সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 21-06-2016

 

This story is part of the বাংলা চটি গল্প – মীরা বৌদি series

পাড়ার প্রতিবেশি বৌদি চোদার Bangla choti golpo প্রথম পর্ব
আমাদের পাড়ার মীরা বৌদি,আড়ালে ডাকতাম মক্ষীরানী. রকের আড্ডার ৯০% জুড়ে থাকতো মীরা বৌদি. পাড়ার মেজ সদস্য আমরা, মানে আমি ও ২/৩ জন,(২০ থেকে ২৫). ছোট্ট সদস্যই বেসি (১৮ থেকে ১৯). বড়ো সদস্যরা রকে বসে না (২৫+). বড়ো, মেজ বা ছোট যারাই হোক, আড্ডায় একবার মীরা বৌদির কাপড় খোলা হবে না এমন দিন আসেনি. আরে মীরা বৌদির পরিচয়ই তো দিই নি এখনো. বয়স ২৫ থেকে ৩০ এর ভিতর. দেখলে মনে হয় ১৯/২০. মীরা বৌদি অনেকটা পর্ন ফিল্মের মতো,যারা দেখছে তারা হাত না মেরে পারে না,যারা শুনছে তারা দেখার আশা করতে করতে জঙ্গিয়া ভিজিয়ে ফেলে,কিন্তু ফিল্মের সাথে রিয়াল সেক্স করা যায় না.
মীরা বৌদি সাক্ষাত কামদেবী,এত সেক্সী ফিগার আমি অন্তত দেখিনি. শরীর হাতছানি দিয়ে ডাকে এটা বৌদি কে না দেখলে বিশ্বাসই করতাম না. কাছে গেলেই হিপনোটাইসড হয়ে যেতে হয়. আমাদের চোখ গুলো হয়ে যায় এক্স রে আইস,মীরা বৌদির শাড়ি ব্লাউস ব্রা প্যান্টি আমাদের চোখেই পরে না যেন, সোজা কল্পনার চোখে মীরা বৌদির নগ্ন শরীর দেখতে থাকি. কিন্তু এমনি তার ব্যক্তিক্ত যে সব সময় ভয় ভয় থাকি যে আমাদের কামনা গুলো যেন আমাদের চোখে মুখে ফুটে না ওঠে বৌদি ধরে না ফেলে আমাদের দুর্বলতা.
ভিষন ইনেল্লিগেন্ট বৌদি. কিশোর দা নেভীতে চাকরী করে. ৫/৬ মাস পর পর বাড়িতে আসে. কিশোর দাও খুব মিসুকে আর হুল্লোরে. বৌদি কিন্তু আমাদের দুর্বলতাটা ভালই বোঝে এবং সেটা ক্যাশ করতে ও দিধা করে না. আর আমরাও সেটা বুঝি, কিন্তু বুঝেও কলের পুতুলের মতো তার আদেশ পালন করি. বৌদি রিকওয়েস্টের মোড়কে মুড়ে আদেশ করে,আমরা পাড়া শুদ্ধও বিনিপয়সার চাকররা, কে আগে তা পালন করবে সেই প্রতিযোগিতায় নেমে পরি. মীরা বৌদির আর একটা গুণ হলো,সব বিষয়ে তার নলেজ আর উৎসাহ. কালচারাল প্রোগ্রাম থেকে স্পোর্ট্স,সিনিমা থেকে বালক ভোজন বৌদি লীডিংগ রোলে থাকে.
কোনো একটা ছুতো পেলেই হয়,আমরা বৌদির বাড়ি হাজ়ির,বৌদি ও তার “দেবর কাম চাকর” গুলোকে খাটির যত্ন করে খুব. দামী দামী স্ন্যাক্স, সিনেমার বা খেলার টিকিটের দাম দেওয়া, কিংবা নিজের বাড়িতেই নিজের খরচায় পিকনিকের ব্যবস্থা করে দেওয়ায় বৌদির জুড়ি নেই. বলছি বটে আমরা আমরা মনে আমি এবং আরও অনেকে কিন্তু আমি আসলে বৌদির প্রিয়ো চাকর না. তার কারণ আমি হ্যাংলামো কম করি. কিন্তু মীরা বৌদি কে কল্পনায় চুদি না ভাববেন না যেন?তা চুদি. . . কিন্তু ওই ঝাপিয়ে পরে হুকুম তামিল করা আর বৌদির চোখে ভালো সাজা. এগুলো আমার পোশায় না.
জানি এর জন্য দিন দিন আমার মার্ক্স কমছে মাঝে মাঝেই শুনি তমালদা তুমি কী গো? মীরা বৌদির বাড়ি ওর বিড়ালের জন্মদিনে গেলে না? বৌদি খুব রাগ করেছে বলছিল তোমার কথা. কিংবা আই তমাল?মীরা বৌদি তোকে একবার দেখা করতে বলেছে দুঃখ করছিলো খুব তুই নাকি সেদিন সিনিমা দেখতে যাসনি?
যাই হোক বুঝলাম অবাদ্ধ চাকরটাকে নিয়ে বৌদি খুবই বিরক্ত. আসলে আমার না যাওয়ার আরও একটা কারণ আছে টাইটল আমার প্রেমিকা,একি পাড়াতে থাকি. বছর খানেক ধরে আমাদের প্রেম অফীশিয়াল হয়েছে.
তিতলি মীরা বৌদি কে পছন্দ করে না. আড়ালে খারাপ কথা বলে গালি দেয়.
ছেনালি দেখলে গা জ্বলে যায় আদিক্ষেতা বৌদি?হা পাড়ার ছেলেগুলোর মাথা খাচ্ছে ওসব সতীপনা জানা আছে টাকা ছড়িয়ে হাত করছে শালীর চোখ থাকে ছেলেদের দু থাইয়ের মাঝে সুযোগ পেলেই কাপড় তুলে দেবে এই সব অভিযোগ তিতলির মুখে লেগেই থাকে. মাঝে মাঝে প্রতিবাদ করি. . কিন্তু তিতলি ধমকে চুপ করিয়ে দেয় থামো তুমি তোমরা বুঝবে না মেয়েরাই মেয়েদের ভালো বোঝে মাগীটার চুলকুনি খুব খবরদার তুমি ওই বাড়ি যাবে না একদম.
তিতলির ওহেতুক রাগ দেখে মন খারাপ হয়,কিন্তু কী করবো বলুন?জানি তিতলি কোনো দিক দিয়ে মীরা বৌদির যোগ্য না কিন্তু বিরিয়ানির লোভে রোজকার ডাল ভাত কে হারাতে চায়? আমার আর একটা পরিচয় আছে,যেটার জন্য পাড়ায় আমার একটু আধটু খাতির আছে. পাড়ার ক্লাবের কালচারাল সেক্রেটরী আমি.
ছোট্ট একটা গ্রূপ থিযেটারের সাথে যুক্ত,তাই নাটক তাটক হলে ভাড়টা আমার উপরেই পরে. সেবারো পূজার পর কালচারাল প্রোগ্রামে নাটক হবে ঠিক হলো. প্রতিবারের মতো হিরো আমিই. কিন্তু মুশকিল হলো নায়িকা নিয়ে. আগে পুতুল করতো লীডিংগ ফীমেল রোল, কিন্তু পুতুলের মার্চ মাসে বিয়ে হয়ে গেছে. নাটক একটা ঠিক হয়েছে,রোমান্টিক থ্রিলার টাইপ নাটক,নায়িকায় খুনি, সে তার দাদাকে সম্পত্তির লোভে খুন করেছে, কিন্তু তাকে ধরা যাচ্ছে না, সিআইডি ইনস্পেক্টার(আমি)তাকে প্রেমের জালে আটকে পর্দা ফাস করব এই হলো গল্প.
 পুতুল নেই, নায়িকা কে হবে তাই নিয়ে তুমুল আলোচনা চলছে মীরা বৌদির বাড়িতে, মুড়ি তেলেভাজা খেতে খেতে. যতো গুলো নাম আসচ্ছে, কাওকেই পছন্দ হচ্ছে না. সুবীর দুম করে বলে বসলো বৌদি তুমি করো না পার্টটা?
সবাই হই হই করে উঠলো হ্যাঁ হ্যাঁ তুমি করো, তুমি করো বৌদি কেউ কেউ সুবীরের পীঠ চাপরে দিলো প্রস্তাবটা দেওয়ার জন্য. কিন্তু বৌদি রাজী হলো না. বলল ধুর জীবনে স্টেজেই উঠিনি আমি, নাটক তো দূর আমি পারবো না বাবা অন্য লোক দেখো. সবাই চিতকার করে উঠলো না না তোমাকেই করতে হবে প্রীজ বৌদি প্রীজ. তুমি না করলে নাটকটা হবে না লক্ষ্যি বৌদি আমার, না করো না.
লাল্টু বলল তুমি জানো না বৌদি, তমাল মরা মানুষকেও ট্রেনিংগ দিয়ে হিরোর রোল করাতে পারে তোমাকে তমাল শিখিয়ে দেবে প্রীজ বৌদি তুমিই করো. আমার দিকে আড় চোখে তাকিয়ে মীরা বৌদি বলল, তোমাদের ওই তমাল যদি ট্রেনিংগ দেয় তাহলে চেস্টা করে দেখতে পারি উনি তো খুব ব্যস্ত পারবেন কী উনি?
সবাই রে রে করে উঠলো পারবে না মানে?খুব পারবে কী রে তমাল? বল না কিছু?
কথাটা হজ়ম করলাম কিন্তু এতদিনের নাটক ঐতিয্য নস্ট হয়ে যাবে ভেবে রাজী হলাম বললাম ওক চেস্টা করবো.
থ্রীচিয়ার্স ফর তমাল থ্রীচিয়ার্স ফর মীরা বৌদি থ্রীচিয়ার্স ফর স্ফুরণ সংঘ. হিপপ হিপপ হূর্ররে চেঁচিয়ে উঠলো সবাই. এরপর নতুন উদ্দামে নাটকের আলোচনা শুরু হয়ে গেলো. কাস্টিংগ করতে আর দেরি হলো না. ঠিক হলো আগামী পরশু থেকেই রিহার্সাল শুরু হবে মীরা বৌদির বাড়িতেই. পরশু দিনটা চলে এলো. সকাল থেকেই সাজ সাজ রব, সবাই ১০ টার ভিতর চলে এলো মীরা বৌদির বাড়িতে. অনেক টাইম গেলো গল্পটা আর সবাইকে যার যার চরিত্র বোঝাতে বোঝাতে. তার পর ছোট্ট ছোট্ট কম্পোজ়িশানে রিহার্সাল শুরু হলো. সব শেষে মীরা বৌদি.
খুব বেশি কস্টো করতে হলো না. নাটক জিনিসটা মীরা বৌদি ভালই করে জন্ম অভীনেত্রী শুধু নাটকের এবিসিডি টা বুঝিয়ে দিলেই হবে. কিন্তু মীরা বৌদি খুশি না, ধুর হচ্ছে না আমাকে দিয়ে হবে না আমি পারবো না এই সব বলতে লাগলো.
দেখতে দেখতে দুপুর হয়ে গেলো. লাংচ টাইম যে যার বাড়ি যাবে আবার সন্ধে ৮টায় রিহার্সাল শুরু হবে. আমরা উঠে পড়লাম. দরজার কাছে যেতেই বৌদি বলল তমাল ঠাকুর্পো একটু শোনো. আমি তাকাতে সবাই কে সুঁধিয়েই বলল তুমি কী দুপুরে বিজ়ী থাকবে?না থাকলে একটু এসো না প্রীজ?আমি আলাদা করে পার্টটা একটু রিহার্স করে নেবো. আমার খুব নার্ভাস লাগছে.
বললাম আসব. একটু মিস্টী হেসে বিদায় দিলো মীরা বৌদি. লাংচ করে দুপুর ৩টে নাগাদ গেলাম বৌদির বাড়ি তে. দরজা খুলে বৌদি ভিতরে আসতে বলল. হালকা বেগুনী একটা শিফনের শাড়ি পড়েচ্ছে বৌদি চুলটা পনি টেল করে বাধা. অদ্বুত সাহস মীরা বৌদির,বাড়িতে একাই থাকে,একটা ঠিকা কাজের লোক পর্যন্তও নেই অবস্য পাড়া শুদ্ধও বডী গার্ড আর চাকর বাকর আছে তার. দরজা আটকে দিলো বৌদি. বলল চলো বেড রুমে যাই, ফ্রীলী কাজ করতে পারবো ওখানে বৌদির বেড রুমেও অনেক স্পেস.
ছোট্ট খাটো কয়েকটা সীন দেখিয়ে দিলাম.
বৌদির বেড রুমে কি কি হল পরের পর্বে বলছি …..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments