সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 07-07-2016

 

বাইসেক্সুয়াল সর্দারজীর সাথে থ্রীসাম সেক্সের Bangla choti golpo প্রথম পর্ব
কাকীমা আমাকে বলল – কিছু টাকা রোজগার করতে চাস নাকি?
আমি বললাম – অবশ্যই. টাকার জন্যই তো তোমার এখানে পড়ে আছি. তুমি তো এখনো কোনো চান্স দিলে না. শুধুই তোমার ফাইফরমাশ খাটছি.
কাকীমা বলল – দেখ রতন সব কিছুরই একটা সময় সুযোগ আসে. এখন একটা ভাল সুযোগ এসেছে. প্রজেক্টটা এক লাখ টাকার. তুই পঞ্চাশ পাবি আর আমার পঞ্চাশ. এক সর্দারজীর অনেক দিনের ইচ্ছে. তবে এটা করতে গেলে তোকে আর আমাকে দিদি আর ভাই সাজতে হবে. কাকীমা ভাসুরপো দিয়ে হবে না.
আমি বললাম – সে ঠিক আছে. কিন্তু আমাকে ঠিক কি করতে হবে.
কাকীমা বলল – বেশি কিছু নয় আমি যা করি তাই.
আমি বললাম – মানে? তুমি কি বলতে চাইছো?
কাকিমা বলল – শোন ক্লায়েন্ট বিশাল পয়সাওলা. পার্সোনাল ফ্যান্টাসির জন্য যত খুশি তত টাকা খরচ করতে পারবে. আমি রেট দিয়েছি এক লাখ. ভাব একবার মাত্র দু-তিন ঘন্টা কাজ করে তুই আর আমি এক লাখ কামিয়ে নেবো.
আমি বললাম – কিন্তু…
কাকীমা বলল – আর কিন্তু কিন্তু করিস না. এ সুযোগ আর আসবে না. সর্দারজী হল বাইসেক্সুয়াল মানে ছেলে মেয়ে সবার সাথেই সেক্স করে মজা পায়. আমি আগে ওনার সাথে কয়েকবার কাজ করেছি. ওনার লিবিডো বেশ হাই, বেশ জোরালো ভাবে সেক্স করেন. ওনার অনেকদিনের একটা ফ্যান্টাসি হল ভাই-বোনের সাথে একসাথে সেক্স করা. উনি একই সাথে আমাকে আর তোকে একসাথে করবেন.
আমি বললাম – ইস কি নোংরা লোক রে বাবা.
কাকীমা বলল – নোংরা হোক আর যাই হোক এক লাখ পেমেন্ট করবে এর জন্য. ভেবে দেখ. এমনিতে তোর পুঁটকিটা পায়খানা করা ছাড়া আর কি কাজেই বা লাগে? ওটা দিয়ে যদি কিছু ক্যাশ কামিয়ে নিতে পারিস মন্দ কি?
আমি বললাম – কিন্তু ব্যথা লাগে যদি.
কাকীমা বলল – একটু তো লাগবেই. কিন্তু তুই তা সহ্য করে নিতে পারবি. ওনার বাঁড়াটা বেশ লম্বা তবে বেশি মোটা নয়. তুই সামলে নিবি. আর যতটা খারাপ লাগবে ভাবছিস ততটা খারাপ লাগবে না. নিজেকে মেয়ে মেয়ে ভাববি তাহলেই দেখবি ভালোই লাগবে.
আমি একটু ভেবে বললাম – আচ্ছা ঠিক আছে. অনেকগুলো টাকা তো না হলে রাজি হতাম না.
তিন মাস আগের কথা. বাবা রিটায়ার করার পর বলল – তুই তো হায়ার সেকেন্ডারি ফেল করার পর আর তো কিছু করলি না. এক কাজ কর তুই কলকাতা গিয়ে চাকরি খোঁজ. তোর কাকিমা শুনেছি ভাল চাকরি করে তুই ওকে গিয়ে বল তোকে একটা অফিস বয়ের কাজে লাগিয়ে দেবে. তোর যা কোয়ালিফিকেশন তাতে এর চেয়ে বেশি কিছু তুই পাবি না.
পাঁচ বছর আগে কাকা অসুখে মারা গিয়েছিল. তারপর কাকিমার সাথে খুব একটা যোগাযোগ ছিল না. নমাসে ছমাসে এক আধটা ফোন হত. তবে কাকিমা অল্প বয়েসে বিধবা হলেও আর বিয়ে করেনি. কাকার ফ্ল্যাটে একাই থাকত. আমরা জানতাম কাকিমা চাকরি করে.
কাকা নিজের থেকে বয়সে অনেক ছোট কাকিমাকে কোথা থেকে ফুসলে নিয়ে এসে বিয়ে করেছিল. প্রথম যখন কাকা কাকিমাকে নিয়ে আমাদের বাড়ি বেড়াতে আসে তখন আমি সদ্য হ্যান্ডেল মারতে শিখেছি. সুন্দরী আর সেক্সি ঊনিশ কুড়ি বছরের যুবতী কাকিমাকে দেখে আমার যে কি অবস্থা হয়েছিল তা আর বলার নয়. রোজই কাকিমাকে মনে করে দুই তিনবার খিঁচে নিতাম. হাঁটার সময় কাকিমার কচি অথচ নিটোল দুধদুটো আর গোলগাল পাছাটা এত সুন্দর দুলত যে তা দেখে আমার প্যান্টের মধ্যে হিজটা খাড়া হয়ে উঠত. কাকিমা সেটা লক্ষ্য করেছিল কিনা জানি না. কিন্তু মাঝে মাঝেই আমার দিকে চেয়ে একটা রহস্যময় সেক্সি হাসি হাসত. কাকিমা চলে যাবার সময় আমাকে অনেকবার কলকাতায় ওদের ফ্ল্যাটে বেড়াতে যেতে বলেছিল. এখন বুঝতে পারি কাকিমা বোধহয় আমাকে কোন একটা ঈঙ্গিত করেছিল. কিন্তু আমার কোনোদিনই আর যাওয়া হয়ে ওঠেনি.
বাবা-মার কথাবার্তা থেকে বুঝতে পেরেছিলাম যে কাকা আর কাকিমার বিবাহিত জীবন সুখের ছিল না. বোধহয় ওদের শারিরীক সম্পর্কের ব্যাপারে কিছু সমস্যা ছিল. বিয়ের দুই বছরের মাথাতেই কাকা হঠাৎ হার্ট অ্যাটাক হয়ে মারা যায়. পরে জেনেছিলাম যে কাকার আগেই হার্টের অসুখ ছিল তারপর হঠাৎ একদিন অসময়ে বাড়ি ফিরে কাকিমাকে নিজেরই এক বন্ধুর সাথে এক বিছানায় আপত্তিকর অবস্থাতে দেখতে পায়. তারপরেই হার্ট অ্যাটাক.
আমি কাকিমাকে ফোন করতেই কাকিমা বলল – তুই চলে আয় আমি তোর রোজগারের ব্যবস্থা করে দেব. তুই আমার এখানেই থাকবি.
কাকিমার ফ্ল্যাটে এসে রিং করতেই কাকিমা এসে দরজা খুলল. কাকিমাকে দেখে অবাক হয়ে গেলাম. একটা টাইট গোলগলা টি-শার্ট পরেছে আর জিনসের হাফপ্যান্ট. আমাদের বাড়িতে প্রথম দেখা সেই মিষ্টি নরম নতুন বৌয়ের থেকে আকাশ পাতাল পার্থক্য. কাকিমার উঁচু উঁচু দুটো বুক আর জিনসে ঢাকা টাইট ডবকা পাছাটা দেখে আমি গরম হয়ে উঠলাম. কাকিমার থাই থেকে খোলা লম্বা পা দুটো মোমের মত মসৃণ আর ফরসা. এই পোশাকে কাকিমা আমার সামনে এসেছে দেখে আমারই কেমন লজ্জা লজ্জা করতে লাগল.
কাকিমা যত্ন করেই আমাকে ফ্ল্যাটে রাখল. ফ্ল্যাটটা খুব দামী আসবাবপত্র আর ইলেকট্রনিক্স জিনিসে সাজানো. সব ঘরেই এসি রয়েছে. রান্নাঘর আর বাথরুম দেখলে চোখ ঝলসে যায়. এত টাকা যে বেশি লেখাপড়া না জানা কাকিমা কিভাবে রোজগার করল কে জানে.
কাকিমা বলল – রতন তুই তো বেশ লম্বা চওড়া আর ব্যায়াম করে শরীরটাকে বেশ মজবুত করেছিস. ভালই হল. তুই এখন কিছুদিন আমার বডিগার্ড হিসাবে কাজ কর. আমাকে কাজের জন্য নানা জায়গায় যেতে হয় তুই আমাকে গার্ড করবি.
আমি তখনও বুঝতে পারি নি যে কাকিমার কাজটা ঠিক কি. কয়েকদিন কাকিমার সাথে ঘুরতেই বুঝতে পারলাম যে কাকিমা আসলে হাই সোসাইটি এসকর্ট. দামী হোটেল বা ফ্ল্যাটে গিয়ে ক্লায়েন্টদের খুশি করাই ওর কাজ. মাঝে মাঝে কাকিমা দিল্লি ও বোম্বেও যেত. কাকিমার কল্যানে আমার প্লেনে চড়াও হয়ে গেল. আমি সাথে থাকাতে কাকিমার সুবিধাই হচ্ছিল আমি ফাইফরমাশ খেটে দিতাম আর যে উটকো লোকরা কাকিমাকে বিরক্ত করত তাদেরকেও সাইড করে দিতাম. অনেকে আবার আমাকে দেখে কাছেই ঘেঁষত না.
কাকিমা আমাকে বলে দিয়েছিল বাড়ির বাইরে সবজায়গায় কাকিমার বদলে ম্যাডাম বলে ডাকতে. আমি সেটাতেই অভ্যস্থ হয়ে গেলাম.
কাকিমা ক্লায়েন্টের ঘরে ঢুকে গেলে আমি আশেপাশে অপেক্ষা করতাম আর নানা জিনিস দেখতাম এইভাবে একমাসের মধ্যেই আমিও অনেক কিছু বুঝে ফেললাম.
সেক্সি কাকিমাকে এইভাবে সবসময় নিজের কাছে পেয়ে আমিও বেশ আত্মবিশ্বাসী হয়ে উঠলাম আর নানাভাবে কাকিমাকে ইমপ্রেস করার চেষ্টা করতে লাগলাম.
একদিন একটু ঘনিষ্ঠতার চেষ্টা করতে কাকিমা একটুও না রেগে শান্তভাবে আমাকে বলল – দেখ রতন আমি জানি আমাকে তোর লাগাতে ইচ্ছে হয় সেটাই স্বাভাবিক. আমার মত সুন্দরী মেয়ে সবসময় চোখের সামনে থাকলে এটা হবেই.
তুই সেই ছোটবেলাতেই আমার বুক আর পাছার দিকে চেয়ে থাকতিস একনজরে. কিন্তু আমি প্রফেশনাল. আমার মিনিমাম রেট তিরিশ হাজার টাকা পার সিটিং. তুই যদি আমাকে ওই টাকা কোনোদিন দিতে পারিস তুই যা চাইছিস আমি তোকে সব কিছুই দেবো. তার আগে অবধি তোকে আমার কথা ভেবে শুধু মাস্টারবেটই করতে হবে.
আমার সমস্ত খরচাই কাকিমা দিত তার বাইরে হাত খরচার জন্য আমাকে মাসে মাসে পাঁচ হাজার টাকা দিত. আমি হিসাব করে দেখলাম ছয় মাস পুরো টাকা জমাতে পারলে তবে আমি একদিনের জন্য কাকিমাকে চুদতে পারব. আর একপয়সা না খরচ করে পুরোটাই জমানো কি মুখের কথা. এরপর বাড়িতেও টাকা পাঠাতে হবে. আমি এইসব ভেবে একটু মুষড়ে পড়লাম.
এর কয়েকদিন বাদেই কাকিমা আমাকে সর্দারজীর অফারটা দিল.
একটা এসি ট্যাক্সিতে করে আমি আর কাকিমা মধ্য কলকাতার একটা মাঝারি হোটেলের সামনে এসে নামলাম. আজ জিন্স বা স্কার্ট নয় কাকিমা একটা শাড়ি পড়েছে. উফ শাড়িতে কাকিমাকে যা সেক্সি লাগছে তা আর বলার নয়. তার উপর ঝোলানো দুল, টিপ আর লিপস্টিকে কাকিমাকে সেক্স গডেসের মত লাগছে. কাকিমাকে একটু যদি রগড়াতে পারতাম কি ভালোই না হত.
আমিও অবশ্য খুব দামী জামাকাপড়ই পড়েছিলাম. জামা প্যান্ট জুতো ঘড়ি মোবাইল সবই ব্র্যান্ডেড. আমাকে প্রেজেন্টেবল করার জন্য কাকিমা আমাকে একটা দামী সেলুন থেকে চুলও কাটিয়ে এনেছিল.
হোটেলের রিসেপশনে কথা বলে আমরা লিফটে করে সোজা উঠে গেলাম পাঁচতলায় সেখানে গিয়ে সর্দারজীর ঘরে কাকিমা নক করল.
সর্দারজীর ঘরে ঢোকার পর কি হল Bangla choti গল্পের পরের পর্বে …
এই Bangla choti গল্পটির লেখক “কামনাগল্প”

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments