সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ bongchoti বাংলা চটি কাহিনী (BCK) 13-03-2018

 

This story is part of the বাংলা চটি – যেখানে বাঘের ভয় সেখানে সন্ধ্যা হয় series

বাংলা চটি – এইসব ভাবতে ভাবতে এরইমধ্যে রিতির একবার জল খসলেও বলশালী জালালের থামাথামির কোন লক্ষ্যণই নেই। উলটে চুদতে চুদতেই উনি রিতিকে বুকে আঁকড়ে ধরে উঠে দাঁড়ালেন।
রিতি কোল থেকে পড়ে যাওয়ার ভয়ে দু’হাত দিয়ে উনার গলা এবং দুই পা দিয়ে উনার কোমর পেঁচিয়ে ধরল। আদিবাসী নিগ্রো কিন্তু রিতির দাপনা ধরে ওকে ধরে নাচিয়ে নাচিয়ে সমানে চুদেই চলেছেন।
এবার উনি সামনে ঝোলানো থলির মতো রিতিকে কোলে নিয়ে ঠাপাতে ঠাপাতে এই উষ্ণ ঘর থেকে বেরিয়ে এলেন। রিতি বারবার বারণ করা সত্ত্বেও উনি বুকের মধ্যে মেয়েটাকে বন্দী করে রেখেই তালা খুলে বাড়ি থেকে বেরিয়ে সামনের উঠোনে এসে দাঁড়ালেন।
আকাশে ঘন কালো মেঘ করেছে এবং সামনে অদূরেই রিতির বাড়ি ছাড়া চারিদিকে কোন জনমানবের চিহ্নমাত্র নেই। চতুর্দিকে ধুধু মরুভূমির মতো পাথুরে বন্ধুর মালভূমির মাঝে বিক্ষিপ্তভাবে কিছু গাছপালা ছড়িয়ে ছিটিয়ে আছে এবং দূরে শাল গাছে ঘেরা উঁচু পাকা রাস্তাটি দিয়ে মাঝে মধ্যে কয়েকটা লরি যাচ্ছে।
যদিও বা সম্মুখে অবস্থিত রিতির ভাড়াবাড়িটা সেই রাস্তাটি আড়াল করে রেখেছে। মেয়েটির হিঙ্কার শুনে মজুরটি উপর থেকে মুখ বাড়িয়ে দেখে হতাশ্বাস রিতি লতাবেষ্টিক আশ্লেষে মহীরূহের ন্যায় দণ্ডায়মান মিস্ত্রিকে অবলম্বন করে প্রলম্বিত রয়েছে এবং এই ভঙ্গিতে উনি খোলা আকাশের নিচে দাঁড়িয়ে সুন্দরীকে রমন করে চলেছেন।
রিতি লজ্জায় কুঁকড়ে উনার বুকের মধ্যে মুখ লুকিয়ে রেখেছে। ও উপর থেকে বলল
– “আপ দো বাহর ক্যা কর রহে হো? উপর আও।”
– “নহীং, মেং ইসকো লেকর উপর নহীং উঠ সকতা।”
– “বারিশ আএগী।”
– “য়হী কারণ কি মৈং উস গর্ম কমরে সে বাহর আয়া। ক্যা আপ দেখ রহে হৈ ওয়াহ কিতনা শর্মীলী হৈ!”
– “ঠীক হৈ, আপ দোনোং মজা করো। অগর বারিশ আএগী তো হম আএংগে।”
একথা বলে শ্রমিকটি আবার কাজে নিজের লেগে পড়ল। উনি রিতিকে নিয়ে একটু এগিয়ে সামনের সরু ইটের রাস্তাটির উপর এসে দাঁড়ালেন। রিতি তো পুনরায় চার দেওয়ালের অন্তরালে যাওয়ার জন্য খুব ছটফট করতে লাগলো।
কিন্তু ওর শাসক সেদিকে কোনোরকম ভ্রূক্ষেপ না করে নির্জন রাস্তার এপাশ থেকে ওপাশে পায়চারী করতে করতে ওকে রামচোদন দিতে লাগলো। কিছুক্ষণের মধ্যেই প্রচণ্ড উত্তেজনায় কাঁপতে কাঁপতে রিতির আরেকবার রাগমোচন হল এবং ওর যোনিরস বাঁড়া নিষিক্ত করে চুইয়ে চুইয়ে রাস্তায় পড়তে লাগলো। কিন্তু তা সত্ত্বেও উনি কম্পমান বৌদিকে কোনমতেই কোলছাড়া করলেন না।
এই সুযোগে উল্টে উনার মাথায় এক অশালীন বুদ্ধি খেলে গেল। যোনিতে লিঙ্গ সন্নিবিষ্ট করে রেখেই শুধুমাত্র ঝাঁকানো বন্ধ করে, উনি বাঁড়ায় উষ্ণ কামরসের ছোঁয়া উপভোগ করতে করতে ওকে নিয়ে সোজা পাকা রাস্তার দিকে হাঁটলেন।
রিতি তো লোক-লজ্জার ভয়ে হাহাকার করে উঠলো। অথচ যৌনদাসীর প্রার্থনায় কোনোরকম কর্ণপাত না করে উনি একজন নির্লজ্জ রূঢ় মনিবের ন্যায় একের পর এক পদক্ষেপ ফেলে এগোতে লাগলেন।
দুজনের গায়ে কয়েক ফোঁটা বৃষ্টি এসে পড়ল। অপ্রতিরোধ্য নিগ্রো অধিপতি তার সেবিকাকে নিয়ে ওর ভাড়াবাড়িটা অতিক্রম করে কিঞ্চিৎ অগ্রসর হতেই মেয়েটি এবার কোলের মধ্যে ডুকরে কেঁদে উঠলো এবং নিজেকে কলঙ্কিত হাওয়ার হাত থেকে রক্ষা করার জন্য কাঁদতে কাঁদতে বলল
– “আপ জো ভী বোলোগে মৈং ওয়হ করুংগা। প্লিস প্লিস ঘর চলো… প্লিস…”
রিতির এই অঙ্গীকার শুনে উনি অবশেষে দাঁড়িয়ে পড়লেন এবং হেসে বললেন
– “চলো ফির দেখতে হৈং তুম হমারে বাত কৈসে সুনতে হৈং। নোকর কে সাথ তুমহারী ক্যা রিশ্তা হৈ?”
– “কোই রিশ্তা নহীং হৈ।”
একথা শুনে জালাল ওর তুলতুলে পোঁদে চপাত করে চড় মেরে বললেন
– “সচ বতাও। জরুর কুছ সংবংধ হৈ। হমনে উস দিন জো সুনা, ইকবাল কল জো দেখা ক্যা বহ গলত হৈ? তুম ঔর তুমহারী পতি কে বীচ কোই শারীরিক সংবংধ ক্যোং নহীং হৈং?”
জালালের মুখে নিজেদের দাম্পত্যের বিষয়ে গোপন তথ্য শুনে ও আশঙ্কিত হয়ে মনে মনে ভাবল বেইমান ইশান বোধহয় অমলের ব্যাপারে এদেরকে সবকিছু বলে দিয়েছে। চড় খেয়েও সম্ভোগরতা রিতি নিজেকে সামলে নিয়ে উল্টে জালালকে প্রশ্ন করল
– “কিসনে য়ে বকওয়াস আপকো বতায়া? মেরী ঔর মেরী পতি কে বীচ বহুত আচ্ছে সংবংধ হৈং”
উনি আবারও দাসীর থলথলে নিতম্বে থাপ্পড় মেরে ওকে শাসন করে বললেন
– “লড়কিয়োং কে বারে মেং মৈং অচ্ছী তরহ জানতা হূঁ। তুমকো চোদনে কে বাদ মুঝে লগা তুম ইসসে পহলে এক ইয়া দো নার সেক্স কিয়া। ইসলিএ ঝুঠ মত বোলো। অগর আপ সচ নহীং বতাএংগে, তো মৈং আপকো উস খুলে সড়ক পর লে জাউংগা। বহ তুমকে লিএ বেহতর হোগা।”
বলেই উনি রিতিকে কোলে নিয়ে আবার রাস্তা ধরে সোজা হাঁটা শুরু করলেন। নিগ্রো মনিব একন সর্বসমক্ষে সুন্দরীর রূপ-লজ্জা-আব্রু বেইজ্জত করতে চলেছে দেখে রিতি বিলাপ করে উঠলো
– “নহীং! নহীং! রুকেং! মৈং বতাতা হূঁ।”
কিন্তু মেয়েটির আর্তি শুনে উনি দাঁড়ালেন না। শুধু চলতে চলতে ওকে বললেন
– “বোলো!”
কোনোরকম উপায় আর না দেখে অসহায় বৌদি শেষ পর্যন্ত স্বীকার করলেন
– “মেরী পতি এক নপুংসক হৈ।”
একথা শুনে জালাল অবশেষে স্থির হলেন এবং মুখে এক হালকা স্বস্তির হাসি নিয়ে সঙ্গিনীকে জিজ্ঞাসা করলেন
– “মৈংনে জো সোচা থা বহ সহী নিকলা। ঔর তুম ঔর ইশান কে বীচ ক্যা সংবংধ হৈ?”
– “পহলী রাত বহ চুপকে মেরী পতি কে বারে মেং সব কুছ জান লিয়া। ঔর দুসরে দিন উসনে মুঝে উসকে সাথ সেক্স করনে কে লিএ মজবুর কিয়া। বস ইতনা হী।”
– “ঠীক হৈ। য়হ কাফী হৈ। ঠিক হৈ। মৈং তুমহারী জৈসী লড়কী কী স্থিতি কো সমঝতা হুং জো অপনে পতি সে সংতুষ্ট নহীং হৈং। ইসলিএ উসকে বাদ, তুম তুমহারী নোকর সে প্যার করনে লগী”
– “নহীং, নহীং, কোই প্যার কা বাত নহীং হৈ। উস দিন কে বাদ, মৈং অভী তক উসকে পাস ভী নহীং গয়া”
– “অচ্ছা কিয়া। বহ তুমহারী চাহিদা কো পুরা করনে কে লিএ কাফী নহীং হৈ। মৈং হূঁ না। জব তুমকো অকেলা মহসুস হোগী, তো তুম তুরন্ত মেরে পাস আনা। মৈং আপকো সবসে আনংদ সুখ দে সকতা হুঁ।”
বলেই জালাল সুন্দরীকে নিজের প্রতি আরও আকর্ষণ করার জন্য ওর গোলাপি ঠোঁটে আস্তে করে একটা প্রেমের চুমু খেলো এবং এতক্ষণ ধরে মাথার মধ্যে ঘুরপাক করা সব মানসিক দ্বন্দ্বের সমাধান লাভ করে উনি পরম হর্ষে সুন্দরীকে নিয়ে সেই ঘরের উদ্দেশ্যে যাত্রা করলেন। রিতির ফ্যাকাসে মুখ আবার আনন্দে গোলাপি হয়ে উঠলো।
ফিরতে ফিরতে উনি নিজের যৌনদাসীকে জিজ্ঞাসা করলেন
“মৈংনে কহা থা না ইসসে পহলে তুম এক য়া দো বার সেক্স কিয়া। ক্যা মৈংনে কুছ গলত বতায়া?”
জালালের কাঁধে মাথা রেখে, উনার দীর্ঘ বাঁড়ার উপর ঝুলন্ত মিতভাষী রিতি এইসব মন-গলানো কোন প্রশ্নেরই উত্তর দেওয়ার প্রয়োজন বোধ করল না। যদিও বা এই সুযোগে উনি রিতির কাছ থেকে মনের গোপন সব অভিপ্রায়গুলি কবুল করিয়ে নিলেন।
আস্তে আস্তে বর্ষা আরও প্রবল হতে লাগলো এবং চারিপাশ ক্রমে আবছা হয়ে এলো। উনি বাড়ির সামনে উঠোনে এসে দাঁড়িয়ে আবার সদ্য কুমারীত্ব পেরোনো বৌদিকে থাপানো শুরু করলেন। হটাত করে রিতির উন্মুক্ত পিঠে কার যেন শীতল স্পর্শ পড়ল। ও ঘাড় ঘুরিয়ে দেখলো বৃষ্টির মধ্যে আবার সেই বুড়ো ল্যাংটো হয়ে এসে ওর পিঠে বুক লাগিয়ে ঠেসে দাঁড়িয়েছেন।
বুড়ো ঠিকাদার রিতির অবোধগম্য নিজের মাতৃভাষায় জালালকে বললেন
– “মেয়েটাকে আমাকেও একটু দে!”
এই আবদার শুনে মিস্ত্রি আর রিতিকে মাটিতে না নামিয়েই নিজের কোল থেকে বুড়োর কোলে স্থানান্তরিত করে দিলেন। জালালের বীর্যপাতের পূর্বেই এহেন অপ্রত্যাশিত বদলিতে রিতি যতটা না বিস্মিত হল তার থেকে বেশি শঙ্কিত হল এই কথা ভেবে যে, পুনরায় বুড়ো ভাম দীর্ঘসময় ধরে ওকে নিপীড়ন করবে।
উনি সুন্দরীকে কোলের মধ্যে আগলে ধরে উর্দুতে বললেন
– “এ তো হালকা”
– “না না, ও পরিপূর্ণ স্বাস্থ্যবতী। কিন্তু আমাদের মতো পরিশ্রমী মিস্ত্রিদের কাছে ও হালকা।”
কদাকার জালাল এবার নিচু হয়ে নিজের হতে বুড়োর মোটা বাঁড়াটা ধরে রিতির সতেজ গুদের মুখে ঠেকিয়ে বললেন
– “এখন ওর পোঁদ ধরে ওকে নাড়াও।”
বুড়োও এবার রিতির তুলতুলে নিতম্ব ধরে ওকে কিছুটা উঁচু করে ছেড়ে দিলেন এবং রিতির পতনের সাথে সাথে ওর শুভ্র যোনিটি নিখুঁত লক্ষ্যভেদ করে সোজা ঠিকাদারের দণ্ডায়মান বাঁড়ার উপর এসে পড়ল। সেইসাথে ফচাত করে ধুমসো মুদোটা আঁটসাঁট গুদের মধ্যে গেঁথে গেল এবং রিতি এই রাক্ষুসে পুংজননেন্দ্রিয়র সংঘাতে নর্দন করে উঠল। বাঁড়ায় কচি গুদের ছোঁয়া পাওয়া মাত্রই বুড়ো ওর পোঁদ আঁকড়ে ধরে ওকে নাচানো শুরু করলো।
শুধুমাত্র স্থূল মুণ্ডুটা গুদের মধ্যে ঢুকে নাড়াচাড়া করছে দেখে মিস্ত্রি বললেন
– “এতো দ্রুত নাচাবেন না। লণ্ড বাইরে বেরিয়ে আসবে”
– “কিন্তু এর মসৃণ চিকণ শরীরের সাথে যতই আমার ঘষা লাগছে ততই আরাম অনুভূত হচ্ছে”
– “আপনি বুড়ো হয়ে গেছেন, এইজন্য আপনাকে আস্তে চুদতে বলছি। তা না হলে আপনি তাড়াতাড়ি হাঁপিয়ে জাবেন।”
পরের পর্ব পড়তে চোখ রাখুন বাংলা চটি কাহিনীতে ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments