সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ writersayan বাংলা চটি কাহিনী (BCK) 24-04-2018

 

This story is part of the বাংলা চটি – জীবনের ঘটনাবহুল যৌনতা series

বাংলা চটি ত্রয়দশ পর্ব
কতক্ষণ ওভাবে পরে ছিল জানেনা দুজনে। হঠাৎ রিনির তন্দ্রা কাটলো। ঘড়িতে দেখলো ১:৩০ বাজে। অর্থাৎ প্রায় ২:৩০ মিনিট ধরে দুজনে চোদাচুদি করেছে, খেলেছে একে অপরের সাথে। সায়নকে ডাকলো রিনি,
‘এই শুনছো?’
‘উমম’ সায়ন উত্তর দিল।
দুজনেই ক্লান্ত, শ্রান্ত।
‘খিদে পায়নি? চলো কিছু খাই’ রিনি সায়নের সাথে হাজব্যান্ডের মত ব্যবহার করতে লাগলো।
উঠতে উদ্যত রিনিকে টেনে বুকে জড়িয়ে ধরে সায়ন বললো, ‘পেয়েছে খিদে, তোমাকে খাওয়ার খিদে’।
‘ধ্যাত’ বলে উঠে গেল রিনি। উলঙ্গ অবস্থায় পাছা দুলিয়ে, মাই দুলিয়ে হেটে হেটে কিচেনে গেল রিনি। একি থালায় দুজনের জন্য ভাত বেড়ে নিয়ে এল। দুজনে যেন সদ্য প্রেমে পরা দুই কিশোর কিশোরী। একে অপরকে ভাত মেখে খাইয়ে দিল দুজনকে। তারপর আবার বেডরুমে চলে এল।
‘শতরূপা আসতে ৩:৩০ বাজবে, তার আগে কি আরেকবার আমায় সুখ সাগরে ভাসাতে পারবে সায়ন?’ রিনিকে আজ যেন চোদার নেশা পেয়ে বসেছে।
‘পারবো সোনা, একটু জিড়িয়ে নিই’ সায়ন বোঝালো যে তারা সদ্য খেয়ে উঠেছে।
‘আবার আসবে তো চুদতে সোনা আমাকে, একদিনে ভুলে যাবে না তো’ রিনি সায়নকে দখল করার দিকে এগোতে লাগলো।
‘তোমাকে যে দেখবে কাকিমা, তারই বাড়া খাড়া হয়ে যাবে, চোদার জন্য পাগল হয়ে যাবে। আর আমি তো তোমার গুদের স্বাদ পেয়েছি, সারাজীবন তোমার দাস হয়ে থাকবো আমি’ বলে সায়ন রিনির নিপলে আঙুল বোলাতে লাগলো।
‘দাস না ছাই, এখনি শতরূপা এসে বললে ওর গুদে লাঙল চালাতে চলে যাবে তুমি জানি আমি’ রিনি কথার খেলা শুরু করলো।
‘অস্বীকার করবো না রিনি, যাবো। হাজার হোক ওর জন্যই তো তোমাকে পেলাম সোনা, বেইমানি করতে পারি কি ওর সাথে?’ সায়ন অকপটে বললো।
‘বান্ধবীর অনুপস্থিতিতে বান্ধবীর মা কে চুদে খাল করে দিচ্ছো আবার বলছো বেইমানি করবে না?’ রিনি ছেনালি করে বললো।
‘কি করবো বলো বান্ধবীর মা যে এত গরম হয়ে থাকে যে ঠান্ডা করতে হয়।’ সায়ন বললো।
‘আচ্ছা আমরা মা মেয়ে থাকতে তুমি নীহারিকার দিকে নজর দাও কেন?’ রিনি জানতে চাইলো।
‘কই না তো’ সায়ন সাফাই গাইলো।
‘তুমি আসলেও খানকীচোদা সায়ন, কিভাবে অস্বীকার করছো। আমি নিজের চোখে দেখেছি কতদিন তুমি নীহারিকা ঝুকলে তার ক্লীভেজের দিকে তাকাও’ রিনি অনুযোগ করলো।
সায়ন বুঝলো ধরা পড়ে গেছে, ‘কি করবো বলো? ম্যামের দুদু গুলো অদ্ভুত, কেমন যেন ছড়ানো, গোটা বুকটা ভরে থাকে, না তাকিয়ে থাকাই যায় না’ সায়ন নীহারিকার মাইগুলির কথা ভেবে ভাবুক হয়ে গেল।
রিনির সামনে নীহারিকার প্রশংসা। রিনি ঈর্ষান্বিত হয়ে সায়নকে বললো, ‘তাহলে যাও, ম্যামের দুদু খাও।’
‘আরে রাগছো কেনো সোনা, ম্যামের গুলো ছড়ানো বলেছি, আর তোমার গুলি? উত্তুঙ্গ হিমালয়, মাঝে গভীর খাদ, মেয়ে আছে এত বড়, তার পরেও একটুও ঝোলেনি তোমার মাই। ম্যামের তোমার মত মেয়ে থাকলে তো ওই মাই পাতে দেওয়ার মত থাকতো না’ বলে দুই দুধের মাঝের গভীর খাদে মুখ গুঁজে দিল সায়ন। একটুক্ষণ মুখ গুঁজে থেকে চাটতে শুরু করলো মাই গুলো।
‘ইস কি দুষ্টু’ বলে কেপে উঠলো রিনি। কি যে করবে সে মাইগুলো নিয়ে, মাইএ পুরুষ মানুষের একটু ছোঁয়া পেলেই তার গুদে জল কাটা শুরু হয়।
জোর করে ছাড়িয়ে দিল সায়নের মুখ, ‘অনেক সুখ দিয়েছিস, এবার আমার পালা’ বলে সায়নকে শুইয়ে দিল বিছানায়, কাপড় দিয়ে বেধে দিল সায়নের হাত, পা। তারপর মাইগুলো নিয়ে ছুয়ে দিতে লাগলো সায়নের বাড়ায়। বাড়াতে মাই লাগলে কোন ছেলের বাড়া আর নেতিয়ে থাকে বলো বন্ধুরা?
সায়নের বাড়াও জাগতে শুরু করলো।
রিনি কখনো মাই দিয়ে বাড়ার মারতে লাগলো, কখনওবা বোঁটা দিয়ে বাড়ার ডগা ঘষে দিতে লাগলো। কখনো দুই দুদু দুই হাতে ধরে সায়নের বাড়া মাঝে নিয়ে ডলতে লাগলো, এত অত্যাচারে সায়নের বাড়া ফুলে কলাগাছ। অবাক বিস্ময়ে তাকিয়ে থাকলো রিনি।
রীতেশের একবার বেরোলে ২-৩ ঘন্টা দাড়ায়ই না, অথচ এই ছেলে এই বয়সে…. উফ একে কিছুতেই হাতছাড়া করা যাবে না। খাড়া বাড়া টা ফোস ফোস করতে লাগলো চোদার জন্য। রিনি এবারে দুই দুধের মাঝে বাড়া নিয়ে উপর নীচ করতে লাগলো দুদু গুলো। জীবনে প্রথম মাইচোদা খেতে লাগলো সায়ন।
অস্থির হয়ে উঠলো নিমেষের মধ্যে। কিন্তু হাত পা বাধা তাই কিছু করতে পারছে না। বিন্দু বিন্দু প্রিকাম জমা হচ্ছে বাড়ার ডগায়, রিনি তবুও মাইচোদা করেই যাচ্ছে সায়নকে। পাগলী হয়ে গেছে সে সুখের আবেশে। কি গরম বাড়াটা। যেন ছুলে ছুলে দিচ্ছে তার দুদু গুলো। সায়ন চেঁচিয়ে উঠলো ‘আমার বেড়িয়ে যাবে সোনা’
‘বেড়োক না, বেড়োতে দাও’ বলে রিনি আরো ভিগোরাসলি ঘসতে লাগলো দুদুগুলো।
সায়ন কিছুতেই বীর্য ধরে রাখতে পারলো না। ছিটকে ছিটকে বেড়িয়ে আসতে লাগলো বীর্য। রিনির মাই, মুখে মাখামাখি হয়ে গেল বীর্যে। রিনি কামুক পর্নস্টারদের মতো করে চেটে চেটে খেয়ে নিল সব। সায়ন ভীষণ উত্তেজিত হয়ে উঠলো এ দৃশ্য দেখে। কিন্তু মাল বেড়িয়ে যাওয়াতে একটু নেতিয়ে আছে সে। রিনির কামুক নজর এবারে পড়লো সায়নের বাড়াতে।
এগিয়ে এসে সায়নের বাড়াটা হাত দিয়ে ধরে চেটে চেটে পরিস্কার করে দিতে লাগলো রিনি। পুরো বাড়া পরিস্কার করে নিয়ে মুখে ঢুকিয়ে নিল সে। চুষতে লাগলো বাড়াটা। যদিও পুরো বাড়া ঢোকেনি রিনির মুখে, তবু যতটুকু ঢুকেছে ততটুকুই চুষতে লাগলো রিনি। যেন ললিপপ পেয়েছে বাচ্চা মেয়েটা।
চরম আশ্লেষে ললিপপের মতো করে, আইসক্রিমের মতো করে চেটে চেটে চুষে দিতে লাগলো বাড়াটা রিনি। সায়নের সদ্য মাল ফেলা বাড়া আবার জেগে উঠে রিনির গলায় খোঁচা দিতে লাগলো। রিনি অভিজ্ঞ মাগী। তার অভিজ্ঞ ব্লোজবে সুখে চোখ বুজে আসতে লাগলো সায়নের। শতরূপা এত ভালো চুষতে পারেনা।
রিনিও মনের সুখে চুষতে লাগলো সে জানে সায়ন মাত্রই ছেড়েছে, এত তাড়াতাড়ি কেলিয়ে পরবে না। তাই সে একবার চুষতে লাগলো, একবার মাই দিয়ে ডলে দিতে লাগলো বাড়াটা। হাত-পা বাঁধা সায়ন সুখের চোটে কাটা পাঠার মত ছটফট করতে লাগলো।
‘আহ কি সুখ চোষ মাগী চোষ চোষ, আরো আরো আরো চোষ, আহ আহ আহ আহ আহ কি সুখ দিচ্ছিস রে রেন্ডী, আহ দে আরো সুখ দে আহ আহ আহ’ সায়ন গোঙাতে লাগলো সুখে।
রিনি কোনো কথা না বলে তার কাজ করতে লাগলো। সায়ন অস্থির হতে হতে চরম পর্যায়ে পৌছাতে লাগলো, প্রায় ২০-২৫ মিনিট চোষা খাবার পর সায়নের প্রিকাম জমা হতে লাগলো আবার। এবারে রিনি সায়নকে ছেড়ে দিল। বাঁধন খুলে দিল। সায়ন ঝাঁপিয়ে পড়লো রিনির ওপর।
‘এখানে না, লিভিং রুমে চলো’ রিনি কোনোরকমে সায়নের এলোপাথাড়ি চুমুর ফাঁকে বললো।
‘আচ্ছা’ বলে সায়ন রিনিকে টানতে টানতে নিয়ে এল লিভিং রুমে। লিভিং রুমে রীতেশ আর রিনির প্রায় ৯ ফুট লম্বা একখানা জয়েন্ট ছবি লাগানো আছে। তার সামনে গিয়ে রিনি পাছা তুলে হেলে পড়লো সোফা ধরে।
‘রীতেশ ডগিতে বেশীক্ষণ চুদতে পারে না, ওকে দেখিয়ে দাও কিভাবে মারতে হয় গুদ’ বলে রীতেশের ছবির দিকে ইশারা করলো রিনি।
‘দেখ বোকাচোদা, কিভাবে তো কচি বউয়ের গুদ মারি আমি’ সায়নের চোষা খাওয়া, ডলা খাওয়া বাড়া সে ঢুকিয়ে দিল রিনির গুদে।
‘আহহহহ’ বলে চেচিয়ে উঠলো রিনি। সায়ন এবারে সবচেয়ে বেশী হিট খেয়ে আছে সকাল থেকে, তার বাড়ার ওপর যে অত্যাচার রিনি করেছে, লম্বা ঠাপে তার শোধ তুলতে লাগলো সায়ন।
কড়া কড়া ঠাপ খেতে খেতে রিনি নিজেকে ধন্যবাদ দিতে লাগলো, কারণ সায়নের বেস্ট সে বের করে আনতে পারছে। নিষিদ্ধ সুখের জোয়ারে ভেসে যেতে লাগলো রিনি।
রীতেশের ছবির দিকে তাকিয়ে বাঁকা হাসি দিতে দিতে সে সায়নকে নিতে লাগলো। সায়নের হঠাত ভাদ্র মাসের কুকুরগুলোর কথা মনে পড়ে যাওয়াতে সে বুঝে গেল ওভাবেই ঠাপাতে হবে এ মাগীকে, তাই সে আরো জোর বাড়িয়ে দিতে লাগলো।
গোটা ঘর সায়নের ঠাপের শব্দে গমগম করছে। রিনি আবার জল খসিয়ে দিল।
কিন্তু আজ জল খসিয়েও ক্লান্ত থাকা যাবেনা। সে কামড়ে কামড়ে ধরতে লাগলো সায়নের বাড়া।
রীতেশের দিকে তাকিয়ে বললো, ‘দ্যাখ ঢ্যামনাচোদা, এভাবে চুদতে হয় বউকে, নইলে বউ মাগী হয়ে যায়। শালা আমার মাই কচলালে ধরে রাখতে পারিনা বলে প্রতিদিন অল্প চুদে মাই কচলে আউট করিস আমার। আজ দ্যাখ আমায় এই ছেলেটা চুদে চুদে জল খসাচ্ছে’ বলে শীৎকারে শীৎকারে ঘর ভরিয়ে দিতে লাগলো। সায়নের মনে হল জানালা দরজা বন্ধ না থাকলে হয়ত গোটা পাড়া রিনির চিৎকার শুনে চলে আসতো এতক্ষণ। আর রিনি শীৎকার দিতে ভালোবাসে। নিজের মনের মতো করে আজ সে চোদা খাচ্ছে।
সায়ন যেন গভীর চোদা সমুদ্রে হারিয়ে গেছে। মেশিনের মত করে চুদতে লাগলো রিনির কামুক গুদ। সত্যি চোদনসুখ এক অনন্য জিনিস। কেউ কাউকে ছাড়ে না এখানে। মাঝে মধ্যে স্কুল বাদ দিয়ে রিনিকে তার লাগাতেই হবে। না চুদে সে থাকতে পারবে না। বেশী মাগী চুদতে গেলে পড়াশুনা হবে না। তাই এটাকেই চুদতে হবে নিয়ম করে। এমন গরম মাল হাতছাড়া করলে পরে পস্তাতে হবে।
এসব ভাবতে ভাবতে রিনির পাছায় থাপ্পড় মারতে মারতে রিনির গুদ মারতে লাগলো। প্রায় ৪০ মিনিট ধরে রিনিকে কুত্তাচোদা করে আবার সব বীর্য ফেলে দিল রিনির গুদে। রিনি যে এর মধ্যে কতবার জল খসালো তার হিসেব নেই।
এবারে দুজনেই ভীষণ ক্লান্ত হয়ে পড়লো। মেঝেতেই শুয়ে পড়লো দুজনে। একটু পর ঢংঢং করে ৩ টা বাজলো। চমকে উঠলো দুজনে। তাড়াতাড়ি উঠে পরনের ড্রেস খুঁজতে লাগলো সায়ন আর রিনি। ড্রেস পরে সায়ন রিনিকে জড়িয়ে ধরলো। দু ঠোটে পরম আশ্লেষে চুমু খেয়ে বললো, ‘আসি কাকিমা, আবার আসবো’। ক্লান্ত রিনি কোনোরকমে হাত নাড়িয়ে বিদায় দিল জীবনের প্রথম পরপুরুষকে। তারপর শরীরটা টেনে টেনে নিয়ে গেল বাথরুমে। গিজার চালিয়ে শরীরটা এলিয়ে দিল বাথটাবে।
আহ কি চরম সুখ দিল ছেলেটা।
ওদিকে পবনবাবু নীহারিকার কাছে গেলেন। কিন্তু নীহারিকা আগের থেকেই বুকড্। তবে সে কথা দিল ক্লাস টেনে পড়াবে আবার দুজনকে।
রক্তের স্বাদ পাওয়া বাঘ যেমন রক্ত ছাড়া থাকতে পারে না তেমনি বাড়ার স্বাদ পাওয়া গুদ বাড়া ছেড়ে থাকতে পারে না। সায়নের অবহেলা শতরূপার কাছে অসহ্য লাগতে লাগলো।
সে ডিসিশন নিল সায়নের মুখোমুখি বসতে হবে। ছুটির পর বয়েজ স্কুলের সামনে দাঁড়িয়ে রইলো শতরূপা। অনিক বেড়িয়ে আসলে সায়নের খোঁজ করলো। অনিক জানালো সায়ন আজ আসেনি। বিফল মনোরথে শতরূপা বাড়ি ফিরলো।
চলবে……
মতামত/ফিডব্যাক জানান sayansengupta2018@gmail.com ঠিকানায়।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments