সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 12-02-2016

 

This story is part of the বাংলা চটি গল্প – মালদার মাল series

Bangla choti 2016 – টুসিকে তো একবার দেখেই মনে ধরে গেছে। তবে ঠিক করেছি টুসিকে আগে ভাগে চুদতে পেলেও বিয়ে করব। শেষমেশ কপালে কি জুটবে কে জানে। তার চেয়ে টুসিই আমার ভালো।
আড্ডা মেরে আসার সময় টুসিকে পরদিন সকালে হোটেলে আস্তে বলি। আমার ঘুম ভাঙার আগেই টুসি এসে হাজির। বাসী মুখেই জাপটে ধরে চুমু খেয়ে টুসি বলে – উমম মুখে মদের গন্ধও। তুমি মদ খাও?
উত্তর না দিয়ে তইলেতে যায়। পেচ্ছাবে টন টন করতে থাকা তলপেট হালকা করে মুতে, দাঁত মেজে, মুখ ধুইয়ে, পরিস্কার হয়ে বেড়িয়ে এসে দেখি টুসি আমার আগোছালো জামা প্যান্ট গুছিয়ে বিছানা ঝেরে ঝুরে বালিশ সাজাচ্ছে।
পিছন থেকে কোমর জাপটে ধরে ঘাড়ে গরদানে চুমু খেতে খেতে বলি – আজি প্রভাতে উঠিয়া দেখিনু তমারি মুখখানি, দিন যাবে আজি ভালো।
ভুলভাল আবৃত্তি করে থামলে টুসি আমার হাতে হাত রেখে বলে – বাঃ, খুব সুন্দর আবৃত্তি করতে পার তো। জানেন বাড়িতে কি বলে এসেছি?
টুসিকে পেছন থেকে ঠেলতে ঠেলতে বিছানায় বসায়। আমি কোলে মাথা রেখে আদুরে স্বরে আদর করতে বলি।
চুলে আঙুল চালনা করে ব্রাশ স্টাইলে মাথায় হাত বুলিয়ে বলে – কি জন্য ডেকেছ বল?
কোমর পেচিয়ে ধরে মাথাটা উঁচু করে কামিজ সহ একটা বড় মাই কামড়ে বলি – টুসি মুখ থেকে মাই ছারিয়ে নিয়ে বলে – না, অতি হচ্ছে না। বিয়ের আগে কিস্যু হবে না। তুমি খুব অসভ্য তো। সেদিন হলের মধ্যে বুক দুটোতে হাত দিচ্ছিলে কেন?
তোমার এতো সুন্দর বুক দেখে না ছুঁয়ে থাকা যায়? তুমিই বল?
খুব থাকা যায়। আমার সঙ্গে পরিচয়ের আগে কি ভাবে ছিলে? সে ভাবেই থাকবে।
এ্যাই টুসি। একথা বলছ কেন? আগের জীবন আর এখনকার জীবন এক হতে পারে? বাদ দাও ওসব কোথা। শোন বলছি কি, তুমি কি এর মধ্যে কলকাতা যাবে? টা না হলে আমায় আস্তে হবে।
কোলকাতায় তুমি যেদিন নিয়ে যাবে সেদিনই যাবো। পাতাল রেল, সায়েন্স সিটি সব দেখব।
দুই থাইয়ের ওপর মাথা রাখা অবস্থায় প্রায় নাকে মুখে লাগে লাগে অবস্থায় মাই ঝুলে থাকলে বার বার মাথা তুলে নাকে মাইয়ের খোঁচা নিতে থাকলে টুসি মিষ্টি হাসিতে বলে – মাথা ভর্তি খালি দুষ্টামি।আমার নাকে মুখে হাত বুলিয়ে আদর করতে থাকলে দুহাতে মাথাসহ তুসির মুখটা টেনে নিচু করে ঠোটে চুমু খাই।
টুসি ঠোঁট মুখ মুছে বলে – এ্যাই, কি অসভ্যতামি করছ। বললাম না বিয়ের পর সব।
কোল থেকে মাথা তুলে জাপটে ধরে বিছানায় শুইয়ে লেপ্টালেপ্টি করে বুকে চেপে ধরে রেখে বলি – আমায় তুমি কি ভাবছ? আদর করে লাগিয়ে টাগিয়ে ভেগে যাবো? শোন স্পষ্ট ভাবে বলে রাখি তোমার মত সুন্দরী সেক্সি ফিগার মেয়ে পেয়ে আমি ছাড়ছি না। তুমি না চাইলেও আমি তোমায় বিয়ে করবই করব, কিছু বুঝলে? জীবন হারাতে রাজি। কিন্তু তোমাকে হারাতে চাই না।
প্রেমিকার সাথে প্রথম সেক্সের Bangla choti 2016
আমার কোথা শুনে টুসি ছটফট বন্ধ করে বুকের মধ্যে মুখ রেখে গরম শ্বাস ফেলতে ফেলতে বলে – এতটা বাড়িয়ে বোলো না। আমার কত সৌভাগ্য তোমার মত সুন্দর সরকারী চাকরী করা স্বামী পাচ্ছি।
মাথা পিঠ হাতিয়ে পাছায় হাত রেখে নরম তালের মত নিতম্ব জোড়ায় আঙুল ঘসতে ঘসতে টুসি গরম খেতে থাকে। দু হাতে মুখ তুলে ফের গালে মুখে থুতনিতে চুমু খেতে খেতে একটু নীচে নেমে শুই। বুক ভরা থলথলে মাই জোড়ার মাঝে কামিজের ওপর দিয়েই মুখ গুজে থেকে দুহাতে মুখের দুপাশে মাখনের মত মাই ঠেলতে থাকি।
ফ্রন্ট হুক খুলে জিভ ঢোকায় ব্রায়ের ভিতরে। তাতে ঠিক কাজ হচ্ছে না দেখে কামিজ গুটিয়ে তুলে মাথা গলিয়ে বেড় করে দিই।
অতীব সুন্দর মাই জোড়া ব্রা বন্দি অবস্থায় দেখতে থাকলে টুসি চোখে চোখ রেখে বলে – আজই সব নিয়ে নেবে?
পিঠে হাত বুলিয়ে ব্রার আঙ্কটা আলগা করে দিয়ে ব্রা মুক্ত মাই দুটো হাতাতে হাতাতে বলি – লুকিয়ে রেখে লাভ কি? সত্যি খুব সুন্দর তোমার বুক দুটো। রোজ আমি কিন্তু দুধ খাবো।
টুসি মুখ ঠেলে সরিয়ে দিয়ে বলে, নিপিল দুটো খুব ব্যাথা। প্লীজ টেপাটেপি করও না।
মাই না টিপে কেবল হাতিয়ে আদর করতে থাকি। ওদিকে পাজামার ভিতরে বাঁড়া বিদ্রোহ করা শুরু করেছে।
পাজামা আলগা করে মাইয়ের বোঁটায় আলতো চুমু খেয়ে বলি – আমার সম্বন্ধে যে এতো ভালো ভালো কোথা বললে, আমার ভালো জিনিসটা দেখবে না? একটু আদর করবে না?
টুসি বুঝেও না বোঝার ভান করে বলে – আদর তো এসে থেকেই করছি, আবার কিসের আদর?
তুসির একটা হাতে বাঁড়া ধরালে ঝটিতি সে হাত সরিয়ে বলে – কি সভ্য গো তুমি। আমার লজ্জা করছে ধরতে।
জোরে করে ধরিয়ে বলি – তোমার নিপিলের মত টসটসে ব্যাথা ওটার। একটু হাতিয়ে আদর করে শান্ত করে দাও।
বলাতে কোনও রকমে বাঁড়া ছুঁয়ে হাতিয়ে বলে, খুব বড়, তাই না?
বড় না ছোট দেখে নিলেই তো হয়। এই নাও দেখো। বলেই মুখের সামনে থাতিয়ে ওটা শক্ত মোটা বাঁড়াটা নাচাতে থাকলে টুসি দু হাতে চোখ বন্ধ করে বলে – না, আমি দেখব না।
সেকি! যার সঙ্গে আজীবন রাতে শোবে, ওটাকে দেখবে না? একটু আদর করবে না?
ধ্যাত, আমার লজ্জা করছে। তোমার কি লজ্জা সরম কিছুই নেই নাকি?
আঙ্গুলের ফাঁক দিয়ে দেখতে থাকলে দুহাত টেনে সরাসরি দেখাই আর বলি – এবার তোমারটা দেখব।
টুসি এক লাফ দিয়ে উঠে বলে, ওরে বাবারে আমি তাহলে লজ্জায় মরে যাব।
আমার কাছে লজ্জা কিসের? আরে বাবা বিয়েটা যদিও করি নি, কিন্তু আমরা তো দুজনেই দুজনকে স্বামী স্ত্রী হিসাবে মেনে নিয়েছি। তাহলে আর যৌনাঙ্গ নিয়ে আদরে দোশ কোথায়?
টুসি চুপ করে থাকলে কোমরের অনেক নীচে নাভি বরাবর সালোয়ারের গিঁট খুলতে গেলে বাঁধা দিয়ে বলে – আজ না দেখলে কি হয়। অন্যদিন ভালো করে দেখাব এবং তোমারটাও দেখব।
বার বার বাঁধা পেয়ে চদার ইচ্ছেটা নষ্ট হয়ে যায়। গম্ভির হয়ে ফের গিঁট বেঁধে রেখে ব্রেসিয়ার আর কামিজ পড়িয়ে দিয়ে বলি – পেপারটা পড়, ততক্ষণে স্নান্তা সেস্রে আসি। ব্রেকফাস্ট খেয়ে একসঙ্গে বেরবো। স্নান টান করে তৈরি হয়ে একসঙ্গে রুম থেকে বেরুতে যাবো তখন টুসি ছল ছল চোখে কাঁদো কাঁদো হয়ে বলে – আমার ওপর রাগ করে থাকলে আমি কি ভাবে থাকব বল তো? প্লীজ রাগ কর না লক্ষ্মীটি।
বলেই পাগলের মত আমায় চুমু খেয়ে আমার দুহাত নিজের মাইয়ের ওপর রেখে বলে – টেপ, মন প্রান ভোরে বুক দুটোকে আদর করও।
তিলার মত উঁচু বুক দুটো হাতিয়ে ঠোটে ঠোঁট চেপে চুমু খেয়ে আবেগে মথিত হয়ে বলি – তোমার ওপর অভিমান করে কি থাকতে পারি? তুমি তো আমার পাপাগলী বৌ, তাই মানিয়ে তো নিতেই হবে।
জাপটে ধরে বুকে মাথা রেখে ফুফিয়ে কাঁদতে কাঁদতে বলে – তুমি ঠিকই বলেছ, আমি তোমার পাগলী বৌ। এভাবে মানিয়ে গুছিয়ে আমায় নিয়ে থাকবে তো? চেষ্টা করব তোমার সব কোথা শুনে চলার। এই নাও দেখ।
চলবে ……

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments