সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 09-01-2017

 

This story is part of the বাংলা চটি – গ্রাম বাংলার চোদন মহোৎসব series

বাংলা চটি গল্প – আশাকে জড়িয়ে ধরে তার পিঠে হাত বোলাতে বোলাতে আশা কমলার কোয়ার মতো ঠোটে চুমু খেয়ে নীচের ঠোঁট চুষতে চুষতে ব্লাউসের বোতামগুলো খুলে দিল। আশা চুপচাপ আনন্দের কান্ড দেখে নিজেই আঁচল সরিয়ে শরীর থেকে শাড়ি খুলে দিতেই আঁচল মাটিতে লুটাতে লাগলো। আনন্দ পেটিকোটের দড়িতে টান দিল আর সায়াটি আশার পায়ের কাছে খুলে পড়ে গেল। আশা আনন্দের সামনে সম্পূর্ণ নগ্ন হয়ে দাড়িয়ে রইল। আনন্দ একটু পিছিয়ে এসে অবাক হয়ে আশার চারিদিক ঘুরে তার নগ্ন শরীর দেখে মুগ্ধ হয়ে গেল। আশার শরীর ভরাট আর টান টান। যেখানে যতটুকু দরকার ততটুকু চর্বী জমা। মোটা পাছা আর পাতলা কোমর। মাইগুলি তো লা জবাব। মাইয়ের বোঁটা শক্ত হয়ে দাড়িয়ে আছে।
“আশা তুমি বড়ই সুন্দর” দেখতে দেখতে আশাকে দু হাতে ধরে টেনে বুকের মধ্যে জড়িয়ে ধরে চুমু দিয়ে বলল।
আশা আনন্দের শক্ত বাঁড়ার খোঁচা নিজের তলপেটে অনুভব করতে পারছিল। আশাও তলপেট দিয়ে আনন্দের বাঁড়া চাপে দিতে লাগলো।
“এবার আমার পালা” বলে আনন্দের শার্টের বোতাম খুলে বুকে মুখ ঘসতে ঘসতে একটানে লুঙ্গির গীট খুলে দিল। লুঙ্গিটি ঝপ করে পায়ের কাছে পড়তে, আনন্দ আশার ন্যায় পুরোপুরি নগ্ন হয়ে গেল। দুজন দুজনকে জড়িয়ে ধরে একে অপরকে দেহ দিয়ে ঘসতে লাগলো।
আশা আনন্দের হাত ছেড়ে হাঁটু গেঁড়ে বসে পড়ল। আনন্দের খাঁড়া বাঁড়া মুখের সামনে পেল।
“কি সুন্দর তোমার এই বাঁড়া। কত মোটা। তাজা আর লম্বা। দেখো দেখো কেমন লাফাচ্ছে। এই রকম একটি বাঁড়ার জন্য এতদিন অপেক্ষা করছিলাম। এ যেন আমার জন্যই তৈরি হয়েছে” দুহাতে শক্ত বাঁড়া ধরে ছাল ছাড়ানো মুন্ডিটাতে একটা চুমু দিয়ে বলল।
আশা বাঁড়া ধরে নিজের কপালে গালে মুখে ঠেকিয়ে মুন্ডিতে চুমু দিয়ে দুহাতে ঘসে বাঁড়ার গরম আর শক্তি অনুভব করতে লাগলো।
“বাহ! কি সুন্দর এই মুন্ডি। কতবর বরয়ার ভরা ভরা। হিঃ হিঃ, জলদি এটাকে খালি করে দেব?” আশা একটু দুষ্টু হেঁসে আনন্দের বাঁড়া মুখের মধ্যে ভরে জোরে দু/তিন বার চোষণ দিয়ে বলল।
আনন্দ শিহরিয়ে উঠল। আশা বাঁড়ার মুন্ডির উপর জিভ ঘুরিয়ে চেটে আস্ত বাঁড়া মুখে নিয়ে ধীরে ধীরে চুষতে লাগলো। কিছুক্ষণ চুষে আশা দাড়িয়ে আনন্দকে জড়িয়ে ধরে চুমু খেলো। আনন্দ দুপুরের ন্যায় তারাহুড়া না থাকায় ধীরে ধীরে দুহাত দিয়ে আশার চুঁচি ছুঁয়ে ঠোঁট দিয়ে চুঁচির সৌন্দর্য চাখতে লাগলো।
আশা যথেষ্ট উত্তেজিতও থাকায় মাইয়ের বোঁটা গুলো শক্ত হয়ে দাড়িয়ে ছিল।আনন্দ বোঁটা গুলো জিভ দিয়ে চেটে মাই চোষা শুরু করতেই আশা আনন্দকে থামিয়ে চাদরের উপর শুয়ে আনন্দকে নিজের উপর টেনে দুহাতে চুঁচি গুলো বাড়িয়ে আনন্দকে চুষতে বলল। আনন্দ দু হাতে মাই গুলি ধরে একটি চুষতে লাগলো আর অন্যটি হাত দিয়ে মলতে লাগলো। আশার উত্তেজনা ধরে ধীরে বাড়তে লাগলো এবং দু পা ঘসতে লাগল।
গ্রাম বাংলার কাকওল্ড সেক্সের বাংলা চটি গল্প চতুর্থ পর্ব
আনন্দ তা দেখে আশার পা ফাঁক করে মসৃণ ভোদার উপর হাত বুলিয়ে ভোদার চেরায় উপর নীচ করে গুদের ফুটোয় আঙুল ভরে দিল। গুদ যথেষ্ট ভেজা থাকায় আঙুল সহজেই ঢুকে গেল আর আনন্দ ঘন ঘন আঙুল ভেতরে বাইরে করতে লাগল।আশা উত্তেজিতও হয়ে দুহাতে আনন্দকে টেনে ঠোটে চুমু দিয়ে আনন্দের ঠোঁট চুষতে চুষতে নিজের জিভ আনন্দের মুখের ভেতর ভরে দিল। আনন্দও আশার মতো জিভ চালিয়ে আশার জিভ চুষতে লাগলো। আনন্দের হাত কিন্তু থেমে ছিল না। আনন্দ ঘন ঘন আশার ভোদায় আঙ্গুলী করতে লাগলো।
“ওহ! এই রকম করো না। মরে যাবো। আমার ভোদায় আগুন লেগেছে। জলদি তোমার বাঁড়া ভরে দিয়ে আমাকে চুদে দাও। দেখ দেখ তোমার বাঁড়া খাবার জন্য আমার ভোদা থেকে লালা ঝরছে। জলদি করো, আমাকে সারা রাত ধরে চোদো। আমার ভোদার আগুন নিভিয়ে দাও। তোমার ঐ শক্ত ডান্ডা দিয়ে চুদে চুদে আমার ভোদা ফাটিয়ে দাও” আশা আর থাকতে না পেরে আনন্দের হাত সরিয়ে কোমর উঠিয়ে বলল।
আনন্দ এসব কথায় কান না দিয়ে একটু নীচে নেমে আশার দুই উরু ফাঁক করে কাছ থেকে আশার গোলাপি ভোদা দেখে, আশার ভোদার কাছে নাক নিয়ে ভোদার গন্ধও নিতে লাগলো। আশার কোঁটটা চোখে পড়তেই আনন্দ জিভ দিয়ে ভোদার চেরায় নীচ থেকে ওপরে টেনে কোটের মুন্ডিতে ঠেকিয়ে দুই ঠোটের ফাঁকে কোঁটটা নিয়ে চুষতে লাগলো। এবার আঙুল দিয়ে ভোদা ফাঁক করে রস ভরা ভোদার ভিতর জিভ ঢুকিয়ে ভোদা চাটতে লাগলো। আশাও কাট হয়ে ঘুরে আনন্দের খাঁড়া বাঁড়া হাত দিয়ে টেনে মুখের মধ্যে ঢুকিয়ে মাথা সামনে পিছনে করে বাঁড়া চুষতে লাগলো। আশা থাকতে না পেরে আনন্দকে চিত করে ওর মুখে গুদ লাগিয়ে ঝুঁকে দুই হাতে বাঁড়া ধরল।
“ওহ! আর পারি না।আরো জোরে জোরে চোসো। চুষে চুষে ভোদার জল খালি করে দাও” আনন্দের বাঁড়া ঝাঁকাতে ঝাঁকাতে বলল।
আনন্দও মনের সুখে দুই আঙুল দিয়ে ভোদা ফাঁক করে জিভ ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে আশার গুদ চুষে গুদের রস্পান করতে লাগলো। আশাও এদিকে বাচ্চা শিশুর ললিপপ চোষার মতো আনন্দের বাঁড়া মুখে নিয়ে চুষতে লাগলো। এইভাবে কিছুক্ষণ চল্বার পর আশা আনন্দের বাঁড়া ছেড়ে দুইহাতে আনন্দের কোমরের দু পাশে মাটিতে হাত ঠেকিয়ে কোমর উঁচু করে আনন্দের মুখে গুদ ঠেসে ধরল। আনন্দ বুঝল আশার জল খসাবার সময় হয়ে এসেছে। আনন্দও দ্রুত জিভ চালাতে লাগলো। আশাও হাঁপাতে হাঁপাতে কোমর চালাতে চালাতে আনন্দের মুখের উপর গুদ ঠেসে ধরে এলিয়ে পড়ল।
“এমন চোষণ জীবনে খাই নি” কিছুক্ষণ পর উলটিয়ে আনন্দকে জড়িয়ে মুখে চুমু খেয়ে একটু হেঁসে বলল।
“ওহ আশা রানী। কি যে মজা পেলাম তোমার গুদ চুষে সয়ি তোমার রস তো তুলনাহীন আর খুবই মিস্টি। জীবন যেন ধন্য হয়ে গেল। আজ থেকে প্রতিদিন অন্তত একবার তোমার গুদ চুষতে দিতে হবে” আনন্দ হেঁসে উত্তর দিল।
আনন্দের তখনও ঝরে নি, কিন্তু একটু নরম হয়ে গেছে। আশা আনন্দের বাঁড়া ধরে কয়েকটি ঘসা দিতেই আনন্দের বাঁড়া আবার খাঁড়া হয়ে গেল। আনন্দকে চিত করে দিল। দু পা আনন্দের কোমরে রদু পাশে রেখে হাঁটু ভেঙে পাছা একটু উপরে করে এক হাতে বাঁড়া ধরে নিজের গুদের মুখে লাগিয়ে দিল। ধীরে ধীরে কোমর নাড়িয়ে বাঁড়ার উপর চাপ দিয়ে বসে পড়ল।
আশা কোমর হিলিয়ে বাঁড়ার উপর নীচ করে শুরু করল আর ঝুঁকে দেখতে লাগলো কি ভাবে তার ভোদা আনন্দের বাঁড়া খাচ্ছে। ঝুঁকে থাকার কারণে আশার বড় বড় মাই গুলো আনন্দের বুকে ঘসা খাচ্ছে। আশা আস্তে আস্তে কোমর চালানোর গতি বাড়িয়ে দিল। আশার গুদে আনন্দের মোটা লম্বা বাঁড়ায় ভর্তি হয়ে গেল, আশাও জমিয়ে জমিয়ে ঠাপ মারতে লাগলো।
তাতে আশা খুবই মজা পাচ্ছিল। কিছুক্ষন পর কোমর ওঠাতে ওঠাতে হয়রান হয়ে বাঁড়ার উপর বসে হাঁপাতে লাগলো। আনন্দ তখন আশাকে নিজের উপর থেকে নামিয়ে চার হাত পায়ের উপর ঘোড়ার মতো বসতে বলে নিজে আশার পিছনে গিয়ে হাঁটু গেঁড়ে বসে ঠাটানো বাঁড়াটা আশার গুদের মধ্যে ভরে আশাকে ঠাপাতে শুরু করল। আনন্দের প্রতিটি ধাক্কার সঙ্গে আশার মুখ থেকে আহঃ! অহঃ! ইত্যাদি আওয়াজ বার হচ্ছে।
আনন্দ আশার কোমর ধরে ঞ্জের বাঁড়া আশার গুদের ভেতর বাইরে করে জোরে জোরে ঠাপ মেরে ঠাপের গতি বাড়িয়ে দিল। আশাও কোমর সামনে পেছনে করে আনন্দকে সাহায্য করতে লাগলো। দুজনেই চরম মুহূর্তের কাছাকাছি পৌঁছে জোরে জোরে কোমর নাড়াতে লাগলো। আশার গুদে কোমর ঠাসতেই আশাও কোমর পিছনে ঠেলে আনন্দের কোমরে ঠেসে নিজের রস ছেরে দিল। আনন্দ আশার চরম মুহূর্তে ভোদার চাপ সহ্য করতে না পেরে আশার গুদ ভর্তি করে বীর্য ঢেলে কাত হয়ে ঢলে পড়ে দুজনেই হাঁপাতে লাগলো।
 একটু ধাতস্ত হতেই আনন্দ দেখল প্রায় ভোর হয়ে আসছে। কোনমতে কাপড় পড়ে কালুর ঘর থেকে বেড়িয়ে নিজের ঘরের দিকে যেতে লাগলো।
আশা আর আনন্দ দিন চোদন সুখে কাটাচ্ছে। প্রায় রাত্রিতে তাদের গোপন অভিসারে ভোদা বাঁড়া চেটে চুষে চোদাতে লাগল। আনন্দের যখনই কালুর সঙ্গে দেখা হতো তখনই নিজেকে অপরাধী মনে করত কারণ সে তার বন্ধুর বৌকে আড়ালে সম্ভোগ করছে। কিন্তু আশার সঙ্গে চোদাচুদির আনন্দ, অপরাধ বোধ থেকে বেশি ছিল।
বাংলা চটি কাহিনীর সঙ্গে থাকুন ….
গল্প লিখে পাঠান …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments