সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 01-01-2017

 

বাংলা চটি গল্প – অপরাজিতা, আমাদের পাড়ার সবথেকে বেশী পরিচিত ও বহু চর্চিত বৌদি। আমার চেয়ে বয়সে একটু বড়, তাই আমি ও আমার বন্ধুরা বৌদি বলেই ডাকি। চৈতালির প্রায় ৪০ বছর বয়স, ৫’৭” উপর লম্বা, স্লিম ফিগার, শরীর দিয়ে যেন আগুন বেরুচ্ছে। ওর ২০ বছরের একটি মেয়ে আছে, কিন্তু যখন সে জীন্সের প্যান্ট ও শার্ট অথবা লেগিংস ও বগল কাটা টপ পড়ে।
চুল খুলে, মাথায় রোদ চশমা আটকে, সুগঠিত মাই আর পোঁদ দুলিয়ে যখন রাস্তা দিয়ে হেঁটে যায় তখন কোনও ভাবেই ওর বয়স ২৫ বছরের বেশী মনে হয়না। মা আর মেয়ে একসাথে গেলে মনে হয় দুই বোন যাচ্ছে। ওর মাইয়ের গঠন আর পোঁদের বাঁধন এতটাই সুন্দর যে সামনে দিয় গেলে ওর চাইতে অনেক কম বয়সের ছেলের বাড়াও লকলক করে উঠবে।
এই রূপ আর আকর্ষণের জন্য বৌদির অনেক দেওর তৈরী হয়ে গেছে। এই দেওরেরা বৌদির ফাই ফরমাইশ খাটার জন্য সদাই তৈরী থাকে। বিনিময়ে বৌদি যদি আদর করে একটু গাল টিপে দেয় অথবা সামনে দাড়িয়ে দশ মিনিট কথা বলে তাহলে বৌদির জামার উপর দিক থেকে যৌবনে উদলে পড়া মাইয়ের খাঁজটা খানিকক্ষণ কাছ থেকে দেখা যেতে পারে।
আর কপাল ভাল হলে বৌদির বাড়ির ভীতরে কোনও কাজ করার সুযোগ পাওয়া যেতে পারে, অপরাজিতা জামা কাপড় ছাড়ার সময় দরজার ছিটকিনি বন্ধ করেনা অতএব সেই সুযোগে দরজার ফাঁক দিয়ে বৌদির শরীরের ঐশ্বর্য গুলো তারিয়ে তারিয়ে দেখা যায়। অপরাজিতার একটা ইতিহাস আছে। সে কলেজে পড়ার সময় থেকেই সেক্স বম্ব ছিল। কলেজের ছেলেরা ওর রূপে মোহিত হয়ে ওকে অপ্সরী বলত। এ
খনই অপরাজিতার এই রূপ, ১৮ বছর বয়সে নিশ্চই সাক্ষাত উর্ব্বশী ছিল। সে তখনই সেই কলেজের ওর চেয়ে এক বছর সিনিয়র এবং পাড়ারই ছেলের সাথে প্রেম করল তারপর ২০ বছর বয়সে বাড়ি থেকে পালিয়ে গিয়ে তার সাথেই বিয়ে করল। সে বছরই ওর মেয়ের জন্ম হল। অপরাজিতার শরীরের ভীতর সেক্সের আগুন ছিল তাই ও ওর বর কে পাতিলেবুর মত নিংড়ে নিত, এবং সে দিন দিন রোগা হতে হতে বিয়ের ১৫ বছর বাদে মারা গেল।
সে মারা যাবার পর অপরাজিতার ছোট দেওর যখন দেখল, অপরাজিতা উপোসী গুদে থাকতে পারবেনা এবং যে কোনো ভাবে চোদন দিয়ে ওকে শান্ত করতে হবে তা নাহলে ও বাহিরে থেকে ছেলে ধরে নিয়ে এসে নিজের গুদের ক্ষিদে মেটাবে। তখন সে নিজে বিয়ে না করে বৌদি আর তার মেয়েকে নিজের কাছে রেখে নিল আর রোজ নিয়ম করে ওকে চুদতে লাগল। কিন্তু সেও দিনের পর দিন অপরাজিতার গুদের গরম সহ্য করতে পারল না এবং ৫ বছরের মধ্যেই মারা গেল। এ
তদিনে অপরাজিতার মেয়েটাও ড্যাবকা ছুঁড়ি হয়ে উঠেছিল, তার মাইগুলো পদ্ম ফুলের কূঁড়ির মত না বড় হলেও গোলাপ ফুলের কুঁড়ির মত হয়ে গেছিল আর তার কচি গুদের চারদিকে হাল্কা বাল গজিয়ে যাবার ফলে তারও শক্ত বাড়া দিয়ে ঠাপ খাবার প্রয়োজন হয়ে উঠেছিল। তার দাবনাগুলো বেশ ভরে গেছিল, তাই চৈতালি নিজের আর মেয়ের বয়সের মাঝামাঝি কোনও ছেলেকে দিয়ে দুজনে মিলে এক দুইদিন অন্তর ঠাপ খেত। তবে ওরা যাকে তাকে চুদতে দিত না, বেশ সুন্দর আর পুরুষালি চেহারার ছেলেরা, যাদের মা অথবা মেয়ের পছন্দ হত তারাই শুধু চোদার সুযোগ পেত। অবশ্য অনেক বার মেয়ের কোনও সুপুরুষ বন্ধুও অপরাজিতা এবং ওর মেয়েকে চুদেছে। ওদের পয়সার কোনও অভাব ছিলনা, অভাব ছিল শুধু আখাম্বা বাড়ার।
আমি প্রায়দিনই অপরাজিতার কোনও না কোনও ফাই ফরমাইশ খাটতাম তাই বৌদি ও তার মেয়ে আমাকে খুব পছন্দ করত। একদিন অপরাজিতা আমায় ফোন করে ওকে বাইকে নিয়ে যাবার জন্য অনুরোধ করল। আমি তো সাথে সাথেই রাজী হলাম, কারণ আমি তো হাতে চাঁদ পেলাম। কিন্তু তখন জানতে পারিনি আমি চাঁদ নয় চাঁদের হাট পেয়েছি।
আমি বাইক নিয়ে ওর বাড়ি যেতেই আমায় বলল, “সুজয়, আমাকে একটু বাজারে নিয়ে যাবে? আমায় এক্ষুনি একটা জিনিষ কিনতে হবে।” ও সাথেই আমার বাইকের পিছনে উঠে আমায় এমন ভাবে জাপটে ধরল যার ফলে ওর মাই আমার পীঠের সাথে চিপকে গেল। ওর খোঁচা খোঁচা মাই আমার পিঠে ঠেকে গদির মত লাগছিল।
আমার বাড়া একটু একটু শক্ত হচ্ছিল। আমি ফাঁকা রাস্তায় ইচ্ছে করে কয়েকটা জোরে ব্রেক মারলাম। অপরাজিতা বলল, “এই সুজয়, দুষ্টুমি হচ্ছে? আমার তো বল গুলো তোমার পিঠের সাথে লেপটেই আছে। আরো চাপ দিলে ঐগুলো জীভেগজার মত চ্যাপটা হয়ে যাবে।”
আমি হাসতে হাসতে ওকে বাজারে নিয়ে এলাম। অপরাজিতা অন্তর্বাসের একটা বড় দোকানে ঢুকল এবং আমাকেও সাথে আসতে বলল। ও আমার সামনেই ব্রা আর প্যান্টির সেট দেখছিল আর আমায় জিজ্ঞেস করছিল কোনটা ওর গায়ে বেশী মানাবে। শেষে নিজের ও নিজের মেয়ের জন্য পারদর্শী ব্রা ও প্যান্টির সেট কিনল। এই রকম পারদর্শী ব্রা আর প্যান্টি আমি জীবনে দেখিনি। এর পর আমার সাথে বাড়ি ফিরে আমায় বসার ঘরে অপেক্ষা করার জন্য বলে নিজের ঘরে চলে গেল।
বেশ খানিকক্ষণ বসে থাকার পর অপরাজিতা খুব মিষ্টি আওয়াজে পিছন থেকে ডাকল, “সুজয়, একটু দেখ তো এই সেটটা ঠিক ফিট হয়েছে কিনা।” আমি পিছন ফিরে তাকালাম। আমার চোখ ছানাবড়া আর মাথা বনবন করে ঘুরতে লাগল…
অপরাজিতা কেবল মাত্র সেই ব্রা এবং প্যান্টির নতুন সেটটা পরে এমন এক ভঙ্গিমায় দাঁড়িয়ে ছিল, যেন স্বর্গের কোনও এক অপ্সরা সম্পুর্ণ ন্যাংটো অবস্থায় আমার সামনে দাঁড়িয়ে আছে। ব্রা এবং প্যান্টিটা পারদর্শী হবার ফলে সেগুলো সে পরে আছে বলে মনেই হচ্ছিলনা এবং ওকে সম্পুর্ণ ন্যাংটো দেখাচ্ছিল।। আমি অপরাজিতা দিকে একভাবে চেয়ে রইলাম। কি রূপ অপরাজিতার! ঘন কালো খোলা চুল, হরিনির মত কালো চোখ, গোলাপের পাপড়ির মত ঠোঁট, পদ্ম ফুলের কুঁড়ির মত মাই তার উপরে কালো ঘেরার মাঝে কিছমিছের মত বোঁটা, সরূ কোমর, পাশ বালিশের মত চওড়া দাবনা, ভারী পাছা, বাল কামানো শ্রোনি এলাকা ও তার মাঝে সব চাইতে সুন্দর গুদের চেরাটা যেন স্বর্গের দ্বার। এ
ইবার বুঝলাম কেন কলেজের ছেলেরা ওকে অপ্সরী বলত। আমি বোকার মত ওর শরীরের দিকে তাকিয়ে আছি, এমন সময় অপরাজিতা বলল, “এই সুজয়, আমার পায়ে একটু বডি লোশান মাখিয়ে দাও।” এই বলে নিজের একটা পা সামনে রাখা টি টেবিলের উপর তুলে দিল।
সঙ্গে থাকুন ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments