সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Buladii বাংলা চটি কাহিনী (BCK) 04-07-2016

 

ব্লাকমেইলড গ্রুপ সেক্সের Bangla choti golpo প্রথম ভাগ
বাথরুমের আয়নায় কোয়েল নিজের ঠোটে আরও একবার লিপস্টিক ঘুষে নিয়ে, নিজের পরিপাটি করে পড়া শাড়িটা আরও একবার চেক করল। তার বয়স ৩৫ বছর। কিন্তু দেখে এখনও ২৫শের বেশী মনে হয় না। বছর বছর সে যেন আরও সুন্দরী হয়ে উঠছে। বাইরে বেরিয়ে দেখে মিনিস্টারের সুন্দরি সেক্রেটারি তার জন্য অপেক্ষা করছে।
-ম্যাম, স্যার আপনার জন্য অপেক্ষা করছেন।
কোয়েল দিল্লি এসেছে। পারিবারিক ভাবে কোয়েলরা রাজনীতি করে। আর সে কেন্দ্রের বিশেষ কাছের লোক, সামনে এম.পি নমিনেশনও হয়ত পাবে। তাই হাত পাকার জন্য পশ্চিমবঙ্গের একটা উন্নয়ন প্রকল্পের ব্যাপারে তাকে পাঠিয়েছে খানিকটা আলোচনা সেরে রাখার জন্য।
কোয়েল তার দিকে তাকিয়ে হাসি দেয়। তারপর হ্যাঁ বোধক মাথা নাড়িয়ে মি. অমলের সেক্রেটারির পিছে চলা শুরু করল। ও টের পেল হাঁটার সময় তার শরীরের যৌনতার একটা ঢেউ বয়ে যাচ্ছে।
মিনিস্টারের সেক্রেটারি শুধু তাকে দরজা পর্যন্ত এগিয়ে দিল। কোয়েল খানিক অস্বস্তি নিয়ে দরজা ঠেলে রুমের ভেতর ঢুকল। রুমে ঢুকে সে অবাক হল, রুমে কেউ নেই। বিশাল ঘরটায় বেশী আসবাব নেই, মেঝেটা দামি কারপেটে মোড়ানো। দেওয়ার সাথে কয়েটা বুক সেলফ। আর দামি সোফা সেটের সামনে বিশাল একটা কাঁচের টেবিল। আর রুমের পেছন দিকে দুইটি দরজা। কোন একটা বাথরুমের হবে হয়তো। কোয়েল কাওকে দেখতে না পেয়ে একটা সোফায় গিয়ে বসে। আরাম দায়ক সোফাটা তার শরীর সাদরে গ্রহণ করে। কিছুক্ষণ পর কোয়েল ঘরের কোনে একটা খোলা ভোল্ট দেখতে পায়। সেটার ভেতর একটা ফাইল দেখতে পায়। ফাইলটা উপর বড় বড় করে লেখা “পশ্চিমবঙ্গের দুর্নীতি”। কোয়েল কিছুক্ষণ চিন্তা করে তারপর কৌতূহল দমাতে না পেরে আস্তে আস্তে ভোল্টটার কাছে হেঁটে যায়। তারপর ফাইলটা হাতে নেওয়ার সাথে সাথে একটা বেল বেজে উঠে সাথে লাল আলো।
ঘরের ভেতর হুড়মুড় করে চারজন লোক ঢুকে পড়ে। কোয়েল চরম ভাবে চমকে উঠায় কে কোন দরজা দিয়ে ঢুকেছে সেটা ঠাওর করতে পারে না। দুইজন তারদিকে পিস্তল তাক করে। একজন এসে তার হাত থেকে ফাইলটা কেড়ে নিয়ে ওর হাত পেছন দিকে ভাঁজ করে ধরে। কোয়েল সামনের দিকে ঝুঁকে যায়। কোয়েল মিনিস্টারকে দেখতে পায়। তাকে দেখে কোয়েল চমকানো গলায় হুড়মুড় বলে উঠে…
-দেখুন… আমি কিছুই করি নি… আমি শুধু ফাইলটা হাতে নিয়েছি… এমনকি….
মিনিস্টার কোয়েলকে থামিয়ে দিয়ে বলে…
-বুঝেছি তোমার কোন দোষ নেই। কিন্তু এটা সিবাআই – এর ইস্পেশাল ফাইল। তাই তোমাকে এরেস্ট করতেই হচ্ছে…
কোয়েল মিনিস্টারকে কথা শেষ করতে না দিয়ে ভয় পাওয়া গলায় বলে…
-কিন্তু… কিন্তু… আপনি তো জানেন আমি কে। মানে এরেস্ট… আমার পরিবারের একটা নাম আছে…
মিনিস্টারকে খুবই চিন্তিত দেখায়। তারপর যে কোয়েলের হাত যে পেছন থেকে ধরে ছিল তার দিকে তাকিয়ে সে কথা বলে…
-তাহলে আমরা ব্যাপারটা অন্য ভাবে সেটেল করতে পারি।
কোয়েল শুকনো গলায় বলে…
-কি ভাবে?
-তুমি এইখানে কিছুক্ষণ আমাদের সাথে একটু আনন্দ করে কাটালে। তারপর চলে গেলে। সামনে শুনছি তুমি এম.পি ভোটে দাঁড়ানোর কথা ভাবছ সেখানেও আমাদের সাপোর্ট পাবে। তোমাদের লকেট তাকেও আমরা অনেক ভাবে হেল্প করেছি।
কোয়েল এইবার পরিষ্কার বুঝতে পারে তাদের প্লান। লকেট তাহলে এইভাবে উঠেছে। এতক্ষণ লক্ষ্য করে নি কিন্তু এখন বুঝতে পারে তার শাড়ির আঁচল পড়ে গেছে। সামনে দিকে ঝুঁকে যাওয়ায় ছোট ব্লাউজ থেকে তার দুধ দুটো প্রায় অর্ধেক বের হয়ে বড় ক্লিভেজ তৈরি করেছে। আর সেটা চোখ দিয়ে চাটছে মিনিস্টার সহ পিস্তল ধারী দুই জন। পেছনের জনের ধোনও তার নরম পাছায় লেগে যে পুরোপুরি দাড়িয়ে গেছে কোয়েল সেটাও অনুভব করে।
কোয়েল কি করবে বুঝতে পারে না। কোয়েল একসময় ভাল ফিল্মে কাজ করার জন্য কিছু পরিচালকের সাথে শুয়েছিল। তবে সেটা কোন চুক্তি ছিল না। সে শুয়েছিল যাতে তাকেই কাস্ট করে। এখন সে বিবাহিত, রানেকে ধোঁকা দেবার কোন ইচ্ছে তার নেই। আবার সে এখন না করে তাহলে বড় বিপদ তার ফ্যামিলিকে সামলাতে হবে। আবার এরা যদি তাকে রেপ করে তারপরও তাদের শাস্তি দেওয়া কঠিন হবে কারণ মি. অমল বাবু প্রচণ্ড পাওয়ার-ফুল আবার মান-সম্মানের ব্যাপার তো আছেই। বাঙালি ধর্ষককে মেনে নিলেও এখনও ধর্ষিতাকে মেনে নিতে শেখে নি। এই সব সাত-পাঁচ চিন্তা করে কোয়েল মেঝের দিকে তাকিয়ে বলে…
-ঠিক আছে। আমি…
তারা কোয়েলকে কথা শেষ করতে দেয় না। তার আগেই তার উপর হামলে পড়ে। অমল বাবু ব্লাউজের উপর দিয়েই তার দুধ টিপতে থাকে। আরেক জন কোয়েলের ব্লাউজের হুক খুঁজতে থাকে। আর শেষের জন হাঁটু গেড়ে বসে কোয়েলের শাড়ির কুঁচি খুলে ছায়ার বাধন খুলতে শুরু করে। কিছুক্ষণের মধ্যেই কোয়েল পুরোপুরি নগ্ন হয়ে যায়। এবার চারজন দাড়িয়ে কোয়েলকে পিষ্ট করতে শুরু করে। কেউ ওর নমর দুধ টিপে, কেউ ওর পাছার খাঁজে আঙ্গুল ঢুকিয়ে দেয়, কেউ উপর গুদে আঙ্গুল চালানো শুরু করে। এইভাবে কিছুক্ষণ লাগাতার অত্যাচার চালানোর পর যে কোয়েলকে পেছন থেকে ধরেছিল সে মিনিস্টারকে বলে…
-বাবা, একে টেবিলে নিয়ে যাই।
কোয়েল পেছন তাকিয়ে লক্ষ্য করে ছেলেটা খুবই সুদর্শন। আর তারা বাবা-ছেলে জেনে কোয়েল অবাক হয়ে যায়। ওর মুখের ভাব অমল বাবু বুঝতে পেরে উত্তর দেয়…
-মিনিস্টারের ছেলেও সিবিআই-তে চাকুরী করতে পারে, ম্যাডাম!
কোয়েল কোন কথা না বলে চুপ করে থাকে। তারা কোয়েলের নগ্ন দেহটা চ্যাং দোলা করে নিয়ে কাঁচের টেবিলটার উপর শোয়ায়। তারপর অমল বাবুর ছেলে কোয়েলের গুদে মুখ ঢুকিয়ে দেয়। সে জিব দিয়ে কোয়েল জি-স্পোটে জোরে জোরে আঘাত করতে থাকে।ও র সারা শরীরে একটা শিহরান বয়ে যায়। এতগুলো মানুষের সামনেই কোয়েল শীৎকার করতে থাকে। কিছুক্ষণ পর শরীর কাঁপিয়ে ওর অর্গাজম হয়।
-নেও বাবা, তোমার জন্য রেডি করে দিলাম।
কোয়েল এইবার চোখ খুলে দেখে অমল বাবু সহ আরও দুইজন ইতিমধ্যে পুরো ন্যাংটা হয়ে গেছে। অমল বাবুর ধোনের সাইজ দেখে কোয়েল চমকে উঠল। সে অনেক বড় বড় ধোন দেখেছে, ওর স্বামী পাঞ্জাবি তার ধোনও বেশ বড় কিন্তু আমল বাবুরটা প্রায় বার ইঞ্চি হবে। আর মোটায় তিনের বেশী হওয়া অস্বাভাবিক নয়। আর বাকী দুই জনেরটা ৮-৯ ইঞ্চি করে হবে।
এবার অমল বাবু কোয়েলের ঠ্যাং দুই দিকে সরিয়ে দিয়ে তার বিবাহিত গোলাপি গুদটা পরীক্ষা করল। তারপর গুদে ধোন সেট করে এক ঠ্যালায় পুরোটা ঢুকিয়ে দিল। অমল বাবুর ধোন কোয়েলের কারভিক্সে আঘাত করায় কোয়েল ব্যথা পেয়ে অক্ করে উঠল। কিছুক্ষণ কোয়েলের খানদানি গুদের অনুভূতি নেবার পর অমল বাবু ঠাপ মারা শুরু করল। আর বাকি দুইজন দুই দিক থেকে কোয়েলের দুধ চুষতে থাকল।
কোয়েল কিছুক্ষণ আগেও চরম পুলক পেলেও তিন তিন জন পর পুরুষের আক্রমণে আবার উত্তেজিত হয়ে পড়ল। অমল বাবুর ছেলে এতক্ষণ দেখছিল, কিন্তু সেক্সি বাঙালি নায়িকাকে গাদন খেতে দেখে তার আর মন মানল না। সে কোয়েলের উপর উঠে নিজের ঠাঁটানো ধোন দিয়ে দুধ চুদতে শুরু করল। কোয়েলের ধারণা ছিল অমল বাবুর ধোন বিশেষ বড় কিন্তু নিজের বুকের উপর তার ছেলের ধোন দেখে সেই ধারণা ভেঙ্গে গেল। ওর ধোন না হলেও চৌদ্দ ইঞ্চি হবে আর মোটায় চার ইঞ্চির কমে না। সে কোয়েলের দুধ ভাঁজ করে ধরে, মাথা সামনে ঘুরিয়ে নিলো। এতে সে কোয়েলের দুধ আর মুখে একই সাথে ঠাপ মারতে পারছে। এবার বাকী দুইজন কোয়েলের নমর হাতে নিজেদের ধোন ধরিয়ে দিল।
এইভাবে প্রায় আধাঘণ্টা চলার পর দুইজন কোয়েলের হাতে মাল আউট করল। তাদের ফ্যাদায় কোয়েলের বাহু বগলের গোসল হয়ে গেল। এইবারে একে একে অমল বাবু আর তার ছেলে মাল আউট করল। অমল বাবুর ছেলে ওর মুখে মাল আউট করলে কোয়েল না গিলে মুখ দিয়ে বের করে দেয়। সেগুলো ওর ঠোঁট গাল গড়িয়ে টেবিলের উপর পড়ে। তারপর তারা কোয়েলকে ছেড়ে দিয়ে উঠে দাঁড়াল।
কোয়েল লজ্জায়-অপমানে চোখ বন্ধ করে ছিল। ও ঠিক সিদ্ধান্ত নিতে পারছিল না যে কি করবে। ঠিক তখন ফোন বেজে উঠল।
বাকিটা পরের পর্বে ….
এই Bangla choti golpo লেখক লাভ ম্যানিয়্যাক

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
1.5 2 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments