সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 01-04-2016

 

This story is part of the বাংলা চটি গল্প – রিইউনিয়ান series

Bangla choti golpo – সিঁড়ির মাথায় দরজার কাছে এসেছি এমন সময় ভাই পিকলুর গলা শুনে থমকে গেলাম “ স্লা দারুন জমেছে মাইরি বিয়েবাড়ি” , পরমুহুর্তেই মামাত ভাই রাজুর গলা পেলাম “ ঠিক বলেছিস তালে গোলে যে যাকে পারছে ঝাড়ছে “। ভাই বলল “ কিছু দেখেছিস নাকি?” রাজু – “ তবে আর বলছি কেন! কাল দুপুরে বিড়ি খেতে রান্নাঘরের পেছনে গেছি দেখি মায়া ছোট পিসের কোলে উঠে গলা জড়িয়ে বসে আছে ,আমাকে দেখে ধড়মড় করে নেমে পালাল ,ভাব একবার শালা নিজের মেয়েকে চুদে দিচ্ছে পিসে। আমি মনে মনে ভাবলাম তোমার বাপও তোমার দিদিকে চুদে ফাঁক করে দিয়েছে।
এমন সময় পিকলু বলে উঠল “ আমি শালা দিদিকে পেলে ছাড়ব না “
রাজু বলল “ এক কাজ করি তুই আমার দিদিকে পটা ,আমি শীলাদিকে পটাব তারপর একবার হয়ে গেলে পাল্টা পাল্টি করে দুজঙ্কেই করব।
পিকলু বলল “ ঠিক বলেছিস ,চল এখন খেয়ে নি “
আমি চট করে আড়ালে লুকিয়ে পড়লাম ভাবলাম খুব পেকেছ দুজনে । ওরা নেবে গেলে আমি চিলেকোঠার তালা দেওয়া দরজাটা ঠেলে ফাঁক করলাম দেখি একটা চৌকি ভেতরে রাখা আছে আর একটা প্যাকিং বাক্স মত , একটা তোষক ,লেপ আর চাদর হলেই আরামসে রাত কাটানো যাবে নিরিবিলিতে । তবে চাবিটা নিয়ে রাখতে হবে ।
তাড়াতাড়ি নেমে গিয়ে মাকে বললাম “ মা চিলেকোঠার চাবিটা একটু দাওতো “ মা বলল কি করবি ! আমি বললাম দাওনা একটু দরকার আছে । মা বলল চাবি তোর বাবার কাছে চেয়ে নিগে যা । বাবার সাথে দেখা হতে চাবিটা চেয়ে নিয়ে নিলাম । বাবা কিছু জিজ্ঞেস না করে শুধু বলল “ হয়ে গেলে মনে করে দিয়ে দিস। “
আমি ঘাড় নেড়ে ঘরটা খুলে একটু পরিষ্কার করে চৌকিটার উপর একটা তোষক পেতে , ডাই করা লাপ কম্বলের মধে থেকে একটা ভাল লেপ নিয়ে গিয়ে ওখানে রেখে আব্র চাবি মেরে চাবিটা নিজের কাছে রেখে দিলাম ।, রাত বারটা নাগাদ নিমন্ত্রিতরা একে একে চলে যেতেই শুরু হল ফুলশয্যার অনুষ্ঠান ।
ফুলশয্যার অনুষ্ঠান শেষে নতুন মামি আর মামা ঘরে ঢুকে যেতেই অনেকেই বিভিন্ন জায়গা দিয়ে উঁকি ঝুঁকি মারতে ব্যস্ত হয়ে পড়ল । আমি সেই সুযোগে টুক করে কেটে পড়লাম। বাড়িতে এসে শাড়ি ছেড়ে শালোয়ার কামিজটা পরে নিয়ে হোস্টেলের অভ্যাস মত টর্চটা আর এক বোতল জল নিয়ে ছাদে চলে গেলাম।
রাতের অন্ধকারে লুকিয়ে চোদন খাওয়ার Bangla choti golpo
ঘরের নীল নাইট ল্যাম্পটা জ্বেলে দরজা বন্ধ করতে গিয়ে দেখি খিল নেই। অগত্যা দরজাটা চেপে ভেজিয়ে দিয়ে ভাল করে মুড়ি দিয়ে শুয়ে পড়ি । সারদিনের দৌড় ঝাপ এবাড়ি ওবাড়ি করা তাই প্রায় সঙ্গে সঙ্গে ঘুমিয়ে পড়ি ।
ঘুম ভাঙ্গে আবার সেদিনের মত একটা দম আটকানো ভাবে এবং যথারিতি নিকষ অন্ধকারে ,আজ লোকটা শুধু চেপে ধরেই নি কামিজের চেন খুলে হাত ভরে দিয়ে মাইদুটো নিয়ে খেলা করছে। আমার যে চোদন খাবার ইচ্ছা ছিল না তা নয় কিন্তু লুকিয়ে চোদন আর ভাল লাগছিল না।
ভাবলাম দাঁড়াও আর একটু এগোও হাতে নাতে ধরছি। টর্চ জ্বাললেই জারি জুরি খতম ,যদিও মনে হচ্ছে ছোট মেসো,একবার ধরি তারপর চুদিয়ে খুঁটিয়ে খুঁটিয়ে জেনে নেব কে কার কার সঙ্গে ফেসে আছে। একটা হেস্ত নেস্ত করার সিদ্ধান্ত নিয়ে চিৎ হলাম, চিৎ হতেই লোকটা আমার ডাঁটো খাঁড়া মাইদুটো মুঠো করে ধরল তারপর খানিক টেপাটেপি করে কামিজটা আমার হাত গলিয়ে বের করে নামিয়ে দিল ।
আজ ভেতরে ব্রেসিয়ার না থাকায় আমার মাই,উর্ধাংগ উদলা হয়ে গেল। লোকটা এবার হামড়ে পরে আমার বুকে মুখ গুজে দিল ,টিপে চুষে ,কামড়ে আমার মাইদুটোকে নিয়ে কি করবে ভেবে পাচ্ছিল না । কিন্তু লোকটার এই হামড়ে পড়া আদরে আমার পক্ষে আর চুপচাপ পড়ে থাকা সম্ভব হচ্ছিল না ,বিশেষতঃ লোকটা বোঁটা দুটো যখন চুষে দিচ্ছিল বা চুনোট করে পাকাচ্ছিল। আমার মুখ থেকে ইসসস করে শিস্কি বেরিয়ে গেল।
লোকটা কি বুঝল কে জানে হঠাত আমার মাই ছেড়ে উঠে পড়ল ,আমি অন্ধকারে কিছুই বুঝতে পারছিলাম না , আমার বুঝলাম তলপেটে লোকটার আঙুলগুলি বিচরন করছে । এবার ল্যাংটো করার পালা, শালোয়ারের দড়িটা অন্ধকারে হাতড়াচ্ছে বুঝতে পারলাম । আমি বাঁধা দেব কি দেবনা করে চুপ থাকলাম কারন আমি তো ঘুমোচ্ছি।
এই দোটানার মধ্যে লোকটা দড়ির খুঁটটা খুজে পেয়ে এক টান দিল পট করে একটা আওয়াজ হল তারপর এক টান , দেহের ভার শালোয়ারটার উপর থাকায় সেটা পুরোটা না খুললেও খানিকটা তলপেট উন্মুক্ত হয়ে গেল। শালোয়ারের দড়িতে টান পড়ার সাথে সাথে আমার হাতদুটো লোকটার হাত দুটো ধরে ফেলেছিল।
লোকটা এবার আমার হাতদুটো সরিয়ে দিয়ে নিজের একটা হাত চালিয়ে দিল শালোয়ারের আলগা কষির ভেতর দিয়ে আমার দুপায়ের ফাঁকে। বিলি কাটতে থাকল গুদের ফিরফিরে বালে , একটা আঙ্গুল দিয়ে গুদের ফাটা বরাবর সুড়সুড়ি দিয়ে কোঁটটাতে মৃদু আঘাত করতেই গোটা শরীরটা ঝনঝন করে উঠল।
প্রায় বাধ্য হয়ে উরু দুটো ছড়িয়ে দিয়ে কোমরটা চেতিয়ে দিলাম। পরখনেই মনে হল ছিঃ কি করছি ,তাই কোমরটা নামাতেই লোকটা সেই নাকি সুরে বলল “ থাঁক আঁর লঁজ্জা কঁরতে হঁবে নাঁ , ওঁখানটা তোঁ রঁসে ভরেঁ উঠেছেঁ। মনে ভাবলাম আর একটু এগোও তারপর নাকি সুরে কথা বলা বের করছি ।
এরি ফাঁকে লোকটা আমার কোমরটা একহাতে তুলে ধরে শালোয়ারটা নামিয়ে পা গলিয়ে বের করে নিল ,এবার ঢোকাবে ।
আমি উত্তেজনায় টান টান হয়ে থাকলাম ,লোকটা ঊঠে পরে আমার পাদুটো দুপাশে ছড়িয়ে দিল, হ্যাঁ যা ভেবেছি এবার বাঁড়া ঢুকিয়ে দু তিন মিনিট খুটুর পুটুর করে তারপর মাল ঢালবে । কিন্তু সেসব কিছু হল না , লোকটা গেল কোথায়? বাঁড়া ঢোকাচ্ছে না তো !
অন্ধকারে কিছু দেখতেও পাচ্ছি না ! ওমা হঠাৎ গুদের উপর গরম অথচ নরম স্পর্শ অনুভব করলাম ,অভিজ্ঞতায় বুঝলাম জিভ দিচ্ছে । আমি উঠে পড়তে চাইছিলাম যতই হোক মিলি বা পৃথাদি মেয়ে আর এ এক পুরুষ ,কিন্তু পারলাম না লোকটার জিভের নরম গরম স্পর্শে চোখে সরষে ফুল দেখলাম আঃ মাগো কি আরাম।
কোঁটটার উপর জিভের চাটানি পরতেই পা দুটো যতদূর সম্ভব খুলে গুদটাকে মেলে ধরে কোমর তোলা দিতে থাকলাম। লোকটা পাকা মাগীবাজ জিভ বুলিয়ে দিচ্ছিল আমার গুদের ভেতরের দেওয়াল, গুদের ঠোঁটের লম্বাটে চেরাটায়। কোঁটটা কখনও চেটে, কখনো চুষে, কখনও আবার আলতো দাঁতের কামড়ে আমাকে পাগল করে দিল।
আমি হিতাহিতজ্ঞান শুন্য হয়ে লোকটার মাথা দুপায়ের ফাঁকে চেপে ধরে ওঃ; গোঃ ইস আঃ হাঃ হাঃ করে রস ছেড়ে দিলাম। লোকটা বলল “ বাব্বাঁ তোঁর যেঁ এতঁ খাঁই তাঁতোঁ জাঁনতাঁম নাঁ “ আমিও খচরামি করে বললাম “ আঁমি কিঁ কঁরব ,তুঁমিঁই তোঁ এঁরকমঁ করলেঁ “ লোকটা বলল “ তোঁকে নাঁকি সুঁরে কঁথা বঁলতে হবেঁ নাঁ , আঁমি তোঁকে চিঁনিঁ ইলাঁ ।
আমি চট করে বালিশের তলা থেকে টর্চটা বের করে আমিও তোমাকে চিনি ছোট মেসো বলে সেটা জ্বালালাম। লোকটা নেভা ওটা বলে ককিয়ে উঠল। আমি থ হয়ে বসে গেলাম, একি! বাবা তুমি!
এই Bangla choti golpo আরো বাকি আছে ……

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments