সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ writersayan বাংলা চটি কাহিনী (BCK) 22-04-2018

 

This story is part of the বাংলা চটি – জীবনের ঘটনাবহুল যৌনতা series

বাংলা চটি দশম পর্ব
যথারীতি রেসাল্ট বেরোলো। ফার্স্ট হল। কিন্তু নম্বর কমেছে সায়নের। নাইনে উঠে আবার ব্যাচে ঢুকলো। নীহারিকা এখন আর হোম টিউশন দেবেনা। সেও ব্যাচ পড়ায়। সবচেয়ে অসুবিধে হয়েছে শতরূপা আর রিনির।
শতরূপা সায়নকে চায়। আরও চায়। রক্তের স্বাদ পাওয়া বাঘ কি উপোষ থাকতে পারে? আর রিনি? রিনির অবস্থা তথৈবচ। আশার আলো দেখিয়ে যেভাবে সায়ন হঠাত এসেই হারিয়ে গেল, তাতে মুষড়ে পড়েছে সে।
তবে সায়ন শতরূপাকে একদম যে পাত্তা দিচ্ছেনা তা নয়, মাঝে মাঝে সু্যোগ বুঝে ব্যাচের রুমের পেছনে নিয়ে শতরূপাকে টিপে চুষে পাগল করে দেয়। কিন্তু শতরূপার এখন চোদন চাই।
রিনি এত অসুবিধেতে পড়েছে যে সায়নের খবরই নিতে পারছে না। শতরূপাকে জিজ্ঞেস করলে শতরূপা ইগনোর করে, বলে ও আছে ওর মতো। আসলে শতরূপা বুঝে গেছে সায়ন আর আগের সায়ন নেই। তাই ওর পেছনে পড়ে থাকার মানে হয় না। সে নতুন ছেলে খুঁজছে।
কিন্তু রিনি তো সায়নের স্বাদ পায়নি। তাই সে মরিয়া। শেষে একদিন সব লজ্জা ঝেড়ে ফেলে শতরূপা বান্ধবীদের সাথে ঘুরতে বেরোলে রিনি সায়নদের বাড়ির উদ্দেশ্যে রওনা হল। একটু খোঁজাখুঁজির পর পেয়েও গেল সায়নদের বাড়ি।
সায়নের মা রানী দেবী রিনিকে চিনতে পারেনি। কিন্তু পরিচয় পেয়ে ভীষণ খুশী।
‘এ মা কি অবস্থা দেখুন, আমার ছেলে এতদিন আপনার বাড়িতে পড়াশুনা করলো অথচ আমি আপনাকেই চিনি না। আসুন আসুন গরীবের বাড়িতে পদধুলি দিন‘ গদগদ হয়ে বললো, সে শুনেছে রিনিরা ভীষণই ধনী।
‘আরে না না। এভাবে বললে কিন্তু আমি ঢুকবোই না‘ রিনি অনুযোগ করলো।
ইতিমধ্যে পবনবাবুও বেড়িয়ে এলেন। তিনিও খুশি রিনিকে দেখে।
‘আসলে সায়ন তো টিউশন ছাড়ার পর আমাদের বাড়িতে যাওয়াই বন্ধ করে দিয়েছে। এদিকে ফার্স্ট ও হয়েছে, তাই ভাবলাম একটু মিষ্টিমুখ করাই ছেলেটাকে, ভারী মিষ্টি ছেলে। দিদি আপনি খুব ভাগ্যবান‘ রিনি নিজের উপস্থিতির কারণ জানান দিল।
‘সে কি ও যায়নি? আমরা তো ভেবেছি দেখা করে এসেছে‘ পবনবাবু বললেন। দাড়ান ডেকে দিচ্ছি। স্কুল থেকে ফিরব তো ঘুমাচ্ছে ঘরে। বলে ডেকে দিলেন সায়নকে।
সায়ন তো ঘুম থেকে উঠে অবাক।
‘এ মাগী এখানে কি করছে‘ মনে মনে বললো সায়ন। কিন্তু বাস্তবে এগিয়ে গিয়ে রিনির পা ছুঁয়ে প্রণাম করে জিজ্ঞেস করলো, ‘কাকিমা তুমি এখানে? কি ব্যাপার?’
‘আসলে ভাবলাম তোমাকে ফার্স্ট হবার জন্য মিষ্টমুখ করাই। আর পবনবাবুর কাছেও একটা আবদার আছে যদি নীহারিকাকে বলে টিউশনটা চালু রাখা যায়। মেয়েটি তো ভালোই পড়ায়, আমার মেয়েটাও শিখছিল অনেক কিছু‘ রিনি বললো।
‘টিউশন না ছাই, চোদা খাবার ধান্দা‘ সায়ন মনে মনে বিড়বিড় করলো।
পবনবাবু দেখলেন প্রস্তাব মন্দ নয়। তিনি বললেন ‘আচ্ছা আমি নীহারিকাকে বলে দেখবো‘। বলেই তিনি বাজারে বেড়িয়ে গেলেন। রানীদেবী রিনিকে অনুরোধ করলেন একটু জলখাবার খেয়ে যাবার জন্য। রিনি বললো, ‘প্রথমবার এসেছি, কিছু না খেলে তো আপনি অসন্তুষ্ট হবেন দিদি, আচ্ছা বানান, কিন্তু অল্প‘।
রানীদেবী খুশি হয়ে জলখাবার বানাতে চলে গেলেন, সায়নকে বললেন, ‘ওনাকে তোর ঘরে বসা‘।
সায়নের রুমে ঢুকেই রিনি জাপটে ধরলো সায়নকে। মুখে, গলায়, ঘাড়ে চুমু খেতে লাগলো পাগলের মতো। সায়ন এই অতর্কিত আক্রমণের জন্য প্রস্তুত ছিল না। সে ছাড়ানোর চেষ্টা করলো। কিন্তু রিনি মরিয়া। সে তার খাড়া মাই গুলো সায়নের বুকে চেপে ধরে চরম আশ্লেষে চুমু খেতে লাগলো। বুক চেপে চেপে মাই ডলিয়ে নিতে লাগলো রিনি। সায়ন নিজেকে ধরে রাখতে পারছে না। অদিকে মা যখন তখন আসতে পারে। সায়ন জোর করে ছাড়ালো রিনিকে।
‘করছো কি কাকিমা? মা এসে পড়বে তো! ছাড়ো এখন‘ সায়ন হাঁফাতে হাঁফাতে বললো।
রিনি আবার গলা জড়িয়ে ধরলো সায়নের। মাই গুলো সায়নের চওড়া বুকে চেপে ধরে আদুরে গলায় বললো, ‘আমার কিছু করার নেই সায়ন, তুমি আমার শরীরে আগুন জ্বালিয়ে পালিয়ে এসেছো কেন? এ আগুন তো তোমাকেই নেভাতে হবে। তাতে তোমার মা চলে আসলেও আমার কিছু করার নেই, তোমার সামনেই আমি তোমাকে ছিবড়ে করে দেব খেয়ে খেয়ে।‘
সায়ন প্রমাদ গুনলো। সে বুঝলো একে শান্ত করতেই হবে। এ আমাকে মিষ্টিমুখ করাতে আসেনি। সায়নও চায় রিনিকে চুদতে কিন্তু আপাতত সে পড়াশুনাতে মন দেওয়ায় নিজেকে শান্ত করে ফেলেছিল। আজ রিনি তার ভেতরের পশুটাকে আবার জাগিয়ে দিল।
সায়ন বললো, ‘দাড়াও দেখে আসি মা কি করছে‘ বলে রান্নাঘরে গেল। গিয়ে দেখে তার মা আটা–ময়দা মাখছে। ‘মা কি কি বানাতে চাচ্ছো তুমি‘ সায়ন জানতে চাইলো।
‘কিছু না রে বাবা, এই কটা লুচি বানাবো আর মাংস তো আছেই, গরম করে দেব, তুই একটু গল্প করে ওনাকে ব্যস্ত রাখ‘ রানীদেবী সায়নকে বললেন।
‘আচ্ছা‘ বলে সায়ন নিজের রুমে গিয়ে রিনিকে জড়িয়ে ধরে কিস করতে লাগলো। রিনিও দুহাতে সায়নকে জড়িয়ে ধরে পালটা কিস করতে লাগলো। রিনি আজ পাতলা একটা শিফন শাড়ি পরে এসেছিল।
কালো শাড়ি, কালো ব্লাউজে রিনি ফর্সা শরীর থেকে রুপ যেন ঠিকরে বেড়চ্ছিল। কিস করতে করতে সায়ন রিনির শরীর দুহাতে দলাই মলাই করতে লাগলো। আঁচল সরিয়ে রিনির পিঠ দুহাতে ডলতে লাগল।
তারপর খাবলে ধরলো রিনির পাছা। শক্ত পুরুষালী হাতে খাবলে খাবলে সুখ নিতে লাগলো রিনির পাছার। হঠাত শাড়ি টেনে তুলে খোলা পাছায় খামচাতে লাগলো সায়ন।
‘প্যান্টি পরে আসোনি?’ জিজ্ঞেস করলো সায়ন।
‘না তোমার অসুবিধে হত, তাই‘ রিনি কামে পাগল হয়ে কোনোরকমে বললো। কামড়ে ধরলো সায়নের কানের লতি। সুখে আহ আহ করতে লাগলো রিনি। শীৎকার আটকাতে পারছে না সে। সায়নও রিনিকে পেয়ে হিংস্র হয়ে উঠলো। রিনিকে ঠেলে বিছানায় শুইয়ে দিয়ে শাড়ি তুলে রিনির গুদে মুখ দিয়ে দিল। আর কিছু করার কথা সায়ন এখন ভাবতেই পারলো না। সে জানে এর এখন জল না খসালে আজ বিপদ আছে, আর তাছাড়া মেয়ের গুদের স্বাদ তো নেওয়া হয়েছে, আজ চেখে দেখবে সে মেয়ের মা এর গুদের স্বাদ কেমন।
এক মেয়ের মা, প্রতিদিন চোদা খায়, তবুও রিনির গুদ কিন্তু ঢিলে হয়ে যায়নি। ফোলা ফোলা গুদের পাপড়ি, মাঝে পিঙ্ক কালারের গুদের চেরা। এত শতরূপার গুদের চেয়েও সুন্দর দেখতে। সায়ন পাগল হয়ে গেল। আঙুল দিয়ে গুদের পাপড়ি ফাঁক করে জিভ সরু করে ঢুকিয়ে দিল গুদে। চকাম চকাম করে গুদ চেটে দিতে লাগলো। রিনি চিৎকার করে উঠতে চাইলো সুখে। কিন্তু রানীদেবীর কথা ভেবে আটকে গেল। সুখে বিছানার চাদর, সায়নের চুল, মাথা খামচে ধরতে লাগলো রিনি।
‘উফ! কি চুষছো সায়ন, আহ আহ আহ আহ আহ‘ বলে সায়নের মাথা চেপে চেপে ধরতে লাগলো রিনি।
‘চুষে চুষে রস বের করে দাও সোনা, আরও আরো আরো জোরে চোষো, আরো জোরে আরো জোরে, আহ আহ আহ, আমি তোমাকে বিয়ে করবো সায়ন, তোমার কাছে থাকবো সারাজীবন, আহ কি সুখ দিচ্ছে দেখ আমার ছেলেটা, দাও দাও দাও বাবা দাও তোমার মায়ের মতো আমি, আমাকে চুষে, চেটে শেষ করে দাও আজ সোনা। আমার মেয়েটাকে তো শেষ করে দিয়েছো, এখন আমাকে শেষ করো, আহ আহ তোমাকে কথা দিচ্ছি, শতরূপার থেকে বেশী সুখ দেবো তোমাকে আহ আহ আহ সোনা আরো আরো আরো‘ এভাবে পাগলের মতো আবোল তাবোল বকতে বকতে রিনি গুদের জল ছেড়ে দিল।
এত ভিগোরাসলি রীতেশ তাকে কোনোদিন চোষেনি, না কোনোদিন এত তাড়াতাড়ি সে রিনির জল খসাতে পেড়েছে। যদিও রিনি সেই মেয়েদের মধ্যে পড়েনা যারা একবার জল খসিয়েই নেতিয়ে পড়ে, তবু আজ যেন রিনির মনে হল, তার সব বেড়িয়ে গেছে। সে একটু এলিয়ে পড়লো। সায়ন দায়িত্ব নিয়ে সব রস চেটে সাফ করে দিল। শতরূপার চেয়ে রিনির গুদের স্বাদ বেশী।
কিন্তু রিনি কিভাবে জানলো সে শতরূপাকে চোদে? জিজ্ঞেস করলো সে রিনিকে।
রিনি জানালো সে কি কি দেখেছে। সাথে এও জানালো যে সেদিনই সে সায়নের বাড়া প্রথম দেখে আর তারপর থেকেই সে পাগল হয়ে আছে।
‘তোমার তো হয়ে গেল, আমার কি হবে?’ জিজ্ঞেস করলো সায়ন।
রিনি একদম ভুলে গেছিলো। সে সায়নের ট্রাউজারের ওপর দিয়ে ঠাটানো বাড়া খামচে ধরলো। কি বিশাল বাড়া, কি মোটা। কিন্তু তখনই রানীদেবী রান্নাঘর থেকে সায়নকে হাঁক দিলেন। চমকে উঠলো দুজনে, তারা ভুলে গেছিলো স্থান কাল পাত্র।
সায়ন উঠে ছুটে গেল রান্নাঘরে। রিনি উঠে তাড়াতাড়ি করে শাড়ি, ব্লাউজ ঠিক করলো। উফ বড্ড সুখ দিয়েছে ছেলেটা, আরো নিতে হবে এর কাছে।
একটু পরেই রানীদেবী লুচি, মাংস নিয়ে ঢুকলেন।
‘এমা এতসব কেন করতে গেলেন দিদি?’ রিনি লজ্জা পেয়ে গেল আয়োজন দেখে।
‘আরে এতটুকুই তো‘ বলে প্লেট এগিয়ে দিলেন রানীদেবী, কথায় বলে ‘অতিথি দেব ভব:’।
বিভিন্ন আলাপের মধ্য দিয়ে খাওয়া শেষ করে উঠলো রিনি। এবারে যেতে হবে। যাবার আগে সায়নকে বললো, ‘কাল দুপুরে এসো, বাড়ি ফাঁকা। একদিন স্কুলে না গেলে কিচ্ছু হবেনা‘ বলে চোখ টিপে দিয়ে চলে গেল।
সায়ন আবার অশান্ত হয়ে গেল আজ।
চলবে….
মতামত/ফিডব্যাক জানান sayansengupta2018@gmail.com ঠিকানায়। এখনো পর্যন্ত যারা মতামত জানিয়ে মেইল করেছেন তাদের অসংখ্য ধন্যবাদ।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments