সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ bongchoti বাংলা চটি কাহিনী (BCK) 08-03-2018

 

This story is part of the বাংলা চটি – যেখানে বাঘের ভয় সেখানে সন্ধ্যা হয় series

বাংলা চটি – সেখানে পৌঁছে বাড়িটার সামনে দাঁড়িয়ে রিতি দেখল বারান্দায়, বাইরের দিকের সবকটি জানলায় গ্রিল লাগানো আছে। ফলে এখন আর বাইরের কেউ ঘরে ঢুকে ওদের যৌনকর্মে ব্যঘাত না ঘটাতে পারে। ছেলেটি ওকে নিয়ে ঘরের ভিতরে প্রবেশ করতে গেল, এমন সময় রিতি বলল
– “ক্যা তুম দরওয়াজা বংদ নহীং করোগে?”
– “কোই ভী নহীং আএগা!
– “ফির ভী”
– “ঠীক হে, তুম জব বোল রহে হো…” বলে সে দরজায় ভিতর দিয়ে তালা লাগিয়ে এই যৌনপুরীতে বহিরাগতদের প্রবেশ নিষিদ্ধ করলো।
নিরাপত্তা নিশ্চিত করে রিতি ধীরে ধীরে ঘরের ভিতরে প্রবেশ করতে লাগলো। সদ্য নির্মিত ছাদের নিচে চারিদিকে বাঁশ কাঠের জঞ্জাল স্তূপাকারে রাখা আছে। বাড়িটি ভালো বড় হলেও লেবারটি রিতিকে পিছনে কোণার দিকে একটি ছোট খুপচি ঘরে নিয়ে গেল।
একটিমাত্র ছোট ঘুলঘুলি যুক্ত ঘরটিকে দেখে কোন অ্যাটাচ্‌ড বাথরুম মনে হচ্ছে। কক্ষে প্রবেশ করে তো রিতির চোখ ছানাবড়া। অন্ধকারের মধ্যে মেঝে জোড়া একটা পুরনো বড় জাজিম পেতে সেখানে আরও দুজন মিস্ত্রি বসে অপেক্ষা করছে।
এরকম এক চিত্তহারী অত্যুজ্জ্বল সুন্দরীকে দেখে কামলালসাপূর্ণ সব মিস্ত্রিরা উঠে দাঁড়িয়ে সঙ্গম লিপ্সায় ওর আপাদমস্তক সৌন্দর্য দেখছিল। মজুরটি ঋত্বিকাকে দেখিয়ে সহাস্যে বলল – “দোস্তোং, য়হ খুবসুরৎ ঔরত রিতি হে। বহ হমারে পাস সে সুখ পানে কে লিএ য়হাং আএ হৈ।”
সামনে দাঁড়িয়ে থাকা বয়স্ক একজন মিস্ত্রি বললেন – “তো ফির খড়ে ক্যোং হো? অপনী শাড়ী কো খোলো ঔর য়হাং আও। চলো, সভী উসে হমারে লোংডা কা সুখ দেতে হৈ।”
আরো দু’জন অপরিচিত লোককে এখানে দেখে এবং তাদের মুখে এরকম অশ্লীল কথা শুনে রিতি আতঙ্কে লেবারটিকে জিজ্ঞাসা করলো
– “য়ে লোগ কৌন হে? ওয়ে ক্যা বোল রহে হে?”
– “য়হ হমারা মালিক হৈ। আজ কী সভী যোজনাএং উনকী হৈং।”
– “লেকিন তুমনে কহা থা কি কেবল তুমহারে সাথ সেক্স করনা হৈ।”
একথা শুনে ওই বুড়ো মিস্ত্রিটা বললেন
– “তুম উস্কে সাথ সেক্স করেংগে ঔর হম কেবল খড়ে খড়ে উংলী চুসেংগী?
– “ঔর ওয়হ ভিডিও কহা হে?”
– “হমনে কভী ওয়াদা নহীং তোড়া।”
একথা বলে বুড়ো লোকটা নিজের পকেট থেকে শ্রমিকটার সেই মোবাইলটা বের করে রিতির সামনে সেই অশ্লীল ভিডিওটা মুছে ফেললেন এবং বললেন
– “হমনে অয়াদোং কো পুরা কিয়া। অগর আপ চাহেং তো আপ ইস মোবাইল কো অপনে সাথ লে জা সকতে হে। অব তুমহারী জওয়ানী সে হমেং খুশ কর দো।”
সাথে সাথে আরেকজন মিস্ত্রি খপাত করে ওর বুকের উপর থেকে শাড়ির আঁচল ছিনিয়ে নিয়ে এক হ্যাঁচকা টান দিল আর ও পাকে পাকে শাড়ি খুলে ঘুরতে ঘুরতে গিয়ে বয়স্ক লোকটার কোলে গিয়ে পড়লো।
উনিও দুহাত প্রসারিত করে সুন্দরীকেই কামনা করছিলেন। সায়া ব্লাউজ পরা রিতি কোলের মধ্যে এসে পড়তেই ওকে জড়িয়ে ধরে, উনি ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে উগ্র চুম্বন শুরু করলেন। পান বিড়ি খৈনি খাওয়া নোংরা মুখের স্পর্শ থেকে রিতি ঘেন্নায় নিজের মুখ সরিয়ে নিতে চাইল।
কিন্তু উনি বাঁহাত দিয়ে ওর তন্বী কোমর শক্ত করে জড়িয়ে, ডান হাত দিয়ে মাথাটা ঠেসে ধরে একনাগাড়ে চুমু খেয়েই যেতে লাগলেন। ওর শুভ্র মুখের মধ্যে নিজের শ্যাদলা বটা জিভ ঢুকিয়ে এলোপাথাড়ি ভাবে ইচ্ছামত নাড়াচাড়া করছেন।
কুমড়ো বীচির মতো পান গুটখা খেয়ে ক্ষয়ে যাওয়া কালো কালো দাঁত দেখে লোকটাকে বস্তিতে বেড়ে ওঠা অশিক্ষিত নিন্মশ্রেনির লোক বলে মনে হয়। কিন্তু এই বয়সেও উনার পেটানো মজবুত শরীর দেখে ধারনা করা যায় উনি সারা জীবন উনি বিশাল পরিশ্রম করে রোজগার করেছেন। এখন ঠিকাদারি করে মোটামুটি ভালো টাকা রোজগার হয় বলে শরীরে নতুন একখানি ভুঁড়ি এবং গোঁফহীন পাকা সূচালো দাঁড়ি সংযোজিত হয়েছে।
চুমু খেতে খেতে এক ফাঁকে নিজের ডান হাতটা রিতির চুলের উপর থেকে সরিয়ে এনে ওর বাম স্তন ধরে আস্তে টিপুনি দিল। পিষেই বুঝল এই কোমল অপূর্ব মাই সত্যিই অসাধারণ। এক দীর্ঘ কদর্য চুম্বনের পর লোকটি মুখ তুলে বললেন
– “আপকো পাস ক্যা দো বড়ী বড়ী মুলায়ম চুচিয়া হৈ! বহুত আচ্ছা! ঐসে লগতা হৈ কি আপ ব্লাউজ কে অংদর ব্রা নহীং পহনতে।”
পাশ থেকে যত নষ্টের গোঁড়া ওই লেবারটা বলে উঠলো
– “মৈংনে উসে ব্রা পহননে সে মনা কিয়া।”
– “অচ্ছা কাম কিয়া। ব্রা কিসী ভী কাম কে লিএ নহীং, বস পরেশান করনে কে লিএ।”
একথা বলেই বুড়োটা ব্লাউজের উপর থেকে কপাৎ করে একটা বাতাবি লেবু মুখে পুরে চুকচুক করে চুষতে শুরু করলেন। রিতি দুহাত দিয়ে মিস্ত্রিটার ঘাড় ধরে ঠেলাঠেলি করে নিজেকে বাঁচানোর বৃথা চেষ্টা করতে লাগলো।
কিন্তু রোজ অমানবিক পরিশ্রম করে খেঁটে খাওয়া এই দিনমজুরগুলোর সাথে রিতি কোনমতেই শারীরিক শক্তিতে পেরে উঠবে না। কবার এই মাই আরেকবার ওই মাই চুষে উনি ওর ব্লাউজটাই পুরো ভিজিয়ে ফেললন আর সেই ভেজা হলুদ রঙের সিল্কের পাতলা ব্লাউজের মধ্যে দিয়ে ওর স্তনবৃন্ত পরিষ্কার দেখা যাচ্ছিল।
এতক্ষণ ধরে স্তন সুধা পান করেও বুড়োর আশা মেটেনি। তাই তিনি বলে উঠলেন
– “ব্লাউজ কে বাহর সে চুচিয়া চুসনে মেং কোই মজা নহিং হৈ। অসলী বুব্বে চুসনা হোগা।”
এবং রিতিকে নিবিড় আলিঙ্গন থেকে মুক্ত করে ওকে ধরে মাটিতে পাতা জাজিমের উপর শুইয়ে দিলেন। সাথে সাথে অপর মিস্ত্রিটা তৎপর হয়ে ওর হাত দুটো চেপে ধরলো এবং মজুরটা ওর পা দুটো মুঠো করে ধরলো। এবার বুড়ো হাসতে হাসতে ওর পেটের দুপাশে পা দিয়ে কোমরের উপর হালকা করে চেপে বসলেন এবং আস্তে আস্তে লয়ালিত হাতদুটি সম্মুখে প্রসারিত করে এক এক করে ব্লাউজের হুকগুলো খুলতে লাগলেন এবং সেই সাথে ডবকা দুদ দুটোও আস্তে আস্তে ফেটে বেরোতে লাগলো।
নিরুপায় রিতি লম্পট মজুরদের হাত থেকে নিজের অমূল্য শরীরকে রক্ষা করার জন্য ওদের কাছে অনুনয়-বিনয় করতে করতে কাটা কইমাছের মত নিষ্ফল ছটফট করতে থাকল।
উল্টে এক চঞ্চল যুবতীর ছটফটনি দেখে ওরা আরো মজা পাচ্ছিল এবং ওকে নিয়ে নিজেদের মধ্যে অশ্লীল কথাবার্তা বলছিল। ব্রা পরেনি বলে শেষ হুকটা খোলার সাথে সাথে মাইয়ের চাপে কাঁচুলিটা নিজে থেকেই উৎপাটিত হয়ে সেই স্বর্গীয় স্তনযুগল সকলের সামনে উন্মোচিত হল।
লোকটা নিজের কড়া পড়া কঠিন হাত’দুটো দিয়ে আলতো করে কোমল মাইয়ের উপর থেকে ব্লাউসটা পুরো সরিয়ে দিলেন এবং উনার সেই কম্র পরশে রিতির সারা শরীরে কামনার আগুন জ্বলে উঠলো।
অভিজ্ঞ বুড়ো ওর দুদুর পরিধি বরাবর সস্নেহে হাত বোলাতে বোলাতে ধীরে ধীরে স্তনবৃন্তের দিকে অগ্রসর হলেন। কয়েকবার ভালোভাবে পুরো মাই আদর করে উনি স্তনবৃন্তের চারিপাশের উঁচুনিচু গোলাপি বলয় বরাবর আঙুল ঘষতে লাগলেন।
সোহাগ করতে করতে উনি আবার কখনো কখনো ওর সগর্বে মাথা উত্তোলন করে দাঁড়িয়ে থাকা লাল আঙুরের মতো বোঁটাটা তর্জনী দিয়ে পিষে দাবিয়ে দিতে লাগলো। উনার বয়স্ক হাতের শিহরিত পরশে ওর স্তনবৃন্তদুটো শক্ত হয়ে এলো।
ধুরন্ধর বুড়ো তা খুব ভালোভাবেই অনুভব করলেন। উনি রিতির এই অবস্থারই অপেক্ষা করছিলেন। উনি এবার মেয়েটির শক্ত স্তনবৃন্ত দুটো দুই হাতের তর্জনী ও বৃদ্ধাঙ্গুলি দিয়ে চিপে ধরে মোচড়াতে লাগলেন।
কুচযুগলে এমন আভিনব কমনীয় নিপীড়নের ফলে রিতি শীৎকার জুড়ে দিল। উনি শুধু মাইয়ের বোঁটা মুচড়েই ক্ষান্ত হলেন না, উল্টে মেয়েটির কামধ্বনি শ্রবণ করে উনি আরও উত্তেজিত হয়ে পড়লেন এবং মাঝে মধ্যে ওর স্তনবৃন্ত দুটো ধরে টেনে পীনপয়োধরদ্বয় উত্তোলিত করে আবার ছেড়ে দিয়ে কোমল আন্দোলিত মাইয়ে সৃষ্টি হওয়া মধুর তরঙ্গ তারিয়ে তারিয়ে উপভোগ করতে লাগেলন।
মাই চটকাচটকির ফলে এই অমূল্য সম্পদ’দুটি গরম হয়ে গেলে উনি রিতির দিকে তাকিয়ে মুচকি হেসে ওর ক্লিভেজে মুখ ডুবিয়ে মাথা নাড়িয়ে দুদ দুটোকে দোলাতে লাগলো। তারপর লকলকে জিভ দিয়ে ভালভাবে চেটে পুরো সুস্বাদু মাইটা উনি লালারসে সিক্ত করে ফেললেন।
আস্তে আস্তে মুখটা উনি কেন্দ্রবিন্দুর কাছে নিয়ে গিয়ে নিজের পুরু জিভ দিয়ে ওর বোঁটা নাড়াতে লাগলেন। কয়েকবার তো উনি গোলাপি বোঁটাটি আলতো করে কামড়ে ধরে দুইপাটি দাঁতের মাঝে নাড়াচাড়া করতে লাগলেন।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments