সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 27-01-2017

Bangla choti 2017 – এই ঘটনাটি তখন ঘটেছিল যখন আমি সবে মাত্র যৌবনে পা রেখেছি। হায়ার সেকেণ্ডারী ক্লাসে পড়াশুনা করার সময় আমার ধন বেশ লম্বা আর মোটা হয়ে গিয়েছিল এবং কোনও যুবতীর কথা চিন্তা করলেই জাঙ্গিয়ার মধ্যে খাড়া হয়ে যেত। ধনের চারদিকে ও বিচিতে হাল্কা কালো বাল গজিয়ে গেছিল।
কলেজের সীনিয়ার মেয়েদের সদ্য বেড়ে ওঠা খোঁচা খোঁচা মাইগুলো আর দুলন্ত পোঁদ দেখে আমার বাড়ার ডগায় জল এসে যেত এবং একান্ত পেলে তাদের কথা ভাবতে ভাবতে দিনে দুই থেকে তিনবার খেঁচে মাল ফেলতাম। তখন আমার চোদাচুদির বিষয়ে জ্ঞান কিন্তু ঐটুকুই ছিল। মেয়েদের মাই কেমন দেখতে হয় বা বোঁটাটা কেমন লাগে, এমনকি গুদ লম্বাটে না গোল হয়, এবং সেটা ছেলেদের মত মেয়েদের শরীরের বাহিরে বেরিয়ে থাকে কিনা কিছুই জানতাম না কারণ তখনও অবধি আমার মাই বা গুদ দর্শন হয়নি এবং ব্লূ ফিল্ম দেখারও সৌভাগ্য হয়নি।
আমি এবং আমার বন্ধু সুজয় প্রাণী বিজ্ঞানে একটু কাঁচা ছিলাম তাই আসন্ন পরীক্ষায় ভাল নম্বর পাওয়ার জন্য একজন প্রাইভেট শিক্ষক বা শিক্ষিকার সন্ধান করছিলাম, যিনি আমাদের একটু গাইড করতে পারেন। অনেক খোঁজাখুঁজির পর শিল্পা ম্যাডামের সন্ধান পেলাম যিনি কমবয়সি হলেও একটি কলেজে পড়ান এবং ছাত্র ছাত্রীদের খূব ভাল গাইড করেন।
আমি এবং সুজয় একদিন বিকেলে শিল্পা ম্যামের সাথে দেখা করার জন্য তাঁর ফ্ল্যাটে গেলাম। কলিং বেল বাজাতেই এক অপুর্ব সুন্দরী, ফর্সা, প্রায় ৫’৬” লম্বা জীন্সের প্যান্ট ও গেঞ্জি পরিহিতা ২০-২২ বছরের নবযুবতী দরজা খুলে আমাদের আসার কারণ জেনে ভীতরে ডেকে বসালো এবং নিজের পরিচয় দিল।
আমাদের আশ্চর্যের সীমা থাকলনা যখন আমরা জানলাম ঐ সুন্দরী মেয়েটিই হল শিল্পা ম্যাম! আমি এবং সুজয় ভাল করে ম্যাম কে দেখতে লাগলাম। কলেজে পড়া মেয়ের মত সদ্য গজিয়ে ওঠা খোঁচা খোঁচা মাই গুলো গেঞ্জির উপর থেকে স্পষ্ট বোঝা যাচ্ছিল আর সুগঠিত দাবনা ও পাছা জীন্সের প্যান্টের ভীতর থেকে আমাদের মনে শিহরণ জাগাচ্ছিল। ম্যাম আমাদের নাম জানতে চাইলেন।
আমরা নাম বললাম, অজয় এবং সুজয়। ম্যাম বললেন, “সুজয় এবং অজয়, আমি তোমাদের পড়াতে রাজী আছি, তোমরা আগামীকাল সন্ধ্যা বেলায় এস। আমার পারিশ্রমিকের জন্য ব্যাস্ত হইওনা তোমরা আগে পড়াশুনা করো তারপর সেটা ঠিক করা যাবে।” ম্যাম আমাদের জানালেন ওনার আদি বাড়ি গ্রামে, সেখানেই ওনার বাবা মা থাকেন। ম্যাম চাকরি সুত্রে শহরে একলাই ফ্ল্যাট ভাড়া করে থাকেন। আমরা ম্যামকে অনেক ধন্যবাদ জানিয়ে বাড়ি ফিরে এলাম।
প্রজনন তন্ত্র পড়ার সাথে সাথে বাস্তবিক জ্ঞান অর্জনের Bangla choti 2017
পরের দিন ঠিক সময় আমরা ম্যামের বাড়ি গেলাম। সেদিন উনি লেগিংস ও টপ পরে ছিলেন। টপের উপর দিক থেকে ওনার মাইয়ের খাঁজটা ভালভাবেই দেখা যাচ্ছিল। আমার এবং সুজয়ের দৃষ্টি বার বার ম্যামের মাইয়ের খাঁজের দিকে চলে যাচ্ছিল। জানিনা ম্যাম সেটা বুঝতে পারছিলেন কি না।
সেদিন উনি আমাদের মানব শরীরের পাচন তন্ত্র পড়ালেন এবং পরের দিন প্রজনন তন্ত্র পড়াবেন বললেন। সেইরাতে আমার আর সুজয়ের চোখে বারবার ম্যামের মাইয়ের খাঁজটা ভেসে উঠছিল। আমরা দুইজনেই মনে মনে ম্যামের মাইগুলো টিপতে চাইছিলাম।
আমি বোকার মত খাতায় লিখেই ফেললাম, আমাদের শিল্পা ম্যাম অসাধারণ সুন্দরী, উনি ৩০ অথবা ৩২ সাইজের ব্রা পরেন। ওনার মাইগুলো টেপার সুযোগ পেলে আমাদের জীবন ধন্য হয়ে যাবে। ওনার গুদটা নিশচই লাল, আমি সেখানে চুমু খেতে চাই। এবং পরের দিন ভুল করে সেই খাতা নিয়ে ম্যামের বাড়ি চলে গেছিলাম।
পরের দিন উনি ঘরের টেবিলে আমাদের বই খাতা রেখে দিয়ে বসার ঘরে বসে ওনার তৈরী হয়ে আসা পর্যন্ত একটু অপেক্ষা করতে বললেন। কিছুক্ষণ বাদে উনি যে পোশাকে আমাদের সামনে এলেন ……. আমাদের দুজনেরই মাথা ঘুরে গেল! আকাশী রংয়ের অর্ধ পারদর্শী নাইটি যার ভীতরে কালো ব্রা ও প্যান্টি পরিষ্কার দেখা এবং বোঝা যাচ্ছিল।
শ্যাম্পু করা খোলা চুল দুলিয়ে, চোখে আই লাইনার ও গোলাপের পাপড়ির মত ঠোঁটে লিপস্টিক লাগিয়ে, পাছা দুলিয়ে আমাদের পড়ার টেবিলে ডেকে পড়াতে বসলেন। এতক্ষণ ধরে এত কাছ থেকে সুন্দরী ম্যামের সৌন্দর্য দেখে আমাদের লেখাপড়ায় মনই লাগছিলনা এবং বার বার আমাদের দৃষ্টি ম্যামের মাইয়ের খাঁজের দিকে চলে যাচ্ছিল।
ম্যাম আমাদের অবস্থা বুঝতে পেরে মুচকি হেসে বললেন, “অজয় এবং সুজয়, আমার রূপ দেখে তোমাদের পড়াশুনায় মন লাগছেনা, তাই না?”
আমরা দুজনে খুব ভয় পেয়ে গেলাম এবং ম্যামকে আমাদের পড়ানোর জন্য কাকুতি বিনতি করতে লাগলাম। ম্যাম হেসে বললেন, “ভয় পাচ্ছ কেন? আরে তোমাদের বয়সে একটা সুন্দরী মেয়েকে এই সাজে দেখলে তার দিকে তাকিয়ে থাকাটাই স্বাভাবিক। কোনও চিন্তা কোরোনা। অজয়, তোমার খাতায় দেখলাম, তুমি লিখেছ ম্যাম খুব সুন্দরী, উনি ৩০ সাইজের ব্রা পরেন ইত্যাদি। তোমাদের কে জানিয়ে দি আমি ৩৪ সাইজের ব্রা পরি কারণ আমার স্তন বেশ বড়, এবং আমার গুদটা লাল নয়, গোলাপি। তুমি দেখতে চাও নাকি?”
আমি চুরি ধরা পড়ে যাবার মত হতবাক হয়ে গিয়ে ওনার দিকে চোখ তুলে তাকাবার সাহস পাচ্ছিলাম না। ম্যাম আমার আর সুজয়ে কোলে দুটো পা তুলে দিলেন এবং পায়ে হাত বোলাতে বললেন। ম্যামের ফর্সা, সুগঠিত মসৃণ, লোম বিহীন পায়ে হাত বোলাতে গিয়ে আমার এবং সুজয়ের প্যান্টের ভীতর বাড়াটা শক্ত হয়ে লম্বা হয়ে যাবার ফলে বাহিরে থেকে বোঝা যেতে লাগল।
ম্যাম নিজের দুই হাতে আমার এবং সুজয়ের বাড়াটা খপাৎ করে ধরে টিপতে লাগলেন ও বললেন, “আমি প্রজনন তন্ত্র পড়ানোর সাথে সাথে তোমাদের বাস্তবিক জ্ঞানটাও করিয়ে দেব। আজ আমি তোমাদের আমার সমস্ত লুকোনো অঙ্গ দেখাব এবং তোমাদের গুলোও দেখব।”
এই বলে ম্যাম নাইটিটা খুলে শুধু ব্রা আর প্যান্টি পরে আমাদের সামনে দাঁড়ালেন। আমরা যেন স্বপ্ন দেখছিলাম। ম্যাম আমাকে ব্রায়ের হুকটা খুলতে বললেন্ আমি সেটা খুলে দিতেই স্বপ্নে দেখা সুন্দরী ম্যামের ফর্সা সুগঠিত গোল মাইগুলো বেরিয়ে আসল, যার মাঝে চকলেট রংয়ের কিশমিশের মত ফোলা বোঁটা মাইয়ের সৌন্দর্যটা আরো বাড়িয়ে তুলছিল।
ম্যামের অনুমতি নিয়ে আমি ও সুজয় ওনার একটা করে মাই টিপতে লাগলাম। ম্যামের মাইগুলো ক্রিকেটের বলের চেয়ে একটু বড় কিন্তু খুবই নরম। উনি বললেন, “আজ প্রথমবার আমার মাইয়ে কোনও পুরুষের হাত পড়ছে। তোমাদের পুরুষালি হাতে আমার মাই টেপাতে খুব মজা লাগছে। এইবার আমি তোমাদের কে আমার গুদ দেখাব, কিন্তু তার আগে আমি তোমাদের বাড়া আর বিচি দেখব। এস তোমাদের প্যান্ট আর জাঙ্গিয়া খুলে দি।”
ম্যামের সামনে ন্যাংটো হতে আমাদের খূব লজ্জা করছিল, কিন্তু উনি আমাদের ন্যাংটো করে বাড়া চটকাতে চটকাতে বললেন, “বাঃ অজয় তোমার বাড়াটা তো বেশ বড়। সুজয়ের বাড়াটা অত লম্বা না হলেও একটু বেশী মোটা, এটা নতুন কোনও গুদে ঢুকলে গুদ চিরে যাবে। তোমাদের দুজনেরই বেশ বাল গজিয়েছে।”
ম্যাম নিজের প্যান্টিটা নামিয়ে চিৎ হয়ে বিছানায় শুয়ে পড়লেন এবং আমাদের গুদ দেখতে বললেন। ওনার গোলাপি গুদটা হাল্কা নরম মসৃণ বালে ঘেরা, পাপড়িগুলো ম্যামের ঠোঁটের মতই নরম। ম্যাম বললেন, “দেখ, গুদ কিন্তু গোল হয়না, একটা লম্বাটে চেরার মত, এর মধ্যেই ছেলেরা বাড়া ঢুকিয়ে ঠাপ দেয়।
এইটা হচ্ছে ভগাঙ্কুর, যেটা চোদনের সময় পুরুষের বাড়ার সাথে ঘষা খেলে শক্ত হয়ে উঠে মেয়েদের গুদটাকে বাড়া ঢোকানোর জন্য পিচ্ছিল করে দেয়। আর এইটা হচ্ছে সতীচ্ছদ, এটা প্রথমবার বাড়া ঢোকানোর সময় ছিঁড়ে যায়। এইটা দেখে মেয়েদের কৌমার্য নির্ধারণ করা যায়।
Bangla choti kahinir সঙ্গে থাকুন ….
Bangla choti গল্প লিখে পাঠান …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments