সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ pacharashokto বাংলা চটি কাহিনী (BCK) 03-06-2017

 

বাংলা চটি গল্প – আমার ক্লাসমেট স্কুলে আগমন করে, আর আমি তৎক্ষণাৎ আগ্রহী হয়েগেলাম। ওর নাম জয়া। ৫ ফুট ৪ ইঞ্চি, ঘন কালো চুল, ঝলসানো চোখ আর একটা অবিশ্বাস্য আদুরে মনোভাব, যেগুলো সকল ছাত্র ছাত্রীদের মনোযোগ জয় করে নিতো। আমি আগে ওকে স্কুলে দেখেছিলাম কয়েকবার কিন্তু কখনো কাছে যেয়ে কথা বলার সুযোগ পাই নি, ক্লাস নাইনে একসাথে থাকা সত্ত্বেও। এমন না যে আমি ভীরু বা অনাকর্ষী ছিলাম, আমি দেখতে মোটামুটি ভালো, ৬ ফুট ১ ইঞ্চি, সাথে যথেষ্ট মাংসপেশি যা দেখে খুব চিকন ও বলা যাবে না।
আমাদের দুজনকে একসাথে নিয়োগ করা হয় পরীক্ষার খাতা দেখার জন্য। আমাদের শিক্ষক জোর করে আমাদের মাধ্যমে পরীক্ষার খাতার নাম্বারের কাজ কমাতে চাইছিলেন। জয়ার পজিশন আমার সামনে একটা টেবিলের পরেই ছিলো, যেখানে আমি ওকে নিখুঁত ভাবে দেখতে পাচ্ছিলাম। আমার চ্যাস্টিটি আর ফুট ফেটিশের নেশা ছিলো কলেজ লাইফ থেকে, তাই তৎক্ষণাৎ জয়াকে আমার স্বপ্নের দেবী কল্পনা করেছিলাম।
যখন স্কুলে স্পোর্টসের সিজন শুরু হয় তখন অনুসরণে জয়াও জয়েন করে। আমরা কোনো ব্যাস্ততা না থাকায় খুব নিশ্চিন্তেই স্পোর্টসে জয়েন করতে পেরে ছিলাম। প্রিন্সিপালের আদেশে প্রতি দলকে দুই ঘন্টার জন্য প্র‍্যাক্টিস করতে হতো। তাই আমি প্র‍্যাক্টিসের আগে ও পরে সময় সেট করে রাখতাম জয়ার সাথে কিছু মুহূর্ত কাটানোর জন্য।
খুবই বন্ধুসুলভ মেয়ে, জয়া খুবিই মিশুক ছিলো। আমি কোনো অসুবিধা ছাড়াই ওর সাথে স্পোর্টস, স্কুল, ফ্যামিলি নিয়ে কথা বললাম। আমরা খুব জলদি ভালো বন্ধু হয়ে গেলাম আর তাতে আমার প্রতিদিন স্কুল ছুটির পরে লম্বা কথোপকথনের সুযোগ হয়ে যায়।
আস্তে আস্তে ওর সাথে দাসত্ব বন্ধনে আবদ্ধ হওয়ার ভবনায়, আমাজন.কম থেকে একটা চ্যাস্টিটি ডিভাইস পারচেজ করি আমার ডেবিট কার্ড দিয়ে। কিছু জটিলতারর সাথে লাগানোর পর, একটা চাবি ফেলে দেই, আর আরেকটা চাবি জয়াকে রাখতে বলি কিসের চাবি সেটা না বলে। ও পরিস্থিত বুঝে মৃদু সন্দেহ করতে লাগলেও আমি নিশ্চিতভাবে ওকে বুঝাই যে ওর সাহায্য লাগবে আমার। আমজ জয়াকে এক সপ্তাহ চাবিটা রাখতে বলি তারপর আমার দিন নিচের অনুসারে যেতে লাগলো:
শনিবার (দিন ১) : আমি স্কুল ছুটির পরে জয়াকে চাবিটা দেই, আর বেশি বিব্রত না হওয়ার চেষ্টা করি। ও নালিশ করলো যে এটা হারানোর সম্ভাবনা বেশি, তাই আমি সুপারিশ করলাম চাবিটাকে নেকলেস হিসেবে পরতে। আমাদের প্রতি দুপুরের আড্ডায়, ও চাবিটাকে নখ দিয়ে ঘষে খেলতে লাগে। আপাতদৃষ্টিতে দেখতে গেলে আমি ওকে ওর লাল নেলপলিশ করা নখ দিয়ে খেলতে বারণ করা থেমে অক্ষম ছিলাম। আমি অস্থির হয়ে যেতাম যখন ও চাবিটাকে আঙ্গুল দিয়ে দোলাতো আর হাতের তালুতে নিয়ে নাড়াতো। দিন শেষে আমরা সম্মত হলাম সোমবারে কফি শপে যাওয়ার জন্য।
রবিবার (দিন ২) : আমার ধোনে কিছুটা অস্বস্তি নিয়ে ঘুম থেকে উঠলাম। আমি ৭:৩০ এর এলার্ম দিয়েছিলাম ঘড়িতে জগিং করতে যাওয়ার জন্য। বাইরে জগিং করতে যাওয়ার পর অস্বস্তি আরোও বেড়ে যায়। জটিল হয়ে যাওয়ার কারণে হেটে বাসায় ফিরি। লক করা চ্যাস্টিটি বারবার জয়ার কথা মনে করিয়ে দিচ্ছিলো, ওর মিষ্টি হাসি এবং ওর আকর্ষণীয় কিন্তু ডমিনেটিং আচরণ। আমি পরের দিনের ডেটের অপেক্ষা করতে লাগলাম যেটা গতকাল সেট করেছিলাম।
সোমবার (দিন ৩) : সকাল খুবই জটিল অবস্থায় কাটলো। আমি বার বার ওয়াশ রুমে যেয়ে অস্বস্তি কমাতে আর চ্যাস্টিটি কেজের ভিতরে পরিস্কার করতে যাচ্ছিলাম। জয়া ডেট ক্যান্সেল করে দিলো একটা ম্যাসেজের মাধ্যমে : ” আমি আজকে হ্যাং আউটে আসতে পারবো না। আমার ছোট্ট বাবু ভাইকে একটু দেখাশোনা করতে হবে। আবার পরের শনিবারে দেখা হবে ঠিক আছে। :)” আমার মন স্থির হয়ে যায় ওর ম্যাসেজে আর কিছু সেলফিতে যেগুলো জয়া আমাকে পাঠিয়েছে, একটা পিকচারে হাফ জিন্সের প্যান্ট পরা পুরো পা সহ। ওর পায়ের পাতায় কালো নেলপলিশ লাগানো ছিলো। আমার যৌন কামনা বাড়তে লাগলো আর জয়া সাথে বেশির ভাগ সময় কাটানোর একটা নতুন কামনা জাগলো। আমিও আর ওর ডেট ক্যান্সেল এর ব্যাপারে বেশি জোরাজুরি করলাম না।
বুধবার (দিন ৫) : আমি খেয়াল করতে লাগলাম আমার জিমে ব্যায়াম করার সময় আমার অণ্ডকোষের যায়গায় খুব অস্বস্তি লাগছিলো। আমি নিয়মিত হর্ণি হয়ে যাচ্ছি, আরো হর্নি হয়ে যাচ্ছিলাম জয়ার ফ্লার্টিং আর প্রোলভনের সেলফি ওর চাবির নেকলস সহ।
বৃ্হস্পতিবার (দিন ৬) : আমি এই সিদ্ধান্তের জন্য অনেক অনেক বেশি অনুশোচনা করতে লাগলাম। পুরো সপ্তাহ লক থাকা আমার জীবনের সবচেয়ে লম্বা সময় অর্গাজম ছাড়া। এই অবস্থায়, আমি অনুভব করতে পারছিলাম আমার সুন্দরি কিহোল্ডারের প্রতি গভীরভাবে সংযুক্ত বা আসক্ত হয়ে যেতে। সম্ভবত চ্যাস্টিটির ফলাফলে প্রতিটা ঘন্টা ওর কথা মনে পড়ছিলো। জয়া আরো খোলাখুলি ভাবে ফ্লার্ট করতে শুরু করে। আমি নিরাশায় ওর প্রেমে পড়ে যায়ি এবং আশা করি অবশেষে আমাকে প্রতিদান দেবে।
শনিবার (দিন ৮) : আমি ঘুম থেকে উঠে প্রত্যাশা করতে লাগলাম আজ শেষ পর্যন্ত প্লাস্টিকের জেল থেকে মুক্তি পাবো। গোসল করে এসে ফোন চেক করলাম। আমি জয়ার ম্যাসেজ পাই : ” আমি মনে করে চাবিটা স্কুলে নিয়ে আসবো আজকে xoxo :)” আমার লক থেকে মুক্তি আর জয়ার টিজ করা ম্যাসেজের উল্লাসে, আমি স্কুলে যেতে শুরু করলাম। আমি ক্লাস শেষ হওয়া পর্যন্ত কাটা মাছের মতো ছটফট করছিলাম, শেষ পর্যন্ত আমার মালকিনের সাথে দেখা হলো ক্লাস শেষে। জয়া আজকে কেজুয়েলে এসেছিলো, স্কিনি জিন্স আর টাইট গাঢ় সবুজ সয়েটার পরে। স্কুলের বারান্দায় দাঁড়িয়ে ছিলো আরর মুখে ছিলো চোখ ধাঁধানো হাসি।
আমার এতোদিন পরে ওকে দেখে খুসি হতে দেখে, জয় হেসে ফেলে : ” আমি জানি আজকে আমার চাবি দেওয়ার কথা ছিলো, কিন্তু আমি আমার মত পালটে ফেলেছি। আমি প্রায় সিদ্ধান্ত নিয়ে ফেলেছি যে আমি তোমাকে চাবি দেবো কি দেবো না তা চুজ করার আগে আমি চাই তুমি আমাকে বলো এই চাবিটা কিসের? ”
আতংকিত হয়ে গেলাম আমি, পিছনে ওয়ালের সাথে ধাক্কা দিয়ে হেলান দিয়ে ফেললাম। জয়া আমার সম্পর্কে কি ভাববে যদি আমি সত্যিটা বলি? আমি কখনো মিথ্যা বলতে পারি না তাকে যাকে আমি খুব গভীরভাবে পূজা করি। পাশাপাশি, জয়াকে আমার বিষয়ে জানতে শুরু করেছে ভালো করে, আমি মিথ্যা বললে জয়া ভালো করেই বুঝে যাবে।
আর কোনো চয়েস না থাকায়, আমি না শুধু আমার শরীরে লক করা চ্যাস্টিটি কেজ স্বীকার করলাম, সাথে আমার ওর প্রতি ফিলিংস এবং আমার ফ্যান্টাসি সহ।
জয়া মুচকি হেসে উত্তর দেয়,” তুই তোর পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিস! এটা কিসের চাবি তা আমি অনেক আগে থেকেই জানি,” জয়া আমার মুখের সামনে চাবিটা ঝুলিয়ে বলতে লাগলো, আমার মুখ লজ্জায় লাল হয়ে যায় আর আমার হার্ট গলে যাচ্ছিলো।
“তুই ভেবেছিস আমি লক্ষ্য করিনি তুই কিভাবে আমার দিকে তাকাতি? প্রত্যেকবার আমি তোর চাবি নিয়ে খেলতাম, আমার চাবি, আমি তোর মুখে অস্বস্তি দেখেছি। প্রত্যেকবার আমি তোকে জড়িয়ে ধরেছি আমি তোর বেল্টের নিচে শক্ত কিছু ফিল করেছি, এবং পুরা সপ্তাহে তোর বেপরোয়া হওয়া দেখেছি আর আমাকে কত ভক্তি করিস তা দেখেছি।
লজ্জায় মর্মাহত কিন্তু একই সময়ে স্বস্তি হয়ে, আমি শক্ত ধোপ গিলি এবং ধীরে ধীরে হার্ট রেট কমাতে থাকি। ” তো এখন এই যে আমি তোমাকে সত্যিটা বলে দিয়েছি, তুমি আমাকে মুক্ত করবে! না? আমি খোলার জন্য মরে যাচ্ছি।”
“অবশ্যই না! যদিও তুই সত্যিটা এক মিনিট আগে বলেছিস, তুই পুরো সপ্তাহই আমাকে মিথ্যা বলেছিস। তার মানে তোকে শাস্তি পেতে হবে। তাই আমার উদ্দেশ্য এই মূল্যবান চাবিটা বিদ্যমান সময়ের জন্য রাখব।
আমি নিজের কানকে বিশ্বাস করাতে পারছি না, “কত দিনের জন্য জয়া?”
“যতো দিন তোর অনুরক্তি পরীক্ষা করতে লাগে”, আমাকে চিন্তিত দেখে বুঝিয়ে বললো, আমি চাইছি তুই আমাকে আমার পালা বা পোষা কুত্তা হিসেবে সেবা করবি, স্লেভ। ভালো পোষ মানলে মাঝে মাঝে রিলিজ করতে পারবি। ব্যার্থ হলে কোনোদিন আমাকে বা মূল্যবান চাবি দেখতে পাবি না। ”
ওর দাবীতে পরাস্ত হয়ে, আমি আমার ভয়ের সাথে যুদ্ধ করলাম এবং রাজি হয়ে গেলাম, “আমি বুঝতে পেরেছি। আমি তোমাকে আমার জন্য গর্বিত করবো, জয়া।”
“স্লেভরা তাদের মালকিনদের নাম ধরে ডাকে না আর তুমি করে বলে না।”
“আমি আপনাকে গর্বিত করবো, মিস্ট্রেস. ধন্যবাদ আমাকে এই সুযোগ দেওয়ার জন্য।”
” দেখলি, একটা ছোট্ট ট্রেনিং আর তুই প্রায় শিখে গেছিস”। ওর খুশিতে ওর চোখ ঝলঝল করে ওঠে।
“এখন আমার জুতোয় কিস কর আর তারপর প্র‍্যাক্টিসে যেতে পারিস।”
ভাগ্যক্রমে, ওখানে কোনো ছাত্রছাত্রী ছিলো না, ছুটি হওয়ায় সবাই নিচে চলে গেছিলো। আমি হাটু গেড়ে বসে এবং অনুগত হয়ে আজ্ঞা পালন করলাম। হাল্কা হেজিটেশন করায় জয়া একটা পরিচিত হাসি ছুড়ে দেয়। তারপর জয়া ক্লাস থেকে ব্যাগ নিয়ে ট্রেনিং এ চলে যায়।
বাংলা চটি গল্প লেখক Pacharashokto

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments