠতে পারিনা, ঠিক মত পায়্খানায় বসতে পারিনা, প্রসাব করার সময় ব্যাথা করে।
আমি কাকিমার কথা শুনে কেমন যেন মনে মনে উত্সাহী হয়ে গেলাম, ভাবলাম, ব্যপারটা এগিয়ে নিয়ে যায় দেখি কি হয়। তাহলে ডাক্তার দেখাওনি কেন?
তোর কাকুকে বলেছিলাম কিন্তু তার তো আর সময় হয় না, বুঝলাম কাকুর প্রতি অভিমান আছে, মনে মনে ভাবলাম দেখি কিছু কাজ হয়নাকি। কোথায় ব্যাথা বলতে কাকিমা লজ্জার সাথে নাভির নিচে কাপড়ে ঢাকা তলপেটের দিকে দেখালেন।
আমি সাথে সাথে কাকিমা কে খাটে শুইয়ে দিলাম, বললাম পরীক্ষা করে দেখতে হবে কি হয়েছে। কাকিমা তো লজ্জাই লাল হয়ে গেছেন কিন্তু আমাকে থামতে বলতে পারছেন না ব্যাথার জন্য আবার আমার সাথে খোলা মেলা ভাবে কথা ও বলতে পারছে না লজ্জা আর সম্মানের কারনে।
আমিও কাকিমার অবস্থা দেখে তখন পুরো উত্তেজিত। আমি আস্তে করে তার পেটের উপর থেকে আঁচলটা সরিয়ে নিতেই তিনি লজ্জায় মুখটা ঘুরিয়ে নিলেন। আহ সামনে কি আপুর্ব দৃশ্য, কাকিমার চর্বিযুক্ত পেট, গরমের কারনে ঘামে ভেজা গভির নাভি তার চারিপাসে হাল্কা লোম আমার মধ্যে কেমন যেন একটি উত্তেজনার সৃষ্টি করে দিল। কাকিমা এখন অন্য দিকে তাকিয়ে রয়েছেন।
আমার সাথে নজর মেলাতে পারছেননা আর আমি তখন তার পেটের উপর আস্তে আস্তে চাপ দিতে শুরু করলাম, কাকিমা ঐখানে ব্যথা হচ্ছে বলাতে, কাকিমা তার নাভির নীচে তলপেটের দিকে দেখলেন, আমিও আর দেরি না করে কাপড়টা আরো নিচের দিকে ঠেলে দিলাম।
তাতে কাকিমার পুরো ভুরিটা আমার সামনে আমি কাপড়টা এত নীচে নামিয়ে দিয়েছিলাম যে কাকিমার ভোদার কালো বালগুলো দেখা যাচ্ছিল। ওহ কি সুন্দর তার ভুরিটা হাল্কা বাদামি রং।
নাভির নীচে সন্তান জন্মানোর দাগ মনে হয় নীচে ভোদা পর্যন্ত চলে গেছে, আমার আর তর সয়ছিলনা তাড়াতাড়ি তার তলপেটে হাত দিলাম কিন্তু ভাল ভবে খেয়াল করার সময় নজরে এলো যে তলপেটের একদম নীচে বালে ঢাকা জায়গা টার পাশে মনে হয় রক্ত জমাট বেধে রয়েছে।
 
কাকিমার কালো ভোদা ও লোমশ পুটকি দর্শনের Bangla choti golpo
 
তার নরম কালো বালগুলো সরিয়ে সেখানে হাত দিতেই কাকিমার মুখ থেকে চিত্কার বেরিয়ে গেলো, বুজতে পারলাম সঠিক জায়গায় হাত দিয়েছি. এদিকে কাকিমা ব্যথার জন্য চোখ বন্ধ করে দাঁত কামড়িয়ে পরে রয়েছেন ওদিকে আমি যে তার গোপনাঙ্গের কাছে হাত দিচ্ছি তাতে, আর কিছু বলছেনা।
আমিও সাহস পেয়ে তাড়াতাড়ি আসল কাজটা শুরু করলাম, কাকিমার নরম কালো বালগুলো হাতাতে শুরু করলাম, মনে হয় বহু বছর কাকিমা বাল কাটেনি কি বড় বড় বাল।
আমি সেগুলো সরিয়ে ভাল ভাবে দেখতে শুরু করলাম , লাল দাগটা কোথা পর্যন্ত গিয়েছে. মনে হচ্ছে দাগটা একেবারে কাকিমার ভোদা পর্যন্ত চলে গেছে কিন্তু কাকিমার কাপড়টা নিচে নামিয়ে দেওয়াতে, ভোদার উপরের বালগুলো দেখা গেলেও ভোদা তখনও কাপড়ে ঢাকাই ছিলো।
তাই কাকিমা কে বললাম দাগটা তো মনে হয় একদম নীচে পর্যন্ত চলে গেছে তাই ভাল ভাবে দেখার জন্য কাপড়টা খুলতেই হবে. না আমি এটা পারবোনা জয় তুই আমার ছেলের মতো তোর সামনে কাপড় খুলে আমার ওই জায়গা গুলো তোকে দেখতে পারবোনা।
কিন্তু না দেখলে আমি বুঝতে পারব কি করে হয়েছে আর চিকিৎসাই বা করব কি করে। কিন্তু চিকিৎসা না করলে ব্যথা কমবে কি করে।
আমি ব্যাথায় মরে যাব তবুও তোর সামনে কাপড় খুলে ভোদা দেখতে পারবোনা. কাকিমার মুখে ভোদা কথাটা শুনে আমি চমকে উঠলাম আর আমরও মনে জেদ চেপে গেল যে করে হোক আজ তার ভোদা দেখবো।
কাকিমা আমি বুঝতে পারি তুমি খুব লজ্জা পাচ্ছ কিন্তু ডাক্তারের কাছে লজ্জা পেলে রোগ সারবে কেমন করে।
আর শহরের কোন ডাক্তারের কাছে গেলেও, তাঁকেও তো তোমর জায়গাটা দেখতে হবে আর অপরিচিত লোকের সামনে নগ্ন হতে তোমর ভাল লাগবে আর রোগ পুষে রাখলে তা আরও বাড়বে।
এবার মনে হলো আমার কথা শুনে কাকিমা কিছুটা চুপসে গেলেন। আমি আর সুযোগ নষ্ট না করে তারাতারি পায়ের কাছ থেকে কাপড়টা টেনে উপরে কোমড় পর্যন্ত তুলে দিলাম।
কাকিমা এইবার আর কোন প্রতিরোধ করলেন না শুধু চোঁখ বুজে পরে রইলেন আর আমার সামনে খুলে গেলো তার গোপনাঙ্গের দরজা। কাকিমার কোমড়ের নিচে আর কোন কাপড় নেই সম্পূর্ণ উলঙ্গ।
কি সুন্দর কালো ভোদা তার পুরো ঘন বালে ঢাকা, ভোদার চেরাটা কি বড় যা দেখে আমার ধন পুরো দাঁড়িয়ে গেলো। আমি আর থাকতে না পেরে সরাসরি হাত দিলাম কাকিমার ভোদার উপরে। রোগ দেখার বাহানায় হাতাতে শুরু করলাম ভোদার চারপাশটা আর মাঝে মাঝে লাল দাগটার উপর চাপ দিতেই কাকিমা ব্যথায় আঁক করে উঠতে লাগলেন।
আর আমার অবস্থাও বলার মত নয়, ধন বাবাজি একদম খাঁড়া, হাত যেন কাঁপছে, কোন রকমে নিজেকে সামলে রেখেছি, সামনে থাকা কাকিমার নগ্ন ভোদার কাছ থেকে, জানি বেশি তাড়াতাড়ি করতে গেলে হাতের থেকে সব যাবে তাই নিজেকে কিছুটা সামলে নজর দিলাম আসল কাজে.
আসল কাজের কথাটা একটু পরেই বলছি ……

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments