সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 28-11-2015

 

Bangla choti golpo – আমি ঢোক গিলা বললাম, এই মাত্র এসেছি
– ডাল প্রায় শেষ, কাল এসে মাছ রান্না করে দেব নে
আমি মুখ দিয়ে শব্দ বার করতে পারলাম না. উনি একটু অবাক হয়ে বললো, কি তারক তুমি কিছু বলবে
আমি ঢোক গিলে বললাম, ও হ্যা, আপনাকে একটা কথা বলব, যদি মাকে না বলেন
উনি সিরিয়াস হয়ে বলল, কি কথা
– আপনি কি মাকে বলবেন? তাহলে থাক
– না বলব না, বলো
আমি মনের সমস্ত শক্তি সঞ্চয় করে প্রায় চক্ষু বন্ধ করে বললাম, দিদি আপনার সাথে আমি চোদাচুদি করতে চাই
আমি খুব অবাক হয়েছিলাম ওনার রিএ্যাকশন দেখে. এখনো মনে আছে. আমি ভাবছিলাম উনি চিৎকার দিয়ে উঠবে, না হলে গরম খুন্তিটা ছুড়ে মারবে, একটা খুব খারাপ কিছু হবে. বিল্টু পরে বলেছিলো, ও আমার কথা শুনে দরজা খুলে দৌড় দেবে ভাবছিল .
কিন্তু শেফালী দিদি কোন বিচলিত না হয়ে বলল, হ্যাঁ, কবে থেকে এই ইচ্ছেটা হচ্ছে
আমি তখন সম্বিত ফিরে পেতে শুরু করেছি, বললাম, ভুলে বলে ফেলছি
– না না ভুলে বলো নি, কবে থেকে এমন ইচ্ছা হচ্ছে?
আমি বললাম, বেশ কিছুদিন হল
– অনেক ইচ্ছা?
– কিছুটা
– আর তোমার বন্ধু?
– ও জড়িত না, ও জানে না
শেফালী দিদি মুখ ঘুড়িয়ে ডাল নামালেন গ্যাস ওভেন থেকে. তেমন কিছু হয়নি ভাব নিয়ে ফ্রীজ থেকে খাবার নিয়ে গরমে দিল. আমি পুরো চোর হয়ে দাড়িয়ে আছি. শিরদাড়া দিয়ে একটা উত্তেজনা বয়ে যাচ্ছে. নিজেকে জিজ্ঞেস করছি, কিছু কি হবে নাকি.
খাবার গুলা টেবিলে বিছিয়ে, মোছামুছি শেষ করে, শেফালীদি বলল, এখনই করতে চাও না পরে?
আমি বললাম, আপনার ইচ্ছা
– তোমার বন্ধু কোথায় যাবে
– ওকে নিয়ে অসুবিধা নেই, ওকে বাইরে যেতে বলছি
শেফালী দিদি বললো, থাক, ঘরেই থাকুক
 
হেভি ডিউটি গুদ চোদার Bangla choti golpo
 
ঐসময় আমাদের কারোরই দাড়ি গোফ ভালমত ওঠে নি. বিল্টুকে তো কলেজের বলে চালিয়ে দেওয়া যায়. শেফালীদিকে ফলো করে দাদার রুমে গেলাম. বাড়িতে এই রুমে কোন জানালা নেই. দাদা তো অনেক আগেই গেছে, বিছানাটা খালি পড়ে আছে. শেফালীদি রুমে ঢুকে দরজাটা লাগিয়ে দিলো. আমার আবারও বুক ধড়াস ধড়াস করছে. বুক শুকিয়ে গেল যখন শেফালীদি ঘাড়ের কাছ থেকে উচু করে ম্যাক্সিটা খুলে নিলো. নীচে খালি একটা ব্রা পড়া, প্যান্টি পুন্টিও নেই. এক গোছা বাল অবশ্য প্যান্টির কাজ করছে. দেরী না করে উনি ব্রা’র হুকটাও খুলে ফেললেন. বিছানায় চিত হয়ে শুয়ে বলল, নে আয় চোদ.
শ্যামলা শরীরে বড় সাইজের মাই, যদিও চিত হয়ে শুয়ে থাকার জন্য খানিকটা ল্যেটকিয়ে গেছে. পা দুটো ঈষৎ ফাঁক করা. লোমের জঙ্গলে গুদের রেখা আধো আধো দেখা যাচ্ছে. আমি দেরী করছি দেখে উনি আবার বলল, কি হলো, চোদো. টি শার্ট আর শর্টসটা খুলতেই আমার বাঁড়া তড়াক করে বাইরে বের হয়ে পড়লো. সারা শরীরের রক্ত ঐখানে গিয়ে জমা হয়েছে. বিছানার কাছে গিয়ে শেফালীদির গায়ে উপুর হতে যাব উনি হাত দেখিয়ে থামতে বলল. উঠে বসে বললো, তোমার বন্ধুকে ডাক দাও.
বাধা পেয়ে হকচকিয়ে গেছি, আসলে চোদার জন্য এত গরম হয়ে গিয়েছিলাম, অন্য কিছু মাথায় ছিল না. দরজাটা খোলার আগেই দেখি বিল্টু দাড়িয়ে. শালা ফুটো দিয়ে দেখছিল, পরে স্বীকার করেছে. শেফালী বিল্টুকেও ল্যাংটা করল. বিছানায় বসে দুই হাত দিয়ে দুইজনের বাঁড়া ধরল. হাতের তালু দিয়ে বাঁড়ার মাথাটা মালিশ করে দিচ্ছিল. আমার বাঁড়া থেকে অলরেডী মদন রস বার হচ্ছে. মেয়েদের মোলায়েম হাতের স্পর্শ পাইনি এর আগে কোনদিন. শেফালীদির হাতের ওঠা নামাতেই চোদার মজা পাচ্ছিলাম. শেফালীদি জিব দিয়ে বাঁড়ার মাথা চেটে দিল দুইজনেরটাই পালা করে. মুন্ডু আর ডান্ডার মাঝে যে গীটটা আছে ওইটাও যত্ন করে জিভ লাগিয়ে চেটে দিতে লাগল. এর সাথে হাত দিয়ে ওঠা নামা তো চলছিলই. চোখ বন্ধ করে মনে হচ্ছিল মাল বার হয়ে যাবে.
বিছানায় শুয়ে গিয়ে শেফালীদি বলল এইবার আমার মাইগুলো খাও. আমরাও খাটে উঠে দুই মাই ভাগ করে নিলাম. মোটা মোটা নিপেল. ওনার তো চার পাঁচ বছরের একটা বাচ্চাও আছে. আমার ভাগের মাইটা দুই হাত দিয়ে চিপে ধরে বোঁটা চোষা শুরু করলাম. শেফালীদিও উহ উহ করে গোঙানী শুরু করছে. আমার পাছায় থাপ্পড় মেরে বলল, আরে জোরে টেনে দাও. আমি একটা হাত দিতে গেলাম গুদে. বিল্টু আগেই হাত দিয়ে রেখেছে. ওর হাতটা সরিয়ে গুদের খাঁজে আঙ্গুল চালিয়ে দিলাম. সেইসময় ভগাঙ্কুরের ব্যাপারটা জানতাম না, ঐটাই যে মেয়েদের অর্গাজমের প্রধান অঙ্গ সেইটা কেউ বলে নেই. আন্দাজেই আঙ্গুল চালাইলাম এইদিক সেইদিক. বিল্টুও চালাচ্ছিল. ক্রমশ জোরে জোরে শব্দ করতে লাগলো শেফালীদি. চুল টেনে পিঠে খামছিয়ে খিস্তি শুরু করল মাগীটা. বলল, তারক এখন চোদো আমাকে, জোরে জোরে চোদো.
আমি মাই ছেড়ে দিয়ে নীচে গুদের দিকে গেলাম. দুই পা দুই দিকে দিয়ে বাঁড়াটা ভরে দিতে চাইলাম. গর্তটা খুজে পাচ্ছিলাম না. আশ্চর্য হচ্ছে আগে ভাবতাম এগুলো সব মানুষ জন্ম থেকেই শিখে আসে, ফিল্ডে নেমে বুঝতে পারছি অত সহজ না. গুদের মধ্যে এদিক ওদিক ধাক্কা মারছিলাম. শেফালীদি হাত দিয়ে বাঁড়াটা ধরে আরও নীচে গর্তে ঢুকিয়ে দিল. গুদের ভিতরটা ভীষন গরম আর পিছলা হয়ে ছিল. বাঁড়াটা ভিতরে ঢোকানোর পর এত ভালো লাগতছিল যে বলার মত না. ছোট ছোট করে ঠাপ দিতে লাগলাম. শেফালীদি বলল, বোকাচোদা জোরে কর আরও জোরে কর, চুদে ফাটিয়ে ফেল আমার গুদটাকে.
শেফালীদির মুখ থেকে খিস্তি শুনে পেশীগুলো ক্ষেপে উঠলো. বিছানায় এক হাত আরেক হাত বিল্টুর পিঠে রেখে গায়ের সমস্ত শক্তি দিয়ে ঠাপাতে লাগলাম. বেশীক্ষন রাখতে পারলাম না, আমার শরীরটা ঝাকুনি দিয়ে বীর্য ঢেলে দিলাম শেফালীদির গুদে. শেফালীদি ক্ষেপে গিয়ে বলল, বের হয়ে গেল এত তাড়াতাড়ি? বিল্টুকে একটা ধাক্কা দিয়ে বলল এবার তুমি চোদো, দ্রুত যাও.
আমার বাঁড়াটা তখনও খাড়াই আছে. তবু বার করে নিলাম. বিল্টু সুযোগ পেয়েই চোখ বুঝে ঠাপেতে লাগলো. শেফালীদির দিকে তাকিয়ে দেখলাম সেও চোখ বুঝে ঠোট কামড়িয়ে চোদা খাচ্ছে. এক ফাঁকে শেফালীদি আমার বাঁড়াটা ধরে সামনে টেনে আনলো. একটু একটু করে আমার বাঁড়া ন্যাতানো শুরু করছে. মালে ঝোলে মাখামাখি. শেফালীদি মুখে ঢুকিয়ে পুরোটা চুষে খেতে লাগল. আমার শরীর ধরে টেনে মুখের কাছে নিয়ে গেল. বিল্টুর ঠাপের তালে তালে শেফালীদি একবার আমার বাঁড়া চোষে, আরেকবার বীচি চোষে.
বিল্টুও দশ পনের মিনিটের বেশী লড়তে পারল না. ততক্ষনে আমার বাঁড়া আবার খাড়া হয়েছে. শেফালী বিল্টুকে বিছানায় শুইয়ে দিয়ে খাট থেকে নামল. উবু হয়ে আমার দিকে পাছা ফিরিয়ে বলল, এইভাবে চোদ. হাত দিয়ে আমার বাঁড়াটা নিয়ে ঢুকিয়ে দিল শেফালীদির গুদে. আমি শেফালীদির কোমরে হাত দিয়ে ড্যগি স্টাইলে চুদতে লাগলাম. আমরা দুইজনে আধাঘন্টা ধরে ঠাপাচ্ছি তবুও গুদ পিছলা হয়ে আছে. শেফালীদি ঠাপ নিতে নিতে বিল্টুর বাঁড়া চোষা শুরু করছে. শেফালীদির ফোলা থলথলে পাছায় চাপড় মারতে লাগলাম. পাছা চেপে মাই বের করতে মন চাইছিল.
আমি টায়ার্ড হয়ে গেলে বিল্টুকে দিয়ে ঠাপাতে লাগলো শেফালীদি. চিৎ হয়ে শুয়ে দুই পা উপরে দিয়ে রেখেছে. আর বিল্টু খাটের সামনে দাড়িয়ে চোদা দিচ্ছে. আমি বিছানায় শুয়ে দম নিতে লাগলাম. কয়েকবার বিল্টু আর আমার মধ্যে বদলাবদলী হলো. শেফালীদির খাই তবু মেটে না. আমার বুকের উপর শুয়ে বাঁড়াটা গুদে ভরে শেফালীদি নিজেই ঠাপেতে লাগলো. শেফালীদির ওজন আমাদের থেকে যেমন বেশী, শক্তিও বেশী. ফ্ল্যাত ফ্ল্যাত শব্দে পাছা সহ গুদটা আমার বাঁড়ার উপর ওঠা নামা করতে লাগল. আমি আর ধরে রাখতে পারলাম না. দ্বিতীয়বারের মত মাল ফেলে দিলাম.
শেফালী আমার উপর থেকে নেমে চিৎ হয়ে হাঁপাচ্ছিল. শেফালীদির গুদের জল খসছে না. একটু বিরতি দিয়ে বিল্টুকে বলল, তুমি আমার গুদটা চেটে দাও. বিল্টুর চুলের মুঠি ধরে ওর মুখটা চেপে ধরল গুদে. কাত হয়ে শুয়ে দেখছিলাম. শেফালীদির আরেক হাত গুদের উপরে, দ্রুতগতিতে খেচে চলছে মাগী. বিল্টুর চাটারত অবস্থায় হঠাতই দুই পা উপরে তুলে দিল শেফালীদি, চিৎকার দিয়ে ওহ ওহ ওরে ওরে করে শান্ত হল. পরে বিল্টু আর আমি মিলে অনেক চোদাচুদি করেছি কিন্তু এমন হেভি ডিউটি গুদ আর দেখিনি.
বাবা মা আসার আগে আরেকবার দিনে চোদার সুযোগ হয়েছিল. আমাদের খুব ইচ্ছা ছিল কাজের মেয়েকে নিয়ে চোদার. সেইটা নিয়ে পরে লেখার ইচ্ছা আছে.

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments