সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ bongchoti বাংলা চটি কাহিনী (BCK) 25-02-2018

 

This story is part of the বাংলা চটি – যেখানে বাঘের ভয় সেখানে সন্ধ্যা হয় series

বাংলা চটি – ছোটবেলা থেকে ইশানের কোনোদিনও পড়াশুনার প্রতি সেরকম মন ছিল না। পাড়ার কয়েকটা বখাটে দাদার পাল্লায় পড়ে ও খুব অল্পবয়স থেকেই পেকে গিয়েছিল। স্কুলে যেত শুধু মাগীবাজী করতে।
অনেকবার অনেক ছাত্রী অভিযোগ করার পর স্কুল কর্তৃপক্ষ শেষমেশ ওকে ক্লাস এইটেই স্কুল থেকে বহিষ্কার করে দিল। আর কোন বাঁধন না থাকায় ছেলেটি এবার আরও বদমাশ হয়ে উঠলো।
মা মরা এই ছেলেটিকে নিয়ে বাবা করিম শেখের দুশ্চিন্তার কোন শেষ ছিল। কয়েকদিন ধরে আবার ইশান বন্ধুদের অর্থানুকূল্যে নিজের টুপিকাটা বাঁড়াটাকে শান্ত করতে বেশ্যা পাড়ায় যাতায়ত শুরু করেছে। আর ওর বাঁড়া সে যেমন তেমন বাঁড়া নয়- প্রায় হাফ ফুটের কালো, পোড় খাওয়া, টুপি-কাটা, রগ ফোলা, মোটা, দশাসই চেহারার বাঁড়া! অজ পাড়াগাঁয়ে সচারচর এরকম বাঁড়া দেখা যায় না, তাই নষ্ট মেয়েদের মাঝে ছেলেটার নুনুর বেশ কদর ছিল।
কিন্তু এদিকে ও সংসারে একটা কুটোও ছিঁড়ে দু টুকরো করত না। “দুষ্ট গরুর থেকে শূন্য গোয়াল ভালো”। তাই নিজের ছেলের সম্পর্কে এইসব খবর কানে আসাতে একদিন বাপ ঝগড়া-ঝাঁটি করে ছেলেকে বাড়ি থেকে তাড়িয়ে দিলেন।
পেটের দায়ে অনেক জায়গা দিয়ে ঘুরেও মনমতো কাজ না জোটায় শেষ পর্যন্ত কয়েকজন বন্ধুর সাথে তারকাটার ফাঁক দিয়ে গলে প্রতিবেশী দেশে এসে উপস্থিত হল। বড় শহরে এসে শক্ত-পোক্ত পেটানো শরীরের ইশানকে কাজ পেতে অসুবিধে হল না। শহরে রাজমিস্ত্রিদের দলে যোগ দিয়ে, মাথায় করে ইট বয়ে নেওয়া, বালি-সিমেন্ট মাখানো -এসব দিনমজুরের কাজে লেগে পড়ল। কিন্তু ওই যে বলে, “স্বভাব যায় না মলে, ইল্লত যায় না ধুলে।” তাই শহরে এসেও গুদের টানে ছোঁক ছোঁক করতে লাগল।
কিন্তু অজানা শহর, অচেনা পরিবেশে গুদ কোথায় পাবে? বেশ্যা পট্টি যাওয়া ছাড়া আর বিকল্প নেই। কিন্তু এদিকে নুন আনতে পান্তা ফুরায়! তার উপরে আবার নতুন দেশে অবৈধ অনুপ্রবেশকারী বলে ধরা পড়ার ভয়। তাই হাত মেরে দুধের স্বাদ ঘোলে মেটান আর উপায় কি?
ঘর-পরিবার-দেশ হারা ইশান যেখানে কাজ করছিল তার সামনেই একটা পুরনো দোতলা বাড়ি ছাড়া আশেপাশে কোনো জনবসতি নেই। চতুর্দিকে ধুধু করছে নির্জন দিগন্তজোড়া লাল মাটির পাথুরে প্রান্তর এবং তার মাঝে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে কিছু ছোট ছোট ঝোপ এবং লম্বা লম্বা শাল পলাশ মহুয়ার এক একটা ঝাড়। কিছুটা দূর দিয়ে একটা চওড়া পাকা রাজপথ চলে গেছে এবং মাঝে মধ্যে সেখান দিয়ে কয়েকটা ট্রাক এবং বাস চলাচল করতে দেখা যায়।
সামনের বাড়ির মালিক নাকি ঘরটাতে এক বাঙালী পরিবারকে থাকতে দিয়ে এখন অন্য দেশে চলে গেছে। এখানে কাজ করা সব মিস্ত্রীর মুখেই সেই পরিবারের এক বধূর ভূয়সী প্রশংসা শোনা যায়। কাছাকাছির মধ্যে কোন প্রতিবেশী নেই বলে ওই বাড়ির কর্তা এসে মাঝেমধ্যে ওদের সাথে গল্পগুজব করলেও, ইশানের এখনো পর্যন্ত সেই প্রশংসার পাত্রীকে দেখার সৌভাগ্য হয়নি।
এরইমধ্যে একদিন সেই দাদা এসে ওদের ঘরে একটা ছোটখাটো কাজ করার জন্য এক মিস্ত্রির সাথে কথা বলতে লাগলো। কিন্তু কথায় বলে না, ভাগ্যবানের বোঝা ভগবানে বয়। সেজন্য মিস্ত্রিটা দিনমজুর ইশানকে সেই কাজ করার জন্য ওদের বাড়ি পাঠিয়ে দিল।
সেখানে গিয়ে দেখল একটা নালা কেটে বাড়ির বর্জ্য জল পিছনের নিচু জায়গায় নিয়ে গিয়ে ফেলতে হবে, তা না হলে বাথরুমের জলে বাড়ির চারধার ভেসে যাচ্ছে। এই কাজের জন্য দাদা একশ টাকাও দেবে বলল। তাই ইশান আর দ্বিধা করল না। নর্দমা কেটে ইশান কলপাড়ে গিয়ে হাত-পা ধুচ্ছিল এমন সময় বাড়ির কর্তা পিছন থেকে জিজ্ঞাসা করলো
– “আচ্ছা ভাই, তুমি কি বাঙালী?”
– “হুম দাদা, মুই ওপার বাংলার পোলা।
– “ও তুমি তাহলে বাঙাল? আমিও বাঙাল। তা তোমার নাম কি? বস, একটু গল্প করি।
– “আমার নাম ইশান।”
– “আচ্ছা বেশ, আমি অমলেন্দু। তা এই হায়দ্রাবাদে কি কাজ কর?”
– “এই দিন মজুরের কাজ কইর‍্যা বেড়াই। আপনি কি এইখ্যানেই থাকেন?”
– “না না আমি এখানে এক কোম্পানিতে কাজ করি। কয়েক মাস আগে আমাকে প্রমোশন দিয়ে কলকাতা থেকে এখানে ট্রান্সফার করে দিয়েছে। সেখান থেকে এখানেই পড়ে আছি। তুমি এখানে কোথায় থাক?”
– “তার কোন ঠিক ঠিকানা নাই, ঠিকাদার যখন যেখানে থাকতে দ্যায় সেখানেই থাইকা যাই।”
– “বিয়ে থাওয়া করনি এখনো?”
– “কি যে বলেন দাদা! আমার নিজেরই থাকা খাওয়ার ঠিক নেই তার উপর আবার বউ!”
– “আমি আবার ভাই নতুন বিয়ে করেছি। কিন্তু শালা এই কোম্পানির কাজের জন্য একটুও ঘরে সময় কাটাতে পারি না।”
অমলেন্দু এবার ফিসফিস করে ইশানকে বলল
– “তুমি দেখছ তো এই এলাকাটা কি রকম নির্জন! ধারেকাছে কোন জনবসতি নেই। যদি এখানে আমাদের কিছু হয়েও যায়, তাহলেও দেখার কেউ নেই।”
– “তা আপনি এরম এলাকায় বাসা নিছেন ক্যানো?”
– “আরে আমাদের কোম্পানির ফ্যাক্টরিটা এখান থেকেই কাছেই। বাসে আধা ঘণ্টা মত লাগে। আর ওখানেই আমার কাজ। সেইজন্য… তার উপর এই বাড়িটাও আমাদের এক দূর সম্পর্কের আত্মীয়ের।”
– “এই তো পিছনেই একটা বাড়ি হইচ্ছে। কিছুদিন পর দেখবেন এখানেও আর ফাঁকা জায়গা নেই।”
– “সে এখনো অনেক দেরী। আর সব মুসলিম মিস্ত্রিরা এখানে কাজ করে। ওই ভয়েই তো বউ আমার ঘর থেকে বেরোয় না। অফিসে গিয়েও আমি সবসময় চিন্তায় থাকি। সেজন্য আমি এমন একটা বিস্বস্ত লোক খুঁজছি, যে টুকটাক হাতের কাজও করে দেবে এবং এই বাড়িটাও পাহারা দেবে।”
– “আমিও তো দাদা হেথায় নতুন আইছি, কাউরেই তো সেরকম চিনি-টিনি না।”
– “তুমি আমাদের দেশের লোক। তার উপর তোমাকে দেখেশুনেও আমার বেশ ভাল বলেই মনে হচ্ছে। সেই জন্য তোমার দুহাত ধরে বলছি, তুমি কি আমাদের বাড়িতে কাজ করবে? তোমার থাকা-খাওয়া, জামাকাপড়, সব আমার। তার উপরে মাসে তিন হাজার টাকা করে দেব। থাকবে ভাই?”
ইশান একটু ভাবল, বাড়ি থেকে বাপ তাড়িয়ে দিয়েছে। আর ফিরেও যাওয়া যাবে না। সেরকম ভারী কোন কাজও করতে হবে না। এই টুকটাক ফাই-ফরমাশ শোনা। তার উপরে আবার মাসে তিন হাজার টাকা! প্রস্তাবটা বেশ ভালোই। রাজমিস্ত্রির বেগার খাটার চাইতে এরকম রাজার হালে থাকা ঢের ভালো। তাই এককথায় রাজি হয়ে গেল ইশান। হাসিমুখে অমলকে বলল
– “হুঁ দাদা থাকব। ক্যানে থাকব না? আপনি এতো ভালো লোক, আপনার কাজে লাগতে পারলে আমিও খুশি হব।”
অমলেন্দু আনন্দে আটখানা হয়ে ওর বউকে ডাক দিল- “রিতি, কোথায় তুমি? এসো একটু এদিকে এসো।”
একটু পরেই ভেতর থেকে রিতি বেরিয়ে এলো। দরজার পর্দা সরানো মাত্র ইশান ওদিকে তাকাল এবং রিতির চেহারাটা প্রথমবার ওর চোখে ভেসে উঠল। রিতিকে দেখেই ইশানের চোখ দুটো বিস্ময়ে স্থির হয়ে গেল। কি অপরূপ সুন্দরী! স্বাস্থ্যবতী, উজ্জ্বল স্বর্ণালী ফর্সা, লম্বা কায়া, টানা টানা নেশা ভরা ঢুলু ঢুলু দুটো চোখ, তার উপরে ঘন কালো একজোড়া ভুরু।
গাল দুটো যেন ছোট ছোট দুটো তুলোর বল, টিকালো নাক, গোলাপি ঠোঁট দুটোও একেবারে নিখুত- আর তাতে সর্বদা এক মিষ্টি হাসি লেগে আছে! আর মাথায় মাঝ পিঠ পর্যন্ত লম্বা ঘন চমকালো চুল। এমন অপরূপ সুন্দরী ইশান আগে কখনও স্বচক্ষে দেখে নি। মেরুন রঙের শাড়ী পরে যেন কোন কামদেবী ওর সামনে এসে উপস্থিত হয়েছে। আধুনিক শৈলীতে পড়া শাড়ীর বাম পাশ দিয়ে রিতির পেটটা দেখা যাচ্ছে আর ঠিক মাঝে সুগভীর মোহনীয় নাভিটা শোভা পাচ্ছে।
আর চিকন কোমরটা যেন মাখন মাখা মসৃণ একটা আয়না। ইশানের চোখটা সেখানে পড়া মাত্র পিছলে নিচে নেমে আসছে। ইশান স্থির দৃষ্টিতে দুচোখ ভরে রিতির সৌন্দর্যের সুধা পান করছে এমন সময় অমল বলে উঠল
– “এই, এই হল আমার মিসেস, ঋত্বিকা। আমি রিতি বলেই ডাকি। আর রিতি, এ হল ইশান। এখন থেকে ও আমাদের সাথেই থাকবে!”
অমলকে শেষ করতে না দিয়ে রিতি বলল
– “দাঁড়াও, দাঁড়াও, কি নাম বললে? ইশান? তুমি বাঙালি?”
রিতির কোকিলকণ্ঠী সুরেলা গলার স্বর শুনে মুগ্ধ হয়ে ইশান হাসি মুখে বলল
– “কি করব বলেন? বাংলাদেশে জন্ম, তাই সবাই বাঙাল কয়।”
ইশানের কথা শুনে ওরা স্বামী-স্ত্রী দুজনেই হো হোকরে হেসে উঠল। তারপর অমল বলল
– “বেশ, ইশান তুমি তাহলে ওখান থেকে সব হিসেব মিটিয়ে আজই বিকেলে চলে এসো। আজ আমার ছুটি আছে। তোমাকে সব দেখিয়ে বুঝিয়ে দেব।”
ইশান হাসিমুখে চলে গেল।
বাংলা চটি কাহিনীর সঙ্গে থাকুন ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments