সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 01-03-2016

 

This story is part of the বাংলা চটি গল্প – মালদার মাল series

Premikar Bandhobir gude prothombar bara dhokanor Bangla choti 2016
আমি বসা থেকে শুয়ে পড়ি বুকের ওপর। মাই চুষতে চুষতে পুচ পুচ করে চুদতে চুদতে বলি – অর্ধেকটা ঢুকেছে।
মাইয়ের বোঁটায় ঠোঁট দিয়ে কুড়তে থাকলে টুসি হিসিয়ে উঠে আমার পিঠে হাতের আকশিতে আঁকড়ে ধরে চিরে চ্যাপ্টা করে তলপেট উচিয়ে আরও গুদের মুখ উন্মুক্ত করে দেয়। ফলে স্লিপ করে পুরো বাঁড়াটায় গুদে ঢুকে যায়।
টুসি ঠোঁট কামড়ে ব্যাথা হজম করে হাত দিয়ে গুদের মুখ দেখে বলে – পুরোটা ঢুকিয়ে দিয়েছ? এই মোটা দস্যিটা শেষ পর্যন্ত ওখানে ঢুকলই।
মালদা থেকে কোলকাতায় চলে আসার পর নিয়মিত টুসির সঙ্গে ফোনে প্রেমালাপ হতো। কাজকর্ম গুছিয়ে নিয়ে ফের, মালদায় যাওয়ার চেষ্টা করছি।
ইতিমধ্যে কেয়ার ফোন আসে। কোলকাতায় কাকার বাড়ি বেড়াতে এসেছে। দেখা করে অপূর্ণ কাজটা সম্পূর্ণ করতে চায় বলাতে চোদার লোভ সামলাতে পারি না। বেলেঘাটার কাকার বাড়ি থেকে কেয়াকে নিয়ে যাই সল্টলেকের নলবনে।
জোড়ায় জোড়ায় টেপাটিপি, চুমাচুমি খেতে দেখে কেয়ার বিস্ময় কাতে না। বেশ কিছুক্ষণ আমরাও বসে হাতাহাতি করেছি। চোদার সুবিধার জন্য কেয়া শাড়ি পড়েছে।
গুদ মাই চটকে আমার হিট উঠে যায়। নল্বনে মনের মতন করে চোদা সম্ভব নয়। সেল ফোনে পর পর কয়েক বন্ধুর কাছে ফোন করি।
চোদার জায়গা খুজে পায় সল্টলেকের এক গেস্ট হাউসে। এক বন্ধুই ফোন করে ঠিকানাটা দেয়।
সেই গেস্ট হাউসে উঠে বুঝতে পারি রীতিমত মধুচক্র চলছে। আমরা দোতলায় উঠে যায়।
প্রেমিকার বান্ধবীর গুদে প্রথমবার বাড়া ঢোকানোর Bangla choti 2016
এক মহিলা করমি রুম খুলে দিয়ে ড্রিংক লাগবে কিনা জিজ্ঞেস করলে দু পেগ হুইস্কির অর্ডার দিই। কেয়া খাবে না জেনেও অর্ডার দিয়ে ভাবছি সাদা মুখে এক কাট চুদে, মাল খেয়ে আরেক কাট চুদব।
দরজা লক করে দরজায় হেলান দিয়েই কেয়াকে জাপটে ধরে ঠোটে মুখে চুমু খেতে খেতে শাড়ির ওপর দিয়েই চোখা চুঁচি দুটি টিপতে শুরু করলে কেয়া কোনও রকমে নিজেকে ছারিয়ে নিয়ে বলে –
বাবাঃ কি দস্যু তুমি। শাড়ি সায়া খুলতেও সময় দেবে না? লাট হয়ে গেলে ফিরব কিভাবে।
ব্লাউসের সঙ্গে শাড়ি পিন করা সেফটিপিন খুলে এক এক করে সব খুলতে থাকলে আমিও সব খুলে রেডি হই। উভয়েই উদোম ন্যাংটো হয়ে একে অপরকে উলঙ্গ অবস্থায় দেখতে থাকি।
কেয়ার কাছে গেলে প্রথমেই বাঁড়ায় হাত দিয়ে বলে, সেদিনের অভাবতা আজও ভুলিনি।
আমি টেনিস বলের মত চোখা চুঁচি টিপে ধরে মুলতেও মুলতে বলি – আমিও এই দিন্তার জন্য অপেক্ষায় ছিলাম।
কেয়া এক ঝটকায় জাপটে ধরে গলায় চুমু খেয়ে কানে কানে বলে – খাটে চল।
চুঁচি মুখে নিয়ে চোঁ চোঁ করে চুষে বোঁটা ফ্যাকাসে করে গুদের কাছে মুখ নিয়ে দেখি একটাও বাল নেই। অবাক হয়ে জিজ্ঞাসা করি – বন-জঙ্গল উচ্ছেদ করে দিয়েছ?
হ্যাঁ, এক প্রোমোটারকে জায়গাটা দিয়েছি ইমারত গর্তে। জায়গাটা পছন্দ হচ্ছে?
এমন খোলামেলা মুক্ত স্থান পছন্দ না হয়ে যায় কোথায়! ভারী সুন্দর লাগছে জায়গাটা। মনে হচ্ছে যেন একেবারে কচি গুদ। গুদ কথাটা বলেই জিব কেটে কয়েকবার স্যরি বলি।
কেয়া মুচকি হেঁসে বলে, তাহলে তুমিও জায়গাটার নাম জানো? আঙুল দিচ্ছ কেন?
আংলি করতে করতে বলি – আচ্ছা, দেহের নানা অংশের নাম যেমন – হাত, পা, নাক, কান, চোখ, মুখ সবকিছু উচ্চারন করে বলতে পারলেও ঐ জায়গাটার নাম মুখে বোলা যায় না কেন বলতে পার?
বোলা যায় না কে বলল? আমার এক বান্ধবির বর তো অনর্গল চলতি ভাষায় যা তা বলে।
আমি গুদে আংলি করছি আর কেয়া বাঁড়ার চামড়া ওপর নীচ করে খেঁচে দিচ্ছে। এই অবস্থায় বেশ কিছুক্ষণ চলতে থাকলে বলি –
আমি যদি চলতি ভাষায় কোথা বলি, তুমি কি রাগ করবে?
না, ওসব বলতে হবে না। না বলেও তো আদর করা যায়, নাকি বাজে কোথা বললে সুখ আরাম বেশি হয়? এ্যাই, আর ঘাটাঘাটি করতে হবে না, কাজের কাজ করও তো।
শোয়া অবস্থায় কেয়াকে বুকের মধ্যে চুঁচি সমেত বুক চেপে ধরে মনে প্রানে চুমু খেয়ে তলপেটে বাঁড়া দিয়ে গোত্তা মারি। কেয়া পা ফাঁক করে গুদের রাস্তা সহজ করে দেয়।
রসে থই থই গুদের মধ্যে অতি সহজেই পুরো বাঁড়া ঢুকে গেলে বলি – রাস্তা এতো সহজ হল কি করে?
বিবাহিতা ঐ বন্ধুর পরামর্শে শশা, কলা, মোমবাতি ইত্যাদি ঢুকিয়ে একদম ঝাঁ চকচকে মসৃণ রাস্তা করে দিয়েছি। ড্রাইভ করতে আর কোনও অসুবিধা হবেনা তোমার।
পক পক করে সমানে কোমর নাচিয়ে চুদতে শুরু করি। কেয়া মহানন্দে আমায় পেচিয়ে ধরে। কচি গুদটায় শশা কলা ঢুকিয়ে বারোটা বাজিয়েছে, টাইট না হলে চুদে মজা নেই। ব্যাপারটা ওকে আকারে ইঙ্গিতে চোদার সময়ে চুদতে চুদতে বুঝিয়ে বলতে থাকি।
গুদের জল খসেছে কিনা জানি না, আমি আমার মত করে বীর্য ঢালি ওর হলহলে গুদের মধ্যে।
চোদা শেষ হতেই ডোর বেল বেজে ওঠে। কেয়া এক দৌড়ে ন্যাংটো অবস্থায়  টয়লেটে ঢুকে যায়।
আমি কোনও রকমে প্যান্ট পড়ে দরজা খুলে দেখি সেই মহিলা মদ আর স্ন্যাক্স খাবার নিয়ে এসেছে। সেন্টার টেবিলে রেখে বেশ স্মার্ট ভাবে বলে – স্যার ওখানে তোয়ালে, বারমুডা, সাবান শ্যাম্পু রাখা আছে, প্রয়োজনে ব্যবহার করতে পারেন। তাহলে আর বার বার প্যান্ট পড়তে হবে না। থ্যাঙ্ক ইউ বললে পাল্টা থ্যাঙ্কস জানিয়ে বলে, এনি টাইম কল স্যার।
সুন্দরী মহিলা চলে যেতে কেয়া টয়লেট থেকে বেড়িয়ে এসে বলে – বাইরে থেকে আমাদের সব কাজই দেখেছে মেয়েটা।
কৌতূহলী হয়ে বলি, তুমি কি ভাবে বুঝলে?
আরে বা বা এতো কমন সেন্সের ব্যাপার। আসা মাত্র মদের অর্ডার দিয়েছ, অথছ সার্ভ করল কত পড়ে। টাও আবার তোমার ঠিক ডিসচার্জের পরেই। তারপর কি সব ব্যবহার করতে বলল।
কেয়ার কথা অমূলক নয়। খোঁজাখুঁজি করে ঠিক দরজায় ফুটো খুজে পাই। বাইরে গিয়ে ফুটোতে চোখ লাগিয়ে দেখি সত্যিই তো রুমের সবই দেখা যাচ্ছে।
পাশাপাশি অন্য রুমেও ফুটো খুজে পেয়ে চোখ রেখে একের পর এক রুমের কাণ্ড দেখে অবাক হয়ে যায়। সব রুমেই চোদাচুদি চলছে।
আমার দেখাদেখি কেয়াও ফুটোয় চোখ লাগিয়ে চোদাচুদি দেখতে থাকে।
সেই ফাঁকে এক পেগ মাল টেনে চাট চিবোতে চিবোতে একটা রুমের ছ্যাদায় চোখ রেখে দেখি, একটা বাচ্চা ছেলে, সম্ভবত সবে কলেজে পড়ছে হবে হয়ত, সে দেখি এক মাঝ বয়সী মহিলার গুদ চাটছে। বিশাল হাঁ হওয়া গুদে ছেলেটা জিব দিয়ে চেটে পুটে খাচ্ছে।
পাসের রুমে দেখি, প্রায় সমবয়সী ছেলে আর মেয়ে মিলে কোলচোদা করে চুদছে।
কেয়াকে ডেকে মাল খেতে বললে আমাকে খেয়ে নিতে বলে। ওর পেগটাও গলায় ঢেলে চাট খেয়ে সিগারেট টানতে থাকলে ও প্রায় দৌড়ে এসে বলে – তিন নম্বর রুমে দেখ গিয়ে সদ্য যৌবন আসা কচি মেয়েটাকে এক বুড়ো হাবড়া কি করছে।
দৌড়ে গিয়ে চোখ রেখে দেখি নারকেলি কুলের মত সদ্য গজিয়ে ওঠা চুঁচি টিপতে টিপতে এক বয়স্ক লোক কচি গুদের পাপড়ি টেনে চাটছে। কচি মেয়েটাও দেখি সামান্য শক্ত হওয়া ধন ধরে কচলাচ্ছে।
এসব দেখে আর মদের নেশায় সেক্স চড়ে যায়। রুমে এসে আবার কেয়াকে উলঙ্গ করে গুদে চুমু খাই।
ও বলে, ওসব দেখার কুফল শুরু করলে। আমি কিন্তু তোমার ওটা মুখে নিতে পারব না। পাঁচ নম্বর রুমে দেখলে, মেয়েটার কোনও ঘেন্না পিত্তি নেই, কি ভাবে মুখে নিয়ে চুসছে।
বাঁড়া তখন বীভৎস ভাবে ঠাঁটিয়ে গেছে, চোদার চেয়ে চোষানোর ইচ্ছাই প্রকট হয়। মদ্যপ অবস্থায় সদ্য নিজেরই চোদা গুদে মুখ লাগিয়ে চুষে ওকে চিত করে শুইয়ে মুখের মধ্যে বাঁড়া ঠেলে দিই। ঝাপটা ঝাপ্তি বাঁধা দিয়ে আমার কাছে ছাড় পায় না। জোড় জবরদস্তি ওর মুখে বাঁড়া গুঁজে চুদতে থাকি।
তারপর কোরিয়ান মেয়ে চোদার গল্পটা পরর পর্বে বলছি …..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments